কম্পিউটার

স্প্ল্যাশটপের অ্যাপ দিয়ে আপনার আইপ্যাডে Windows 8 পরীক্ষা করুন!

প্রচলিতভাবে, আপনি যদি Windows 8 অ্যাপ্লিকেশন পরীক্ষা করতে চান, তাহলে আপনাকে একটি ট্যাবলেট কিনতে হবে যা অপারেটিং সিস্টেম চালায়। এই অতিরিক্ত ব্যয়টি এমন কিছু যা আপনাকে বিরক্ত করতে পারে, বিশেষ করে যদি আপনি ট্যাবলেটটি খুব বেশি ব্যবহার করার পরিকল্পনা না করেন। একটি সাধারণ অ্যাপ পরীক্ষা করতে এবং এটি বাজারে আনতে বা আপনার আইপ্যাডে উইন্ডোজ 8 চালানোর জন্য, আপনাকে সেগুলি করতে হবে না। স্প্ল্যাশটপের উইন 8 টেস্টবেড অ্যাপ চালাবেন না কেন?

এটি কিভাবে কাজ করে

স্প্ল্যাশটপের অ্যাপ দিয়ে আপনার আইপ্যাডে Windows 8 পরীক্ষা করুন!

অ্যাপটি অনেকটা উইন্ডোজের রিমোট ডেস্কটপের মতো কাজ করবে, যেমন কম্পিউটার থেকে ওয়াইফাই বা অন্য কোনো ইন্টারনেট সংযোগের মাধ্যমে ইন্টারফেসটি স্ট্রিমিং করে। শুধু একটি কম্পিউটারে উইন্ডোজ 8 ইনস্টল করুন, স্প্ল্যাশটপ সেট আপ করুন এবং দূরে স্ট্রিম করুন! অ্যাপের মসৃণভাবে কাজ করার ক্ষমতা শুধুমাত্র আপনার কাছে কী সরঞ্জাম রয়েছে তার মধ্যে সীমাবদ্ধ। আপনার কম্পিউটারে উচ্চ-গতির ইন্টারনেট এবং ওয়াইফাই যুক্ত থাকলে এটি সবচেয়ে কার্যকর।

কে এটি ব্যবহার করতে পারে?

অ্যাপ বিকাশকারীরা এমন কিছুতে প্রচুর অর্থ ব্যয় করার প্রবণতা রয়েছে যা তারা নিশ্চিত নয় যে শেষ পর্যন্ত এটি মূল্যবান হবে। আমরা সত্যিই জানি না যে উইন্ডোজ 8 ট্যাবলেটগুলি ভবিষ্যতে কতটা জনপ্রিয় বা কার্যকর হবে, যে কারণে অনেক বিকাশকারী বর্তমানে নিমজ্জিত হতে ভয় পাচ্ছেন। মাইক্রোসফ্ট বর্তমানে তার কিছু প্ল্যাটফর্মের জন্য অ্যাপ তৈরি করার জন্য ডেভেলপারদের অর্থ প্রদান করে, কিন্তু কেন আপনি সত্যিই সেই প্রণোদনার জন্য একটি নতুন ট্যাবলেট কিনতে হবে? স্প্ল্যাশটপ শেষ পর্যন্ত একটি অর্থ-সঞ্চয়কারী টুল, যা আপনাকে কোনো বড় বিনিয়োগ না করেই Microsoft-এর Windows 8 ট্যাবলেট প্ল্যাটফর্ম পরীক্ষা করতে দেয়।

এবং কে বলেছে যে স্প্ল্যাশটপের প্ল্যাটফর্ম শুধুমাত্র বিকাশকারীদের জন্যই উপযোগী? এই অ্যাপ্লিকেশনটি আপনাকে উইন্ডোজ 8 এবং iOS অ্যাপ উভয় চালানোর ক্ষমতা সহ উভয় জগতের সেরা পেতে সাহায্য করে! আপনি অ্যাপলের ট্যাবলেট ব্যবহার করার সময় মাইক্রোসফ্ট যা নিয়ে আসে তা আপনাকে কখনই মিস করতে হবে না।

বিবেচনার বিষয়গুলি

যদি আপনার বাড়িতে ওয়াইফাই না থাকে, বা আপনার কম্পিউটারে অন্তত হাই-স্পিড আপস্ট্রিম (এইচএসডিপিএ বা এলটিই এর মাধ্যমে সংযোগ করতে), তাহলে আপনার এই অ্যাপটি সঠিকভাবে কাজ করার আশা করা উচিত নয়। ধীর সংযোগে অ্যাপটির উচ্চ বিলম্ব থাকবে। একটি উচ্চ-বিলম্বিত পরিবেশে, সিস্টেমটি যে ধীর গতিতে কাজ করে তার দ্বারা আপনি শুধুমাত্র বিরক্ত হবেন। স্প্ল্যাশটপের উইন 8 মেট্রো টেস্টবেড পাওয়ার আগে এটি বিবেচনা করুন।

এছাড়াও বিবেচনা করুন যে উইন্ডোজ 8 এখনও চূড়ান্ত নয়। ভোক্তা পূর্বরূপের মেয়াদ 15 জানুয়ারী, 2013-এ শেষ হবে। যেহেতু কিছুই স্থায়ী নয়, নিশ্চিত হন যে আপনি ততক্ষণে Windows 8-এর একটি স্থায়ী অনুলিপি পেয়ে গেছেন। অন্যথায়, আপনি উইন্ডোজ 8 এর ইনস্টলেশনের সাথে শেষ করবেন যে একদিন কাজ করা বন্ধ করে দেবে। উইন 8 মেট্রো টেস্টবেড একটি দুর্দান্ত সফ্টওয়্যার, তবে এটি কোনও জাদুকর নয়৷

প্রদর্শন

মজার ব্যাপার হল, সিস্টেমটি বরং শক্তিশালী এবং Windows 8 এর প্রতিটি বৈশিষ্ট্যকে একীভূত করে, বিশেষ করে কারণ এটি অন্য কম্পিউটার থেকে ইন্টারফেস স্ট্রিম করে। আপনি মনে করবেন যদি আপনি একটি মাইক্রোসফ্ট ট্যাবলেট ব্যবহার করছেন এবং আপনি অ্যাপলের iOS চালাচ্ছেন তা ভুলে যান। সিস্টেমটি কীভাবে কাজ করে তা আপনাকে দেখানোর জন্য এখানে একটি ভিডিও রয়েছে:

স্প্ল্যাশটপের অ্যাপ দিয়ে আপনার আইপ্যাডে Windows 8 পরীক্ষা করুন!

কিভাবে সেট আপ করবেন

আপনার আইপ্যাডে একটি সম্পূর্ণ-সংহত Windows 8 অভিজ্ঞতা পেতে প্রস্তুত? সেখানে যেতে নিচের ধাপগুলি অনুসরণ করুন!

  • আপনার iPad এ Win 8 Metro Testbed ইনস্টল করুন ($24.99)। এটি এখানে ডাউনলোড করুন।
  • এখান থেকে আপনার কম্পিউটারে স্প্ল্যাশটপ স্ট্রীমার ইনস্টল করুন।
  • স্প্ল্যাশটপ স্ট্রীমার চালান এবং আপনার কম্পিউটারে অ্যাপ্লিকেশনের মাধ্যমে একটি নিরাপত্তা কোড তৈরি করুন৷
  • আইপ্যাডে উইন 8 মেট্রো টেস্টবেড চালান এবং আপনার পিসিতে তৈরি করা নিরাপত্তা কোড লিখুন।

একবার প্রমাণীকরণ হয়ে গেলে, আপনার কাছে একটি দূরবর্তী উইন্ডোজ 8 ইন্টারফেস থাকবে৷

সহায়তা প্রয়োজন?

Splashtop এখানে এই অ্যাপ্লিকেশনের জন্য বিনামূল্যে সমর্থন আছে. আপনার যদি অবদান রাখার কিছু থাকে তবে নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান!


  1. আপনার ভয়েস দিয়ে আপনার উইন্ডোজ 10 পিসিকে কীভাবে নিয়ন্ত্রণ করবেন

  2. কিভাবে Windows 10 এ আপনার অ্যাপ উইন্ডোগুলিকে স্ট্যাক বা ক্যাসকেড করবেন

  3. কিভাবে Windows 10 এ আপনার মাইক্রোফোন পরীক্ষা করবেন

  4. আপনার উইন্ডোজ অ্যাপ নগদীকরণ করতে GitHub স্পনসর প্রোগ্রামের সাথে শুরু করা