কম্পিউটার

Wondershare iMate ট্রান্সফার মিউজিক আইফোন থেকে আইটিউনস + ফ্রি গিভওয়ে

আপনার iOS ডিভাইসগুলির ব্যাকআপ এবং আপনার অডিও/ভিডিও সামগ্রী পরিচালনা করার একটি ভাল উপায় পছন্দ করেন? Wondershare iMate আপনার জন্য যে সব করতে পারে, এবং অনুমান কি, এটা এখন বিনামূল্যে পাওয়া যায়. এটিকে এপ্রিলের বোকা দিবসের ইভেন্ট হিসাবে নিন, তা ছাড়া উপহারটি একটি রসিকতা নয়। এটা বাস্তব জন্য.

আপনি জানেন, iTunes এবং আপনার iOS ডিভাইসের মধ্যে সঙ্গীত/ভিডিও সিঙ্ক করা একটি একমুখী ব্যাপার। আপনি শুধুমাত্র iTunes থেকে আপনার ডিভাইসে সঙ্গীত এবং ভিডিও স্থানান্তর করতে পারেন এবং অন্যান্য উপায়ে নয়। যদি একদিন আপনার iTunes লাইব্রেরি দূষিত হয়, আপনার iOS ডিভাইসে একটি অনুলিপি থাকা সত্ত্বেও সমস্ত ডেটা চলে যাবে। Wondershare iMate আপনার মিউজিক এবং ভিডিও ডিভাইসগুলি থেকে আইটিউনসে ফিরে সিঙ্ক এবং স্থানান্তর করতে সক্ষম। আরও কি, এটি ফটো এবং ইবুকগুলিকেও সমর্থন করে৷

এছাড়াও, Wondershare iMate-এ ডিভিডি রিপিং ফিচার এবং রিংটোন মেকার রয়েছে যাতে আপনি আপনার ডিভিডিকে iOS সামঞ্জস্যপূর্ণ ফরম্যাটে রিপ করতে পারেন এবং আপনার মোবাইল ডিভাইসের সাথে দ্রুত সিঙ্ক করতে পারেন।

উপহারটি https://www.wondershare.com/store/special-offer.html-এ উপলব্ধ এবং এখন থেকে 2শে এপ্রিল, 2011 পর্যন্ত উপলব্ধ। এটি স্থায়ী হওয়া পর্যন্ত এটি গ্রহণ করুন।

দ্রষ্টব্য :Wondershare iMate শুধুমাত্র Windows এর জন্য


  1. অ্যান্ড্রয়েড থেকে আইফোনে কীভাবে সংগীত স্থানান্তর করবেন।

  2. কীভাবে আইফোন থেকে কম্পিউটারে সঙ্গীত স্থানান্তর করবেন

  3. আইটিউনস থেকে অ্যান্ড্রয়েডে সঙ্গীত স্থানান্তর করার 5 উপায়

  4. কিভাবে সিডি থেকে আইফোনে মিউজিক ট্রান্সফার করবেন