কম্পিউটার

Ashampoo WinOptimizer 10 দিয়ে আপনার কম্পিউটার রক্ষণাবেক্ষণ স্বয়ংক্রিয় করুন [গিভওয়ে]

প্রযুক্তি গত কয়েক দশক ধরে সফ্টওয়্যার, হার্ডওয়্যার এবং নেটওয়ার্কিংয়ের ক্রমবর্ধমান জটিল বিটগুলির আবির্ভাবের সাথে অনেক দূর এগিয়েছে। এই অগ্রগতি সত্ত্বেও, প্রযুক্তি এখনও জীবনের অন্যতম মৌলিক শক্তির সমাধান করতে পারেনি:এনট্রপি। আপনি এটির সাথে লড়াই করার জন্য যতই কঠোর চেষ্টা করুন না কেন, সময় সবকিছু ভেঙে দেয় এবং ফলাফল বিশৃঙ্খল হয় - কম্পিউটারও এর ব্যতিক্রম নয়৷

এনট্রপির আলোকে আমরা যা করতে পারি তা হল বিশৃঙ্খলা নিজেদেরকে মেরামত করা এবং সেখানেই WinOptimizer 10 ধাপ এগিয়েছে। Ashampoo WinOptimizer 10 Windows XP, Vista, 7, এবং 8-এ $39.99 USD-এ উপলব্ধ এবং সঠিক ইনস্টলেশনের জন্য সম্পূর্ণ প্রশাসনিক সুযোগ-সুবিধা প্রয়োজন। . কিন্তু আপনার জন্য, আমরা একটি দুর্দান্ত অফার পেয়েছি যা আপনি পাস করতে পারবেন না: আমরা বিনামূল্যে $400 মূল্যের WinOptimizer 10 এর 10 টি কপি দিচ্ছি!

আপনি কিভাবে এই আশ্চর্যজনক চুক্তিতে অংশ নিতে পারেন তা দেখতে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

Ashampoo WinOptimizer 10 এর পর্যালোচনা

Ashampoo WinOptimizer 10 দিয়ে আপনার কম্পিউটার রক্ষণাবেক্ষণ স্বয়ংক্রিয় করুন [গিভওয়ে]

যদি আমাকে একটি বাক্যাংশ দিয়ে WinOptimizer 10 বর্ণনা করতে হয়, তা হবে "রক্ষণাবেক্ষণ মাস্টার"। এর নাম অনুসারে, WinOptimizer 10 আপনার কম্পিউটারের প্রতিটি দিককে অপ্টিমাইজ করার উপর ফোকাস করে হার্ড ড্রাইভ স্পেস থেকে মেমরি ব্যবহার, ডিস্ক ফ্র্যাগমেন্টেশন থেকে নেটওয়ার্কিং বাধা পর্যন্ত। এটি উইন্ডোজের জন্য সবচেয়ে ব্যাপক অপ্টিমাইজেশান টুল যা আমি ব্যবহার করেছি এবং এটি দুর্দান্তভাবে কাজ করে৷

WinOptimizer 10 একটি ড্যাশবোর্ড ইন্টারফেস ব্যবহার করে - একটি প্রবণতা যা কম্পিউটার রক্ষণাবেক্ষণ সফ্টওয়্যারের ক্ষেত্রে আজকাল সমস্ত রাগ বলে মনে হয়। তবে এখানে অভিযোগ করার কোন কারণ নেই কারণ WinOptimizer 10 এর ড্যাশবোর্ডটি চমৎকারভাবে ডিজাইন করা হয়েছে:পরিষ্কার, নেভিগেট করা সহজ এবং চোখে আনন্দদায়ক। এটি সম্পর্কে সবকিছুই বোধগম্য।

আপনি যখন WinOptimizer 10 খুলবেন, এটি সমস্যার জন্য একটি দ্রুত সিস্টেম স্ক্যান দিয়ে শুরু হবে। এই সমস্যাগুলি তিনটি বিভাগে পড়ে:পরিষ্কার (স্থান খালি করুন), অপ্টিমাইজ করুন (কর্মক্ষমতা উন্নত করুন), এবং সুরক্ষা করুন (দুর্বলতা ঠিক করুন)। একবার স্ক্যান সম্পূর্ণ হলে, আপনি পপ আপ হওয়া "এখনই ঠিক করুন" বোতামে একটি ক্লিকের মাধ্যমে সমস্ত সমস্যার সমাধান করতে পারেন৷

Ashampoo WinOptimizer 10 দিয়ে আপনার কম্পিউটার রক্ষণাবেক্ষণ স্বয়ংক্রিয় করুন [গিভওয়ে]

আপনি যদি WinOptimizer 10-এ একটু গভীরে খনন করেন, তাহলে আপনি মডিউল নামে বিভক্ত বিস্ময়কর টুলের ভান্ডার পাবেন। . প্রতিটি মডিউল ছয়টি বিভাগের একটিতে পড়ে এবং প্রতিটি বিভাগে অর্ধ ডজন বিভিন্ন সরঞ্জাম রয়েছে:

  • সিস্টেম রক্ষণাবেক্ষণ: আপনার সিস্টেমের বিভিন্ন অংশ অপ্টিমাইজ করা এবং পরিষ্কার করা।
  • সিস্টেম বিশ্লেষণ: কর্মক্ষমতা পরিমাপ এবং সম্ভাব্য সমস্যা পরিদর্শন.
  • পারফরমেন্স টুইকস: ব্যবস্থাপনা এবং টিউনিং সিস্টেম কর্মক্ষমতা.
  • ফাইল টুলস: আপনার সিস্টেমে ফাইলগুলি এনক্রিপ্ট করা, মুছা এবং পরিচালনা করা।
  • উইন্ডোজ কাস্টমাইজ করুন: সর্বাধিক দক্ষতার জন্য আপনার উইন্ডোজ টুইকিং.
  • সাধারণ: অন্যান্য বৈশিষ্ট্য, যেমন ব্যাকআপ, যা আরও নীচে আলোচনা করা হয়েছে।

WinOptimizer 10 মডিউল দুটি উপায়ে দেখা যেতে পারে:বিভাগ ভিউ বা ফাংশন ভিউ। পূর্বে, আপনি ব্যবহার করার জন্য একটি নির্দিষ্ট টুল নির্বাচন করুন। পরবর্তীতে, সমস্ত বিভিন্ন ক্রিয়া পৃথকভাবে তালিকাভুক্ত করা হয়েছে (যেমন, "রেজিস্ট্রি পরিষ্কার করা")। কখনও কখনও আপনি কিছু করতে চান কিন্তু এটির জন্য কোন টুল ব্যবহার করবেন তা জানেন না - ফাংশন ভিউ আপনার জন্য এটি সহজ করে তোলে৷

Ashampoo WinOptimizer 10 দিয়ে আপনার কম্পিউটার রক্ষণাবেক্ষণ স্বয়ংক্রিয় করুন [গিভওয়ে]

আপনি WinOptimizer 10 ব্যবহার করার সাথে সাথে, আপনি শীঘ্রই আবিষ্কার করবেন যে এটি অনেক কিছু করে এবং এটি সেগুলি ভাল করে। উপরে তালিকাভুক্ত মডিউলগুলি ছাড়াও, এখানে কিছু অন্যান্য বৈশিষ্ট্য রয়েছে যা আপনি দরকারী বলে মনে করতে পারেন:

  • ব্যাকআপ ব্যবস্থাপনা: বড় পরিবর্তন করার আগে, WinOptimizer 10 ব্যাকআপ সংরক্ষণ করতে পারে যা কিছু ভুল হলে আপনি পরে পুনরুদ্ধার করতে পারেন।
  • টাস্ক শিডিউলার: আপনি নির্দিষ্ট সময় বা নির্দিষ্ট সময়ের জন্য নির্দিষ্ট কাজগুলি নির্ধারণ করতে পারেন এবং আপনার কম্পিউটারের রক্ষণাবেক্ষণ সম্পূর্ণরূপে স্বয়ংক্রিয়ভাবে করতে পারেন। আমি বর্তমানে প্রতি শুক্রবার বিকাল 4 টায় পুরো সিস্টেমটিকে স্বয়ংক্রিয়ভাবে অপ্টিমাইজ করার জন্য আমার সেট করেছি।
  • প্রিয়: WinOptimizer 10 আপনার সর্বাধিক ব্যবহৃত সরঞ্জামগুলিকে ট্র্যাক করবে এবং সেগুলিকে পছন্দসই ট্যাবে তালিকাভুক্ত রাখবে, একটি দ্রুত প্রক্রিয়াকে আরও দ্রুত করে তুলবে৷
  • পরিসংখ্যান: পরিসংখ্যান ট্যাবের অধীনে, আপনি বিভিন্ন পরিসংখ্যান দেখতে পারেন যেমন কতগুলি ফাইল পরিষ্কার করা হয়েছে, কতগুলি ডাটাবেস এন্ট্রি স্ক্যান করা হয়েছে, ইত্যাদি। এটি আপনাকে দেখানোর জন্য একটি দুর্দান্ত ছোট ডিসপ্লে যে WinOptimizer 10 সত্যিই অনেক কিছু করছে।

আবার, আমরা 10টি বিনামূল্যে কপি দিচ্ছি আমাদের অনুগত এবং প্রিয় MakeUseOf অনুরাগী এবং পাঠকদের সকলকে। অনুগ্রহ করে মনে করিয়ে দেবেন যে Ashampoo WinOptimizer 10 শুধুমাত্র Windows XP, Vista, 7, এবং 8 এ চলে এবং সঠিক ইনস্টলেশনের জন্য প্রশাসকের বিশেষাধিকার প্রয়োজন।

আমি কিভাবে Ashampoo WinOptimizer 10 এর একটি কপি জিততে পারি?

আমাদের কাছে একটি নতুন উপহার দেওয়ার পদ্ধতি রয়েছে, যা আশা করি অংশগ্রহণকে আরও সহজ করে তুলবে। আপনি আপনার Facebook শংসাপত্র ব্যবহার করে প্রবেশ করতে পারেন (যার জন্য আপনাকে Facebook সাইন ইন করতে হবে) অথবা আপনার নাম এবং ইমেল ঠিকানা জমা দিয়ে। আপনি কেবল এটি করার মাধ্যমে একটি এন্ট্রি পাবেন৷

এর পরে, অতিরিক্ত এন্ট্রি উপার্জন করার জন্য আপনাকে বিভিন্ন পদ্ধতির অফার করা হবে। তারা সামাজিক নেটওয়ার্কগুলিতে এই উপহারের একটি লিঙ্ক ভাগ করা থেকে শুরু করে; মন্তব্য করতে বা একটি নির্দিষ্ট পৃষ্ঠা পরিদর্শন করতে। আপনি যত বেশি অংশগ্রহণ করবেন, আপনার জেতার সম্ভাবনা তত বেশি!

উপহার শেষ। এখানে বিজয়ীরা রয়েছে:

  • কিম ক্রেন
  • জ্যাক রিডল
  • ইভা ম্যাক
  • মাইক ওয়ারেন
  • জন সুইনি
  • ব্রায়ান কাউটজ
  • স্যাম কার
  • জেনেল মায়ার্স
  • বেভারলি ম্যাককলি
  • টিনা এলার

অভিনন্দন! আপনি যদি বিজয়ী হিসেবে নির্বাচিত হন, তাহলে আপনি jackson@makeuseof.com থেকে ইমেলের মাধ্যমে আপনার লাইসেন্স পেতেন। আপনার যদি কোনো সহায়তার প্রয়োজন হয়, অনুগ্রহ করে জ্যাকসন চুং-এর সাথে যোগাযোগ করুন 4 সেপ্টেম্বরের আগে। এই তারিখের পরে জিজ্ঞাসাবাদ করা হবে না।

উইজেট দেখতে অক্ষম? অনুগ্রহ করে ব্রাউজার গোপনীয়তা এক্সটেনশন এবং/অথবা বিজ্ঞাপন-ব্লকার নিষ্ক্রিয় করুন৷

এই উপহার এখন শুরু হয় এবং শুক্রবার, 9ই আগস্ট শেষ হয় . বিজয়ীদের এলোমেলোভাবে নির্বাচন করা হবে এবং ইমেলের মাধ্যমে জানানো হবে।

পর্যালোচনার জন্য আপনার অ্যাপ এবং সফ্টওয়্যার জমা দিন। আরও বিস্তারিত জানার জন্য জ্যাকসন চুং এর সাথে যোগাযোগ করুন।


  1. OneDrive ব্যবহার করে আপনার কম্পিউটারের সাথে শেয়ারপয়েন্ট ডকুমেন্ট কিভাবে সিঙ্ক্রোনাইজ করবেন।

  2. কিভাবে ম্যালওয়্যারবাইটস দিয়ে আপনার কম্পিউটার ইনস্টল এবং পরিষ্কার করবেন

  3. এই খেলনাগুলির সাহায্যে আপনার বাচ্চাদের কম্পিউটার কোডিং শেখান

  4. কিভাবে MSCONFIG দিয়ে আপনার পিসির গতি বাড়ানো যায়