কম্পিউটার

সমাধান করা হয়েছে:Windows 10 এ WLDCore.dll অনুপস্থিত

সামগ্রী:

WLDCore.dll অনুপস্থিত ওভারভিউ

WLDCore.dll কি?

WLDCore.dll উইন্ডোজ 10 এ পাওয়া যায়নি কিভাবে ঠিক করবেন?

WLDCore.dll অনুপস্থিত ওভারভিউ:

এটি একটি সাধারণ ঘটনা যে আপনি যখন Windows Live Mail-এর সাথে সম্পর্কিত ক্রিয়া সম্পাদনের আশা করেন, উদাহরণস্বরূপ, একটি ইমেল খুলতে বা পাঠানোর চেষ্টা করেন, Windows 10 আপনাকে সেই ত্রুটির কথা মনে করিয়ে দেয় যে WLDCore.dll অনুপস্থিত থাকার কারণে প্রোগ্রামটি শুরু হতে পারে না তোমার কম্পিউটার. এই সমস্যাটি সমাধান করতে প্রোগ্রামটি পুনরায় ইনস্টল করার চেষ্টা করুন৷

ব্যবহারকারীদের মতে, আপনি সম্ভবত WLDCore.dll এর মুখোমুখি হতে পারেন যখন:

1. আপনি Windows Essentials আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করার চেষ্টা করেছেন৷ এর পরে, আপনি একটি ত্রুটি পেতে থাকবেন যে প্রোগ্রামটি শুরু হতে পারে না কারণ আপনার কম্পিউটার থেকে WLDCore.dll অনুপস্থিত৷

2. Windows 10 এ কোন WLDCore.dll পাওয়া না যাওয়ায় Windows Live Messenger বা মেল বা পরিচিতিগুলি কাজ করা বন্ধ করে দেয়৷

অবশ্যই, আপনি Windows 10-এ পাওয়া এই WLDCore.dll-এর সাথে মোকাবিলা করতে কাজ করে কিনা তা দেখতে আপনার পিসি পুনরায় চালু করতে বেছে নিতে পারেন। একবার আপনি লক্ষ্য করেছেন যে Windows 10 রিবুট করা এই WLDCore.dll উইন্ডোজ 10 অনুপস্থিত সমাধানের জন্য অকেজো, অনেক কিছু আছে। আপনাকে আরও ব্যবস্থা নিতে হবে।

WLDCore.dll কি?

মাইক্রোসফ্ট কর্পোরেশন দ্বারা তৈরি, WLDCore.dll উইন্ডোজ ক্লায়েন্ট লাইভের সাথে ঘনিষ্ঠভাবে সম্পর্কিত কারণ এটি প্রায়শই উইন্ডোজ লাইভ মেল, মেসেঞ্জার এবং পরিচিতি দ্বারা ব্যবহৃত হয়। এবং WLDCore.dll-এ, DLL হল ডাইনামিক লিঙ্ক লাইব্রেরির জন্য সংক্ষিপ্ত . একটি সাধারণ নোটে, উইন্ডোজ সিস্টেমের এই WLDCore.dll ফাইলের প্রয়োজন হয় যাতে নির্দিষ্ট কিছু প্রোগ্রাম যেমন মেল বা কখনও কখনও গেমস ব্যবহার করা যায়।

WLDCore.dll Windows 10 এ পাওয়া যায়নি কিভাবে ঠিক করবেন?

DLL (ডাইনামিক লাইব্রেরি লিঙ্ক) এর একটি হিসাবে, Windows 10-এর কিছু প্রোগ্রামের জন্য WLDCore.dll প্রয়োজনীয়। সে কারণে আপনার গেমটি WLDCore.dll অনুপস্থিত থাকার কারণে কাজ করা বন্ধ করে দেয় এবং প্রায়শই না, এটি আপনাকে ত্রুটি দেখাবে যে WLDCore.dll আপনার কম্পিউটার থেকে অনুপস্থিত. এই সমস্যাটি সমাধান করতে প্রোগ্রামটি পুনরায় ইনস্টল করার চেষ্টা করুন৷

তাই আপনি দ্রুত WLDCore.dll অনুপস্থিত ত্রুটি অপসারণ অনুমিত হয়. প্রতিবেদন এবং গবেষণা অনুসারে, আপনি সম্ভবত এই সিদ্ধান্তে পৌঁছাতে পারেন যে Windows 10 WLDCore.dll ফাইলটি পাওয়া যায়নি, এই সমস্যাটি সমাধান করার জন্য এই অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করা বেশিরভাগ ক্ষেত্রে WLDCore.dll ফাইল এবং Windows 10-এ Windows Live Mail সফ্টওয়্যার দ্বারা সৃষ্ট হতে পারে। .

এই সত্যের উপর ভিত্তি করে, আপনি এই WLDCore.dll সমস্যাটি সমাধান করার জন্য নীচের লক্ষ্যযুক্ত উপায়গুলিও চেষ্টা করতে পারেন৷

সমাধান:

1:WLDCore.dll ফাইল কপি করুন

2:WLDCore.dll ডাউনলোড করুন

3:উইন্ডোজ ক্লায়েন্ট লাইভ মেরামত করুন

4:আনইনস্টল করুন এবং উইন্ডোজ ক্লায়েন্ট লাইভ পুনরায় ইনস্টল করুন

5:উইন্ডোজ আপডেটের জন্য চেক করুন

সমাধান 1:WLDCore.dll ফাইলটি অনুলিপি করুন

আপনি যখন পাবেন তখন প্রোগ্রামটি শুরু করা যাবে না কারণ আপনার কম্পিউটার থেকে WLDCore.dll অনুপস্থিত। এই সমস্যাটি সমাধান করার জন্য প্রোগ্রামটি পুনরায় ইনস্টল করার চেষ্টা করুন, এর মানে হল যে WLDCore.dll ফাইলটি উইন্ডোজ 10-এ বিদ্যমান নেই। তাই আপনাকে এই ফাইলটিকে সেই ফোল্ডারে কপি করে পেস্ট করতে হবে যেখানে মেসেঞ্জার, মেল এবং পরিচিতিগুলির মতো অ্যাপ্লিকেশনগুলি ক্রমানুসারে অবস্থান করে। উইন্ডোজ লাইভ মেল উপলব্ধ করতে।

বলা হয় যে Microsoft কর্পোরেশন Program Files\Windows Live\Shared ফোল্ডারে WLDCore.dll এবং WLDLog.dll একত্রিত করেছে . এইভাবে, যদি সম্ভব হয়, আপনি Program Files\Windows Live\Shared থেকে WLDCore.dll ফাইলটি অনুলিপি করে এই WLDCore.dll পাওয়া যায়নি সমস্যাটি সমাধান করতে পারেন। Windows 10-এ Windows Client Live অ্যাপ্লিকেশন ফোল্ডারে।

1. ফাইল এক্সপ্লোরার-এ টাইপ করুন অনুসন্ধান বাক্সে এবং তারপরে এন্টার টিপুন এগিয়ে যেতে।

2. ফাইল এক্সপ্লোরার-এ , পথ হিসাবে যান:C:\Program Files (x86)\Windows Live\Shared .

3. শেয়ার করা ফোল্ডারে৷ , wldcore.dll এবং wldlog.dll ফাইলগুলিতে ডান ক্লিক করুন তাদের অনুলিপি করতে।

সমাধান করা হয়েছে:Windows 10 এ WLDCore.dll অনুপস্থিত

4. তারপরে নেভিগেট করুন C:\Program Files (x86)\Windows Live\Messenger এবং পেস্ট করুন বেছে নিন wldcore.dll এবং wldlog.dll ফাইল এখানে।

সমাধান করা হয়েছে:Windows 10 এ WLDCore.dll অনুপস্থিত

5. তারপর C:\Program Files (x86)\Windows Live\Contacts-এ নেভিগেট করার চেষ্টা করুন বা
C:\Program Files (x86)\Windows Live\Mail এবং এখানেও wldcore.dll এবং wldlog.dll ফাইল পেস্ট করুন।

এই মুহুর্তে, আপনি উইন্ডোজ লাইভ অ্যাপ্লিকেশন খুলতে এবং wldcore.dll খুঁজে পাওয়া যায়নি তা ঠিক করা হয়েছে কিনা তা পরীক্ষা করতে পারেন। যদি WLDCore পাওয়া যায়, Windows Live Messenger এখন কাজ করতে পারে। আপনি স্পষ্টতই দেখতে পাচ্ছেন যে আপনি Windows Live এ একটি ইমেল পাঠাতে বা খুলতে পারেন।

কিন্তু এটাও সম্ভব যে WLDCore.dll এখনও আপনার কম্পিউটার থেকে অনুপস্থিত, যদি এটি হয়, সম্ভবত আপনাকে Windows 10 এ WLDCore.dll ডাউনলোড এবং ইনস্টল করতে হবে।

সমাধান 2:WLDCore.dll ডাউনলোড করুন

আপনি লক্ষ্য করা ফোল্ডারে WLDCore.dll ফাইলটি অনুলিপি এবং পেস্ট করার পরেও একবার লক্ষ্য করলেও, Windows Client Live কাজ করছে না এবং আপনাকে বলছে যে প্রোগ্রামটি শুরু হতে পারে না কারণ MLDCore.dll আপনার কম্পিউটার থেকে অনুপস্থিত, এর একটি উচ্চ সম্ভাবনা রয়েছে Windows 10-এ যেমন কিছু গেম চালানোর জন্য আপনাকে WLDCore.dll ফাইল ডাউনলোড করতে হবে।

এখানে এটা স্বাভাবিক যে আপনি অফিসিয়াল সাইট থেকে Windows 10 এর জন্য WLDCore.dll ফাইলটি পুনরায় ইনস্টল করতে সক্ষম হবেন, কিন্তু এটি আসলে জটিল এবং অনিরাপদ কারণ অনেক হ্যাকার আপনাকে WLDCore অফার করার ভান করছে।

এই উপলক্ষে, আপনি Dll-FILES ক্লায়েন্ট ব্যবহার করার চেষ্টা করবেন উইন্ডোজ 10 থেকে অনুপস্থিত DLL ফাইলগুলি ডাউনলোড করতে আপনাকে সাহায্য করতে। অনলাইনে আপনার নিজের অনুসন্ধান করার ঝামেলা বাঁচাতে, DLL ফাইল ক্লায়েন্ট স্বয়ংক্রিয়ভাবে WLDCore.dll ফাইলের জন্য তার বিশাল ফাইল ডাটাবেস থেকে আপনার প্রয়োজন হয় তা সন্ধান করে।

আরও কি, এই DLL টুল থেকে সমস্ত DLL ফাইল নিরাপত্তার সাথে প্রত্যয়িত। গেমস বা উইন্ডোজ ক্লায়েন্ট মেসেঞ্জারে অনুপলব্ধ WLDCore ঠিক করতে এখন আপনি এটির উপর নির্ভর করতে পারেন।

1. Dll-FILES ক্লায়েন্ট ডাউনলোড করুন Windows 10 এ।

2. ইনস্টল এবং চালানোর পরে, আপনি অনুসন্ধান বাক্সে DLL ফাইলের নাম লিখতে পারেন যা PC এ পাওয়া যায় না এবং তারপর DLL ফাইলের জন্য অনুসন্ধান করুন বেছে নিতে পারেন। .

সমাধান করা হয়েছে:Windows 10 এ WLDCore.dll অনুপস্থিত

এখানে যেহেতু Windows Live Mail থেকে WLDCore.dll অনুপস্থিত, আপনাকে WLDCore.dll ইনপুট করতে হবে এবং DLL ফাইল ক্লায়েন্টকে আপনার জন্য এটি খুঁজতে অনুমতি দিন।

3. অনুসন্ধানের ফলাফলে, dll সনাক্ত করুন৷ আপনার সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ, হয় 32 বিট অথবা 64 বিট এবং তারপর ইনস্টল টিপুন .

সমাধান করা হয়েছে:Windows 10 এ WLDCore.dll অনুপস্থিত

Windows 10-এ WLDCore.dll ডাউনলোড এবং ইনস্টল হওয়ার মুহূর্তে, এই Windows Live ক্লায়েন্ট প্রোগ্রামগুলি এখন কাজ করতে পারে কিনা তা দেখতে আপনি Windows Live Mail বা Messenger বা Contacts খুলতে পারেন৷

সমাধান 3:উইন্ডোজ লাইভ ক্লায়েন্ট মেরামত করুন

যদিও আপনি Windows 7 বা 10-এ WLDCore.dll ইনস্টল করেছেন, এটাও সম্ভব যে আপনার গেম বা Windows Live Mail আপনাকে জানায় যে WLDCore.dll পাওয়া যায়নি এবং এই প্রোগ্রামটি শুরু হতে পারে না। এই ক্ষেত্রে, সম্ভবত আপনি উইন্ডোজ লাইভ মেল, পরিচিতি, বা মেসেঞ্জার মেরামত করতে চান যাতে WLDCore.dll ফাইলটিকে চিনতে পারেন৷

এখন উইন্ডোজ লাইভ মেসেঞ্জার বা অন্য দুটি প্রোগ্রাম মেরামত করার চেষ্টা করুন WLDCore.dll উপলব্ধ নেই ত্রুটি ঠিক করতে৷

1. কন্ট্রোল প্যানেল খুলুন৷ .

2. কন্ট্রোল প্যানেলে৷ , বিভাগ দ্বারা দেখুন চেষ্টা করুন এবং তারপর একটি প্রোগ্রাম আনইনস্টল করুন নির্বাচন করুন প্রোগ্রামের অধীনে .

সমাধান করা হয়েছে:Windows 10 এ WLDCore.dll অনুপস্থিত

3. তারপর প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ উইন্ডো, উইন্ডোজ লাইভ খুঁজে পেতে নিচে স্ক্রোল করুন অ্যাপ্লিকেশন এবং তারপর পরিবর্তন করতে ডান ক্লিক করুন এটা বা তাদের।

4. কিছু সময় পরে যখন সেটআপ ফাইল লোড হয়, মেরামত ক্লিক করুন৷ উইন্ডোজ লাইভ মেল, পরিচিতি বা মেসেঞ্জার মেরামত করতে।

সমাধান করা হয়েছে:Windows 10 এ WLDCore.dll অনুপস্থিত

5. এর পরে, কার্যকর করতে আপনার পিসি পুনরায় চালু করুন৷

তারপর আপনি উইন্ডোজ লাইভ ক্লায়েন্টে WLDCore.dll অনুপস্থিত আছে কিনা তা পরীক্ষা করতে পারেন। যদি এটি এখনও প্রদর্শন করে যে WLDCore Windows 10-এ খুঁজে পাওয়া যায় না, তাহলে সমস্যাযুক্ত Windows Live অ্যাপ্লিকেশনগুলিকে সরিয়ে ফেলার জন্য আপনার অনেক প্রয়োজন৷

সমাধান 4:উইন্ডোজ লাইভ ক্লায়েন্ট আনইনস্টল এবং পুনরায় ইনস্টল করুন

এখন যেহেতু উইন্ডোজ লাইভ মেল, মেসেঞ্জার বা পরিচিতিগুলি একটি বড় অর্থে আপনার wldcore.dll এর দিকে নিয়ে যেতে পারে যা Windows 10 এ পাওয়া যায় নি, এবং সেগুলি মেরামত করা এই DLL ফাইলের সমস্যাটি সমাধান করতে ব্যর্থ হয়েছে, আপনিও এই প্রোগ্রামগুলি সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিতে পারেন এবং তারপরে >Windows Live Mail, Windows Live Messenger বা পরিচিতি ডাউনলোড করুন আবার।

কন্ট্রোল প্যানেল প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ , আনইন্সটল করতে Windows Live Messenger বা Mail বা Contacts-এ ডান ক্লিক করুন আপনি wldcore.dll ফাইলটি অনুপলব্ধ এবং কিছু প্রোগ্রাম বুট করা যাবে না উইন্ডোজ 10 এ ত্রুটি ঠিক করতে পারেন কিনা তা দেখতে বা তাদের।

যদিও ভুল Windows লাইভ সফ্টওয়্যারটি Windows 10 থেকে সরানো হয়েছে, এটি প্রস্তাবিত যে আপনি Windows 10-এর জন্য Windows Live ক্লায়েন্ট ডাউনলোড করার সিদ্ধান্ত নিয়েছেন৷

সমাধান 5:Windows 10 আপডেটের জন্য চেক করুন

এই প্রোগ্রামটি শুরু করতে না পারার জন্য আপনি আরেকটি উপায়ও ব্যবহার করতে পারেন কারণ কম্পিউটার থেকে wldcore.dll অনুপস্থিত ছিল, যা হল Windows 10 আপডেট করা।

এটি Windows 10 আপডেটের সাথে সমস্ত আপডেট হওয়া বৈশিষ্ট্যগুলি পেতে৷

1. স্টার্ট এ যান সেটিংস > আপডেট এবং নিরাপত্তা .

2. Windows Update-এর অধীনে , আপডেটগুলির জন্য চেক করুন ক্লিক করুন৷ .

সমাধান করা হয়েছে:Windows 10 এ WLDCore.dll অনুপস্থিত

আপনার পিসি পুনরায় চালু করুন এবং আপনি লক্ষ্য করতে পারেন যে আপনার সিস্টেমটি এখন বিভিন্ন বৈশিষ্ট্য সহ এমবেড করা হয়েছে। এইবার আপনি Windows Live শুরু করতে পারেন এবং Windows 10-এ সফলভাবে সেই ক্রিয়াটি অর্জন করতে পারেন কিনা তা দেখার জন্য একটি ইমেল খোলার চেষ্টা করতে পারেন৷

সর্বোপরি, wldcore.dll পাওয়া যায়নি যতক্ষণ আপনি উপরের উপায়গুলি অনুসরণ করতে পারেন ততক্ষণ সহজে সমাধান করা যেতে পারে৷

এমনকি যদি তারা আপনার ক্ষেত্রে তা করতে ব্যর্থ হয়, তবুও এটি আপনার জন্য Windows 10 পুনরুদ্ধার করার জন্য উপলব্ধ। Windows 10 সমাধান করার জন্য wldcore.dll অনুপস্থিত।


  1. উইন্ডোজ 10 এ MSVCR120.dll অনুপস্থিত ঠিক করুন [সমাধান]

  2. Windows 11-এ VCRUNTIME140.dll অনুপস্থিত ঠিক করুন

  3. উইন্ডোজ 10 এ অনুপস্থিত steam_api64.dll ঠিক করুন

  4. Windows 10-এ AdbwinApi.dll অনুপস্থিত ত্রুটি ঠিক করুন