কম্পিউটার

MS অপসারণ টুল অপসারণ

MS রিমুভাল টুল রিমুভাল

সাইবার অ্যাবারেন্ট সব সময়ের জন্য ওয়েব নিরাপত্তার মোকাবিলা করার জন্য ক্রমানুসারে নতুন এবং নতুন আচরণ তৈরি করে৷ এর নিউক্লিয়াসে নকল করা, এমএস রিমুভাল টুল রিমুভাল  স্বতন্ত্রভাবে এমন একটি দুষ্টু কনট্রাপশন যা আরও বিপর্যয়কর হতে দেখা যায় কারণ এটি সাইবারস্পেসের সেন্টিনেলকে প্রতিলিপি করে যা একটি অ্যান্টিভাইরাস। এটি পিসিতে প্রবেশ করে এবং এর প্রকৃত মিশনের বিবরণ দেওয়ার জন্য সম্মতি ছাড়াই নিজেই ইনস্টল হয়ে যায়। এমএস রিমুভাল টুলের প্রবর্তনের পর, এটি সি ড্রাইভের ডিরেক্টরিতে দূষিত ফাইল তৈরি করে এবং পরবর্তীতে ব্যবহারকারীরা যখনই তাদের পিসিতে লগইন করে তখন বারবার উৎপন্ন হওয়ার জন্য কনফিগার করে।

অন্যান্য অনেক নকল অ্যান্টি-স্পাইওয়্যার এবং অ্যান্টিভাইরাসের মতো, ভুয়া প্রতিরক্ষা সতর্কতা এবং চেকআউট এটি তৈরি করে, যা কাউকে ভুলভাবে চিনতে দেয় যে সিস্টেমটি বিপর্যয়ের স্থিতিতে রয়েছে৷

 যখন ভাইরাস নিউক্লিয়াসকে বারবার ভয় দেখায়? এটি সংশ্লিষ্ট পেশাদারদের কাছে বিষয়টি জমা দেওয়ার সঠিক সময় এবং যখন এটি MS রিমুভাল টুল রিমুভাল-এ সহায়তার বিষয়ে হয় , PCASTA এর চেয়ে ভালো অফার এবং সমর্থন আর কে দিতে পারে।

PCASTA-তে, আমরা ভাইরাসের ঝুঁকি মোকাবেলায় কারও উদ্বেগ কমিয়ে দেই এবং মানুষকে ভাইরাস সম্পর্কিত বিভিন্ন পরিষেবা সরবরাহ করি, যাতে লোকেরা সময়ে সময়ে মনোযোগ দেয়:

  • এমএস রিমুভাল টুল এবং অন্যান্য অবশিষ্ট ম্যালওয়্যার সম্পর্কিত ভাইরাসের জন্য সিস্টেমের একটি পদ্ধতিগত যাচাইকরণ৷
  • (DoS) এর বিরুদ্ধে আক্রমণের ব্যবস্থা যা পরিষেবা অস্বীকার করা হয়
  • স্ক্রিপ্ট, রানটাইম ইত্যাদির মতো ত্রুটির সংশোধন
  • এমএস রিমুভাল টুল ভাইরাস এবং অন্যান্য বিভিন্ন ম্যালওয়্যার সম্পর্কিত কলঙ্কজনক ভাইরাস অপসারণ৷
  • বিআইওএসের ডেন্টের বিরুদ্ধে নিরাময়মূলক ব্যবস্থা।
  • ডেটা মুছে ফেলার বিরুদ্ধে মারধর।
  • ডাউডলিং কম্পিউটার সংশোধন করা।
  • ভবিষ্যতে ঘটতে থাকা প্রতিটি সর্বশেষ ধরনের বিপদের সাথে মোকাবিলা করা।

এমন অনেক সমস্যা থাকতে পারে যা কম্পিউটার এবং এর সাথে সম্পর্কিত পেরিফেরিয়ালগুলির সাথে সমস্যা সৃষ্টি করে কারও মূল্যবান এবং গুরুত্বপূর্ণ সময় নিতে পারে৷ এর পাশাপাশি কেউ হয়তো অনেক ওয়েবসাইটে অতিরিক্ত ডলার খরচ করতে পারে। PCASTA হল এমন একটি কোম্পানি যেটি বিভিন্ন প্রযুক্তিগত সহায়তা প্রদান করে যারা তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেয় নিশ্চিত সহায়তা প্রদানের মাধ্যমে প্রতিবার দ্রুত বাস্তবায়নের সাথে পৌঁছানোর জন্য এই বৈশিষ্ট্যগুলি ছাড়াও বিস্তৃত প্রযুক্তিগত সহায়তা যেমন দিনে চব্বিশ ঘন্টা এবং সাত দিনে এক সপ্তাহের মধ্যে অদম্য মূল্যে, বেশিরভাগ ক্ষেত্রেই প্রথম প্রচেষ্টায় সমস্যার সমাধান, বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ারদের কাছ থেকে তাত্ক্ষণিক দক্ষ সহায়তা, বহরের জন্য নির্জন সমর্থন এবং পরম সমাধান।

 MS রিমুভাল টুল একটি জাল নিরাপত্তার উদ্দেশ্য যা জাল তথ্য প্রদর্শন করে যা নিশ্চিত করে যে কারো পিসি দূষিত হয়েছে যাতে কাউকে প্রতারণা করে এর প্রদত্ত পূর্ণ সংস্করণ সংগ্রহ করা যায়। নকল সফ্টওয়্যারের জন্য বিতরণ করবেন না! মনে রাখবেন যে এই প্রোগ্রামটি যা দেখা যাচ্ছে তা সম্পূর্ণ একটি ডজ; এমএস রিমুভাল টুল যত দ্রুত সম্ভব নির্মূল করার জন্য কারো প্রয়োজন।

MS রিমুভাল টুল রিমুভাল  ট্রোজান ব্যবহারের মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয় যাতে নকল ভাইরাস স্ক্যানার থেকে ব্যক্তিগত কম্পিউটারে আঘাত করা যায়। এটি একটি সিস্টেমের পুনরুত্পাদন করবে এবং কারও পিসি সম্পর্কে রিপোর্ট করবে যে এটি দূষিত এবং কম্পিউটারে বদমাইশ ডাউনলোড এবং ইনস্টল করার প্রস্তাব প্রদান করবে। অবশ্যই, স্ক্যানারগুলি শুধুমাত্র একটি শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন যা কম্পিউটারের যে কোনও ভাইরাস এবং যে কোনও ট্রোজান সনাক্ত করতে ব্যর্থ হয়। অতএব, এই সমস্ত আবর্জনা দ্রব্যের দিকে মনোযোগ দেবেন না যা প্রদর্শিত হয়।

শুরু হলেই, এমএস রিমুভাল টুল রিমুভাল প্রতিবার কম্পিউটার চালু করার সময় উইন্ডোজ রেজিস্ট্রির স্থানের মধ্যে নিজেকে রেকর্ড করতে চলেছে এবং কয়েকটি নকল ম্যালওয়্যার ফাইল তৈরি করতে চলেছে যা পরবর্তীতে ভাইরাস এবং ম্যালওয়্যার হিসাবে চিহ্নিত হবে৷


  1. গুগল রিডাইরেক্ট ভাইরাস রিমুভাল টিউটোরিয়াল

  2. XP Antispyware 2010 অপসারণের নির্দেশাবলী

  3. ব্যক্তিগত নিরাপত্তা অপসারণ – কিভাবে ব্যক্তিগত নিরাপত্তা সরানো যায়

  4. ক্লোন ক্লিনার:একটি ডুপ্লিকেট ফাইল রিমুভাল টুল