কম্পিউটার

ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না

অনেক NVIDIA গ্রাফিক্স কার্ড ব্যবহারকারী কন্ট্রোল প্যানেল না খোলার বিষয়ে রিপোর্ট করেছেন। এই সমস্যাটি উইন্ডোজ 7 থেকে 10 পর্যন্ত বেশ কয়েকটি উইন্ডোজ সংস্করণ জুড়ে ছড়িয়ে পড়েছে। স্টার্ট মেনু থেকে NVIDIA কন্ট্রোল প্যানেল খোলার সমস্ত প্রচেষ্টা নিরর্থক প্রমাণিত হয়েছে। এছাড়াও, উইন্ডোজ আপডেট চেক করা দেখায় যে আপনার ড্রাইভারগুলি আপ টু ডেট আছে যখন তারা সত্যিই নয়৷

এই নিবন্ধে, আমরা এই সমস্যার কয়েকটি সমাধানের পরামর্শ দেব। আমরা ওয়েবসাইটে নতুন গ্রাফিক্স কার্ড ড্রাইভারগুলি আপডেট এবং পুনরায় ইনস্টল করার চেষ্টা করব, যা বেশিরভাগ মানুষের জন্য কাজ করে৷ এছাড়াও আমরা NVIDIA ডিসপ্লে ড্রাইভার সার্ভিস চেক করার চেষ্টা করব, .NET ফ্রেমওয়ার্ক আপডেট করব, NVIDIA কন্ট্রোল প্যানেল প্রসেস রিস্টার্ট করব এবং আরও কিছু সংশোধন করব৷

ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না

নিবন্ধের সমস্ত পদ্ধতি একের পর এক চেষ্টা করে দেখতে ভুলবেন না। এছাড়াও, এনভিডিয়া কন্ট্রোল প্যানেল অনুপস্থিত সমস্যা কিছু লোকের জন্য আলাদা।

NVIDIA কন্ট্রোল প্যানেলের সমস্যা সমাধান করুন

পদ্ধতি 1:NVIDIA ড্রাইভার পুনরায় ইনস্টল করা

প্রথম কাজটি হল এনভিডিয়া ড্রাইভার আনইনস্টল করা এবং সেইসাথে জিফোর্স এক্সপেরিয়েন্স মুছে ফেলা। এর পরে, আমরা ওয়েবসাইট থেকে ডাউনলোড করে ড্রাইভারগুলি পুনরায় ইনস্টল করব। এর জন্য:

  1. Windows + R টিপুন কী, devmgmt. টাইপ করুন msc . এটি ডিভাইস ম্যানেজমেন্ট কনসোল খুলে দেয়।
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  2. ডিভাইস ম্যানেজারে, ডিসপ্লে অ্যাডাপ্টার প্রসারিত করুন , এই বিভাগের অধীনে আপনার NVIDIA অ্যাডাপ্টারের উপর ডান-ক্লিক করুন এবং আনইনস্টল করুন ক্লিক করুন এবং এই ডিভাইসের জন্য ড্রাইভার সফ্টওয়্যার মুছুন চেক করুন , এবং তারপর ঠিক আছে ড্রাইভার অপসারণ করতে।
  3. NVIDIA ড্রাইভার পৃষ্ঠাতে যান এবং বিকল্প 1:ম্যানুয়ালি ড্রাইভার খুঁজুন এর অধীনে আপনার গ্রাফিক্স কার্ড ড্রাইভারগুলি খুঁজুন . আপনাকে আপনার গ্রাফিক্স কার্ডের ধরন, OS এবং অন্যান্য প্রাসঙ্গিক তথ্য প্রদান করতে হবে এবং তারপর অনুসন্ধান এ ক্লিক করুন আপনাকে আপনার কার্ডের জন্য সর্বশেষ ড্রাইভার সরবরাহ করার পরে, এটি ডাউনলোড করুন৷
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  4. ড্রাইভারের ডাউনলোড অবস্থানে যান এবং ইনস্টলারটি চালু করুন। ইনস্টল করার সময়, কাস্টম বিকল্প নির্বাচন করুন , এবং ক্লিন ইন্সটল নির্বাচন করুন . এটি পূর্ববর্তী ইনস্টলেশনগুলিকে আরও মুছে ফেলবে এবং সর্বশেষ কার্যকরী সংস্করণটি ইনস্টল করবে৷
  5. আপনার পিসি রিস্টার্ট করুন এবং NVIDIA কন্ট্রোল প্যানেল চালু করার চেষ্টা করুন যাতে এটি ভাল কাজ করে কিনা।

বিকল্পভাবে, আপনি ডিভাইস ম্যানেজার থেকে সরাসরি আপডেট করতে পারেন:

  1. Windows + R টিপুন কী, devmgmt. টাইপ করুন msc . এটি ডিভাইস ম্যানেজমেন্ট কনসোল খুলে দেয়।
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  2. ডিভাইস ম্যানেজারে, ডিসপ্লে অ্যাডাপ্টার প্রসারিত করুন , এই বিভাগের অধীনে আপনার NVIDIA অ্যাডাপ্টারের উপর ডান-ক্লিক করুন এবং ড্রাইভার সফ্টওয়্যার আপডেট করুন ক্লিক করুন। এবং তারপর আপডেট করা ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন ক্লিক করুন৷ .
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  3. ড্রাইভার আপডেট করা শেষ করার পরে, আপনার পিসি রিস্টার্ট করুন NVIDIA কন্ট্রোল প্যানেল চালু করার চেষ্টা করুন এটি চালু হয়েছে কিনা তা যাচাই করতে৷

পদ্ধতি 2:NVIDIA ডিসপ্লে ড্রাইভার পরিষেবা

NVIDIA ডিসপ্লে ড্রাইভার সার্ভিস কন্ট্রোল প্যানেল চালু করার জন্য দায়ী। যেহেতু এটি একটি নির্ভরতা, তাই সমস্যা সমাধানের জন্য এটি নিচে থাকলে বা পুনরায় চালু করার চেষ্টা করুন।

  1. Windows + R টিপুন রান প্রম্পট খুলতে আপনার কীবোর্ডের কী। পরিষেবা টাইপ করুন msc এবং পরিষেবা কনসোল খুলতে এন্টার চাপুন।
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  2. পরিষেবা উইন্ডোতে, NVIDIA ডিসপ্লে ড্রাইভার সার্ভিস অনুসন্ধান করুন এবং এটিতে ডাবল ক্লিক করুন। স্টার্টআপের ধরন স্বয়ংক্রিয় সেট করুন৷ এবং তারপর পরিষেবাটি শুরু করুন যদি এটি বন্ধ হয়ে যায়।
  3. আপনি দেখতে পারেন এমন অন্যান্য NVIDIA-সম্পর্কিত পরিষেবাগুলির জন্য এটি পুনরাবৃত্তি করুন৷
  4. এখনই NVIDIA কন্ট্রোল প্যানেল খোলার চেষ্টা করুন এটি এই সময়ে খোলে কিনা তা নিশ্চিত করতে৷

পদ্ধতি 3:NVIDIA কন্ট্রোল প্যানেল প্রক্রিয়া পুনরায় চালু করা

উপরের পদ্ধতির মতই, কন্ট্রোল প্যানেলটি খুলতে পারে কিন্তু প্রক্রিয়াটি বন্ধ না হওয়া পর্যন্ত চালু করতে ব্যর্থ হতে পারে এবং পুনরায় চালু করতে পারে। আসুন নিচের ধাপগুলো ব্যবহার করার চেষ্টা করি।

  1. Ctrl + Shift + Esc টিপুন টাস্ক ম্যানেজার চালু করতে আপনার কীবোর্ডে।
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  2. আরো বিশদ বিবরণ-এ ক্লিক করুন এবং প্রক্রিয়াগুলি নির্বাচন করুন এই ট্যাবের অধীনে, NVIDIA কন্ট্রোল প্যানেল প্রক্রিয়া অনুসন্ধান করুন৷ nviplui.exe বলা হয় . এটিতে ডান-ক্লিক করুন এবং টাস্ক শেষ করুন নির্বাচন করুন৷ .
  3. অন্যান্য প্রক্রিয়াগুলির জন্য এটি চেষ্টা করুন যেমন NVIDIA ব্যবহারকারীর অভিজ্ঞতা ড্রাইভার উপাদান (nvxdsync.exe) , যা আপনি টাস্ক ম্যানেজারে দেখতে পাবেন।
  4. আপনার ডেস্কটপ বা স্টার্ট মেনুতে যান এবং আবার কন্ট্রোল প্যানেল চালু করুন। এই সময়, এটি কাজ করা উচিত

পদ্ধতি 4:সর্বোচ্চ রেজোলিউশন সেট করুন

একজন ব্যবহারকারী তার রেজোলিউশন সর্বাধিক পরিবর্তন করে এই সমস্যাটি সমাধান করেছেন। এটি সম্ভবত এনসিপি কম রেজোলিউশনে চালু করবে না। আপনার ডিসপ্লের রেজোলিউশন কীভাবে সামঞ্জস্য করবেন তা এখানে।

  • Windows 10
  • Windows 8 এবং Lower
  1. আপনার ডেস্কটপে ডান-ক্লিক করুন এবং ডিসপ্লে সেটিংস নির্বাচন করুন .
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  2. ডিসপ্লে সেটিংসে, আপনার পিসির রেজোলিউশন পরিবর্তন করুন এবং এটি একটি উচ্চতর মান সেট করুন। সাধারণত, একটি প্রস্তাবিত মান নির্দেশিত হবে, যা আপনি চয়ন করতে পারেন৷
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  1. ডেস্কটপে ডান-ক্লিক করুন এবং স্ক্রিন রেজোলিউশন নির্বাচন করুন . অথবা Windows Key + R টিপুন , cpl টাইপ করুন এবং এন্টার চাপুন। আপনাকে রেজোলিউশন সেটিংসে নিয়ে যাওয়া হবে।
  2. রেজোলিউশন এর পাশের ক্ষেত্রটিতে ক্লিক করুন ড্রপ-ডাউন তালিকা প্রদর্শন করতে। Windows 7-এ, এটি একটি উল্লম্ব স্লাইডার যা আপনাকে একটি বোতাম উপরে বা নিচে টেনে আনতে বা রেজোলিউশন বাড়াতে বা কমাতে দেয়।
  3. আপনার কম্পিউটারের স্ক্রিনের জন্য সর্বোচ্চ রেজোলিউশন বেছে নিন।
  4. ঠিক আছে এ ক্লিক করুন এবং যখন আপনাকে জিজ্ঞাসা করা হয় তখন পরিবর্তনগুলি রাখুন৷

এটি এখন কাজ করে কিনা তা দেখতে আবার কন্ট্রোল প্যানেল চালু করার চেষ্টা করুন৷

পদ্ধতি 5:রেজিস্ট্রি ফিক্স

যদি এখন পর্যন্ত আপনি একটি সমাধান খুঁজে না পান, আপনার এই রেজিস্ট্রি ফিক্স চেষ্টা করা উচিত। বরাবরের মতো, আপনার রেজিস্ট্রি পরিবর্তন করার সময় সতর্ক থাকুন। এই পদ্ধতিতে এগিয়ে যাওয়ার আগে আপনার রেজিস্ট্রি ব্যাকআপ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

  1. Windows কী + R টিপুন রান প্রম্পট খুলতে। এখন regedit টাইপ করুন এবং Enter চাপুন রেজিস্ট্রি এডিটর খুলতে। যদি আপনাকে UAC প্রম্পটের মাধ্যমে অ্যাক্সেস মঞ্জুর করতে বলা হয়, তাহলে তা গ্রহণ করুন।
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  2. নিম্নলিখিত কীটিতে নেভিগেট করুন:
    HKEY_CLASSES_ROOT\Directory\Background\ContextMenuHandler
  3. NvCplDesktop Context সনাক্ত করুন , এটিতে ডান-ক্লিক করুন এবং মুছুন নির্বাচন করুন .
  4. এখন নিম্নলিখিতটিতে নেভিগেট করুন:
    HKEY_CLASSES_ROOT\Directory\Background\shell
  5. শেল-এ ডান-ক্লিক করুন এবং একটি নতুন> কী যোগ করুন Nvidia কন্ট্রোল প্যানেল নামের সাথে .
  6. Nvidia কন্ট্রোল প্যানেল -এ ডান-ক্লিক করুন এবং একটি নতুন> কী যোগ করুন command নামের সাথে .
  7. ডিফল্ট মানটিতে ডাবল ক্লিক করুন, কী প্রদান করুন C:\Windows\System32\nvcplui.exe, এবং ঠিক আছে ক্লিক করুন .
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  8. আপনার পিসি রিস্টার্ট করুন এবং কন্ট্রোল প্যানেল চালু করার চেষ্টা করুন, যা আপনি এখন ডেস্কটপে ডান-ক্লিক করে এবং এনভিডিয়া কন্ট্রোল প্যানেল নির্বাচন করে করতে পারেন। .

পদ্ধতি 6:.NET ফ্রেমওয়ার্ক আপডেট করা এবং VC++ পুনরায় বিতরণযোগ্য

NVIDIA অ্যাপ্লিকেশনগুলি .NET ফ্রেমওয়ার্ক এবং VC++ পুনরায় বিতরণযোগ্য এ চলে। আপনি এখান থেকে .NET ফ্রেমওয়ার্কের সর্বশেষ সংস্করণ এবং এখান থেকে ভিজ্যুয়াল C++ এর সর্বশেষ সংস্করণটি নিতে এবং ইনস্টল করতে পারেন।

বিকল্পভাবে, আপনি স্টার্ট টিপে একটি উইন্ডোজ আপডেট চালাতে পারেন বোতাম, Windows Updates টাইপ করুন এবং এন্টার টিপুন এবং অবশেষে আপডেটের জন্য অনুসন্ধান করুন ক্লিক করুন .

পদ্ধতি 7:দ্রুত বুট বন্ধ করুন

UEFI-ভিত্তিক ফার্মওয়্যারে একটি দ্রুত বুট বৈশিষ্ট্য রয়েছে যা পিসিকে দ্রুত শুরু করতে সহায়তা করে। এর ফলে কিছু থার্ড পার্টি ড্রাইভার এবং পরিষেবা যেমন NVIDIA-এর বুট এড়িয়ে যেতে পারে এবং তাই কন্ট্রোল প্যানেল কাজ না করতে পারে।

আপনার পিসির BIOS সেটিংস লিখুন এবং কুইক স্টার্টআপ/কুইক বুট বন্ধ করুন। আপনি নিম্নলিখিত কীগুলির যেকোনো একটি ব্যবহার করে BIOS অ্যাক্সেস করতে পারেন:Esc, Delete বা F2 থেকে F8, F10 বা F12৷

পদ্ধতি 8:Nvidia ডিসপ্লে কন্টেইনার প্রক্রিয়া শেষ করুন

কিছু ক্ষেত্রে, ত্রুটি দেখানো হতে পারে কারণ এনভিডিয়া ডিসপ্লে কন্টেইনার প্রক্রিয়াটি ত্রুটিপূর্ণ হয়েছে। অতএব, এই ধাপে, আমরা টাস্ক ম্যানেজার থেকে এনভিডিয়া ডিসপ্লে কন্টেইনার প্রক্রিয়াটি শেষ করব। এর জন্য:

  1. “Ctrl” টিপুন + “Alt” + “ডেল” টাস্ক ম্যানেজার খুলতে . ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  2. “প্রক্রিয়াগুলি”-এ ক্লিক করুন উপরে ট্যাব করুন এবং “Nvidia ডিসপ্লে কন্টেইনার খুঁজতে তালিকাটি স্ক্রোল করুন " প্রক্রিয়া৷
  3. প্রসেসটি খুঁজে পাওয়ার পরে ক্লিক করুন এবং "এন্ড টাস্ক" নির্বাচন করুন বোতাম ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  4. এখন, কন্ট্রোল প্যানেল খোলার চেষ্টা করুন এবং চেক করুন সমস্যাটি থেকে যায় কিনা তা দেখতে।

সমাধান 9:ম্যানুয়ালি এনভিডিয়া কন্ট্রোল প্যানেল ডাউনলোড এবং ইনস্টল করা

এই সমাধানে, আমরা “.appx” ডাউনলোড করব মাইক্রোসফ্ট স্টোর থেকে সরাসরি এনভিডিয়া কন্ট্রোল প্যানেলের বান্ডিল প্যাকেজ এবং কিছু কমান্ড ব্যবহার করে ইনস্টল করুন। এই সমস্যার সমাধান পেতে নিচের ধাপগুলি অনুসরণ করুন:-

  1. প্রথমত, আপনার কম্পিউটারে ইনস্টল করা বর্তমান এনভিডিয়া কন্ট্রোল প্যানেলটি আনইনস্টল করুন৷
  2. Nvidia কন্ট্রোল প্যানেলে ডান-ক্লিক করুন স্টার্ট মেনুতে এবং “আনইনস্টল করুন” এ ক্লিক করুন . ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  3. একবার এনভিডিয়া কন্ট্রোল প্যানেল আপনার কম্পিউটার থেকে আনইনস্টল করা হয়েছে সফলভাবে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন৷
  4. পুনরায় শুরু করার পর, এই ওয়েবসাইটে যান (এখানে)।
  5. আপনি একবার সেই ওয়েবসাইটে গেলে আপনাকে নিম্নলিখিত লিঙ্কটি অনুসন্ধান বাক্সে রাখতে হবে।
    https://www.microsoft.com/en-us/p/nvidia-control-panel/9nf8h0h7wmlt 
  6. এখন আপনি যে টিক বোতামটি দেখছেন তাতে ক্লিক করুন। ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  7. অনুসন্ধানটিকে আপনার জন্য উপলব্ধ লিঙ্কগুলি খুঁজে পেতে দিন তারপরে এনভিডিয়া কন্ট্রোল প্যানেলের সর্বশেষ সংস্করণ ডাউনলোড করুন . ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  8. ডাউনলোড করার পরে, ডাবল-ক্লিক করে দেখুন সেই ফাইলটিতে এবং ইনস্টল বোতামে ক্লিক করুন তারপর ইনস্টল করার পরে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন।

এটি এনভিডিয়া কন্ট্রোল প্যানেল ইনস্টল করা উচিত তোমার জন্য. যদি এটি আপনার সমস্যার সমাধান না করে তবে এই পদক্ষেপগুলি চালিয়ে যান:-

  1. সার্চ বারে ক্লিক করুন এবং “কমান্ড প্রম্পট” টাইপ করুন , এবং "প্রশাসক হিসাবে চালান" এ ক্লিক করুন৷ .
  2. এখন নিম্নলিখিত কমান্ডগুলি একে একে রাখুন:-
    REG ADD "HKLM\SYSTEM\CurrentControlSet\Services\AppXSvc" /v Start /d 2 /fREG ADD "HKLM\SYSTEM\CurrentControlSet\Services" /Slip v শুরু /d 2 /f
    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  3. আপনার কম্পিউটার রিস্টার্ট করুন।
  4. এখন সার্চ বারে ক্লিক করুন এবং “PowerShell” টাইপ করুন তারপর "প্রশাসক হিসাবে চালান" ক্লিক করুন৷ . ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  5. পাওয়ারশেল খোলা হয়ে গেলে আপনার অ্যাপএক্স ফাইলটি যে ফোল্ডারে ডাউনলোড করা হয়েছে সেটি সনাক্ত করুন এবং এটি নোট করুন।
  6. এখন আপনার অবস্থান অনুযায়ী নিম্নলিখিত কমান্ডটি সম্পাদনা করুন এবং এটিকে PowerShell-এ রাখুন .
    Add-AppxPackage -Path "C:\Users\{Your Computer User Name Here}\Downloads\NVIDIACorp.NVIDIAControlPanel_X.X.XXX.X_xXX__XXXXXXXXX.Appx"

    উপরের কমান্ডে, পাথ এবং ফাইলের নাম সঠিকভাবে পরিবর্তন করুন, অন্যথায়, এই পুরো প্রক্রিয়াটি কাজ করবে না।

    ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  7. সমস্যা বজায় আছে কিনা তা পরীক্ষা করে দেখুন।

সমাধান 10:খারাপ এন্ট্রি (উন্নত ব্যবহারকারী) সরাতে DISM++ ব্যবহার করা

এই সমাধানে, আমরা কিছু এন্ট্রি অপসারণ করতে DISM ++ ব্যবহার করব এবং তারপরে উইন্ডোজ স্টোর থেকে অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করতে এগিয়ে যাব। আপনি পদক্ষেপগুলি নিয়ে এগিয়ে যাওয়ার আগে নিশ্চিত করুন যে আপনি একজন প্রশাসক হিসাবে লগ ইন করেছেন৷ এছাড়াও, এই পদ্ধতি শুধুমাত্র উন্নত ব্যবহারকারীদের জন্য সুপারিশ করা হয়; ব্যবহারকারীদের সতর্ক হওয়া উচিত যে তারা কি মুছে ফেলবে।

  1. এখান থেকে DISM ++ ডাউনলোড এবং ইনস্টল করুন। ঠিক করুন:এনভিডিয়া কন্ট্রোল প্যানেল খুলবে না
  2. এখন, APPXs -এ নেভিগেট করুন এবং NVIDIA কন্ট্রোল প্যানেল-এর এন্ট্রি সরিয়ে দিন . নিশ্চিত করুন যে আপনি প্রভিশনড APPX  থেকেও এন্ট্রিটি সরিয়েছেন৷ সেইসাথে।
  3. এরপর, আপনার প্রধান ড্রাইভটি সনাক্ত করুন (ডিফল্টরূপে, এটি C) এবং প্রোগ্রাম ফাইল> উইন্ডোজ অ্যাপস-এ নেভিগেট করুন .
  4. নিম্নলিখিত এন্ট্রি মুছুন। (X64 এর পরের পাঠ্য আপনার কম্পিউটারে ভিন্ন হতে পারে; তবুও এটি মুছুন)।
    NVIDIACorp.NVIDIAControlPanel_8.1.956.0_x64__56jybvy8sckqj
  5. আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং তারপর Windows স্টোর থেকে অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করুন। এটি কৌশলটি করে কিনা দেখুন৷

যদি উপরের কোনো পদ্ধতিই আপনাকে সাহায্য না করে তাহলে এটা সম্ভব যে আপনি একটি ল্যাপটপ ব্যবহার করছেন এবং আপনার ল্যাপটপ প্রস্তুতকারক তাদের পণ্যের পৃষ্ঠায় ড্রাইভার সরবরাহ করেছেন, সেই ড্রাইভারগুলি ডাউনলোড করুন এবং আপনার যেতে ভালো হবে।


  1. উইন্ডোজ 10 এ অনুপস্থিত NVIDIA কন্ট্রোল প্যানেল ঠিক করুন

  2. NVIDIA OpenGL ড্রাইভার ত্রুটি কোড 8 ঠিক করুন

  3. Windows 11 এ কিভাবে কন্ট্রোল প্যানেল খুলবেন

  4. Windows 10 বা Windows 11-এ কন্ট্রোল প্যানেল খোলার 8টি উপায়