কম্পিউটার

কীভাবে Honor 7x AL-10 ফার্মওয়্যার ম্যানুয়ালি আপডেট করবেন

আমরা আপনাকে দেখাব কিভাবে আপনার Honor 7x ম্যানুয়ালি আপডেট করবেন যাতে আপনাকে অফিসিয়াল আপডেটের উপর নির্ভর করতে না হয়। ব্যবহারকারীদের জন্য তাদের ফোন ম্যানুয়ালি আপডেট করার অনেক কারণ রয়েছে বিশেষ করে যারা তাদের ডিভাইসটি পূর্বে রুট করেছেন, বা নরম-ইটের সমস্যার সম্মুখীন হচ্ছেন এবং স্টক ফার্মওয়্যার পুনরায় ইনস্টল করতে হবে (বা ম্যানুয়ালি সর্বশেষ ফার্মওয়্যারে আপগ্রেড করতে হবে), এটি গাইড আপনাকে এর মধ্য দিয়ে যেতে হবে।

সতর্কতা:আপনার ফার্মওয়্যারকে ম্যানুয়ালি আপগ্রেড করার চেষ্টা করার আগে সম্পূর্ণ ব্যবহারকারী-ডেটা ব্যাকআপ নেওয়ার জন্য অত্যন্ত সুপারিশ করা হয়, যদি কিছু মারাত্মকভাবে ভুল হয়ে যায়। আপনাকে সতর্ক করা হয়েছে!

প্রয়োজনীয়তা:

  • একটি Huawei Honor 7x একটি আনলক করা বুটলোডার + সহ TWRP ইনস্টল করা হয়েছে (এই ডিভাইসটি আনলক এবং রুট করার জন্য অ্যাপুয়ালের নির্দেশিকা দেখুন)
  • Huawei ফার্মওয়্যার ফাইন্ডার
  • HuaweiUpdateExtractor_09.9.5
  1. প্রথম ধাপ হল আপনার কম্পিউটারে ফার্মওয়্যার ফাইন্ডার চালু করা এবং কমন বেস ট্যাবে যান। “অনুসন্ধানের জন্য মডেল-এ ” বক্সে, BND টাইপ করুন এবং Find এ ক্লিক করুন কীভাবে Honor 7x AL-10 ফার্মওয়্যার ম্যানুয়ালি আপডেট করবেন
  2. এখন সর্বশেষ FullOTA প্যাকেজের জন্য লিঙ্কে ক্লিক করুন (উদাহরণস্বরূপ, BND-AL10C00B182) এবং প্রথম লিঙ্কটি ডাউনলোড করুন (যার নাম update.zip) হওয়া উচিত এবং তৃতীয় লিঙ্ক (উদাহরণ update_full_BND-AL10_all_cn.zip)।
  3. এখন WinRAR এর মত একটি টুল ব্যবহার করে, UPDATE.APP বের করুন ফাইল আর্কাইভ থেকে পৃথক অবস্থানের জন্য (তাই একটি অন্যটিকে ওভাররাইট করে না)। তাই আপনার UPDATE.APP নামে 2টি ভিন্ন ফাইল থাকা উচিত আপনার কম্পিউটারে 2টি ভিন্ন জায়গায় বসে আছেন, বুঝেছেন?
  4. এখন সর্বশেষ OTA প্যাকেজের শেষ লিঙ্কটি ডাউনলোড করুন আপনার ডিভাইসের ভেরিয়েন্টের জন্য . কীভাবে Honor 7x AL-10 ফার্মওয়্যার ম্যানুয়ালি আপডেট করবেন
  5. এখন আপনার কম্পিউটারে HuaweiUpdateExtractor_0.9.9.5 প্রোগ্রাম চালান এবং ড্রপ-ডাউন মেনু থেকে Honor 7x বেছে নিন। ট্যাবে এক্সট্রাক্ট করুন , প্রথম UPDATE.APP ফাইলটি সনাক্ত করুন এবং সব এক্সট্রাক্ট করুন নির্বাচন করুন৷
  6. উপরের ধাপটি সেকেন্ডের জন্য পুনরাবৃত্তি করুন আপনার কম্পিউটারে UPDATE.APP ফাইল।
  7. এখন TWRP রিবুট করুন (আপনার ডিভাইসে TWRP ইনস্টল করা আছে, তাই না?) এবং TWRP-এ ফাইল ব্রাউজার ব্যবহার করে, System.img, Product.img, Vendor.img, Version, এবং Cust.img আপনার বাহ্যিক SD কার্ডে কপি করুন।
  8. TWRP প্রধান মেনুতে যান, ইনস্টল করুন এ আলতো চাপুন , এবং 'ইমেজ' নির্বাচন করুন।
  9. আপনার SD কার্ডে System.img নির্বাচন করুন এবং সিস্টেম নির্বাচন করুন
  10. আপনার SD কার্ডে কপি করা সমস্ত .img ফাইলের জন্য পুনরাবৃত্তি করুন।
  11. এখন TWRP প্রধান মেনুতে যান> Wipe> Data এবং wipe করার জন্য সোয়াইপ করুন, তারপর TWRP-এ সিস্টেম রিবুট করুন বেছে নিন।
  12. আপনার সিস্টেম বুট হয়ে গেলে, TWRP-এ পুনরায় বুট করুন। এখন আপনার ব্যাক আপ করা প্রডাক্ট, সংস্করণ এবং কাস্ট .img ফাইলগুলি আপনার মেমরি কোডে অনুলিপি করুন এবং সেগুলিকে TWRP এ ফ্ল্যাশ করুন৷
  13. অবশেষে, OTA প্যাকেজটি আপনার ডিভাইসের ভেরিয়েন্টের জন্য ফ্ল্যাশ করুন (আপনি সর্বশেষ ডাউনলোড করেছেন) .
  14. আপনার ডিভাইস রিবুট করুন, এবং আপনি আপগ্রেড করার জন্য ব্যবহার করা সর্বশেষ ফার্মওয়্যারে থাকা উচিত!

  1. কিভাবে উইন্ডোজ 10 আপডেট ক্যাশে ম্যানুয়ালি সাফ করবেন

  2. কিভাবে অ্যান্ড্রয়েডকে সর্বশেষ সংস্করণে ম্যানুয়ালি আপডেট করবেন

  3. কিভাবে Google Play পরিষেবাগুলি ম্যানুয়ালি আপডেট করবেন

  4. কিভাবে উইন্ডোজ 10 আপডেটের ইনস্টলেশন প্রতিরোধ করবেন।