কম্পিউটার

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

Sims 4 শুধু জনপ্রিয় নয় কিন্তু একটি আশ্চর্যজনক লাইফ সিমুলেশন গেম যা লক্ষ লক্ষ ব্যবহারকারী পছন্দ করে। গেমটি দ্য সিমস সিরিজের চতুর্থ এবং এটি সিমস 3-এর একটি সিক্যুয়েল। সিমস 4-এ, আপনি বিভিন্ন চেহারা, ব্যক্তিত্ব এবং আকাঙ্ক্ষা সহ ব্যক্তিগতকৃত চরিত্র তৈরি করতে পারেন। শুধু তাই নয় আপনি আপনার মেজাজ অনুযায়ী Sims চরিত্রগুলোর পোশাকের ধরন পরিবর্তন করতে পারেন। এটি একটি অভিনব বিশ্ব তৈরি করার জন্য একটি নিখুঁত খেলা। আপনি আপনার মতে জীবনের একটি উদ্দেশ্য, বৈশিষ্ট্য এবং উচ্চাকাঙ্ক্ষা সহ একটি চরিত্র থাকতে পারেন। এবং এই সমস্ত কারণে সিমস ভিডিও গেম প্লেয়ারদের মধ্যে অন্যতম প্রিয়। যাইহোক, এই সবের মধ্যে, Sims 4 প্লেয়াররা গেমটি শুরু করার সময় ভিডিও কার্ড নিয়ে সমস্যার সম্মুখীন হয়েছে। আপনি যদি একই সমস্যার মুখোমুখি একজন ভিডিও গেম প্লেয়ার হন তবে আপনি সঠিক জায়গায় আছেন। আমরা আপনার জন্য একটি নিখুঁত গাইড নিয়ে এসেছি যা আপনাকে Sims 4 ভিডিও কার্ডের ত্রুটি শুরু করতে অক্ষম ঠিক করতে সাহায্য করবে। সুতরাং, এই সমাধানগুলি চেষ্টা করুন এবং অবিলম্বে সমস্যা থেকে মুক্তি পান৷

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

ভিডিও কার্ড শুরু করতে অক্ষম Sims 4 ঠিক করার উপায়

ভিডিও কার্ডের ত্রুটির জন্য দায়ী এবং গেমটি চালু করার সময় হস্তক্ষেপের জন্য দায়ী অসংখ্য কারণ রয়েছে৷ আসুন সংক্ষিপ্তভাবে এই ত্রুটির কারণগুলির দিকে নজর দেওয়া যাক:

  • প্রথম যে কারণটি সাধারণত উল্লিখিত ত্রুটির কারণ হিসাবে দেখা যায় তা হল পুরানো Sims 4, যেটি নতুন সফ্টওয়্যার সংস্করণগুলির সাথে নিয়মিত আপডেট না হলে অনেক সমস্যা হতে পারে৷
  • যদি সিস্টেমের প্রয়োজনীয়তাগুলি পূরণ না হয়, তাহলে এটি সিমস 4 ভিডিও কার্ডের ত্রুটির কারণ হতে পারে৷
  • কম্পিউটার ত্রুটির ফলে গেম ফ্রিজিং বা Sims 4 এর সাথে ভিডিও কার্ডের ত্রুটির মতো সমস্যাও হতে পারে। সিস্টেমের পাওয়ার সাইক্লিংয়ের সাহায্যে এই সমস্যাটি সমাধান করা সহজ।
  • একটি দূষিত বা সমস্যাযুক্ত Windows আপডেট আপনার সিস্টেম কীভাবে কাজ করে এবং এর কার্যকারিতা নিয়েও সমস্যা সৃষ্টি করতে পারে৷
  • সিমস 4-এর মতো কিছু গেম আপনার সিস্টেমে সঠিকভাবে কাজ না করার একটি কারণও পুরানো গ্রাফিক্স ড্রাইভার৷
  • সিস্টেম প্রয়োজনীয়তা ছাড়াও, গেম সফ্টওয়্যারটি আপনার সিস্টেমের সফ্টওয়্যারের সাথে মেলে তা নিশ্চিত করাও গুরুত্বপূর্ণ কারণ সামঞ্জস্যের সমস্যা হতে পারে৷ আপনি এই ধরনের ক্ষেত্রে সামঞ্জস্য মোড চালানোর চেষ্টা করতে পারেন।
  • অরিজিন হল একটি প্রধান প্ল্যাটফর্ম যেখানে Sims 4 খেলা হয়। প্ল্যাটফর্মটি একটি বিকল্প সরবরাহ করে যেখানে আপনি গেমের ভিতরে অরিজিন সক্ষম করতে পারেন। এই বৈশিষ্ট্যটি গেমের সাথে সমস্যা সৃষ্টির জন্য রিপোর্ট করা হয়েছে এবং Sims 4 ভিডিও কার্ডের ত্রুটি এড়াতে এটিকে নিষ্ক্রিয় করার জন্য এটি সর্বোত্তম পরামর্শ দেওয়া হয়েছে৷
  • উল্লিখিত ত্রুটির জন্য রিপোর্ট করা শেষ কারণ হল উইন্ডোড মোড। এতে, Sims 4 শুধুমাত্র ত্রুটির কারণে উইন্ডো মোডে সঠিকভাবে কাজ করতে দেখা গেছে।

কোনো সমস্যা ছাড়াই Sims 4 চালু করতে বেশ কিছু পদ্ধতি আপনাকে সাহায্য করতে পারে। কিন্তু আমরা তাদের সাথে শুরু করার আগে নিশ্চিত হয়ে নিন যে গেমটি চালানোর জন্য আপনার কাছে একটি শক্তিশালী ইন্টারনেট সংযোগ রয়েছে এবং আপনি আপনার সিস্টেমে একজন প্রশাসক হিসাবে লগ ইন করেছেন। উল্লিখিত প্রয়োজনীয়তাগুলি পূরণ হয়ে গেলে, আপনি নীচে দেওয়া সংশোধনগুলি দিয়ে শুরু করতে পারেন:

সিমস 4 চালানোর জন্য সিস্টেমের প্রয়োজনীয়তা

প্রথমেই মনে রাখতে হবে যে আপনার সিস্টেমটি সিমস 4 চালানোর জন্য প্রয়োজনীয় ন্যূনতম প্রয়োজনীয়তাগুলি পূরণ করে কিনা তা পরীক্ষা করা। এই প্রয়োজনীয়তাগুলি নিশ্চিত করে যে গেমটি যে ডিভাইসে খেলা হবে তার হার্ডওয়্যারের সাথে সামঞ্জস্যপূর্ণ। গেমটিকে শুধুমাত্র ন্যূনতম প্রয়োজনীয়তাগুলি পূরণ করতে হবে তবে দক্ষতার সাথে গেমটি চালানোর জন্য এটি সর্বদা প্রস্তাবিত প্রয়োজনীয়তাগুলি পূরণ করার পরামর্শ দেওয়া হয়৷

  • CPU -এর জন্য প্রয়োজনীয় ন্যূনতম প্রয়োজনীয়তা সিমস 4 চালানোর জন্য হল Intel Core 2 Duo E4300 বা AMD Athlon 64 X 2 4000+ (একীভূত গ্রাফিক্স ব্যবহার করলে 2.0 GHz ডুয়াল কোর প্রয়োজন) যেখানেIntel Core i5-750 বা AMD Athlon X4 প্রস্তাবিত প্রয়োজনীয়তা।
  • RAM ন্যূনতম প্রয়োজনীয়তার জন্য প্রয়োজন 2 GB যখন প্রস্তাবিত হয় 4 GB .
  • এর পরে আসে অপারেটিং সিস্টেম যা হল Windows XP ন্যূনতম প্রয়োজনীয়তার জন্য এবং 64-বিট উইন্ডোজ 7, ​​8, বা 8.1 প্রস্তাবিত প্রয়োজনীয়তা অনুযায়ী।
  • পরেরটি হল ভিডিও কার্ডের প্রয়োজনীয়তা যেগুলো হলNVIDIA GeForce 6600 বা ATI Radeon X1300 বা Intel GMA X4500 সর্বনিম্ন এবংNVIDIA GeForce GTX 650 বা আরও ভাল এর জন্য প্রস্তাবিত জন্য।
  • পিক্সেল শেডার৷ সর্বনিম্ন প্রয়োজনীয়তার জন্য হল 3.0 এবং প্রস্তাবিত হল 5.0 .
  • Vertex shader 3.0 সর্বনিম্ন এবং 5.0 এর জন্য প্রয়োজন প্রস্তাবিত জন্য।
  • একটি সাউন্ড কার্ড প্রয়োজন।
  • মুক্ত ডিস্ক স্থান প্রয়োজন 10 GB .
  • ডেডিকেটেড ভিডিও RAM 128 MB সর্বনিম্ন প্রয়োজন যখন1024 MB একটি প্রস্তাবিত প্রয়োজনীয়তা৷

পদ্ধতি 1:রাউটার পুনরায় চালু করুন

Sims 4 চালু করার সময় আপনাকে আবার ভিডিও কার্ডের ত্রুটির সম্মুখীন হতে হবে না তা নিশ্চিত করার জন্য পরবর্তী কাজটি হল আপনার সিস্টেমকে পাওয়ার সাইকেল করা এবং ইন্টারনেট সংযোগ পরীক্ষা করা। পাওয়ার সাইক্লিং সিস্টেমকে বন্ধ করতে সাহায্য করে যার ফলে অস্থায়ী কনফিগারেশন থেকে মুক্তি পাওয়া যায়। সুতরাং, কনফিগারেশনের সাথে কোন সমস্যা থাকলে, এই পদ্ধতিটি এটি সমাধান করতে সহায়তা করে। এছাড়াও, আপনার ইন্টারনেট সংযোগ এবং এটি কতটা শক্তিশালী তা পরীক্ষা করতে ভুলবেন না।

1. সরানরাউটারের পাওয়ার তার এবং সিস্টেম। এখন প্রায়5 সেকেন্ড পাওয়ার বোতাম টিপুন এবং ধরে রাখুন৷ .

2. এখন, 2-3 মিনিট অপেক্ষা করুন এবং ড্রেন শক্তি সম্পূর্ণরূপে।

3. কিছু সময় পরে, তারগুলি আবার রাউটারে প্লাগ করুন৷ এবং সিস্টেম পিসি রিবুট করতে .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম
ফটো দ্বারা আনস্প্ল্যাশে ফাইবার তুলনা করুন

4. একবার সিস্টেম চালু হলে, গেমটি চালু করুন এবং দেখুন যে সিমস 4 ভিডিও কার্ড চালু করতে অক্ষম ত্রুটিটি সমাধান করা হয়েছে।

পদ্ধতি 2:গ্রাফিক্স ড্রাইভার আপডেট করুন

Sims 4 ভিডিও কার্ডের ত্রুটি ঠিক করার পরবর্তী গুরুত্বপূর্ণ পদ্ধতি হল সিস্টেমের সমস্ত গ্রাফিক্স ড্রাইভার আপ টু ডেট আছে তা নিশ্চিত করা। গ্রাফিক্স ড্রাইভার আপডেট করা গেমটি মসৃণভাবে চলতে সাহায্য করবে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে, ভিডিও কার্ডের কোনো ত্রুটি থাকবে না। অতএব, Windows 10-এ গ্রাফিক্স ড্রাইভার আপডেট করার জন্য আমাদের গাইডের সাহায্যে আপনার ডিভাইসে আপডেট শুরু করুন।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

পদ্ধতি 3:মেরামত গেম

আপনার ডিভাইসে থাকা Sims 4-এ দূষিত গেম ফাইল থাকতে পারে যা ভিডিও গেমের ত্রুটি সৃষ্টি করছে। এই ধরনের ক্ষেত্রে, আপনাকে অরিজিনে গেমটি মেরামত করতে হবে যাতে এটি সহজে চালু হয়। আপনি নীচে উল্লিখিত পদক্ষেপগুলি ব্যবহার করে অরিজিন সফ্টওয়্যারে নিজেই এটি মেরামত করতে পারেন:

1. Windows কী টিপুন৷ , Origin টাইপ করুন এবং খুলুন এ ক্লিক করুন .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

2. এখন, My Game Library-এ ক্লিক করুন পাশের প্যানেল থেকে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

3. পরবর্তী, Sims 4 -এ ডান-ক্লিক করুন একটি মেনু খুলতে।

4. গেম মেরামত নির্বাচন করুন৷ মেনু থেকে।

5. মেরামত প্রক্রিয়া সম্পূর্ণ করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন৷

6. অবশেষে, পুনরায় শুরু করুন আপনার পিসি এবং ভিডিও কার্ড চালু করতে অক্ষম Sims 4 ত্রুটিটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করতে গেমটি আবার চালু করুন৷

পদ্ধতি 4:ইন-গেম অরিজিন অক্ষম করুন

উপরের কারণগুলির মধ্যে আলোচনা করা হয়েছে, যে বৈশিষ্ট্যটি আপনি গেমে অরিজিন সক্ষম করতে পারেন সেটি ভিডিও কার্ডের ত্রুটি শুরু করতে অক্ষম Sims 4 এর একটি বিশিষ্ট কারণ হতে পারে। যেহেতু অরিজিন হল প্রধান প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি যেখানে সিমস 4 খেলা হয়, এই বৈশিষ্ট্যটি গেমের মধ্যে বিভিন্ন অরিজিন পরিষেবাগুলি অ্যাক্সেস করার জন্য বেশ সুবিধাজনক কিন্তু এটি একটি সমস্যা সৃষ্টিকারীও হতে পারে এবং গেমটিকে পিছিয়ে দিতে বা গেম লঞ্চে হস্তক্ষেপ করতে পারে। অতএব, এই বৈশিষ্ট্যটি নিষ্ক্রিয় করা অত্যাবশ্যক হয়ে ওঠে যা নীচের পদক্ষেপগুলি ব্যবহার করে অর্জন করা যেতে পারে:

1. অরিজিন চালু করুন৷ আপনার সিস্টেমে অ্যাপ্লিকেশন।

2. তারপর, অরিজিন -এ ক্লিক করুন চিত্রিত হিসাবে উপরের বাম কোণে মেনু।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

3. এখন, অ্যাপ্লিকেশন সেটিংস  নির্বাচন করুন দেখানো হিসাবে ড্রপ-ডাউন মেনু থেকে বিকল্প।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

4. অরিজিন ইন-গেম -এ ট্যাব, অরিজিন সক্ষম করুন-এর জন্য টগল চালু করুন গেমে .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

5. অবশেষে, সংরক্ষণ করুন এ ক্লিক করুন পরিবর্তনগুলি প্রয়োগ করতে৷

পদ্ধতি 5. সামঞ্জস্য সেটিংস পরিবর্তন করুন

Sims 4 গেমটি চালু এবং খেলার সময় আপনি ভিডিও কার্ডের ত্রুটি বা অন্য কোন সমস্যার সম্মুখীন না হন তা নিশ্চিত করার একটি সহজ পদ্ধতি হল এটি সামঞ্জস্যপূর্ণ মোডে চালানো। এই পদ্ধতিটি সমস্ত পিছিয়ে যাওয়া এবং জমাট সমস্যাগুলির জন্য একটি দ্রুত সমাধান।

দ্রষ্টব্য :আপনার ডেস্কটপে একটি Sims 4 শর্টকাট যোগ করুন।

1. Sims 4 -এ ডান-ক্লিক করুন আপনার ডেস্কটপে শর্টকাট এবং প্রপার্টি এ ক্লিক করুন .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

2. সামঞ্জস্যতা -এ নেভিগেট করুন৷ ট্যাব করুন এবং এর জন্য সামঞ্জস্যপূর্ণ মোডে এই প্রোগ্রামটি চালান চেক করুন বক্স।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

3. এখন, আপনার অপারেটিং সিস্টেম নির্বাচন করুন ড্রপ-ডাউন মেনু থেকে, এই ক্ষেত্রে, এটি উইন্ডোজ 8।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

4. তারপর, আবেদন করুন এ ক্লিক করুন করা পরিবর্তনগুলি সংরক্ষণ করতে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

5. অবশেষে, ঠিক আছে নির্বাচন করুন প্রস্থান করতে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

পদ্ধতি 6:উইন্ডো মোডে গেম চালান

তালিকার পরবর্তী পদ্ধতি হল উইন্ডোড মোডে গেমটি চালানো। সিমস 4-এ সমস্যাটির মুখোমুখি হওয়া সম্ভব যেখানে এটি অভ্যন্তরীণ সেটিংসের কারণে বা কোনও বাহ্যিক কারণের কারণে ফুল-স্ক্রিন মোডে চালানো যাবে না। উইন্ডোড মোড এইভাবে গেম প্লেয়ারদের সিমস 4 ভিডিও কার্ডের ত্রুটি ছাড়াই এটি চালাতে সহায়তা করে। উইন্ডোড মোডে Sims 4 চালানোর জন্য নিম্নলিখিত পদক্ষেপগুলি ব্যবহার করুন:

1. Sims 4 শর্টকাট -এ ডান-ক্লিক করুন আপনার ডেস্কটপে এবং প্রপার্টি-এ ক্লিক করুন .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

2. এখন, শর্টকাট খুলুন ট্যাব করুন এবং একটি –w যোগ করুন লক্ষ্যে বার।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

3. পরবর্তী, প্রয়োগ করুন নির্বাচন করুন৷ এবং ঠিক আছে এ ক্লিক করুন .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

4. এখন, Sims 4 ভিডিও কার্ডের ত্রুটি সমাধান করা হয়েছে কিনা তা দেখতে আবার Sims 4 চালু করুন৷

পদ্ধতি 7:মোড অক্ষম করুন

মোডগুলি দুর্দান্ত সামগ্রী যুক্ত করে Sims 4-এ গেমিং অভিজ্ঞতা উন্নত করতে সহায়তা করে। মোডগুলি ব্যবহারকারীকে গেমের বৈশিষ্ট্যগুলি অ্যাক্সেস করতে সহায়তা করে যা সাধারণত পাওয়া যায় না। কিন্তু কখনও কখনও মোডগুলি গেমের জন্য সমস্যা তৈরি করতে পারে, যার মধ্যে একটি হল ভিডিও কার্ডের ত্রুটি, তাই, এই ধরনের ক্ষেত্রে মোডগুলি অক্ষম করাই সেরা পছন্দ৷

1. ফাইল এক্সপ্লোরার খুলুন৷ আপনার সিস্টেমে Windows + E টিপে কী একসাথে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

2. Sims 4 ইনস্টলেশন ফোল্ডার সনাক্ত করুন৷ .

3. এটি খুলুন এবং Sims 4 অনুসন্ধান করুন৷ Mods ফোল্ডার .

4. Mods ফোল্ডার নির্বাচন করুন৷ এবং বোতামে সরান ক্লিক করুন .

5. ডেস্কটপ নির্বাচন করুন৷ এতে সরান এর ভিতরে ড্রপ-ডাউন মেনু।

6. এখন, পিসি রিবুট করুন এবং গেমটি চালু করে ত্রুটিটি পরীক্ষা করুন। আপনি যদি এখনও সমস্যার সম্মুখীন হন, তাহলে পরবর্তী পদ্ধতি ব্যবহার করে দেখুন।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

পদ্ধতি 8:গ্রাফিক্স কার্ড সেটিংস পরিবর্তন করুন

ভিডিও কার্ডের সমস্যা সমাধানের জন্য আপনার গ্রাফিক্স কার্ডের জন্য একটি গেমিং প্রোফাইল তৈরি করা আমরা শেষ যে পদ্ধতিটি দেখেছি। আপনার গেমিং অভিজ্ঞতা বাড়ানোর জন্য এবং কোনো ত্রুটি ছাড়াই গেমটি চালানোর জন্য আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার গেমটি গ্রাফিক্স কার্ডে চলে। এটি এমন পিসি ব্যবহারকারীদের সাপেক্ষে যাদের কাছে একটি গ্রাফিক্স কার্ডের সাথে একটি গ্রাফিক্স চিপ রয়েছে যার একটি ডেডিকেটেড মেমরি রয়েছে৷ নিম্নলিখিত পদক্ষেপগুলি আপনাকে আপনার GPU-এর জন্য একটি উচ্চ-পারফরম্যান্স গেমিং প্রোফাইল তৈরি করতে সাহায্য করবে:

1. Windows কী টিপুন৷ , NVIDIA কন্ট্রোল প্যানেল টাইপ করুন এবং খুলুন এ ক্লিক করুন .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

2. এখন, 3D সেটিংস পরিচালনা করুন এ ক্লিক করুন৷ পাশের মেনু থেকে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

3. প্রোগ্রাম সেটিংস-এ ক্লিক করুন ট্যাব।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

4. পরবর্তী, যোগ করুন এ ক্লিক করুন৷ এবং The Sims 4-এর জন্য এক্সিকিউটেবল নির্বাচন করুন .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

5. এখন, এই প্রোগ্রামের জন্য সেটিংস নির্দিষ্ট করুন -এর অধীনে বিভাগে, সনাক্ত করুন এবং পাওয়ার ম্যানেজমেন্ট মোড-এ ক্লিক করুন .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

6. এটিকে সর্বাধিক কর্মক্ষমতা পছন্দ করুন এ সেট করুন৷ বিকল্প।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

7. প্রয়োগ করুন -এ ক্লিক করুন করা পরিবর্তনগুলি সংরক্ষণ করতে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

পদ্ধতি 9:অরিজিন পুনরায় ইনস্টল করুন

যদি কিছুই আপনার সাথে মানানসই না হয় এবং আপনি এখনও ভিডিও কার্ড সমস্যা শুরু করতে না পারলে Sims 4 এর সাথে লড়াই করছেন তাহলে অরিজিন পুনরায় ইনস্টল করা সহায়ক হতে পারে। কখনও কখনও, দুর্নীতিগ্রস্ত অরিজিন ইনস্টলেশন গেমগুলির কাজ এবং লঞ্চে হস্তক্ষেপ করতে পারে। সুতরাং, আপনার লগ-ইন বিশদ সংরক্ষণ করুন, অন্য কোনো স্থানে Sims 4 ফোল্ডারটি অনুলিপি করুন এবং নতুনভাবে পুনরায় ইনস্টল করতে অ্যাপ্লিকেশনটি আনইনস্টল করুন। অ্যাপটি আনইনস্টল হয়ে গেলে নিচের ধাপগুলো অনুসরণ করুন:

1. Windows কী টিপুন , কন্ট্রোল প্যানেল  টাইপ করুন এবং খুলুন-এ ক্লিক করুন .

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

2. দেখুন> বিভাগ সেট করুন , তারপর একটি প্রোগ্রাম আনইনস্টল করুন-এ ক্লিক করুন প্রোগ্রামগুলি-এর অধীনে দেখানো হিসাবে মেনু।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

3. এখন, অরিজিন  নির্বাচন করুন তালিকা থেকে এবং আনইন্সটল -এ ক্লিক করুন দেখানো হয়েছে।

4. আবার, আনইন্সটল-এ ক্লিক করুন নিশ্চিত করতে।

5. এখন, আনইনস্টল করুন-এ ক্লিক করুন অরিজিন আনইনস্টল-এ বোতাম উইজার্ড।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

6.  অরিজিন আনইনস্টল প্রক্রিয়া-এর জন্য অপেক্ষা করুন সম্পূর্ণ করতে হবে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

7. অবশেষে, Funish-এ ক্লিক করুন আপনার ডিভাইস থেকে অ্যাপটি সরাতে এবং তারপরে পুনরায় চালু করুন আপনার কম্পিউটার।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

8. Windows এর জন্য ডাউনলোড করুন-এ ক্লিক করে এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে অরিজিন ডাউনলোড করুন বোতাম, যেমন দেখানো হয়েছে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

9. ডাউনলোড সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন এবং ডাউনলোড করা ফাইল চালান৷ এটিতে ডাবল ক্লিক করে।

10. এখানে, ইন্সটল অরিজিন-এ ক্লিক করুন চিত্রিত হিসাবে।

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

11. স্থান ইনস্টল করুন… নির্বাচন করুন এবং আপনার প্রয়োজন অনুযায়ী অন্যান্য বিকল্পগুলি সংশোধন করুন।

12. এরপর, অন্তিম ব্যবহারকারী লাইসেন্স চুক্তি চেক করুন এটি গ্রহণ করতে এবং চালিয়ে যান এ ক্লিক করুন নীচের চিত্রিত হিসাবে.

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

13. সর্বশেষ সংস্করণ এর উৎপত্তি দেখানো হিসাবে ইনস্টল করা হবে৷

সিমস 4 ফিক্স করার 9 উপায় ভিডিও কার্ড শুরু করতে অক্ষম

এখন, অ্যাপ্লিকেশনটি রিফ্রেশ করুন, এবং একবার এটি গেমটি সনাক্ত করার পরে, ত্রুটির সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করতে এটি চালু করুন৷

প্রস্তাবিত:

  • ফেসবুকে জন্মদিনে কী ঘটেছিল?
  • Windows 10 PC-এ PUBG সাউন্ড সমস্যার সমাধান করুন
  • কিভাবে মাইনক্রাফ্টে ক্যাম্প ফায়ার করা যায়
  • Windows 10-এ ভ্যালোরেন্ট গ্রাফিক্স ড্রাইভার ক্র্যাশ করা ঠিক করুন

আমরা আশা করি যে আমাদের গাইড আপনাকে সিমস 4 ভিডিও কার্ড চালু করতে অক্ষম সমাধানে পুঙ্খানুপুঙ্খভাবে সাহায্য করেছে ত্রুটি. নীচের মন্তব্য বিভাগে আমাদের জানান যে কোন একটি পদ্ধতি আপনাকে সবচেয়ে বেশি সাহায্য করেছে। আমাদের পড়ার জন্য আপনি আপনার প্রশ্ন বা মূল্যবান পরামর্শও পাঠাতে পারেন।


  1. CS GO ভিডিও সেটিংস সংরক্ষণ না করার ত্রুটি ঠিক করুন৷

  2. সিমস ঠিক করার 5 উপায় 4 আপনার ব্যবহারকারীর ডেটার বিষয়বস্তু শুরু করতে অক্ষম

  3. ফলআউট 3-এর জন্য লেখার অনুমতি পেতে অক্ষম ঠিক করুন

  4. একটি হার্ডওয়্যার সমস্যার কারণে স্ক্রীন মিররিং শুরু করতে অক্ষম ঠিক করার 8 উপায়