কম্পিউটার

1321 ত্রুটি সংশোধন – সম্পূর্ণ টিউটোরিয়াল

1321 ত্রুটি সংশোধন – সম্পূর্ণ টিউটোরিয়াল

1321 ত্রুটি আপনি যখন ট্রায়াল পিরিয়ডে Adobe থেকে CS4 বা CS5 পণ্যগুলির যেকোন একটি ব্যবহার করছেন তখন ঘটে। ত্রুটিটি ঘটে যখন ইনস্টলারের অপর্যাপ্ত সুবিধা থাকে। এর মানে হল যে এটির মৌলিক স্তরের নিরাপত্তার কারণে অ্যাক্সেস অস্বীকার করার আগে এটি শুধুমাত্র অনেকগুলি ফাইল অ্যাক্সেস করতে পারে। এটি প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্ত ফাইল এবং সেটিংসের কারণে হয়েছে যা আপনার সিস্টেমে সঠিকভাবে ইনস্টল করা থেকে আপনার ট্রায়াল পিরিয়ডকে বাধা দিয়েছে। আপনি সাধারণত যে ত্রুটিটি অনুভব করবেন তা নীচে বর্ণিত হয়েছে:

ত্রুটি 1321:এই ফাইলটি C:\Windows\system32\Macromed\Flash\FlashPlayerTrust\AcrobatConnect.cfg সংশোধন করার জন্য ইনস্টলারের অপর্যাপ্ত সুবিধা রয়েছে।

1321 ত্রুটির কারণ কি

  • যখন আপনি আপনার কম্পিউটারে ট্রায়াল পিরিয়ড ইনস্টল করার চেষ্টা করছেন, তখন ফাইল বা সেটিংস ক্ষতিগ্রস্ত হতে পারে।
  • আপনার কম্পিউটারের রেজিস্ট্রির ফাইল এবং সেটিংস ক্ষতিগ্রস্ত বা দূষিত হয়েছে

কিভাবে 1321 ত্রুটি ঠিক করবেন

ধাপ 1 - ফ্ল্যাশ সেটিংস পরিবর্তন করুন

এই সমস্যা সমাধানের প্রথম ধাপ হল অ্যাডোব ফ্ল্যাশের যেকোনো সেটিংস পরিবর্তন করা, যা মূলত আপনার পিসিকে আগের চেয়ে অনেক বেশি মসৃণ এবং আরও নির্ভরযোগ্যভাবে চালানোর অনুমতি দেবে। এটি কীভাবে করবেন তা এখানে:

  1. উইন্ডোজ এক্সপ্লোরারে, C:\Windows\system32\Macromedia\Flash\ এ নেভিগেট করুন।
  2. FlashPlayerTrust ফোল্ডারে ডান-ক্লিক করুন এবং বৈশিষ্ট্য নির্বাচন করুন।
    গুরুত্বপূর্ণ: আপনি FlashPlayerTrust ফোল্ডারটি দেখতে না পারলে, লুকানো ফাইল এবং ফোল্ডার দেখাতে এগিয়ে যান, তারপর ধাপ 3 দিয়ে চালিয়ে যান।
  3. FlashPlayerTrust Properties উইন্ডোতে, নিরাপত্তা ট্যাবটি নির্বাচন করুন।
    গুরুত্বপূর্ণ: আপনি যদি এই বিকল্পটি দেখতে না পান, তাহলে সহজ ফাইল শেয়ারিং অক্ষম করতে এগিয়ে যান, তারপর ধাপ 4 দিয়ে চালিয়ে যান।
  4. দল বা ব্যবহারকারীর নামের অধীনে প্রশাসক নির্বাচন করুন। যদি অনুমতি তালিকায় সম্পূর্ণ নিয়ন্ত্রণের জন্য Allow নির্বাচন না করা হয়, তাহলে সম্পূর্ণ নিয়ন্ত্রণের অনুমতি দিতে অ্যাক্সেস নিয়ন্ত্রণ স্তর পরিবর্তন করুন।
  5. গোষ্ঠী বা ব্যবহারকারীর নামের অধীনে সিস্টেম নির্বাচন করুন। যদি অনুমতি তালিকায় সম্পূর্ণ নিয়ন্ত্রণের জন্য Allow নির্বাচন না করা হয়, তাহলে সম্পূর্ণ নিয়ন্ত্রণের অনুমতি দিতে অ্যাক্সেস নিয়ন্ত্রণ স্তর পরিবর্তন করুন।
  6. নিরাপত্তা ট্যাবে, Advanced-এ ক্লিক করুন।
  7. এখানে দেখানো এন্ট্রি সহ সমস্ত চাইল্ড অবজেক্টে রিপ্লেস পারমিশন এন্ট্রি নির্বাচন করুন যা চাইল্ড অবজেক্টে প্রযোজ্য এবং ঠিক আছে ক্লিক করুন।
  8. যদি একটি নিরাপত্তা ডায়ালগ উপস্থিত হয়, চালিয়ে যেতে হ্যাঁ ক্লিক করুন৷
  9. FlashPlayerTrust Properties ডায়ালগ বক্স বন্ধ করতে ওকে ক্লিক করুন।
  10. Adobe Creative Suite 4 বা পয়েন্ট প্রোডাক্ট ইনস্টল করুন।
  11. যদি আপনি ৩য় ধাপে সাধারণ ফাইল শেয়ারিং অক্ষম করে থাকেন, তাহলে সহজ ফাইল শেয়ারিং সক্ষম করতে এগিয়ে যান।
  12. আপনি যদি ২য় ধাপে লুকানো ফাইল ও ফোল্ডার দেখানোর বিকল্প চালু করে থাকেন, তাহলে ফাইল ও ফোল্ডার লুকাতে এগিয়ে যান।

ধাপ 2 - রেজিস্ট্রি পরিষ্কার করুন

রেজিস্ট্রি উইন্ডোজ সিস্টেমের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশগুলির মধ্যে একটি, আপনার সিস্টেমের জন্য একটি বিশাল সংখ্যক গুরুত্বপূর্ণ সেটিংস রাখা। এটি আপনার কম্পিউটারকে যতটা সম্ভব সহজে চালানোর জন্য সাহায্য করার জন্য ক্রমাগত ব্যবহার করা হচ্ছে, এটিকে আপনার সাম্প্রতিক ইমেল, ডেস্কটপ ওয়ালপেপার এবং আপনার পাসওয়ার্ডের পছন্দগুলি মনে রাখার অনুমতি দেয়৷ যদিও রেজিস্ট্রি আপনার সিস্টেমের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশগুলির মধ্যে একটি, এটি ক্রমাগত আপনার কম্পিউটারের জন্য প্রচুর সমস্যা সৃষ্টি করছে; যা "রেজিস্ট্রি ক্লিনার" নামক একটি প্রোগ্রাম ব্যবহার করে সবচেয়ে ভালোভাবে ঠিক করা যায়। আপনি ইন্টারনেট থেকে এই সরঞ্জামগুলির মধ্যে একটি ডাউনলোড করতে পারেন, এটি ইনস্টল করতে পারেন এবং এটি আপনার পিসির যে কোনও সমস্যা পরিষ্কার করতে দিন। আমরা RegAce System Suite 2.0 নামের একটি প্রোগ্রাম ব্যবহার করার পরামর্শ দিই 1321 ত্রুটি ঠিক করতে।


  1. 80240016 এরর ফিক্স টিউটোরিয়াল

  2. 0x000006be ত্রুটি ফিক্স টিউটোরিয়াল

  3. Zpeng24.dll এরর ফিক্স টিউটোরিয়াল

  4. iTunes ত্রুটি 11 টিউটোরিয়াল ঠিক করুন