কম্পিউটার

একটি ভলিউম লাইসেন্স পণ্য কী 0xC004F035 দিয়ে কম্পিউটার সক্রিয় করা যায়নি

যখন একটি ভলিউম লাইসেন্স নিশ্চিত করে যে এন্টারপ্রাইজ সস্তায় উইন্ডোজ কী পেতে পারে, এটি নিশ্চিত করে যে সেই কীগুলি অপব্যবহার করা হচ্ছে না। আপনি যদি একটি অ্যাক্টিভেশন ত্রুটি কোড পান 0xC004F035 , তারপর এটা কারণ কম্পিউটার একটি ভুল পদ্ধতিতে সক্রিয় করা হচ্ছে. সম্পূর্ণ ত্রুটি বার্তাটি পড়ে:

সফ্টওয়্যার সুরক্ষা পরিষেবা রিপোর্ট করেছে যে একটি ভলিউম লাইসেন্স পণ্য কী দিয়ে কম্পিউটার সক্রিয় করা যাবে না৷

এখানে ভলিউম লাইসেন্স কীটি অবৈধ৷

একটি ভলিউম লাইসেন্স পণ্য কী 0xC004F035 দিয়ে কম্পিউটার সক্রিয় করা যায়নি

কম্পিউটারটি একটি ভলিউম লাইসেন্স পণ্য কী 0xC004F035 দিয়ে সক্রিয় করা যায়নি

অনেক সময় OEM পরবর্তী সংস্করণে বিনামূল্যে আপগ্রেড পাওয়ার প্রতিশ্রুতি দিয়ে উইন্ডোজ বিক্রি করে। এটি আরও বিশিষ্ট ছিল যখন উইন্ডোজ 8 রোল আউট হচ্ছিল, এবং ডেল, লেনোভো ইত্যাদির মতো প্রচুর OEM বিনামূল্যে আপগ্রেডের প্রতিশ্রুতি দিয়ে কম্পিউটার বিক্রি করেছিল। যখন এই ধরনের কম্পিউটার বিক্রি হয়, তখন তাদের BIOS-এ একটি উইন্ডোজ মার্কার থাকে। OEM সিস্টেমে এই মার্কারটি Windows-এর যোগ্য সংস্করণ সহ কম্পিউটার শিপিং নির্দেশ করে – যা KMS ক্লায়েন্ট অ্যাক্টিভেশনের জন্য প্রয়োজনীয়।

এটি প্রায় একটি এন্টারপ্রাইজ কম্পিউটার পরিস্থিতির মতো যেখানে OEM হল এন্টারপ্রাইজ এবং ক্লায়েন্ট মেশিনে বিনামূল্যে আপগ্রেড করার জন্য দায়ী। যদি এই মার্কারটি অনুপস্থিত থাকে, এবং কেউ একটি KMS কী ব্যবহার করে বিনামূল্যে আপগ্রেড করার জন্য কম্পিউটার সক্রিয় করার চেষ্টা করছে, এটি ব্যর্থ হবে৷ আপনার অবশ্যই একটি যোগ্য অপারেটিং সিস্টেম লাইসেন্স এবং একটি ভলিউম লাইসেন্স উইন্ডোজ আপগ্রেড লাইসেন্স, অথবা একটি খুচরা উত্স থেকে উইন্ডোজের জন্য একটি সম্পূর্ণ লাইসেন্স থাকতে হবে৷

অ্যাক্টিভেশন ত্রুটি কোড 0xC004F035 ঠিক করুন

একমাত্র উপায় হল আপনার পণ্য কীকে একটি বৈধ একাধিক অ্যাক্টিভেশন কী (MAK) বা খুচরা কী-তে পরিবর্তন করা। আপনি হয় Windows স্টোর থেকে এটি কিনতে পারেন অথবা আপনি যেখান থেকে PC কিনেছেন সেখান থেকে OEM-এর সাথে যোগাযোগ করতে পারেন। তারা আপনাকে একটি বৈধ MAK কী দেবে যা আপনি আপনার কম্পিউটার সক্রিয় করতে ব্যবহার করতে পারেন।

এর অন্য কোনো ইনস্টলেশন আপনার চুক্তি এবং প্রযোজ্য কপিরাইট আইন লঙ্ঘন করে৷ উইন্ডোজ এবং কী এর সঠিক সংস্করণ ব্যবহার নিশ্চিত করুন। আপনি যদি একটি উইন্ডোজ হোম কিনে থাকেন তাহলে সেই অনুযায়ী আপনার কী প্রয়োজন হবে।

একটি ভলিউম লাইসেন্স পণ্য কী 0xC004F035 দিয়ে কম্পিউটার সক্রিয় করা যায়নি
  1. উইন্ডোজ কম্পিউটারটিকে ইনস্টলেশনের পরবর্তী পর্যায়ে বুট করার জন্য প্রস্তুত করতে পারেনি

  2. কিভাবে একটি বৈধ বা বৈধ লাইসেন্স কী দিয়ে Windows 11/10 কিনবেন?

  3. একটি ভলিউম লাইসেন্স পণ্য কী 0xC004F035 দিয়ে কম্পিউটার সক্রিয় করা যায়নি

  4. ঠিক করুন:উইন্ডোজ সার্ভার নতুন পণ্য কী গ্রহণ করছে না