কম্পিউটার

উইন্ডোজ 10 এর জন্য Acer ড্রাইভার ডাউনলোড করার 2 উপায়

আপনার Acer ল্যাপটপ, ডেস্কটপ, যেমন Acer Aspire এবং Acer TravelMate এর আরও ভাল সুবিধা নিতে, আপনি Windows 10 এর জন্য আপ-টু-ডেট Acer ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করতে চাইতে পারেন, বিশেষ করে Windows 10 আপগ্রেড করার পরে .

Acer মাউস, কীবোর্ড, স্ক্যানার, নেটওয়ার্ক ড্রাইভার ইত্যাদি ডাউনলোড করতে সাহায্য করার জন্য, এই পোস্টটি আপনাকে Acer Windows 10 ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করার দুটি উপায় উপস্থাপন করবে। , যথা, ম্যানুয়ালি এবং স্বয়ংক্রিয়ভাবে আপনার প্রয়োজনীয় সর্বশেষ Acer ড্রাইভারগুলি পান৷

পদ্ধতি:

  • 1:ম্যানুয়ালি Acer ড্রাইভার ডাউনলোড করুন
  • 2:স্বয়ংক্রিয়ভাবে Acer ড্রাইভার ডাউনলোড করুন

পদ্ধতি 1:ম্যানুয়ালি Acer ড্রাইভার ডাউনলোড করুন

Acer ল্যাপটপ বা ডেস্কটপ ব্যবহারকারীদের জন্য, Acer অফিসিয়াল সাইটে Windows 10-এর জন্য Acer ড্রাইভার ডাউনলোড বা আপডেট করা একটি বিশেষাধিকার। আপনি Acer ড্রাইভার ডাউনলোড এর মাধ্যমে এটি উপলব্ধি করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করতে পারেন৷ .

1. আপনার Acer মডেল ইনপুট করুন এবং তারপর খুঁজুন ক্লিক করুন৷ . এখানে Acer Aspire VX5-591G বেছে নিন আপনার রেফারেন্সের জন্য।

এছাড়াও আপনি আপনার ডিভাইস নির্বাচন করুন চয়ন করতে পারেন৷ , এর মানে হল যে আপনি আপনার Acer মডেল শনাক্ত করার উদ্দেশ্যে আপনার Acer বিভাগ, সিরিজ এবং মডেল নির্বাচন করতে পারেন। এখানে নোটবুক, Aspire এবং Aspire VX5-591G নির্বাচন করুন।

উইন্ডোজ 10 এর জন্য Acer ড্রাইভার ডাউনলোড করার 2 উপায়

2. অপারেটিং সিস্টেম বেছে নিন এবং ড্রাইভার ক্লিক করুন ট্যাব এবার Windows 10 64-বিট নির্বাচন করুন।

2. একবার আপনি OS বেছে নিলে, আপনি উপলব্ধ ড্রাইভার, নথি, BIOS এবং অ্যাপ্লিকেশন দেখতে পাবেন। ড্রাইভার-এ ক্লিক করুন , আপনি জানতে পারবেন কতগুলো Acer ড্রাইভার ডাউনলোড করতে পারবেন।

উইন্ডোজ 10 এর জন্য Acer ড্রাইভার ডাউনলোড করার 2 উপায়

3. Acer ড্রাইভার ডাউনলোড করুন। এখানে আপনি ডাউনলোড বোতামে ক্লিক করতে পারেন অডিও ড্রাইভার, ব্লুটুথ ড্রাইভার, কার্ড রিডার ড্রাইভার, ইত্যাদি পান।

উইন্ডোজ 10 এর জন্য Acer ড্রাইভার ডাউনলোড করার 2 উপায়

4. Windows 10 এর জন্য ডাউনলোড করা Acer ড্রাইভার ইনস্টল করুন৷

সাম্প্রতিক Acer নোটবুক, ক্রোমবুক, ট্যাবলেট বা ডেস্কটপ ড্রাইভারগুলির সাথে, আপনি এখন Windows 10-এ আরও মসৃণভাবে কাজ করতে পারেন৷

পদ্ধতি 2:স্বয়ংক্রিয়ভাবে Acer ড্রাইভার ডাউনলোড করুন

কিন্তু বেশিরভাগ Acer ব্যবহারকারীদের জন্য, সর্বশেষ সংস্করণে Acer ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করা একটি চ্যালেঞ্জ, সেই শর্তে, আপনি ড্রাইভার বুস্টার-এর সম্পূর্ণ ব্যবহার করার চেষ্টা করতে পারেন। আপনাকে সাহায্য করার জন্য।

একজন পেশাদার এবং নিখুঁত ড্রাইভার সাহায্যকারী হিসাবে, ড্রাইভার বুস্টার আপনার জন্য দ্রুত এবং নিরাপদে Windows 10 Acer ড্রাইভার খুঁজে পেতে সক্ষম। ড্রাইভার বুস্টারের সাহায্যে, আপনি সমস্ত Acer ড্রাইভার যেমন Acer ডিসপ্লে, নেটওয়ার্ক অ্যাডাপ্টার ড্রাইভার, অডিও, DVD/CD ড্রাইভ ড্রাইভার ডাউনলোড বা আপডেট করতে পারবেন।

প্রথম এবং সর্বাগ্রে, আপনাকে ডাউনলোড করতে হবে চালক সহায়তাকারী. তারপর এটি আপনার জন্য কার্যকর করার পদ্ধতিগুলি মেনে চলুন৷

1. স্ক্যান করুন৷ . ড্রাইভার বুস্টার উইন্ডোজ 10 এর জন্য অসঙ্গত ড্রাইভারগুলি খুঁজে পেতে আপনার পিসি অনুসন্ধান করবে৷ আপনি ঠিক কতগুলি ড্রাইভার উইন্ডোজ 10 এর জন্য ডাউনলোড এবং আপডেট করা যেতে পারে তা জানতে পারবেন৷

উইন্ডোজ 10 এর জন্য Acer ড্রাইভার ডাউনলোড করার 2 উপায়

3. এখনই আপডেট করুন৷৷ আপনি এই ক্লিকের মাধ্যমে সমস্ত Acer ড্রাইভার ডাউনলোড বা আপডেট করতে বেছে নিতে পারেন।

উইন্ডোজ 10 এর জন্য Acer ড্রাইভার ডাউনলোড করার 2 উপায়

যতক্ষণ পর্যন্ত আপনি ড্রাইভার বুস্টার নিযুক্ত করেছেন, এটা স্পষ্ট যে আপনি Windows 10 এর জন্য দ্রুত Acer ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করতে পারবেন। ইতিমধ্যে, আপনি Windows 10 এ Acer ডিভাইসের বিভিন্ন ত্রুটি ঠিক করতে এটির উপর নির্ভর করতে পারেন।

উপসংহারে, আপনি যে উপায়টিই নিতে চান না কেন, আপনার নিশ্চিত হওয়া উচিত যে এই সমাধানটি আপনার জন্য সবচেয়ে উপযুক্ত।


  1. উইন্ডোজ 10 এর জন্য তোশিবা ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

  2. Windows 10 এর জন্য ASUS ড্রাইভার ডাউনলোড করার 3টি উপায়

  3. উইন্ডোজ 10, 8, 7 এর জন্য এইচপি ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

  4. কিভাবে Windows 10 এর জন্য Acer Wi-Fi ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করবেন?