কম্পিউটার

আইওএসের জন্য Calendar.app-এ মার্কিন ছুটির দিনগুলি কীভাবে পাবেন তা এখানে রয়েছে

আইওএসের জন্য Calendar.app-এ মার্কিন ছুটির দিনগুলি কীভাবে পাবেন তা এখানে রয়েছে

Mac-এ, Apple-এর অন্তর্নির্মিত ক্যালেন্ডার অ্যাপ্লিকেশনটিতে সুবিধাজনকভাবে একটি বিল্ট-ইন ইউএস হলিডে ক্যালেন্ডার রয়েছে, যেখানে বড়দিনের মতো বড় ছুটির দিন এবং ফাদার্স ডে-এর মতো ছোট ছুটির দিনগুলি দেখানো হয়েছে। যাইহোক, কিছু অদ্ভুত কারণে, Apple মার্কিন যুক্তরাষ্ট্রে বিক্রি হওয়া iOS ডিভাইসগুলির সাথে এই ক্যালেন্ডারটি অফার করে না। অর্থাৎ, আপনি নিজে ক্যালেন্ডার যোগ না করলে।

আমাদের ম্যাক ব্যবহারকারীদের জন্য, আমাদের আইফোন বা আইপ্যাডে ইউএস হলিডে ক্যালেন্ডার যোগ করা খুবই সহজ:শুধু আপনার আইফোনের সাথে সিঙ্ক করুন। একটি ক্যালেন্ডার সিঙ্ক করতে, আপনার Mac এ ব্যবহৃত একই iCloud অ্যাকাউন্ট ব্যবহার করে আপনার iPhone এ iCloud-এ সাইন ইন করুন এবং নিশ্চিত করুন যে অ্যাকাউন্টটি মেইল, পরিচিতি, ক্যালেন্ডার এর মাধ্যমে ক্যালেন্ডার সিঙ্ক করতে সেট করা আছে। সেটিংসের বিভাগ অ্যাপ।

আইওএসের জন্য Calendar.app-এ মার্কিন ছুটির দিনগুলি কীভাবে পাবেন তা এখানে রয়েছে

আপনি যদি ম্যাক ব্যবহারকারী না হন, বা আপনার আইফোনে আইক্লাউড ক্যালেন্ডারগুলি সিঙ্ক করতে না চান তবে প্রক্রিয়াটি এখনও মৃত। আপনি এই লিঙ্কের মাধ্যমে ক্যালেন্ডারটি ডাউনলোড করতে পারেন এবং, পপআপ উইন্ডো থেকে, আপনার iOS ডিভাইসে ইউএস হলিডে ক্যালেন্ডার যোগ করতে সাবস্ক্রাইব বোতামে ক্লিক করুন। একবার যোগ করা হলে, ছুটির দিনগুলি আপনার ক্যালেন্ডারে সারাদিনের ইভেন্ট হিসাবে দেখাবে৷

এটিও লক্ষণীয় যে অ্যাপল (অবহেলিত) অ্যাপল ডাউনলোড পৃষ্ঠায় অন্যান্য অনেক দেশের জন্য ক্যালেন্ডার অফার করে। উপরন্তু, ব্রিটিশ সরকারের কাছ থেকে এই ওয়েবসাইটের মাধ্যমে যুক্তরাজ্যের ব্যাঙ্ক ছুটির যোগ করা যেতে পারে।

ফিচার ইমেজ সোর্স:কেনু


  1. 20টি দুর্দান্ত iOS অ্যাপস যা আপনি Android এর জন্য পেতে পারবেন না

  2. ওএস এক্সের জন্য মানচিত্রে ট্র্যাফিক রিপোর্টগুলি কীভাবে পাবেন

  3. iOS 13 ডার্ক মোডের জন্য কীভাবে আপনার অ্যাপ সেট আপ করবেন

  4. আইটিউনস বা অ্যাপল কেনাকাটার জন্য কীভাবে অর্থ ফেরত পাবেন