কম্পিউটার

উইন্ডোজ 10 আপডেটে সাউন্ড রিসার্চ কর্পোরেশন সফ্টওয়্যার কম্পোনেন্ট কী?

আপনার Windows 10 সংস্করণ আপডেট করার চেষ্টা করার সময়, আপনি একটি আপডেট লক্ষ্য করেছেন – Sound Research Corp Software Component , মুলতুবি ইনস্টলেশন. এই নতুন আপডেটটি কী এবং এটি ঠিক কী করে? আমরা এই পোস্টে খুঁজে বের করার চেষ্টা করব।

উইন্ডোজ 10 আপডেটে সাউন্ড রিসার্চ কর্পোরেশন সফ্টওয়্যার কম্পোনেন্ট কী?

Sound Research Corp Software Component

সাউন্ড রিসার্চ কর্পোরেশন- সফ্টওয়্যার কম্পোনেন্ট হল একটি প্যাকেজ যা সমর্থিত অপারেটিং সিস্টেম চালিত সমর্থিত মডেলগুলির জন্য Synaptics হাই ডেফিনিশন অডিও প্রদান করে। প্যাকেজটি ডেস্কটপ মডেলগুলিকে সমর্থন করার জন্য Synaptics হাই ডেফিনিশন অডিও ড্রাইভার অফার করে যা একটি সমর্থিত অপারেটিং সিস্টেম চালাচ্ছে৷

Synaptics হাই ডেফিনিশন অডিও কোডেকগুলি সমস্ত ডিভাইসে সমানভাবে ভাল সাউন্ড কোয়ালিটি ডেলিভার করতে সাহায্য করে, পাশাপাশি ভয়েস কন্ট্রোল, অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন, নয়েজ সাপ্রেশন, উইন্ড নয়েজ ক্যান্সেলেশন, এবং স্মার্ট ভয়েস পিকআপের মতো শক্তিশালী উন্নত ফিচারও প্রদান করে।

Windows 10 সাধারণত সাউন্ড কার্ডের উপাদান চিনতে এবং এর মৌলিক ফাংশনগুলি চালানোর জন্য কম্পিউটারের জন্য একটি জেনেরিক অডিও ড্রাইভার প্রয়োগ করে। সুতরাং, উপরের মত কিছু উন্নত ড্রাইভারের সাথে অডিও সংস্করণ আপডেট করা শব্দের গুণমান উন্নত করতে এবং সামঞ্জস্যের সমস্যাগুলি সমাধান করতে পারে। প্রক্রিয়া খুবই সহজ। আপনাকে যা করতে হবে তা হল প্যাকেজ ডাউনলোড করুন, সেটআপ চালান এবং অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন।

সাউন্ড রিসার্চ কর্পোরেশন সফ্টওয়্যার কম্পোনেন্ট বিবরণ:
  • আর্কিটেকচার সমর্থিত – AMD64 , ARM , ARM64 , IA64 , X86
  • সমর্থিত পণ্য - Windows 10 S সংস্করণ 1803 এবং পরবর্তী সার্ভিসিং ড্রাইভার, Windows 10 S সংস্করণ 1803 এবং পরবর্তীতে আপগ্রেড ও সার্ভিসিং ড্রাইভার, Windows 10 সংস্করণ 1803 এবং পরবর্তীতে সার্ভিসিং ড্রাইভার, Windows 10 সংস্করণ এবং লা আপগ্রেড এবং 1803 সংস্করণ ড্রাইভার সার্ভিসিং।
  • ড্রাইভার মডেল – সাউন্ড রিসার্চ অডিও ইফেক্ট কম্পোনেন্ট
এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে ড্রাইভার ইংরেজি ভাষা সমর্থন করে। নির্বাচন করার জন্য কোন অতিরিক্ত ভাষা নেই। এছাড়াও, ফাইলটি আকারে কিছুটা বড়, প্রায় 97.5 এমবি আকারের।

উদ্ভাবনী পিসি অডিও পণ্য তৈরির লক্ষ্যে অনুপ্রাণিত হয়ে, ক্যালিফোর্নিয়ায় অবস্থিত একটি কম্পিউটার সফ্টওয়্যার কোম্পানি, সাউন্ড রিসার্চ কর্পোরেশন স্মার্ট amp প্রযুক্তি তৈরি করে। এটি এইচপি এবং ইন্টেল কর্পোরেশন থেকে বিশ্বব্যাপী 100 মিলিয়নেরও বেশি এমবেডেড, ভোক্তা এবং পিসি পণ্য প্রেরণ করেছে। কোম্পানিটি HP, Intel, Beats, Asus, ADI, TI এবং অন্যান্যদের জন্য পণ্য মাস্টারিং সমাধানও অফার করে।

উইন্ডোজ 10 আপডেটে সাউন্ড রিসার্চ কর্পোরেশন সফ্টওয়্যার কম্পোনেন্ট কী?
  1. উইন্ডোজ 10 এ কোন শব্দ ঠিক করার 8টি উপায়

  2. উইন্ডোজ 10 এ ফায়ারফক্সে কোন শব্দ ঠিক করুন

  3. Windows 10

  4. সমাধান:উইন্ডোজ 10 নভেম্বর 2021 আপডেট সংস্করণ 20H2 এ কোন শব্দ নেই