কম্পিউটার

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

ব্রিটিশ চ্যানেলের অনুরাগী এবং কোডি অ্যাপে সেগুলি দেখতে চান? যুক্তরাজ্যের টিভি চ্যানেল কোডি খুঁজে পাচ্ছেন না? আপনি যদি ইউকে টিভি কোডি এবং কোডি লাইভ টিভি ইউকে-এর মতো শব্দগুলি অনুসন্ধান করে থাকেন, তাহলে নিশ্চিত হন যে আপনি সঠিক ফলাফল পেয়েছেন। এই নিবন্ধটির লক্ষ্য আপনাকে 12টি জনপ্রিয় ইউকে টিভি কোডি চ্যানেলের একটি তালিকা প্রদান করা যা আপনার ডিভাইসে কোডি অ্যাপে যোগ করা যেতে পারে। আপনার প্রিয় চ্যানেল বাছাই করতে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

12 সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

নীচে সেরা ইউকে টিভি কোডি চ্যানেলগুলির তালিকা রয়েছে৷

1. iPlayer WWW

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

আপনি যদি বিবিসি টিভির প্রবল অনুরাগী হন, তাহলে iPlayer WWW অ্যাড-অন আপনার জন্য। অ্যাড-অনটি ডকুমেন্টারি প্রদানে বিশেষজ্ঞ , নাটক , এবং ব্রিটিশ টিভি প্রোগ্রাম . অ্যাড-অনটি মূলত লাইভ টিভি চ্যানেলগুলিতে ফোকাস করে। অতিরিক্তভাবে, একটি বিভাগ রয়েছে যা চাহিদা অনুযায়ী সামগ্রী সরবরাহ করে। সুতরাং, আপনি যদি টেলিকাস্ট করা সামগ্রী দেখার জন্য স্যুইচ করতে চান তবে আপনি এই অ্যাড-অনটি ব্যবহার করতে পারেন। উল্লেখযোগ্য সুবিধা হল এটি হাই-ডেফিনিশন মানের একটি ছবি প্রদান করে যা এটিকে সমস্ত প্ল্যাটফর্মে স্ট্রিমিংয়ের জন্য উপযুক্ত করে তোলে। এছাড়াও, অ্যাড-অন সম্পূর্ণ বিনামূল্যে এবং আইনি। এই অ্যাড-অন ব্যবহার করার জন্য আপনার একটি বিবিসি অ্যাকাউন্ট থাকা প্রয়োজন। অ্যাড-অন ব্যবহার করার একমাত্র সীমাবদ্ধতা হল স্ট্রিমিংয়ের জন্য ইউকে অবস্থান সেট আপ করতে ডিভাইসটির প্রয়োজন। কোডি অ্যাপে iPlayer WWW অ্যাড-অন ইনস্টল করতে এখানে দেওয়া লিঙ্কে ক্লিক করুন।

2. ITV লাইভ

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

আইটিভি লাইভ ইউকে টিভি কোডি অ্যাড-অনগুলির মধ্যে একটি যা নাটক পাগলদের জন্য পছন্দ করা হয়। সুতরাং, আপনি যদি একজন ব্যক্তি হন, যিনি সোপ অপেরা দেখতে ভালবাসেন অথবা নাটক , এই আপনার প্রিয় হতে পারে. অ্যাড-অনটিতে সমস্ত সিরিজের জন্য বিভাগ রয়েছে এবং সম্ভবত এটি একটি OTT ওয়েবসাইটের সমতুল্য যা শুধুমাত্র বিনোদন মিডিয়া প্রদানের উপর ফোকাস করে। এই অ্যাড-অনের জন্য আপনার ডিভাইসটিকে যুক্তরাজ্যের একটি সার্ভারের সাথে সংযুক্ত করতে হবে। আপনার ডিভাইসে ITV লাইভ অ্যাড-অন ইনস্টল করতে, এই বিভাগে দেওয়া লিঙ্কে ক্লিক করুন।

3. ইউকে তুর্ক প্লেলিস্ট

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

অল-ইন-ওয়ান অ্যাড-অনগুলির মধ্যে একটি হল ইউকে তুর্ক প্লেলিস্ট। এর নাম অনুসারে, এটিতে আগে স্ট্রিম করা সমস্ত সামগ্রী ফাইলের প্লেলিস্ট রয়েছে এবং ব্যবহারকারীরা কেবল ক্লিক করে ফাইলগুলি অ্যাক্সেস করতে পারে। এই অ্যাড-অনের জন্য আপনার ডিভাইসটি ইউকেতে সেট করা প্রয়োজন নেই, যার মানে আপনি যে কোনও জায়গায় সামগ্রী স্ট্রিম করতে পারেন। অ্যাড-অন, তবে, অনানুষ্ঠানিকভাবে চ্যানেলগুলি থেকে তথ্য টেনে আনে এবং এটি সাধারণত কাজ করে না।

4. 9 এর 7

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

9-এর মধ্যে 7 অ্যাড-অন হল মিডিয়া বিষয়বস্তু স্ট্রিম করার জন্য জনপ্রিয় অ্যাড-অনগুলির মধ্যে একটি। অ্যাড-অনে বিভিন্ন বিভাগের মিডিয়া বিষয়বস্তু রয়েছে যেমন চলচ্চিত্র, টিভি শো এবং আরও অনেক কিছু। IPTV স্ট্রিমিংয়ের জন্য একটি বিভাগও রয়েছে৷ অথবা ইন্টারনেট প্রোটোকল টিভি . এগুলির সাথে, আপনি বাচ্চাদের, খেলাধুলা, ডকুমেন্টারি, সংবাদ, খাদ্য, সঙ্গীত ইত্যাদির মতো বিভিন্ন বিভাগের বিষয়বস্তু দেখতে পারেন৷ অ্যাড-অন ব্যবহারের একটি সীমাবদ্ধতা হল মুভি দেখার জন্য আপনাকে আরও কয়েকটি অ্যাড-অন ইনস্টল করতে হবে। . আপনি প্রদত্ত লিঙ্কে ক্লিক করে 9টির মধ্যে 7টি অ্যাড-অন ইনস্টল করতে পারেন।

5. টিভি এবং আরও কিছু দেখুন

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

ক্যাচ আপ টিভি অ্যান্ড মোর হল একটি ইউকে টিভি কোডি অ্যাড-অন যা আপনাকে আইনিভাবে সামগ্রী স্ট্রিম করতে দেয়। অ্যাড-অনটি মূলত লাইভ টিভি চ্যানেলগুলির অন্তর্ভুক্ত এবং খেলাধুলা-এর উপর আরও বেশি ফোকাস করে এবং সংবাদ . এটি কোডি অফিসিয়াল রিপোজিটরি থেকে ইনস্টল করা যেতে পারে এবং অ্যাড-অন ব্যবহার করা নিরাপদ। এছাড়াও, এটি নতুন ভিডিওগুলিকে সরিয়ে দেয় এবং আপনাকে এই সর্বশেষ ভিডিওগুলি সম্পর্কে জানতে দেয়। অ্যাড-অনের প্রধান অসুবিধা হল এতে সীমিত সংখ্যক চ্যানেল রয়েছে। আপনি বিভাগে লিঙ্কটি ব্যবহার করে ক্যাচ আপ টিভি এবং আরও অ্যাড-অন ইনস্টল করতে পারেন।

6. জুমো টিভি

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

Xumo TV UK TV কোডি অ্যাড-অন হল স্ট্রিমিং কন্টেন্টের জন্য উপলব্ধ সবচেয়ে নিরাপদ অ্যাড-অনগুলির মধ্যে একটি। অ্যাস-অনের জন্য আপনার স্ট্রিমিংয়ের জন্য নিবন্ধিত লগইন করার প্রয়োজন নেই। আপনি অন-ডিমান্ড এবং লাইভ টিভি চ্যানেল উভয়ই সম্পূর্ণ বিনামূল্যে অ্যাক্সেস করতে পারবেন। উপরন্তু, এটির একটি ইলেক্ট্রনিক প্রোগ্রাম গাইড রয়েছে৷ অথবা EPG রেফারেন্স উদ্দেশ্যে। বেশিরভাগ সম্প্রচার রাজনীতি এবং রিয়েলিটি টিভি থেকে হয়। ভিডিওটি হাই-ডেফিনিশনে উপলব্ধ। এটি একটি আইনি অ্যাড-অন এবং আপনাকে তাৎক্ষণিকভাবে স্ট্রিম করার অনুমতি দেয়। কোনো ঝামেলা ছাড়াই স্ট্রিম করার জন্য অ্যাড-অনটির একটি ভিপিএন পরিষেবা প্রয়োজন। প্রধান সীমাবদ্ধতা হল অ্যাড-অনটি বিজ্ঞাপন-সমর্থিত, তাই স্ট্রিমিং করার সময় আপনি বিজ্ঞাপন দ্বারা বাধাগ্রস্ত হতে পারেন। আরেকটি বৈশিষ্ট্য হল যে এটি আপনাকে মুভি এবং স্পোর্টস স্ট্রিম করার জন্য কয়েকটি অ্যাড-অন ইনস্টল করার অনুরোধ জানাতে পারে। এখানে ক্লিক করে Xumo TV অ্যাড-অন ইনস্টল করুন।

7. লাইভ টিউব

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

লাইভ টিউব সাম্প্রতিক সময়ে উপলব্ধ সেরা অ্যাড-অনগুলির মধ্যে একটি। এটি YouTube-এর একটি অংশ এবং এটি প্রধানত লাইভ স্ট্রিমিং-এ ফোকাস করে৷ . অ্যাড-অনটি খেলাধুলা এবং চলচ্চিত্রের জন্য একটি দুর্দান্ত পছন্দ। এর মানে হল যে আপনার কাছে সব সময় দেখার জন্য কোনো লাইভ কন্টেন্ট থাকবে। তাছাড়া, আপনি অ্যাড-অনে রেকর্ডিং হিসাবে পূর্বে স্ট্রিম করা সামগ্রী দেখতে পারেন। অ্যাড-অন বিশ্বব্যাপী অ্যাক্সেস করা যেতে পারে এবং কোন অবস্থানের সীমাবদ্ধতা নেই। অ্যাড-অন ব্যবহার করার প্রধান সীমাবদ্ধতা হল এটি কোডি অ্যাপের সর্বশেষ সংস্করণগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। বিনামূল্যে লাইভ টিউব অ্যাড-অন ইনস্টল করুন৷

8. নিউজঅন

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

আপনি যদি আপডেট থাকতে চান এবং লাইভ নিউজ দেখতে চান , তারপর NewsOn হল একটি অ্যাড-অন যা আপনার ডিভাইসে ইনস্টল করতে হবে। অ্যাড-অনটি খবরের আপডেট দেয় এবং সমস্ত অঞ্চলে স্থানীয় সংবাদকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। আরেকটি উল্লেখযোগ্য সুবিধা হল আপনি কেবল সাবস্ক্রিপশনের প্রয়োজন ছাড়াই এই অ্যাড-অনটি ব্যবহার করতে পারেন। আপনার কোডি অ্যাপের জন্য NewsOn অ্যাড-অন ইনস্টল করতে, এখানে দেওয়া লিঙ্কে ক্লিক করুন।

এটি ফিটনেস এবং ওয়ার্কআউটের জন্য সেরা 5 সেরা কোডি অ্যাড-অনগুলি পড়তে আগ্রহী হতে পারে৷

9. রেড বুল টিভি

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

আপনি যদি একটি UK TV কোডি চ্যানেল খুঁজছেন যেখানে কোন ভূ-অবস্থান সীমাবদ্ধতা নেই , আপনি Red Bull TV অ্যাড-অন যোগ করতে পারেন। এই অ্যাড-অনটি প্রাথমিকভাবে সার্ফিং, বাইকিং, গেমিং এবং আরও অনেক কিছুর মতো সব ধরনের খেলার উপর ফোকাস করে। একটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল চ্যানেলটি শীঘ্রই মূল টিভি শো যোগ করতে পারে। এখানে দেওয়া লিঙ্কে ক্লিক করে রেড বুল টিভি অ্যাড-অন ইনস্টল করুন।

10. নিউজম্যাক্স টিভি

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

আপনি যদি সর্বশেষ সংবাদ আপডেটের শীর্ষে থাকতে চান তবে আপনি Newsmax TV অ্যাড-অন বেছে নিতে পারেন। এটি প্রাথমিকভাবে একটিকেবল টিভি চ্যানেল ছিল এবং অ্যাড-অন আপনাকে সারা বিশ্বে সংবাদ সামগ্রী স্ট্রিম করতে দেয়। এর মানে হল অ্যাড-অন ব্যবহার করার জন্য কোনও অবস্থানের সীমাবদ্ধতা নেই। প্রধান অসুবিধাগুলির মধ্যে অ্যাড-অন কোডি অ্যাপের নতুন সংস্করণগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ নয়। অ্যাড-অন ব্যবহার করার আরেকটি সীমাবদ্ধতা হল এটির শুধুমাত্র একটি চ্যানেল আছে এবং আপনি অন্য চ্যানেলে যেতে পারবেন না। কোডি অ্যাপে নিউজম্যাক্স টিভি অ্যাড-অন ইনস্টল করতে এখানে দেওয়া লিঙ্কে ক্লিক করুন।

11. USTVGO

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

ইউএসটিভিজিও একটি আইপিটিভি অ্যাড-অন এবং নিউজ চ্যানেল সমর্থন করে। এটি আরেকটি ইউকে টিভি কোডি অ্যাডন। এটি সম্পূর্ণ ব্যবহারের জন্য বিনামূল্যে অ্যাড-অন কারণ এটি ব্যবহারকারীদের জন্য স্বীকৃত ওয়েবসাইট নিয়ে আসে। একমাত্র অসুবিধা হল এটি উচ্চ মানের গ্যারান্টি দেয় না যা USTVGO এর অফিসিয়াল ওয়েবসাইট ব্যবহার করার সময় প্রতিশ্রুতি দেওয়া যেতে পারে। প্রদত্ত লিঙ্কে ক্লিক করে আপনি USTVGO অ্যাড-অন ইনস্টল করতে পারেন।

12. ইএসপিএন

12টি সেরা ইউকে টিভি কোডি চ্যানেল

আপনি যদি এমন একজন ব্যক্তি হন যিনি খেলাধুলায় আগ্রহী, তাহলে ESPN হল আপনার জন্য সঠিক পছন্দ। সবচেয়ে জনপ্রিয় চ্যানেল ইএসপিএন কোডিতে অ্যাড-অন হিসাবেও উপলব্ধ। এই অ্যাড-অন আপনাকে অফিসিয়াল স্পোর্টস নিউজ দেখতে দেয় , এবং সব ধরনের খেলাধুলা। এখানে দেওয়া লিঙ্কটি ব্যবহার করে অ্যাড-অন ইএসপিএন ইনস্টল করুন।

প্রস্তাবিত:

  • 19 সেরা বিনামূল্যের GIF সম্পাদক
  • কোডি ফিউশন রিপোজিটরির জন্য সেরা 10টি বিকল্প
  • উন্নত ব্যবহারকারীদের জন্য উইন্ডোজের 6 সেরা বিনামূল্যের বিকল্প
  • নবস এবং নের্ডসের 8 সেরা বিকল্প

আপনি নিশ্চয়ই ইউকে টিভি কোডির তালিকা জানেন চ্যানেল এই নিবন্ধটি আপনাকে ইউকে টিভি কোডির জন্য অ্যাড-অন ইনস্টল করতে সহায়তা করবে। কোডি লাইভ টিভি ইউকে-এর ফলাফলের জন্য এখানে দেওয়া অ্যাড-অনগুলি ইনস্টল করে আপনি লাইভ টিভি প্রোগ্রামগুলি দেখতে পারেন। আপনার পরামর্শ দিন এবং আমাদের উত্তর দেওয়ার জন্য দয়া করে মন্তব্য বিভাগে আপনার প্রশ্নগুলি পোস্ট করুন৷


  1. 20 সেরা আফটার ইফেক্টস বিকল্প

  2. কোডিতে সুপাররেপো কীভাবে ইনস্টল করবেন

  3. কোডিতে 3D সিনেমার জন্য সেরা 10 সেরা অ্যাড অন

  4. পিসির জন্য 12 সেরা অ্যান্ড্রয়েড ওএস