কম্পিউটার

Daniusoft Video Converter Ultimate + বিনামূল্যে উপহার

আপডেট:এই প্রতিযোগিতা শেষ হয়েছে৷

আমি কিভাবে চাই যে সমগ্র বিশ্বে শুধুমাত্র একটি ইউনিফাইড ভিডিও ফরম্যাট থাকে এবং সমস্ত মিডিয়া প্লেয়ার সেই নির্দিষ্ট ফরম্যাটটিকে সমর্থন করে। প্রকৃতপক্ষে, এই ঘটনা না। বিভিন্ন অডিও/ভিডিও ফর্ম্যাট সমর্থন করে এমন অনেকগুলি মোবাইল ডিভাইসের সাথে, কোন ডিভাইসের জন্য কোন ফর্ম্যাট উপযুক্ত তা খুঁজে বের করা একটি বড় ঝামেলা হতে পারে৷ আপনার .avi মুভিটিকে iPhone সামঞ্জস্যপূর্ণ .mp4 ফরম্যাটে রূপান্তর করা থেকে যে সময় বাঁচানো হয়েছে তা কল্পনা করুন৷

এখানেই Danuisoft Video Converter Ultimate (DVCU) আসে। DVCU ভিডিও ফরম্যাটকে একত্রিত করে না, তবে এটি আপনার ভিডিও রূপান্তরকে অনেক সহজ কাজ করে তোলে এবং আমি যখন বলি "অনেক সহজ কাজ" তখন আমি সত্যিই এটি বোঝাতে চাই। সফ্টওয়্যারটিকে "ভিডিও কনভার্টার আলটিমেট" বলা হয় না। প্রকৃতপক্ষে, এই বৈশিষ্ট্যযুক্ত সফ্টওয়্যারটি সত্যিই আপনার প্রয়োজন একমাত্র ভিডিও রূপান্তরকারী৷

সফ্টওয়্যারটি কেনার জন্য আপনার ক্রেডিট কার্ড বের করার প্রস্তুতি নেওয়ার আগে, আমি আপনার জন্য সুসংবাদ পেয়েছি। আমরা 5টি সম্পূর্ণ লাইসেন্স দিচ্ছি (প্রতিটি $59.95 মূল্যের) এই সপ্তাহে টেককে আরও সহজ পাঠক করতে!

সম্পূর্ণ পর্যালোচনার জন্য পড়ুন৷

একাধিক বিন্যাস

অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে যা Daniusoft Video Converter Ultimate কে বাকিদের থেকে আলাদা করে তোলে এবং তাদের মধ্যে একটি হল ভিডিও/অডিও ফর্ম্যাটের বিশাল তালিকা যা এটি সমর্থন করে। avi থেকে বিস্তৃত , mp4 , wmv , rmvb , mkv , h264 mp3 তে , ogg , wav , 3gp , flac এবং আরো অনেক কিছু।

মূল স্ক্রিনে, আপনাকে শুধু ভিডিওগুলিকে মূল ফলকে টেনে আনতে হবে এবং তারপরে রূপান্তর শুরু করতে স্টার্ট বোতামে (নীচে ডানদিকে) ক্লিক করতে হবে। ডিভিসিইউ তখন বাকিটা দেখভাল করবে।

Daniusoft Video Converter Ultimate + বিনামূল্যে উপহার Daniusoft Video Converter Ultimate + বিনামূল্যে উপহার

বিকল্পভাবে, আপনি ম্যানুয়ালি ভিডিও/অডিও ফাইল যোগ করতে পারেন অথবা আপনার ডিভিডি ড্রাইভ থেকে ডিভিডি পড়তে পারেন এবং আপনার পছন্দসই ভিডিও/অডিও ফর্ম্যাটে রিপ করতে পারেন।

শেষ কিন্তু অন্তত নয়, আপনি একটি ভিডিও ফাইলের URL যোগ করতে পারেন, ভিডিওগুলি ডাউনলোড করতে এটি পেতে পারেন (ইউটিউব বা অন্য কোনো ভিডিও সাইট থেকে) এবং সেগুলিকে মূল প্যানে যুক্ত করতে পারেন৷

আউটপুট সেটিংস

আউটপুট সেটিংসে, আপনি আপনার ভিডিওতে রূপান্তর করতে ফাইল ফর্ম্যাট নির্দিষ্ট করতে পারেন, অথবা আপনি যে হ্যান্ডসেট/মোবাইল ডিভাইসটি ব্যবহার করছেন তার মডেলটি বেছে নিতে পারেন এবং DVCU স্বয়ংক্রিয়ভাবে ভিডিওটিকে পছন্দসই ফর্ম্যাটে রূপান্তর করবে৷

Daniusoft Video Converter Ultimate + বিনামূল্যে উপহার Daniusoft Video Converter Ultimate + বিনামূল্যে উপহার

DVCU দ্বারা সমর্থিত মোবাইল ডিভাইসগুলির তালিকাটি বেশ বিস্তৃত, বেশিরভাগ অ্যান্ড্রয়েড মডেল থেকে শুরু করে iPhone, iPod Touch (এবং অন্যান্য সমস্ত iDevices) এবং কিছু কম পরিচিত mp3/ভিডিও প্লেয়ার পর্যন্ত। YouTube/Facebook-এ আপলোড করার জন্য HD সিনেমা বা ভিডিওতে রূপান্তর করার বিকল্পও রয়েছে। যদি কোনো বিকল্প আপনার জন্য উপযুক্ত না হয়, তাহলে আপনি ফ্রেম রেট সহ আপনার নিজস্ব আউটপুট সেটিংও নির্দিষ্ট করতে পারেন , বিট রেট এবং এনকোডার .

DRM সামগ্রী অপসারণ

একটি সমাধান যা অনেক লোক সর্বদা অনুসন্ধান করে তা হল "কীভাবে আপনার ভিডিও/অডিও থেকে ডিআরএম সরাতে হয়"। একটি ভাল বিষয় হল, DVCU একটি DRM রিমুভাল বৈশিষ্ট্যের সাথে আসে যা ফাইলগুলি থেকে DRM লাইসেন্স মুছে ফেলতে পারে, তা নির্বিশেষে আইটিউনসের .m4p মিউজিক .m4v ভিডিও .m4b অডিওবুক, অথবা Windows Media সুরক্ষিত .wma এর “প্লে ফর শিওর”। .wmv ফাইল, অথবা এমনকি BBC iPlayer WMV, Audible Audiobook AA।

ভিডিও/অডিও সম্পাদনা

একটি ভিডিও রূপান্তরকারী সফ্টওয়্যার সম্পূর্ণ হবে না যদি এটি কোনও ভিডিও সম্পাদনা বৈশিষ্ট্যের সাথে না আসে। DVCU-তে, আপনি ভিডিও এডিটিং ফিচার পাবেন যেমন ট্রিমিং, ক্রপিং বা এমনকি ভিডিও ইফেক্ট যোগ করুন।

Daniusoft Video Converter Ultimate + বিনামূল্যে উপহার Daniusoft Video Converter Ultimate + বিনামূল্যে উপহার

অন্যান্য বৈশিষ্ট্যগুলি

DVCU-তে পাওয়া অন্যান্য কিছু বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত:

  • ডিভাইসগুলিতে অনুলিপি করুন :একবার আপনি একটি ভিডিও ডাউনলোড করলে, বা একটি ফাইল রূপান্তর করা শেষ হলে, আপনি এটি একটি সংযুক্ত মোবাইল ডিভাইসে অনুলিপি করার জন্য পেতে পারেন৷
  • পারফরমেন্স থ্রোটল :আপনি রূপান্তর প্রক্রিয়া করতে 1/2 CPU কোর ব্যবহার করার জন্য নির্দিষ্ট করতে পারেন। এটি রূপান্তর সময় উন্নত করতে মাল্টি-থ্রেড প্রযুক্তি ব্যবহার করতে পারে।
  • একাধিক ফাইল মার্জ করুন :একাধিক ফাইল একত্রিত করতে সক্ষম৷

ফ্রি গিভওয়ে

সম্পূর্ণ লাইসেন্স জিততে আপনাকে যা করতে হবে তা এখানে:

আপডেট:এই প্রতিযোগিতা শেষ হয়েছে৷ বিজয়ীদের শীঘ্রই ঘোষণা করা হবে৷

এই উপহার এখন শুরু হয় এবং শেষ হয় বৃহস্পতিবার, 15ই জুলাই পূর্ব সময় 2359 ঘন্টায় . বিজয়ীদের এলোমেলোভাবে নির্বাচন করা হবে এবং ইমেলের মাধ্যমে ঘোষণা করা হবে।

আপনার বন্ধুদের কাছে শব্দটি ছড়িয়ে দিন এবং মজা করুন!

এই উপহারের ইভেন্টটি স্পনসর করার জন্য Daniusoft কে ধন্যবাদ।


  1. 2022 সালে আপনার প্রয়োজন সেরা বিনামূল্যের ভিডিও কনভার্টার তালিকা

  2. 25 সেরা ফ্রি ভিডিও কাটার অ্যাপ

  3. 22 সেরা বিনামূল্যে অনলাইন ভিডিও ডাউনলোডার

  4. বুদ্ধিমান ভিডিও কনভার্টার:একটি নিখুঁত ভিডিও ফর্ম্যাট সমাধান!