কম্পিউটার

BDlot DVD ক্লোন আলটিমেট + ফ্রি গিভওয়ে

আপনি কি কখনও আসল হিসাবে একই নিখুঁত মানের সাথে ডিভিডি কপি করতে হবে? হার্ড ড্রাইভ বা ইউএসবিতে আইএসও ফাইল বা ডিভিডি ফোল্ডার হিসাবে ডিভিডি ব্যাক আপ করার বিষয়ে কী? BDlot DVD Clone Ultimate আপনার জন্য সমাধান হতে পারে। এবং হ্যাঁ, আপনার জন্য আমাদের একটি বিনামূল্যের সীমিত উপহার রয়েছে।

বিডিলট ডিভিডি ক্লোন আলটিমেট হল উইন্ডোজের জন্য একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে আপনার ডিভিডিকে হার্ড ড্রাইভ বা ইউএসবি-তে মূল বিষয়বস্তু সহ ব্যাকআপ করতে দেয়। এটি DVD Region, CSS, CPRM, CPPM, RC, RCE, APS, UOPs, SONY ARccOS, Rip-Guard, Disney X-DRM সুরক্ষা ইত্যাদি সহ সমস্ত পরিচিত DVD কপি সুরক্ষা আনলক করতে পারে। GPU ত্বরিত প্রযুক্তির জন্য ধন্যবাদ, আপনার সময় এবং ডিভিডি অনুলিপি করার জন্য শক্তি ব্যয় অনেকাংশে হ্রাস করা যেতে পারে। তার উপরে, আপনি একটি সম্পূর্ণ ডিভিডি একটি ফাঁকা ক্লোন করতে পারেন এবং ISO ইমেজ ফাইল, হার্ড ড্রাইভ ডিভিডি ফোল্ডার, VOB বা MPEG ফাইল থেকে একটি পছন্দসই DVD বার্ন করতে পারেন। সহজ কাজ মূল উচ্চ ভিডিও এবং অডিও গুণমান বজায় রাখে!

ব্যবহার সহজ। আপনাকে শুধু আপনার ডিভিডিতে সন্নিবেশ করতে হবে, বিকল্পটি বেছে নিন:ডিভিডি থেকে ডিভিডি, ক্লোন ডিভিডি থেকে ISO বা ক্লোন ডিভিডি থেকে VIDEO_TS ফোল্ডারে এবং RUN এ ক্লিক করুন। এটাই।

BDlot DVD ক্লোন আলটিমেট + ফ্রি গিভওয়ে

আপনি যদি আরও বিকল্প পছন্দ করেন, আপনি "ডিভিডি টাইটেল ব্যাকআপ" ট্যাবে যেতে পারেন এবং ব্যক্তিগত শিরোনাম ব্যাকআপ করতে পারেন৷

BDlot DVD ক্লোন আলটিমেট + ফ্রি গিভওয়ে

ফ্রি গিভওয়ে

বিডিলটকে ধন্যবাদ, আমাদের কাছে ডিভিডি ক্লোন আলটিমেট সফ্টওয়্যারের জন্য একটি বিনামূল্যে উপহার রয়েছে। আপনাকে যা করতে হবে তা এখানে:

1. BDlot DVD Clone Ultimate ওয়েবসাইটে যান এবং সফ্টওয়্যার ডাউনলোড করুন।

2. লাইসেন্স কোড প্রয়োগ করুন:BU-UPUWUDGU-IHGBRP সফটওয়্যারটি সক্রিয় করতে।

3. উপভোগ করুন!

দ্রষ্টব্য :এই উপহারের মেয়াদ 13ই জুলাই শেষ হবে। আপনি যদি ততক্ষণে সফ্টওয়্যারটি সক্রিয় না করেন, লাইসেন্স কোডটি আর কাজ করবে না।


  1. সিডি বা ডিভিডি ড্রাইভ বের হবে বা খুলবে না?

  2. গিটারিস্টদের জন্য বিনামূল্যে DAW প্লাগ-ইন-এর চূড়ান্ত গাইড

  3. ডিস্ক কপি করার জন্য 2021 সালের সেরা ফ্রি ডিভিডি রিপার

  4. Windows 10-এ ডিভিডি কীভাবে চালাবেন (বিনামূল্যে)