কম্পিউটার

1713 ত্রুটি সংশোধন টিউটোরিয়াল

ত্রুটি 1713 এটি একটি ত্রুটি যা সরাসরি Microsoft Office সফ্টওয়্যার প্রোগ্রামের সাথে সম্পর্কিত, এবং আপনি যখন .msi ফাইলে ডাবল ক্লিক করে Microsoft Office Suite বা স্বতন্ত্র বা একটি Office 2012 স্যুট ইনস্টল করার চেষ্টা করেন তখন ঘটে। আপনি যখন .msi ফাইলটিতে ডাবল ক্লিক করেন তখন ত্রুটিটি ঘটে এবং এটি নিম্নলিখিত হিসাবে উপস্থিত হওয়া উচিত:

ত্রুটি 1713

MSI_package_name এর প্রয়োজনীয় পণ্যগুলির একটি ইনস্টল করতে পারে না। আপনার প্রযুক্তিগত সহায়তা গোষ্ঠীর সাথে যোগাযোগ করুন।
সিস্টেম ত্রুটি:https://support.microsoft.com/?kbid=926279 দেখুন।

1713 ত্রুটির কারণ কি

এই ধরনের একটি ত্রুটি সাধারণত নিম্নলিখিত শর্তগুলির যেকোন একটির কারণে ঘটে যখন সেগুলি সত্য হয়:

  • ইন্সটলেশনের সময় Microsoft Office ইনস্টলেশন প্যাকেজ ক্ষতিগ্রস্ত হয়েছিল
  • রেজিস্ট্রি কী ক্ষতিগ্রস্ত হয়েছে
  • উইন্ডোজ সেটিংস পরিবর্তিত হয়েছে
  • ফায়ারওয়াল ডাউনলোড ব্লক করছে

কিভাবে 1713 ত্রুটি ঠিক করবেন

ধাপ 1 – Setup.exe ফাইল চালান

আপনার প্রথমে যা করা উচিত তা হল Setup.exe ফাইলটি চালানো। এটি করার জন্য, ইনস্টলেশন উত্সের রুট ফোল্ডারে Setup.exe ফাইলটি সনাক্ত করুন এবং তারপরে ফাইলটিতে ডাবল ক্লিক করুন। এটি আবার ইনস্টলেশনটি লোড করবে, এটি আপনাকে এই সময় কাজ করে কিনা তা দেখতে অনুমতি দেবে৷

ধাপ 2 - উইন্ডোজ আপডেট করুন

পরবর্তী ধাপ হল সর্বশেষ প্যাচ এবং প্যাচ সহ উইন্ডোজ আপডেট করা। আপনার সিস্টেমটি রাখা গুরুত্বপূর্ণ কারণ আপনার সিস্টেমের সমস্ত উপাদানকে সঠিকভাবে এবং মসৃণভাবে কাজ করার জন্য একে অপরের সাথে সহযোগিতায় কাজ করতে হবে। উইন্ডোজ আপডেট করতে নিচের নির্দেশাবলী অনুসরণ করুন:

  • শুরুতে ক্লিক করুন
  • সমস্ত প্রোগ্রাম
  • উইন্ডোজ আপডেট
  • উইজার্ড অনুসরণ করুন এবং সমস্ত আপডেট ইনস্টল করুন
  • আপনার কম্পিউটার পুনরায় চালু করুন

ধাপ 3 - রেজিস্ট্রি পরিষ্কার করুন

1713 ত্রুটির একটি বড় কারণ হল আপনার কম্পিউটারের "রেজিস্ট্রি" ডাটাবেসের মাধ্যমে। এটি একটি বড় ডাটাবেস যা আপনার পিসির জন্য অত্যাবশ্যক তথ্য ও সেটিংস সঞ্চয় করে এবং এটি চালানোর জন্য প্রয়োজনীয় ফাইল, সেটিংস এবং বিকল্পগুলি পড়তে উইন্ডোজকে সাহায্য করার জন্য ক্রমাগত ব্যবহার করা হয়। যদিও রেজিস্ট্রি প্রতিটি উইন্ডোজ সিস্টেমের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশগুলির মধ্যে একটি, এটি ক্রমাগতভাবে প্রচুর সমস্যা সৃষ্টি করছে কারণ এটি প্রায়শই দূষিত এবং অপঠনযোগ্য হয়ে উঠবে। এটি অনেক 1713 ত্রুটির পিছনে কারণ, এবং একটি নির্ভরযোগ্য "রেজিস্ট্রি ক্লিনার" অ্যাপ্লিকেশন ব্যবহার করে সমাধান করা প্রয়োজন৷

এই ধাপটি RegAce সিস্টেম স্যুট ডাউনলোড করে সম্পূর্ণ করা হয় , এবং আপনার সিস্টেমের অভ্যন্তরে যে কোন সমস্যা থাকতে পারে তা পরিষ্কার করতে দেয়।


  1. CRITICAL_STRUCTURE_CORRUPTION ত্রুটি ঠিক করুন

  2. উইন্ডোজ 10 এ ডিআইএসএম ত্রুটি 87 ঠিক করুন

  3. উইন্ডোজ ত্রুটি 0 ERROR_SUCCESS ঠিক করুন

  4. Windows 10 এ ত্রুটি 0X800703ee ঠিক করুন