কম্পিউটার

[ফিক্স] কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি সক্ষম করতে ব্যর্থ হয়েছে৷

কোর আইসোলেশনের মেমরি ইন্টিগ্রেশন একটি চমৎকার নিরাপত্তা বৈশিষ্ট্য কিন্তু আপনি এটি সক্ষম করতে ব্যর্থ হতে পারেন যদি WD ড্রাইভার কোর আইসোলেশনের প্রক্রিয়াকে বাধা দেয়। সম্পূর্ণ ত্রুটি বার্তা হল:

কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি অসামঞ্জস্যপূর্ণ ড্রাইভার 'WDCSAM64_PREWIN8.SYS' এর কারণে সক্ষম হতে ব্যর্থ হয়

সমস্যাটি দেখা দেয় যখন ব্যবহারকারী কোর আইসোলেশনের মেমরি ইন্টিগ্রেশন সক্ষম করার চেষ্টা করে কিন্তু ব্যর্থ হয় এবং যখন সে অসঙ্গত ড্রাইভারগুলি পর্যালোচনা করে, তখন সে খুঁজে পায় যে সমস্যাটি WD ড্রাইভার দ্বারা তৈরি করা হয়েছে। সমস্যাটি একটি নির্দিষ্ট সিস্টেম প্রস্তুতকারকের মধ্যে সীমাবদ্ধ নয় এবং নীচে উল্লেখ করা একটি বার্তা রয়েছে:

wdcsam64_prewin8.sys

Driver date: 11/29/2017

Driver version: 1.2.0.0

Published name: oem16.inf
[ফিক্স] কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি সক্ষম করতে ব্যর্থ হয়েছে৷

কোর আইসোলেশন সক্ষম করার সমাধান নিয়ে এগিয়ে যাওয়ার আগে, নিশ্চিত করুন যে ভার্চুয়ালাইজেশন সক্ষম করা আছে আপনার সিস্টেমের BIOS-এ (আপনাকে BIOS-এর ওভারক্লকিং পৃষ্ঠায় SVM সক্ষম করতে হতে পারে, যদি উপলব্ধ থাকে)।

সমাধান:সমস্যাযুক্ত WD ড্রাইভার আনইনস্টল করুন এবং এটি ড্রাইভারস্টোর থেকে সরান

সমস্যাটি আপনার WD স্টোরেজ ডিভাইসের (প্রধানত বাহ্যিক) একটি দূষিত ড্রাইভারের ফলাফল হতে পারে। এই ক্ষেত্রে, দুর্নীতিগ্রস্ত ড্রাইভার অপসারণ সমস্যার সমাধান করতে পারে।

  1. আপনার সিস্টেম বন্ধ করুন এবং সিস্টেমের সাথে ব্যবহৃত প্রতিটি হার্ডওয়্যার (বিশেষ করে WD স্টোরেজ ড্রাইভ) সংযোগ করুন।
  2. তারপর আপনার সিস্টেম চালু করুন (আপনার সিস্টেম বুট পরিষ্কার করা ভাল) এবং অ্যাডমিনিস্ট্রেটর অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করুন।
  3. তারপর Windows বোতামে ডান-ক্লিক করুন এবং দ্রুত অ্যাক্সেস মেনুতে, ডিভাইস ম্যানেজার বেছে নিন . [ফিক্স] কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি সক্ষম করতে ব্যর্থ হয়েছে৷
  4. এখন ভিউ মেনুটি প্রসারিত করুন এবং লুকানো ডিভাইসগুলি দেখান বেছে নিন . [ফিক্স] কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি সক্ষম করতে ব্যর্থ হয়েছে৷
  5. তারপর WD Ses ডিভাইস নিষ্ক্রিয় করুন (WD ড্রাইভ ম্যানেজমেন্টের অধীনে)। এছাড়াও, স্টোরেজ কন্ট্রোলার, ডিস্ক ড্রাইভ এবং অন্যান্য ডিভাইস (হয় সক্রিয় বা লুকানো) এর অধীনে যেকোনো WD ডিভাইস অক্ষম করা নিশ্চিত করুন। [ফিক্স] কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি সক্ষম করতে ব্যর্থ হয়েছে৷
  6. এখন সমস্ত WD ডিভাইস আনইনস্টল করুন (শেষ ধাপে নিষ্ক্রিয়) এবং আনইনস্টল করার সময়, "এই ডিভাইসের ড্রাইভার সফ্টওয়্যার মুছুন চেক-মার্ক করতে ভুলবেন না .
  7. তারপর Windows বোতামে ডান-ক্লিক করুন এবং অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি বেছে নিন . [ফিক্স] কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি সক্ষম করতে ব্যর্থ হয়েছে৷
  8. এখন WD-এর সাথে সম্পর্কিত যেকোন অ্যাপ আনইনস্টল করুন (যেমন স্মার্টওয়্যার, WD ব্যাকআপ ইত্যাদি)।
  9. তারপর Windows বোতামে ডান-ক্লিক করুন এবং ফাইল এক্সপ্লোরার বেছে নিন . [ফিক্স] কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি সক্ষম করতে ব্যর্থ হয়েছে৷
  10. এখন নেভিগেট করুন নিম্নলিখিত পথে (যেখানে C আপনার সিস্টেম ড্রাইভ):
    C:\Windows\System32\DriverStore\FileRepository\wdcsam.inf_amd64_7ce69fc8798d6116
  11. তারপর wdcsam64_prewin8.sys ফাইলের মালিকানা (সিস্টেম অ্যাকাউন্ট থেকে আপনার ব্যবহারকারীর অ্যাকাউন্টে) নিন (নিজেকে সম্পূর্ণ নিয়ন্ত্রণ দিতে ভুলবেন না) এবং যদি আপনি মালিকানা নিতে না পারেন, তাহলে নিরাপদ মোডে মালিকানা নেওয়ার চেষ্টা করুন। আপনার সিস্টেমের।
  12. এখন wdcsam64_prewin8.sys ফাইল মুছে দিন এবং WDCSAM.INF থেকে শুরু করে অন্য যেকোনো ফোল্ডারে একই পুনরাবৃত্তি করুন FileRepository ফোল্ডারে।
  13. তারপর wdcsam64_prewin8.sys অনুসন্ধান করুন ফাইল এক্সপ্লোরার অনুসন্ধানে (যখন এই পিসিটি নির্বাচন করা থাকে) এবং অনুসন্ধানের মাধ্যমে আনা সমস্ত ফাইল মুছুন। [ফিক্স] কোর আইসোলেশন মেমরি ইন্টিগ্রিটি সক্ষম করতে ব্যর্থ হয়েছে৷
  14. এখন দেখুন কোর আইসোলেশন কিনা সক্রিয় করা যেতে পারে।
  15. যদি না হয়, আপনার সিস্টেমকে পাওয়ার বন্ধ করুন এবং প্রয়োজনীয় নয় এমন সমস্ত ডিভাইস সরিয়ে ফেলুন (বিশেষ করে, WD স্টোরেজ ডিভাইস)।
  16. তারপর আপনার সিস্টেম চালু করুন এবং কোর আইসোলেশন সক্ষম করা যায় কিনা তা পরীক্ষা করুন।

যদি সমস্যাটি আবার দেখা যায়, তাহলে ডিভাইস ম্যানেজার থেকে যেকোনও লুকানো WD ডিভাইসগুলি সরানোর চেষ্টা করুন এবং আশা করি, আপনি কোনো সমস্যা ছাড়াই কোর আইসোলেশন সক্ষম করতে পারবেন।

যদি সমস্যাটি এখনও সেখানে থাকে, তাহলে আপনি অটোরান ব্যবহার করে শনাক্ত করতে পারেন যে কোনও স্টার্টআপ আইটেম সমস্যাটি তৈরি করছে কিনা। মনে রাখবেন, আপনি একবার কোর আইসোলেশন সক্ষম করলে, তারপর আপনি এটির ড্রাইভার পুনরায় ইনস্টল করার পরে WD ডিভাইসটি ব্যবহার করতে পারেন।


  1. উইন্ডোজ 10-এ অটোপ্লে সক্ষম বা অক্ষম করুন

  2. উইন্ডোজ 10 এ ব্লুটুথ সক্ষম বা অক্ষম করুন

  3. উইন্ডোজ 10 এ ডিস্ক কোটা সক্ষম বা নিষ্ক্রিয় করুন

  4. কিভাবে উইন্ডোজ 10 এ ভার্চুয়ালাইজেশন সক্ষম করবেন?