কম্পিউটার

ইয়োসেমাইট টিপ:বার্তাগুলিতে কথোপকথনগুলি নিঃশব্দ করুন এবং চ্যাটটি কেটে দিন!

ইয়োসেমাইট টিপ:বার্তাগুলিতে কথোপকথনগুলি নিঃশব্দ করুন এবং চ্যাটটি কেটে দিন!

আমি শপথ করছি; কিছু মানুষ খুব আড্ডাবাজ। এবং Yosemite-এর Continuity বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ, আমি আমার Mac-এ ফরওয়ার্ড করা সব ধরনের SMS বার্তা পেতে পারি, যার মানে হল আমি নতুন-বার্তা সতর্কতায় আপ্লুত হব।

অথবা না. আমি তেমন জনপ্রিয় নই। কিন্তু যদি আপনি হল, OS X Yosemite-এর মেসেজ অ্যাপের নতুন Do Not Disturb ফিচারটি আপনার জন্য।

একটি কথোপকথন নিঃশব্দ করতে, বার্তাগুলিতে যান, তারপরে প্রশ্নযুক্ত কথোপকথনে নেভিগেট করুন৷ এরপরে, বিশদ বিবরণ এ ক্লিক করুন চ্যাট উইন্ডোর উপরের ডানদিকের কোণায়, তারপরে প্রদর্শিত পপ-ওভার বক্সে, "বিরক্ত করবেন না" লেবেলযুক্ত বাক্সে টিক চিহ্ন দিন। বুম সম্পন্ন. আপনি অন্যথা না বলা পর্যন্ত আপনি আর সেই চ্যাটের জন্য নতুন বার্তাগুলির বিজ্ঞপ্তি পাবেন না। আবার বিজ্ঞপ্তি পেতে, বিশদ বিবরণ এ ফিরে যান পপ-ওভার, তারপর বিরক্ত করবেন না চেক আন-চেক করুন বক্স।

ইয়োসেমাইট টিপ:বার্তাগুলিতে কথোপকথনগুলি নিঃশব্দ করুন এবং চ্যাটটি কেটে দিন!

আপনি সেখানে থাকাকালীন, আপনি সেই ব্যক্তির সাথে একটি ভিডিও বা অডিও চ্যাট শুরু করতে পারেন, একটি স্ক্রিন-শেয়ারিং সেশন শুরু করতে পারেন (যদি প্রযোজ্য হয়), অথবা আপনি এবং অন্যান্য কথোপকথন অংশগ্রহণকারীরা যে ছবিগুলি ভাগ করেছেন তার মাধ্যমে স্ক্রোল করতে পারেন৷

একটি Yosemite টিপ পেয়েছেন? এটি আমাদের কাছে টুইট করুন @macgasm .


  1. ইয়োসেমাইট টিপ:বার্তাগুলিতে কথোপকথনগুলি নিঃশব্দ করুন এবং চ্যাটটি কেটে দিন!

  2. মঙ্গলবার টিপ:পাওয়ার তারগুলি লেবেল করুন এবং আবার কখনও ভুল জিনিসটি আনপ্লাগ করবেন না

  3. 5-বিলিয়নথ সার্চ স্ক্যাম কী এবং কীভাবে এটি সরানো যায়?

  4. কিভাবে ম্যাকে মেসেজ মিউট করবেন