কম্পিউটার

ইজি ফাইন্ড অ্যাপের মাধ্যমে কীভাবে আপনার ম্যাকে যেকোন কিছু খুঁজে পাবেন

ম্যাকে জিনিসগুলি অনুসন্ধান করা দুর্দান্ত এবং ভয়ঙ্কর সংমিশ্রণের মতো মনে হয়৷ এটি আপনি যা খুঁজছেন তার উপর নির্ভর করে। আপনি যদি ইনস্টল করা অ্যাপগুলি খুঁজছেন, কোন সমস্যা নেই, আপনার স্পটলাইট অনুসন্ধানটি চালু করুন এবং অ্যাপের প্রাথমিক অক্ষরগুলি টাইপ করা শুরু করুন এবং এটি অবিলম্বে অনুসন্ধান ফলাফলগুলিতে পপ আপ হবে৷

দুর্ভাগ্যবশত, কিছু ধরনের ফাইল দ্রুত খুঁজে পাওয়া কঠিন হতে পারে, আপনি এমনকি ফাইলের সঠিক নামটিও অনুসন্ধান করতে পারেন এবং এটি প্রদর্শিত হবে না।

আমি নিশ্চিত যে ম্যাকের অভ্যন্তরীণ অনুসন্ধান কার্যকারিতা আরও ভাল করার জন্য কিছু অভিনব উপায় আছে, কিন্তু আমি এখনও একটি অনুমানযোগ্য এবং সামঞ্জস্যপূর্ণ উপায় খুঁজে পাইনি, তাই আমি বিনামূল্যে ইজিফাইন্ড অ্যাপ ব্যবহার করি যা আপনি এখানে ম্যাক অ্যাপ স্টোর থেকে পেতে পারেন।

এটি ডাউনলোড করুন, এবং যত তাড়াতাড়ি আপনি এটি খুলবেন, আপনি যেকোনো পাঠ্য বা ফাইল বিন্যাস অনুসন্ধান করতে পারেন। এটি আপনার কম্পিউটারে থাকলে, ইজিফাইন্ড এটি খুঁজে পাবে (যদিও এটি কিছু সময় নেয়, তবে এটিকে তার কাজটি করতে দিন৷)

ইজি ফাইন্ড অ্যাপের মাধ্যমে কীভাবে আপনার ম্যাকে যেকোন কিছু খুঁজে পাবেন
  • আপনি কোন ড্রাইভটি অনুসন্ধান করতে চান তা চয়ন করতে ডানদিকের ড্রপডাউন নির্বাচনটি ব্যবহার করুন৷
  • আপনি এক্সটার্নাল হার্ড ড্রাইভেও সার্চ করতে পারেন।
  • বাম বিকল্প প্যানেলে মনোযোগ দিন, যেখানে আপনি শুধুমাত্র ফাইল, ফোল্ডার, উভয়, এমনকি ফাইলের মধ্যে বিষয়বস্তু খুঁজতে আপনার অনুসন্ধান ফিল্টার করতে পারেন৷

যতক্ষণ না ম্যাকের অভ্যন্তরীণ অনুসন্ধান কার্যকারিতা আরও ভাল না হয়, আমি ইজিফাইন্ড ব্যবহার চালিয়ে যাব!


  1. আপনার ম্যাকে ডিসপ্লেটি কীভাবে আরও কম করবেন

  2. আপনার ম্যাকের আপটাইম কীভাবে সন্ধান করবেন

  3. ফাইল অ্যাপ দিয়ে iOS-এ আপনার ফাইলগুলি কীভাবে পরিচালনা করবেন

  4. আপনার ম্যাকে ফাইল এবং ফোল্ডারগুলি কীভাবে সন্ধান করবেন:সমস্ত পদ্ধতি উপলব্ধ