কম্পিউটার

উইন্ডোজ 10 এর জন্য তোশিবা ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

কিছু লোকের পক্ষে Windows 10 এর Toshiba-এর জন্য ড্রাইভার ডাউনলোড করা খুব কঠিন হতে পারে, যেমন Toshiba স্যাটেলাইট ড্রাইভার, Toshiba টাচপ্যাড ড্রাইভার, Toshiba প্রিন্টার ড্রাইভার, বা Toshiba SSD বা ওয়েবক্যাম ড্রাইভার।

অথবা যদি আপনার Toshiba Portege, Toshiba Satellite, Tecra, ডেস্কটপ PC, ল্যাপটপ, আনুষাঙ্গিক, সাউন্ড কার্ড বা অন্যান্য Toshiba ডিভাইসে কিছু সমস্যা থাকে। ড্রাইভারগুলি পুরানো, অনুপস্থিত বা বেমানান কিনা আপনার প্রথমে পরীক্ষা করা উচিত৷

সঠিক ড্রাইভারের সাথে মিলিত হওয়া তোশিবার জন্য অপরিহার্য, তাই এই অর্থে, আপনার ড্রাইভারের সমস্যা সমাধানের জন্য আমরা আপনাকে তিনটি উপায় অফার করি৷

পদ্ধতি:

  • 1:ডিভাইস ম্যানেজার দ্বারা Toshiba ড্রাইভার ডাউনলোড করুন
  • 2:Windows 10 এর জন্য Toshiba ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করুন(প্রস্তাবিত)
  • 3:ম্যানুয়ালি Windows 10 এর Toshiba-এর জন্য ড্রাইভার ডাউনলোড করুন

পদ্ধতি 1:ডিভাইস ম্যানেজার দ্বারা Toshiba ড্রাইভার ডাউনলোড করুন

আপনি যদি ড্রাইভারের সমস্যা সমাধান করতে চান, তাহলে আপনি প্রথমে ডিভাইস ম্যানেজার ব্যবহার করতে পারেন, যেখানে আপনি আপনার Toshiba-এর জন্য দ্রুততম এবং সবচেয়ে সুবিধাজনক উপায়ে সর্বশেষ ড্রাইভার আপডেট করতে পারেন।

ডিভাইস ম্যানেজার হ'ল এক ধরণের ম্যানেজমেন্ট টুল যা আপনার হার্ডওয়্যার ডিভাইসগুলির জন্য ড্রাইভার আপডেট, আনইনস্টল এবং নিষ্ক্রিয় করার জন্য ব্যবহৃত হয়। বেশিরভাগ ক্ষেত্রে, ডিভাইস ম্যানেজার উইন্ডোজ সিস্টেমে তৈরি করা হয়, যেমন উইন্ডোজ 7, ​​8, ভিস্তা, 10 সিস্টেম। তাই আপনি সহজেই আপনার Toshiba-এ ডিভাইস ম্যানেজার খুঁজে পেতে পারেন।

এটি সম্পর্কে আরও জানতে, আপনি এখানে থেকে ডিভাইস ম্যানেজার সম্পর্কে আরও জানতে পারেন:ড্রাইভার আপডেট করতে ডিভাইস ম্যানেজার কীভাবে ব্যবহার করবেন .

পদ্ধতি 2:স্বয়ংক্রিয়ভাবে Windows 10 এর জন্য Toshiba ড্রাইভার ডাউনলোড করুন

যদি প্রথম পদ্ধতিটি আপনাকে সাহায্য করতে না পারে তবে আপনি এই উপায়টি বেছে নেওয়ার চেষ্টা করতে পারেন। আপনাকে ড্রাইভার বুস্টার ব্যবহার করার পরামর্শ দেওয়া হবে Toshiba সর্বশেষ ড্রাইভার ডাউনলোড করার জন্য। এটি আপনার জন্য একটি স্বয়ংক্রিয় উপায় যাতে আপনি আপনার নিজের শক্তি এবং সময় নষ্ট না করে Windows 10 এর জন্য Toshiba Portege, Tecra, Satellite এবং অন্যান্য ড্রাইভার ডাউনলোড করতে পারেন৷

ড্রাইভার বুস্টার স্বয়ংক্রিয়ভাবে Toshiba অল-ইন-ওয়ান পিসি ড্রাইভার, Toshiba ল্যাপটপ ড্রাইভার, Toshiba ডেস্কটপ ড্রাইভার Windows 10-এ আপডেট করবে।

1. ডাউনলোড করুন৷ এবং প্রথমে ড্রাইভার বুস্টার ইনস্টল করুন।

2. আপনার পিসিতে ড্রাইভার বুস্টার চালানোর পরে, স্ক্যান এ ক্লিক করুন আপনার পিসিতে অনুপস্থিত, পুরানো, বা ত্রুটিপূর্ণ তোশিবা ড্রাইভার খুঁজে বের করতে।

উইন্ডোজ 10 এর জন্য তোশিবা ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

3. তারপর Toshiba ড্রাইভার চিহ্নিত করুন৷ এবং আপডেট করতে বেছে নিন এখানে আপনি Toshiba প্রিন্টার ড্রাইভার, Toshiba ওয়েবক্যাম ড্রাইভার, ইত্যাদি আপডেট করতে পারেন।

উইন্ডোজ 10 এর জন্য তোশিবা ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

4. অথবা আপনি এখনই আপডেট করার সিদ্ধান্ত নিতে পারেন৷ সমস্ত তোশিবা ড্রাইভার আপডেট পেতে।

উইন্ডোজ 10 এর জন্য তোশিবা ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

তাই সর্বোপরি, আপনি যদি তোশিবা ল্যাপটপ, ডেস্কটপ, ক্রোমবুক, ইত্যাদির ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড এবং আপডেট করতে চান তাহলে আপনি এই উপায়টি বেছে নেবেন৷

পদ্ধতি 3:ম্যানুয়ালি Windows 10 এর Toshiba-এর জন্য ড্রাইভার ডাউনলোড করুন

উপরের উপায়গুলি ছাড়াও, তোশিবাতে Windows 10 এর জন্য সর্বশেষ ড্রাইভারগুলি ডাউনলোড এবং আপডেট করার জন্য আপনার কাছে এখনও একটি ম্যানুয়াল উপায় রয়েছে। আরো সুনির্দিষ্টভাবে বলতে গেলে, এর মানে আপনি নিজেই অফিসিয়াল সাইটে ড্রাইভার ডাউনলোড করতে পারবেন।

আপনি এখান থেকে অফিসিয়াল সাইট অ্যাক্সেস করতে পারেন:Toshiba ড্রাইভার ডাউনলোড করুন .

ধাপ 1:আপনার Toshiba মডেল টাইপ করুন .

উইন্ডোজ 10 এর জন্য তোশিবা ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

আপনি যদি আপনার Toshiba মডেল সম্পর্কে নিশ্চিত না হন, আপনি উল্লেখ করতে পারেন "আমার মডেল বা সিরিয়াল নম্বর কোথায়?" এটি আপনাকে বলবে কিভাবে আপনার পণ্যের ধরন অনুযায়ী কম্পিউটার মডেল খুঁজে বের করতে হয়।

ধাপ 2:আপনার Toshiba প্রকার ইনপুট করুন . আপনার কম্পিউটার হতে পারে Windows 10 64 bit, Windows 10 32 bit, ইত্যাদি৷

এই ক্ষেত্রে, একটি উদাহরণ হিসাবে Windows 10 64-বিট লিখুন৷

উইন্ডোজ 10 এর জন্য তোশিবা ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

এর পরে, ড্রাইভার এবং আপডেটগুলি৷ আপনার Windows 10 এর Toshiba-এর জন্য আপনি ডাউনলোড করতে পারবেন এমন সমস্ত ড্রাইভারগুলিকে অন্তর্ভুক্ত করে দেখাবে৷

ধাপ 3:ডাউনলোড করুন . আপনি আপনার Windows টেপ বেছে নেওয়ার পরে, সামঞ্জস্যপূর্ণ ড্রাইভারগুলি দেখা যাবে, আপনি সঠিক ড্রাইভারগুলি বেছে নিতে পারেন এবং “ডাউনলোড এ ক্লিক করতে পারেন আপনার তোশিবার জন্য ড্রাইভার পেতে।

উইন্ডোজ 10 এর জন্য তোশিবা ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়

ধাপ 4:ইনস্টল করুন . আপনি তোশিবা সিস্টেম ড্রাইভার, রিয়েলটেক অডিও ড্রাইভার ইনস্টল করতে পারেন , আপনার Windows 10 এর জন্য Toshiba সার্ভিস স্টেশন এবং অন্যান্য Toshiba ড্রাইভার।

এটি এমন একটি উপায় যা আপনি যদি Toshiba-এর জন্য সর্বশেষ ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করতে চান, এবং এটি কিছুটা জটিল হতে পারে, তাই পদক্ষেপগুলি অনুসরণ করা আপনার জন্য একটি দুর্দান্ত সহায়ক হবে৷

আপনি যদি তোশিবা ব্যবহারকারী হন তবে আপনার জন্য একটি উপায়ও রয়েছে, আপনি তোশিবা ল্যাপটপ ড্রাইভার, তোশিবা স্যাটেলাইট ড্রাইভার, তোশিবা প্রিন্টার ড্রাইভার, কপিয়ার ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করতে Windows 7, 8, 10, Vista, XP-এর জন্য Toshiba ড্রাইভার ইউটিলিটি ব্যবহার করতে পারেন। , সাউন্ড ড্রাইভার, ই-স্টুডিও ড্রাইভার, ইত্যাদি। শুধুমাত্র একটি বোতামে ক্লিক করলে, তোশিবা ড্রাইভার আপডেট ইউটিলিটি স্বয়ংক্রিয়ভাবে ড্রাইভার আপডেটের জন্য আপনার কম্পিউটার স্ক্যান করবে।

আপনি Windows 7, 8 থেকে Windows 10 এ আপনার Toshiba আপগ্রেড করার সাথে সাথে আপনার কম্পিউটারে বিভিন্ন সমস্যা দেখা দেবে, তাই আপনি সমস্যা সমাধানের জন্য সর্বশেষ সংস্করণে ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করতে চাইতে পারেন, আপনি তিনটি উপায় চেষ্টা করতে পারেন, বিশেষ করে যখন আপনি দ্রুত এটি সম্পূর্ণ করতে চান, আপনি ড্রাইভার বুস্টার ব্যবহার করার জন্য স্বয়ংক্রিয় উপায় নিতে পারেন, এটি খুব সুবিধাজনক হবে৷


  1. উইন্ডোজ 10 এর জন্য ক্রিয়েটিভ ড্রাইভার আপডেট করার 2 উপায়

  2. Windows 10, 8, 7 এ AMD ড্রাইভার ডাউনলোড করার 3টি উপায়

  3. Windows 10 এর জন্য ASUS ড্রাইভার ডাউনলোড করার 3টি উপায়

  4. উইন্ডোজ 10, 8, 7 এর জন্য এইচপি ড্রাইভার ডাউনলোড করার 3 টি উপায়