কম্পিউটার

imf.exe কি

কিছু ব্যবহারকারী ভাবছেন যদি imf.exe বিশ্বাস করা হয় বেশিরভাগ সময়, ব্যবহারকারীরা imf.exe আবিষ্কার করার পরে এই প্রক্রিয়াটি নিয়ে আগ্রহী হন প্রক্রিয়াটি প্রচুর সিস্টেম সংস্থান সামঞ্জস্যতা ব্যবহার করছে বা “IMF.exe – সিস্টেম ত্রুটি/প্রোগ্রাম শুরু হতে পারে না” দেখার পরে প্রতিটি স্টার্টআপে।

আমাদের তদন্ত থেকে, সমস্যাটি হয় IOBit ম্যালওয়্যার ফাইটারের একটি অসম্পূর্ণ/দূষিত ইনস্টলেশনের কারণে বা একটি শক্তিশালী ম্যালওয়্যার দ্বারা সৃষ্ট যা স্ক্যানের মাধ্যমে পিক আপ এড়াতে ইচ্ছাকৃতভাবে ইনস্টল করা নিরাপত্তা স্যুটগুলির প্রধান এক্সিকিউটেবলগুলিকে মুছে দেয়৷

IMF.exe কি?

imf.exe IOBit ম্যালওয়্যার ফাইটার-এর সাথে যুক্ত এক ধরনের এক্সিকিউটেবল – Windows অপারেটিং সিস্টেমের জন্য তৈরি করা একটি নিরাপত্তা স্ক্যানার। imf.exe প্রক্রিয়াটি অনেকগুলি সিস্টেম সংস্থান গ্রহণ করতে পরিচিত, তবে এটি IOBit ম্যালওয়্যার ফাইটার এর মাধ্যমে ভাইরাস এবং ম্যালওয়্যার অপসারণ করতে সহায়ক। স্যুট।

IoBit ম্যালওয়্যার ফাইটার৷ স্পাইওয়্যার, অ্যাডওয়্যার, ম্যালওয়্যার, ট্রোজান এবং বিভিন্ন বট সনাক্ত এবং অপসারণ করতে সক্ষম। যতক্ষণ পর্যন্ত imf.exe এক্সিকিউটেবল বৈধ, আপনার কোনো নিরাপত্তা সমস্যা নিয়ে চিন্তা করা উচিত নয়।

সম্ভাব্য নিরাপত্তা হুমকি?

যদিও আমরা কোনো ম্যালওয়্যার অনুপ্রবেশকারীকে শনাক্ত করতে পারিনি যা IMF এক্সিকিউটেবল হিসেবে ছদ্মবেশী করে, আপনি কখনই খুব বেশি সতর্ক হতে পারবেন না। আপনি একটি প্রকৃত এক্সিকিউটেবলের সাথে কাজ করছেন কিনা তা নির্ধারণ করার সেরা উপায়গুলির মধ্যে একটি হল এর অবস্থান নির্ধারণ করা। এটি করতে, টাস্ক ম্যানেজার (Ctrl + Shift + Esc) খুলুন এবং Imf.exe সনাক্ত করুন প্রসেস-এ প্রক্রিয়া ট্যাব একবার আপনি এটি দেখতে পেলে, এটিতে ডান ক্লিক করুন এবং ফাইল অবস্থান খুলুন চয়ন করুন৷ .

যদি প্রকাশ করা অবস্থান  C:\ Program Files \  iobit \ iobit ম্যালওয়্যার ফাইটার \, থেকে ভিন্ন হয় আপনি আসলে একটি ম্যালওয়্যার সংক্রমণ সঙ্গে ডিল করা হতে পারে. এই ক্ষেত্রে, সংক্রমণ থেকে পরিত্রাণ পেতে আপনার ম্যালওয়্যারবাইটের মতো শক্তিশালী ম্যালওয়্যার রিমুভার ব্যবহার করা উচিত। এখানে একটি দ্রুত নির্দেশিকা (এখানে ) কিভাবে Malwarebytes দিয়ে ভাইরাস এবং ম্যালওয়্যার অপসারণ করা যায়।

দ্রষ্টব্য: ম্যালওয়্যারবাইট দিয়ে স্ক্যান করাও কার্যকর যদি আপনি "IMF.exe – সিস্টেম ত্রুটি/প্রোগ্রাম শুরু হতে পারে না" দেখতে পান প্রতিটি স্টার্টআপে। এটি সাধারণত একটি চিহ্ন যে একটি ম্যালওয়্যার নিরাপত্তা স্ক্যানারগুলির ক্ষমতা সীমিত করার চেষ্টা করছে৷

আমার কি imf.exe সরানো উচিত?

মনে রাখবেন imf.exe হল IObit ম্যালওয়্যার ফাইটারের একটি মূল প্রক্রিয়া। শুধুমাত্র এক্সিকিউটেবল অপসারণ করলে সফ্টওয়্যারটি অকেজো হয়ে যাবে এবং“IMF.exe – সিস্টেম ত্রুটি/প্রোগ্রাম শুরু হতে পারে না”কে ট্রিগার করবে। প্রতিবার এক্সিকিউটেবল প্রয়োজন হয়। তবে, যদি আপনি এটি IMF  খুঁজে পান এক্সিকিউটেবল অনেক বেশি সিস্টেম রিসোর্স ব্যবহার করছে, আপনি সিকিউরিটি স্যুটকে পুরোপুরি সরিয়ে ফেলতে পারেন।

imf.exe সরাতে , একটি রান কমান্ড খুলুন (উইন্ডোজ কী + R ) এবং টাইপ করুন “appwiz.cpl ” যুক্ত বক্সে এবং Enter চাপুন প্রোগ্রাম এবং ফাইল খুলতে

imf.exe কি

প্রোগ্রাম এবং ফাইল-এ , IoBit ম্যালওয়্যার ফাইটার, খুঁজুন তারপর এটিতে ডান ক্লিক করুন এবং আনইনস্টল নির্বাচন করুন। একবার সফ্টওয়্যারটি সরানো হয়ে গেলে, আপনার পিসি রিবুট করুন৷

দ্রষ্টব্য: আপনি যদি আনইনস্টলারের অবস্থানে নেভিগেট করে নিরাপত্তা স্যুট আনইনস্টল করতে পারেন (C:\ Program Files \ IObit \ IObit ম্যালওয়্যার ফাইটার \ unins000.exe ) এবং এটি চালাচ্ছে।


  1. wermgr.exe কি

  2. cimmanifest.exe কি

  3. hkcmd কি?

  4. CefSharp.BrowserSubprocess.exe কি? এটা কি ভাইরাস নাকি ম্যালওয়্যার