কম্পিউটার

কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?

ডেইলিমোশন হল ভিমিও এবং ইউটিউবের মতো একটি ইউরোপীয় ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম। ব্যবহারকারীদের ইন্টারনেটে ভিডিও আপলোড, লাইভ স্ট্রিম এবং শেয়ার করার অনুমতি দেওয়া হয়। বিখ্যাত ভিডিও শেয়ারিং পরিষেবাগুলি ভিডিও ডাউনলোড করার জন্য একটি ডাউনলোড বোতাম প্রদান করে না। যাইহোক, কিছু বিকল্প পদ্ধতি ডেইলিমোশন ভিডিও ডাউনলোড করতে সাহায্য করতে পারে। এই নিবন্ধে, আমরা ডেইলিমোশন ভিডিও ডাউনলোড করার পদ্ধতি শেয়ার করব।

কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?

পিসিতে ডেইলিমোশন ভিডিও কীভাবে ডাউনলোড করবেন?

পিসিতে ডেইলিমোশন ভিডিও ডাউনলোড করা বিভিন্ন পদ্ধতির সাথে আসে। আপনি হয় একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন বা Dailymotion ভিডিও ডাউনলোড করতে একটি অনলাইন সাইট ব্যবহার করতে পারেন৷ কিছু এক্সটেনশন ডেইলিমোশনে দেখার সময় সরাসরি ডাউনলোড করার ভিডিওর জন্য একটি বড় সাহায্য হতে পারে। ডেইলিমোশন ভিডিও ডাউনলোড করার জন্য নিচের পদ্ধতিগুলির মধ্যে একটি বেছে নিন:

পদ্ধতি 1:ডেইলিমোশন ভিডিও ডাউনলোড করতে একটি তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশন ব্যবহার করা

  1. অফিসিয়াল Gihosoft TubeGet -এ যান সাইট এবং ডাউনলোড করুন সফটওয়্যার. কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  2. ইনস্টল করুন৷ ডাউনলোড করা ফাইল থেকে সফ্টওয়্যারটি এবং খোলা এটা।
  3. ডেইলিমোশন ভিডিও খুলুন আপনি যে কোনো ব্রাউজারে ডাউনলোড করতে চান। URL লিঙ্ক অনুলিপি করুন৷ ভিডিও পৃষ্ঠার। কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  4. এখন Gihosoft TubeGet-এ ফিরে যান এবং “+ পেস্ট URL-এ ক্লিক করুন ডেইলিমোশন ভিডিও লিঙ্ক পেস্ট করতে বোতাম। কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  5. ভিডিওর জন্য বিভিন্ন মানের বিকল্প সহ একটি নতুন উইন্ডো পপ আপ হবে৷ আপনার পছন্দ নির্বাচন করুন এবং ডাউনলোড করুন ক্লিক করুন৷   বোতাম কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  6. ভিডিওটি ডাউনলোড করা শুরু হবে এবং ডাউনলোড করার পরে, আপনি এটি আপনার সিস্টেম ভিডিও ফোল্ডারে খুঁজে পেতে পারেন৷

পদ্ধতি 2:Dailymotion ভিডিও ডাউনলোড করতে একটি অনলাইন ওয়েবসাইট ব্যবহার করা

  1. খুলুন ডেইলিমোশন ভিডিও আপনার ব্রাউজারে এবং URL লিঙ্ক অনুলিপি করুন ভিডিওর।
  2. এখন খোলাVidconverter.co আপনার ব্রাউজারের একটি নতুন ট্যাবে সাইট।
  3. পেস্ট করুন URL বাক্সে ভিডিওটির এবং ডাউনলোড-এ ক্লিক করুন বোতাম কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  4. ওয়েবসাইটটি আপনার জন্য ভিডিও খুঁজে পাবে এবং বিভিন্ন মানের জন্য ডাউনলোড বোতাম প্রদান করবে। আপনি ভিডিওর গুণমান চয়ন করতে পারেন এবং ডাউনলোড ক্লিক করতে পারেন৷ ডেইলিমোশন ভিডিও ডাউনলোড শুরু করতে বোতাম। কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?

পদ্ধতি 3:ডেইলিমোশন ভিডিও ডাউনলোড করার জন্য Google Chrome এক্সটেনশন ব্যবহার করা

  1. Chrome ব্রাউজার খুলুন আপনার উইন্ডোজে, এবং এক্সটেনশনের জন্য নিম্নলিখিত লিঙ্কে যান:ভিডিও ডাউনলোডার প্লাস কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  2. Chrome এ যোগ করুন-এ ক্লিক করুন বোতাম এবং তারপর এক্সটেনশন যোগ করুন নির্বাচন করুন আপনার ব্রাউজারে এই এক্সটেনশন যোগ করার বিকল্প। কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  3. আপনার ডেইলিমোশন ভিডিও পৃষ্ঠাতে যান এবং রিফ্রেশ এ ক্লিক করুন বোতাম যদি আগে থেকেই খোলা থাকে।
  4. আপনি এক্সটেনশন বোতাম পাবেন সবুজ হয়ে যায়, এক্সটেনশন বোতামে ক্লিক করুন এবং আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেটি বেছে নিন। ডাউনলোড-এ ক্লিক করুন মানের পাশে বোতাম। কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  5. অবস্থান প্রদান করুন ভিডিও ডাউনলোড করার জন্য এবং সংরক্ষণ করুন ক্লিক করুন৷ ভিডিও ডাউনলোড শুরু করতে বোতাম। কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?

এন্ড্রয়েডে ডেইলিমোশন ভিডিও কিভাবে ডাউনলোড করবেন?

গুগল প্লে স্টোরে অনেকগুলি অ্যাপ্লিকেশন রয়েছে যা ডেইলিমোশন ভিডিও ডাউনলোড করার জন্য ব্যবহার করা যেতে পারে। আমরা ডেলিমোশন ভিডিও ডাউনলোড করার জন্য কোনো সমস্যা ছাড়াই সফলভাবে ব্যবহার করেছি এমন অল ডাউনলোডার 2019 অ্যাপটি প্রদর্শন করব। আপনি পিসির পদ্ধতি 2 এর মতো ভিডিও ডাউনলোড করতে অ্যান্ড্রয়েড ব্রাউজারে অনলাইন সাইটটিও ব্যবহার করতে পারেন।

  1. Google Play Store-এ যান এবং অল ডাউনলোডার 2019 ডাউনলোড করুন অ্যাপ।
  2. এখন অল ডাউনলোডার 2019 খুলুন অ্যাপ্লিকেশন এবং ডেইলিমোশন-এ ক্লিক করুন আইকন কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  3. এটি ডেইলিমোশন খুলবে একটি ব্রাউজার আকারে। অনুসন্ধান করুন৷ আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান তার জন্য এবং ডাউনলোড করুন ক্লিক করুন৷ আইকন ভিডিও ডাউনলোড করার জন্য গুণমানের বিকল্পটি পপ আপ হবে, বাছাই করুন আপনি যে গুণটি চান এবং ডাউনলোড করুন এ আলতো চাপুন এর পাশে আইকন। কিভাবে Dailymotion থেকে ভিডিও ডাউনলোড করবেন?
  4. আপনার ভিডিও অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা শুরু করবে, আপনি গ্যালারিতেও ভিডিওটি খুঁজে পেতে পারেন।

  1. কিভাবে ব্যক্তিগত ফেসবুক ভিডিও ডাউনলোড করবেন

  2. আইফোনে কীভাবে YouTube ভিডিও ডাউনলোড করবেন

  3. অ্যান্ড্রয়েডে টুইটার এবং ইনস্টাগ্রাম থেকে ভিডিওগুলি কীভাবে ডাউনলোড করবেন

  4. বিনামূল্যে ওয়েবসাইটগুলি থেকে এমবেডেড ভিডিওগুলি কীভাবে ডাউনলোড করবেন