কম্পিউটার

কিভাবে Mac এ Flashmall ভাইরাস সরান?

Mac এ FlashMall খুঁজে পাওয়া কঠিন। অ্যাপ সংস্করণ খুঁজে পেতে আপনাকে আপনার অ্যাপ্লিকেশন ফোল্ডারের ভিতরে যেতে হবে। এমনকি যদি আপনি সেখান থেকে এটি মুছে ফেলেন, তবে আপনার ম্যাকে সংরক্ষিত অ্যাপের অবশিষ্টাংশ থাকার একটি বড় সম্ভাবনা রয়েছে, তাই, এটিকে সুচারুরূপে চালানোর জন্য আপনাকে আপনার ম্যাকটি সম্পূর্ণরূপে পরিষ্কার করতে হবে

FlashMall এছাড়াও ব্রাউজার যোগ করা যেতে পারে. এটি সেখানে রাখা ভাল ধারণা নয়। ব্রাউজার থেকে এটি মুছে ফেলতে, আপনাকে আপনার ম্যাকে ব্যবহার করা বিভিন্ন ব্রাউজারে নেভিগেট করতে হবে। যে কিছু সময় নিতে যাচ্ছে. ভাল খবর হল FlashMall অপসারণ Mac এর উপায় আছে৷ যা আপনি ব্যবহার করতে পারেন।

কিভাবে Mac এ Flashmall ভাইরাস সরান?

পার্ট 1। FlashMall কি?

Flashmall থেকে সতর্ক থাকুন। এটি একটি অ্যাডওয়্যার যা বৈধ দেখায়। এটি আপনার ম্যাকে শেষ হয় কারণ এটি আপনার ডাউনলোড করা একটি অ্যাপ্লিকেশনের সাথে একত্রিত৷

এটি সাধারণত সফ্টওয়্যারের সাথে আসে যা বিনামূল্যে ডাউনলোড করা যায়। আপনি যদি ইনস্টলেশন প্রক্রিয়াটি ঘনিষ্ঠভাবে না পড়েন তবে আপনি FlashMall ডাউনলোড করতে বাধ্য। একবার এটি ডাউনলোড হয়ে গেলে, এটি আপনার Mac এ ম্যালওয়্যার ছড়িয়ে দেয়৷

তখনই আপনি সেই সমস্ত পপ-আপ বিজ্ঞাপনগুলি পেতে শুরু করেন যা বেশ বিরক্তিকর হতে পারে। FlashMall একটি ভাইরাস নয় কিন্তু এটি খুব অনুপ্রবেশকারী হতে পারে।

একবার এটি একটি ব্রাউজারে যোগ করা হলে, আপনি প্রচুর কুপন কোড দেখতে পাবেন। এই কুপন কোডগুলি বেশ লোভনীয় হতে পারে। সমস্যাটা সেখানেই। আপনি যদি সেগুলির যে কোনওটিতে ক্লিক করেন তবে আপনি আপনার ম্যাকে ম্যালওয়্যার ডাউনলোড করতে যাচ্ছেন। আপনার ব্যক্তিগত তথ্যের সাথে আপস করার একটি বড় সম্ভাবনা রয়েছে।

কিভাবে ম্যাকে ফ্ল্যাশমল এড়াতে হয়

Mac-এ FlashMall এড়ানোর সর্বোত্তম উপায় হল আপনি যেকোনো ধরনের অ্যাপ্লিকেশন ডাউনলোড করার সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা। শুরু করতে, বিনামূল্যে সফ্টওয়্যার ডাউনলোড করা এড়িয়ে চলুন। বিশ্বস্ত ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে ভুলবেন না।

প্রায়শই না, বিনামূল্যে সফ্টওয়্যার অ্যাডওয়্যারের সাথে একত্রিত হয়। এটি মোটামুটি তারা বিনামূল্যে। তাই ফ্রি সফটওয়্যার থেকে সাবধান। আপনি যদি বিনামূল্যে কিছু ডাউনলোড করতে প্রলুব্ধ হন, প্রতিটি ইনস্টলেশন ধাপ পড়ুন।

শুধু Accept ট্যাবে ক্লিক করবেন না। আপনি যদি সূক্ষ্ম মুদ্রণ করেন তবে আপনি বিনামূল্যে সফ্টওয়্যার সহ অন্য একটি প্রোগ্রাম ডাউনলোড করতে গ্রহণ করছেন। বেশিরভাগ ক্ষেত্রে, এটি একটি অ্যাডওয়্যার।

অংশ 2। কিভাবে Mac এ FlashMall সরাতে হয়?

iMyMac PowerMyMac ম্যাকের ফ্ল্যাশমল অপসারণের জন্য একটি দুর্দান্ত সরঞ্জাম। আপনার ম্যাকে লুকিয়ে থাকা ফ্ল্যাশমলের মতো সন্দেহজনক অ্যাপগুলিকে স্ক্যান করতে এবং পরিষ্কার করার জন্য আপনাকে এটিই দরকার। নিচের ধাপগুলো আপনাকে দেখাবে কিভাবে আপনি এটিকে FlashMall রিমুভাল ম্যাক টুল হিসেবে ব্যবহার করতে পারেন।

  1. iMyMac ওয়েবসাইট থেকে PowerMyMac ডাউনলোড করুন
  2. আনইন্সটলার নির্বাচন করুন
  3. ফ্ল্যাশমল অ্যাপের জন্য ম্যাক স্ক্যান করুন এবং এটি পরিষ্কার করুন
  4. এক্সটেনশন নির্বাচন করুন
  5. ফ্ল্যাশমল এক্সটেনশনের জন্য ম্যাক স্ক্যান করুন এবং এটি পরিষ্কার করুন

নিচের বিশদ ধাপগুলি পড়ুন যাতে আপনি iMyMac PowerMyMac-কে FlashMall রিমুভাল ম্যাক টুল হিসাবে কীভাবে ব্যবহার করবেন তা আরও ভালভাবে বুঝতে পারবেন৷

ধাপ 1. iMyMac ওয়েবসাইট থেকে PowerMyMac ডাউনলোড করুন

PowerMyMac পেতে, আপনি এই লিঙ্কে ক্লিক করতে পারেন। আপনি এটি বিনামূল্যে ব্যবহার করে দেখতে বা এখনই কিনতে বেছে নিতে পারেন। ইনস্টল করতে উভয় ট্যাবে ক্লিক করুন. চিন্তা করবেন না, এই প্রোগ্রামটি অন্য কোন সন্দেহজনক অ্যাপের সাথে বান্ডিল করা হয়নি। আপনি দেখতে পাচ্ছেন, ওয়েবসাইটটি সুরক্ষিত৷

ধাপ 2. আনইনস্টলার নির্বাচন করুন

একবার আপনি iMyMac পাওয়ারমাইম্যাক ইনস্টল এবং খুললে, আপনি স্ক্রিনের বাম দিকে মডিউলগুলির তালিকা দেখতে পাবেন। এই মডিউলগুলির প্রত্যেকটির নিজস্ব ফাংশন রয়েছে। FlashMall অ্যাপ আনইনস্টল করতে, আনইনস্টলারে ক্লিক করুন।

ধাপ 3. FlashMall অ্যাপের জন্য Mac স্ক্যান করুন এবং এটি পরিষ্কার করুন

একবার আপনি আনইনস্টলার মডিউলে ক্লিক করলে, আপনি মূল স্ক্রিনে একটি স্ক্যান ট্যাব দেখতে পাবেন। FlashMall অ্যাপের জন্য স্ক্যান করা শুরু করতে আপনার ম্যাকের জন্য এটিতে ক্লিক করুন। একবার স্ক্যান করা হয়ে গেলে, অ্যাপগুলির একটি তালিকা প্রদর্শিত হবে। FlashMall সন্ধান করুন এবং এটিতে ক্লিক করুন। তারপরে আপনার ম্যাক থেকে এটি পরিষ্কার করতে ক্লিন ট্যাবে টিপুন।

কিভাবে Mac এ Flashmall ভাইরাস সরান?

ধাপ 4. এক্সটেনশন নির্বাচন করুন

এক্সটেনশন মডিউলটিতে ক্লিক করুন যাতে আপনি ম্যাকের ফ্ল্যাশমল অ্যাডনটি সরাতে পারেন। এটি আপনার ম্যাক থেকে সম্পূর্ণরূপে সরানো হয়েছে তা নিশ্চিত করার জন্য।

ধাপ 5. FlashMall এক্সটেনশনের জন্য Mac স্ক্যান করুন এবং এটি পরিষ্কার করুন

আপনি প্রধান স্ক্রিনে স্ক্যান ট্যাব দেখতে পাবেন। এটিতে ক্লিক করুন। একবার স্ক্যান করা হয়ে গেলে, FlashMall এক্সটেনশনটি সন্ধান করুন এবং এটি বন্ধ করতে ক্লিক করুন।

কিভাবে Mac এ Flashmall ভাইরাস সরান?


  1. কিভাবে ম্যাক এ বিং রিডাইরেক্ট ভাইরাস সরান?

  2. ম্যাকে জিপক্লাউড কী এবং কীভাবে এটি সরানো যায়

  3. কিভাবে ম্যাকে পাইথন আনইনস্টল করবেন

  4. কিভাবে ইয়াহু সার্চ রিডাইরেক্ট ভাইরাস (উইন্ডোজ ও ম্যাক) রিমুভ করবেন