কম্পিউটার

আপনি iOS-এ ইমোজি দিয়ে টাইপ করা শব্দ অটো রিপ্লেস করতে পারেন

আপনি iOS-এ ইমোজি দিয়ে টাইপ করা শব্দ অটো রিপ্লেস করতে পারেন

আমি বলি ছি অনেক. সম্ভবত খুব বেশি। ছিঃ ছিঃ চার অক্ষর। এটি চারটি অক্ষর যা আমি একটি পাঠ্য বার্তায় ব্যবহার করতে পারি না। poop-এর জন্য ইমোজি আইকন হল একটি অক্ষর, এবং একটি লিখিত শব্দ দিয়ে লোকেদের আপত্তিজনক করার পরিবর্তে, আমি এখন তাদের দেখে মুচকি একটি আইকন দিয়ে অসন্তুষ্ট করতে পারি যা তাদের দিকে হাসছে। এটা জয়-জয়।

আপনি কি জানেন যে আপনি শর্টকাট সেট আপ করতে পারেন যা শব্দ বা বাক্যাংশ গ্রহণ করবে এবং সেগুলিকে ইমোজিতে পরিণত করবে? এটি সর্বদা আদর্শ নয়, তবে সম্ভবত এমন কয়েকটি বাক্যাংশ রয়েছে যা আপনি ব্যবহার করেন যা আপনি ছোট চিত্রে পরিণত করতে পছন্দ করতে পারেন।

বেশিরভাগ লোক omw এর মত টেক্সট প্রসারিত করতে কীবোর্ড শর্টকাট ব্যবহার করে আমার পথে! . আমি ইমোজি ব্যবহার করতে পছন্দ করি। এটি সাধারণত মেজাজ হালকা করে। এটা দিয়ে খেলা মূল্যবান। আরও ভাল, এটি আপনার বন্ধুদের সাথে বিভ্রান্ত করা মূল্যবান। তাদের ফোন খুলুন, মজার ছবিতে শব্দ পরিবর্তন করুন. তারা বিরক্ত হবে।

এখানে আপনি কিভাবে একটি ইমোজি কীবোর্ড শর্টকাট সেট আপ করেন।

  1. আপনার আইফোনে, সেটিংস খুলুন, তারপর সাধারণ, তারপর কীবোর্ড।
  2. ক্লিক করুন নতুন শর্টকাট যোগ করুন...
  3. শব্দে ফিল্ড বিজ্ঞাপন ইমোজি আপনি টেক্সট প্রতিস্থাপন করতে চান. আপনি একটি, বা একটি গুচ্ছ যোগ করতে পারেন. এটা আপনার উপর নির্ভর করে।
  4. শর্টকাটে ক্ষেত্র আপনি আপনার নতুন প্রতিস্থাপন ট্রিগার করতে চান অক্ষর যোগ করুন.
  5. বুম সম্পন্ন।

কিভাবে আপনি আপনার বন্ধুদের সাথে স্ক্রু করতে পারেন? আচ্ছা, হয়তো the শব্দটি পরিবর্তন করে শুরু করুন শেক্সপিয়ারের একটি বিশাল অনুচ্ছেদের মতো কিছুতে, অথবা যখনই তারা তুমি শব্দটি ব্যবহার করে তখন আমাদের হেডার ইমেজ পপআপে সুন্দর ছোট উদাহরণ রাখুন .

অথবা, অপ্রস্তুত হবেন না, এবং আপনার পাঠ্য বার্তাগুলিতে নিজেকে কিছু সময় এবং চরিত্রের স্থান বাঁচাতে সেগুলি ব্যবহার করুন। আপনি আপনার নতুন ক্ষমতাগুলি ভাল বা মন্দের জন্য ব্যবহার করবেন কিনা তা নির্ধারণ করা সত্যিই আপনার উপর নির্ভর করে।


  1. 30 দিনের iOS টিপস:আপনি আইটিউনস রেডিও দিয়ে কী শুনেছেন তা দেখুন

  2. 13টি দুর্দান্ত জিনিস যা আপনি Google Chromecast দিয়ে করতে পারেন

  3. আপনি কি আইফোনে ব্লক করা কাউকে টেক্সট করতে পারেন?

  4. আপনাকে কি ভিপিএন দিয়ে ট্র্যাক করা যায়