কম্পিউটার

কীভাবে ভারত বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ লাইভ দেখবেন কারণ এখনও আশা আছে!

যদিও মনে হতে পারে যে নিউজিল্যান্ডের কাছে ভারতের বিধ্বংসী আট উইকেটের পরাজয় আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ 2021-এর সেমিফাইনালে কোয়ালিফাই করার সুযোগ নষ্ট করে দিয়েছে, তবুও আশা আছে! আফগানিস্তানের সাথে ভারতের আসন্ন ম্যাচের উপর অনেক কিছু রয়েছে তাই আপনি কীভাবে অ্যাকশনটি লাইভ দেখতে পারেন তা এখানে।

আপনার মোবাইল এবং টিভিতে ভারত বনাম আফগানিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ লাইভ কিভাবে দেখবেন

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে বুধবার, 3রা নভেম্বর 2021 তারিখে আফগানিস্তানের সাথে মেন ইন ব্লু খেলবে। এবং, এই সংঘর্ষ দেখার সেরা উপায়? আমাদের ভোট এখনও একটি Disney+ Hotstar সদস্যতার সাথে রয়েছে। সবচেয়ে ভালো দিক হল আপনি সঠিক মোবাইল রিচার্জ প্ল্যানটি বেছে নিয়ে বিনামূল্যে টি-টোয়েন্টি বিশ্বকাপে (প্রায়) টিউন করতে পারেন। তিনটি ভারতীয় টেলিকম জায়ান্ট Airtel, Jio, এবং Vi বিনামূল্যে বছরব্যাপী Disney+ Hotstar সাবস্ক্রিপশন সহ রিচার্জ প্ল্যান অফার করছে। আমরা আমাদের পূর্ববর্তী নিবন্ধে বিনামূল্যে ডিজনি+ হটস্টার সাবস্ক্রিপশন সহ কিছু ভাল পরিকল্পনা ইতিমধ্যেই তালিকাভুক্ত করেছি।

আপনি যদি আপনার টিভিতে ভারতীয় স্কোয়াডের প্রচারণা দেখতে চান তবে দুটি বিকল্প রয়েছে। সেট-টপ বক্স এবং কেবল টিভি ব্যবহারকারীরা স্টার স্পোর্টসে টিউন করতে পারেন। আপনি যদি ভাবছেন ভারত বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচ বিনামূল্যে কীভাবে দেখবেন, দূরদর্শন স্পোর্টস টিম ইন্ডিয়ার সমস্ত ম্যাচ সম্প্রচার করবে। আমাদের পূর্ববর্তী নিবন্ধ, কিভাবে এবং কখন টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ 2021 ম্যাচগুলি আপনার মোবাইল এবং টিভিতে লাইভ দেখতে হবে তা একটি ব্যাপক দেখার নির্দেশিকা হিসাবে কাজ করে৷

এছাড়াও পড়ুন ভারত বনাম নিউজিল্যান্ড T20 ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ বিনামূল্যের জন্য লাইভ দেখুন

কিভাবে ভারত এখনও টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের জন্য যোগ্যতা অর্জন করতে পারে

কীভাবে ভারত বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ লাইভ দেখবেন কারণ এখনও আশা আছে!

    এটি হল ICC T20 বিশ্বকাপ 2021-এর গ্রুপ 2-এর বর্তমান অবস্থা৷ তিনটি জয়ের সাথে, পাকিস্তান টেবিলের শীর্ষে বসে আছে যেখানে আফগানিস্তান এবং নিউজিল্যান্ড যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় অবস্থানের জন্য এটিকে পিছিয়ে দিচ্ছে৷ সেমিফাইনালে পৌঁছানোর সুযোগ ভারতের জন্য, তিনটি গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে হবে।

    1. আফগানিস্তান, নামিবিয়া এবং স্কটল্যান্ডের বিরুদ্ধে ভারতকে তাদের পরের তিনটি বাকি ম্যাচ জিততে হবে একটি ভাল নেট রান রেটে বড় ব্যবধানে।
    2. আফগানিস্তানকে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচ জিততে হবে।
    3. নিউজিল্যান্ডের স্কটল্যান্ড এবং নামিবিয়ার বিপক্ষে তাদের বাকি দুটি ম্যাচে বড় ব্যবধানে জেতা উচিত নয়।

    এই তিনটি পরিস্থিতি ঘটলে ভারত, নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের প্রত্যেকেরই ছয় পয়েন্ট হবে। তাহলে সেরা রান রেটের দলটিই যাবে টুর্নামেন্টের সেমিফাইনালে। টিম ইন্ডিয়ার এখনও উচ্চতর রান রেটে সেমিফাইনালে পৌঁছানোর বাইরের সুযোগ রয়েছে।


    1. আইপিএল 2022 মেগা নিলাম লাইভ কীভাবে দেখবেন:তারিখ, সময়, দল,

    2. কিভাবে ভারত বনাম নিউজিল্যান্ড টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ লাইভ বিনামূল্যে দেখবেন

    3. কিভাবে ভারত বনাম পাকিস্তান টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচটি বিনামূল্যে দেখুন

    4. কিভাবে দেখবেন ফিফা বিশ্বকাপ 2018 4K এ