কম্পিউটার

Windows 11/10 OOBE ত্রুটির সাথে ব্যর্থ হয় যার ফলে অসম্পূর্ণ সেটআপ হয়

যদি আপনি প্রথমবার একটি নতুন Windows 11/10 কম্পিউটার চালু করেন এবং Windows OOBE (আউট-অফ-বক্স অভিজ্ঞতা) একটি ত্রুটি বার্তা দিয়ে সম্পূর্ণ করতে ব্যর্থ হয়, তাহলে এই পোস্টটি আপনাকে সাহায্য করার উদ্দেশ্যে করা হয়েছে৷ এই পোস্টে, আমরা এই সমস্যার সম্ভাব্য কারণ শনাক্ত করব, সেইসাথে আপনার পিসি চালু ও চালু রাখতে এবং আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি শুরু করতে যত তাড়াতাড়ি সম্ভব সমস্যাটি প্রশমিত করতে সাহায্য করার জন্য আপনি চেষ্টা করতে পারেন এমন উপযুক্ত সমাধান প্রদান করব।

আসুন একটি সাধারণ পরিস্থিতির দিকে নজর দেওয়া যাক যেখানে আপনি সংশ্লিষ্ট ত্রুটি বার্তার সাথে এই OOBE সমস্যাটির সম্মুখীন হতে পারেন৷

আপনি যখন প্রথমবার একটি নতুন উইন্ডোজ-ভিত্তিক কম্পিউটার শুরু করেন, তখন উইন্ডোজ আউট-অফ-বক্স এক্সপেরিয়েন্স (OOBE) প্রক্রিয়া আপনাকে বিভিন্ন সেটআপ অপারেশনের মাধ্যমে গাইড করে। বিরল ক্ষেত্রে, আপনি দুটির একটির সম্মুখীন হতে পারেন৷ OOBE এর সময় নিম্নলিখিত সমস্যাগুলি:

1] আপনি যে পর্যায়ে আছেন তার উপর নির্ভর করে Windows OOBE নিম্নলিখিত ত্রুটি বার্তাটি প্রদর্শন করে:

কিছু ভুল হয়েছে – কিন্তু আপনি আবার চেষ্টা করতে পারেন।

Windows 11/10 OOBE ত্রুটির সাথে ব্যর্থ হয় যার ফলে অসম্পূর্ণ সেটআপ হয়

আমাদের এই উদাহরণে, এটি দেখায় যে আপনি নেটওয়ার্কে আছেন৷ কনফিগারেশন পর্যায়।

2] Windows OOBE পরবর্তী পৃষ্ঠায় স্থানান্তরিত হয় না, এবং আপনি একটি বর্ধিত সময়ের জন্য নীচের পাঠ্যটি দেখানো একটি প্রম্পট পাবেন।

শুধু একটি মুহূর্ত…

Windows 11/10 OOBE ত্রুটির সাথে ব্যর্থ হয় যার ফলে অসম্পূর্ণ সেটআপ হয়

আপনি OOBE ত্রুটির সম্মুখীন হতে পারেন কারণ OOBE প্রক্রিয়ার নির্দিষ্ট সময় একটি অচলাবস্থা সৃষ্টি করে। এই সমস্যাটি হার্ডওয়্যারের সাথে জড়িত নয় এবং আপনি সহজেই এটি ঠিক করতে পারেন।

সম্পর্কিত :কিছু ভুল হয়েছে কিন্তু আপনি OOBE সেটআপের সময় MSA বার্তা আবার চেষ্টা করতে পারেন

OOBE ত্রুটির সাথে ব্যর্থ হয় যার ফলে Windows 11/10 এ অসম্পূর্ণ সেটআপ হয়

আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন, কোন ত্রুটির বার্তাটির উপর নির্ভর করে, আপনি সমস্যাটি সমাধান করতে নীচে বর্ণিত প্রস্তাবিত সমাধান চেষ্টা করতে পারেন৷

সমাধান করতে কিছু ​​ভুল হয়েছে – কিন্তু আপনি আবার চেষ্টা করতে পারেন ত্রুটি, আবার চেষ্টা করুন ক্লিক করুন পর্দার নীচে OOBE প্রক্রিয়াটি প্রত্যাশিতভাবে চলতে হবে।

সমাধান করতে শুধু এক মুহূর্ত... ত্রুটি, সিস্টেমটি বন্ধ না হওয়া পর্যন্ত পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন এবং তারপরে আবার সিস্টেম চালু করুন। OOBE প্রক্রিয়া পুনরায় শুরু হওয়া উচিত এবং প্রত্যাশা অনুযায়ী সম্পূর্ণ হওয়া উচিত।

দ্য আউট অফ বক্স এক্সপেরিয়েন্স (OOBE)

OOBE-তে একটি সিরিজের স্ক্রীন রয়েছে যার জন্য ব্যবহারকারীদের লাইসেন্স চুক্তি গ্রহণ করতে, ইন্টারনেটে সংযোগ করতে, একটি Microsoft অ্যাকাউন্টের সাথে লগ ইন করতে বা সাইন আপ করতে এবং OEM-এর সাথে তথ্য ভাগ করতে হয়।

OOBE ফ্লোটি আলাদা অংশে কাজগুলিকে বিভক্ত করে জ্ঞানীয় লোডকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করার জন্য ডিজাইন করা হয়েছে। যদিও OOBE প্রবাহে বেশ কয়েকটি পৃষ্ঠা রয়েছে, প্রত্যেকটি ব্যবহারকারীর কাছ থেকে একটি নির্দিষ্ট পদক্ষেপ বা ইনপুট অনুরোধ করে। এটি গড় ব্যবহারকারী (এবং এমনকি অনেক পাওয়ার ব্যবহারকারীদের) জন্য সহায়ক এবং ক্লান্তি উল্লেখযোগ্যভাবে কমাতে দেখা গেছে।

সম্পর্কিত : OOBEKEYboard, OOBELOCAL, OOBEREGION ত্রুটিগুলি ঠিক করুন।

Windows 11/10 OOBE ত্রুটির সাথে ব্যর্থ হয় যার ফলে অসম্পূর্ণ সেটআপ হয়
  1. Windows 11/10 সেটআপের সময় কিছু ভুল হয়েছে, OOBESETTINGS বার্তা

  2. Windows 11/10 সেটআপের সময় কিছু ভুল হয়েছে, OOBESETTINGS বার্তা

  3. উইন্ডোজ 11/10 ইনস্টল বা আপডেট করতে ব্যর্থ হয়:ত্রুটি 0xC1900101 - 0x30018

  4. Windows 11/10 এ লেখার জন্য ফাইল খোলার ত্রুটি ঠিক করুন