কম্পিউটার

কীভাবে একটি আইফোনে বিনামূল্যে টিভি দেখতে হয়

একটি নির্দিষ্ট বয়সের পাঠকরা মনে রাখবেন যখন টিভি একটি সামাজিক কার্যকলাপ ছিল:পুরো পরিবার একসাথে কিছু দেখার জন্য বাড়ির একমাত্র সেটের চারপাশে জড়ো হত, এবং কারণ সেখানে মাত্র তিনটি বা পরে চারটি চ্যানেল ছিল, আপনাকে নিশ্চিত করা হয়েছিল যে সন্ধ্যার হাইলাইট পরের দিন সকালে খেলার মাঠে আলোচনা করা হবে. অনেক দিন চলে গেছে।

যা এটিকে প্রতিস্থাপন করেছে তা হল অনেক ডিভাইস এবং বিষয়বস্তুর অনেক উৎসের জগত। কারণ প্রায় প্রত্যেকেরই - অন্তত যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্রে - একটি স্মার্টফোন রয়েছে, প্রায় প্রত্যেকেই তাদের নিজস্ব টিভি পকেটে বহন করছে৷ এই নিবন্ধে আমরা দেখাই যে কীভাবে এটি চালু করতে হয়, একটি পয়সাও না দিয়ে:অন্য কথায়, কীভাবে আপনার আইফোনে বিনামূল্যে টিভি দেখতে হয়।

আরও অ্যাপের জন্য যা আপনার দেখার আনন্দ বাড়াবে, সেরা টিভি অ্যাপগুলি দেখুন। এবং একটি সম্পর্কিত নোটে, আপনার আইফোনে কীভাবে বিনামূল্যে সিনেমা দেখতে হয় তা এখানে।

ফ্রিভিউ সেট আপ করুন

আমরা যে অ্যাপটি ব্যবহার করতে যাচ্ছি সেটি হল ফ্রিভিউ, যা জানুয়ারী 2019 সালে iOS-এ চালু হয়েছে। (যেমনটি প্রায়শই হাই-প্রোফাইল অ্যাপের ক্ষেত্রে হয়, Android সংস্করণটি পরবর্তীতে প্রকাশের জন্য নির্ধারিত হয়।)

আপনি অ্যাপ স্টোর থেকে ফ্রিভিউ অ্যাপটি ডাউনলোড করতে পারেন। এটা অবশ্যই বিনামূল্যে।

অ্যাপটি খুলুন। এটি প্রথমে আপনার অবস্থানের জন্য জিজ্ঞাসা করবে, যাতে এটি সঠিক টিভি অঞ্চল সেট আপ করতে পারে:আপনি হয় আপনার পোস্টকোডটি পূরণ করতে পারেন বা অ্যাপটিকে নিজেই অবস্থান সনাক্ত করার অনুমতি দিতে পারেন। (উল্লেখ্য যে এই টিউটোরিয়ালটি ইউকে অবস্থানের জন্য ডিজাইন করা হয়েছে। আপনি যদি বিদেশে থাকেন, তাহলে বিদেশ থেকে আইফোনে বিনামূল্যে ইউকে টিভি কীভাবে দেখবেন তা দেখুন।)

কীভাবে একটি আইফোনে বিনামূল্যে টিভি দেখতে হয়

পরবর্তী স্ক্রিনে, ফ্রিভিউ উপলব্ধ টিভি প্লেয়ার অ্যাপগুলির একটি তালিকা উপস্থাপন করবে, যার সাথে লেবেলগুলি নির্দেশ করবে যেগুলির মধ্যে কোনটি আপনি ইতিমধ্যেই ইনস্টল করেছেন এবং যেগুলি আপনার কাছে নেই তাদের জন্য অ্যাপ স্টোরের লিঙ্ক৷ আপনি যতগুলি অ্যাপ চান ততগুলি ইনস্টল করুন, তারপরে 'আমার প্রয়োজনীয় সমস্ত প্লেয়ার আছে' এ আলতো চাপুন৷

কীভাবে একটি আইফোনে বিনামূল্যে টিভি দেখতে হয়

অবশেষে, আপনি অ্যাপটি ব্যবহার করার জন্য কয়েকটি টিপস এবং 'ব্রাউজিং শুরু করুন' লেবেলযুক্ত একটি বোতাম দেখতে পাবেন। সেটিতে ট্যাপ করুন।

কিভাবে ফ্রিভিউ ব্যবহার করবেন

অ্যাপটির প্রধান স্ক্রীনটি What's On ট্যাবে ডিফল্ট থাকে, যা আপনার ইনস্টল করা অ্যাপে বর্তমানে বাজানো সমস্ত প্রোগ্রাম দেখায় (থাম্বনেইলের নীচে লাল বারটি নির্দেশ করে যে এটি কতদূর রয়েছে)। একটি দেখতে, থাম্বনেলগুলির একটিতে আলতো চাপুন, তারপরে উপরের ছবিতে প্লে বোতামটি আলতো চাপুন৷

আগে বাজানো প্রোগ্রামগুলির জন্য, অন ডিমান্ড ট্যাবে আলতো চাপুন৷ এই পৃষ্ঠাটি বিভাগ অনুসারে ফিল্টারযোগ্য, তবে ডিফল্ট পৃষ্ঠাটি শীর্ষ বাছাই। এবং গাইড ট্যাব আপনাকে প্রোগ্রামগুলি দেখতে দেয় যা পরে দেখাবে৷

ফ্রিভিউ সম্পর্কে কাউন্টারটিউটিভ জিনিস হল এটি প্রোগ্রামগুলি নিজেই চালায় না। পরিবর্তে, আপনি যখন কিছু খেলতে চান, তখন এটি সেই অ্যাপে স্যুইচ করবে (আপনার অনুমতি পাওয়ার পর, যদি এই প্রথমবার আপনি সেই প্রদানকারীর কাছ থেকে কিছু খেলতে বেছে নেন)।

কীভাবে একটি আইফোনে বিনামূল্যে টিভি দেখতে হয়

তারপরে আপনাকে সেই প্লেয়ার অ্যাপের সাথে আরও অনুমতি বা লগইন নিয়ে আলোচনার প্রয়োজন হতে পারে:চ্যানেল 4 অ্যাপে, উদাহরণস্বরূপ, আমাদের সাইন ইন করতে হবে। এবং ফ্রিভিউতে ফিরে যাওয়া একটি সম্পন্ন বোতামে ট্যাপ করার মতো সহজ নয় - কিছু প্লেয়ার অ্যাপ দেখাবে উপরের বাম দিকে একটি পিছনের বোতাম, কিন্তু আমরা দেখেছি যে কেউ কেউ তা করে না এবং আপনাকে ম্যানুয়ালি অ্যাপ পিকার স্ক্রিনে ফিরে যেতে হবে।

তাই ফ্রিভিউ আমাদের পছন্দের সর্বশক্তিমান ছাতা টিভি অ্যাপ নয় (এবং অনেক আশা অ্যাপলের স্ট্রিমিং পরিষেবা দ্বারা সরবরাহ করা হবে)। কিন্তু সহজ সত্য যে এটি এখন কী চলছে, পরে কী চলছে এবং কী চলছে এবং এখনও দেখার জন্য উপলভ্য, উপযুক্ত প্লেয়ারে সেই প্রোগ্রামের লিঙ্ক সহ একটি সম্পূর্ণ সময়সূচী উপস্থাপন করে, এটি খুবই সহজ৷


  1. আইফোন বা আইপ্যাডে উইম্বলডন 2017 কীভাবে দেখবেন

  2. কীভাবে আইফোনে মেজার অ্যাপ ব্যবহার করবেন

  3. কিভাবে একটি অ্যাপল ওয়াচ ব্যাক আপ করবেন

  4. কীভাবে আইফোনে স্টোরেজ খালি করবেন