কম্পিউটার

কিভাবে Sauron MK II Android Audio Mod ইনস্টল করবেন (রুট প্রয়োজন)

অ্যান্ড্রয়েড অডিওফাইলগুলি সর্বদা তাদের ডিভাইসগুলি থেকে সেরা শোনার অভিজ্ঞতা পেতে নতুন এবং উন্নত উপায়গুলি সন্ধান করে এবং আমরা আপনাকে একটি দুর্দান্ত অডিও মোড দেখাতে যাচ্ছি যা আরও অনেকের সাথে সামঞ্জস্যপূর্ণ৷

আমরা আইনুর অডিওর SAURON MK II সম্পর্কে কথা বলছি, এবং এটি আপনার সাধারণ সাউন্ড মোড নয় - এটির "ইফেক্ট" কনফিগার করার জন্য এটিতে কোনও GUI বা ইন্টারফেস নেই - এটি যা করে তা হল আপনার সিস্টেমে অত্যন্ত অপ্টিমাইজ করা সাউন্ডএফএক্স লাইব্রেরি ফাইলগুলি ইনস্টল করা। সেরা পারফরম্যান্স এবং অডিও কোয়ালিটি পান আপনার অভ্যন্তরীণ হার্ডওয়্যার যা করতে পারে তা থেকে সম্ভব। এটি বিভিন্ন ধরণের ডিভাইস আর্কিটেকচার, কার্নেল এবং উভয় অভ্যন্তরীণ + বাহ্যিক DAC-এর জন্য অত্যন্ত অপ্টিমাইজ করা হয়েছে।

কিভাবে Sauron MK II Android Audio Mod ইনস্টল করবেন (রুট প্রয়োজন)

Sauron MK II নয় ৷ একটি ইকুয়ালাইজার, ডিএসপি ইফেক্ট, অডিও প্লেয়ার, এটি Viper4Android বা A.R.I.S.E বা সেই ক্যাটাগরির যেকোনো কিছুর মতো নয়। এটি একটি সম্পূর্ণ soundFX লাইব্রেরি পরিবর্তন Android এর জন্য, না একটি তৃতীয় পক্ষের প্রক্রিয়াকরণ ইঞ্জিন। সুতরাং, এটি Viper4Android এবং ইত্যাদির মত তৃতীয় পক্ষের ইঞ্জিনগুলির সাথে সম্পূর্ণরূপে সামঞ্জস্যপূর্ণ। (আপনার ফলাফল ডিভাইস, ROM, কার্নেল, ইত্যাদির উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে) .

এটি প্রায় শূন্য CPU সংস্থান ব্যবহার করে, কারণ এটি আপনার কোনো অডিও পোস্ট-প্রসেসিং নয়, Sauron MK II কেবলমাত্র টুইক করা/বর্ধিত সাউন্ডএফএক্স ফাইলের সম্পূর্ণ নতুন সেট এবং কিছু অন্যান্য গুডিজ। দীর্ঘ ব্যাখ্যা ক্ষমা করুন, আমি শুধু সত্যিই আপনি জানতে চান Sauron MK II কি এবং হয় না আপনি এটি চেষ্টা করার আগে. তাই, TLDR:এটা না একটি ইন্টারফেস বা ধাক্কা বোতাম আছে. আপনি পারবেন আপনি যদি একজন "উন্নত" অ্যান্ড্রয়েড ব্যবহারকারীর মতো মনে করেন তবে একটি ব্যবহারকারী বিকল্প ফাইল কনফিগার করুন। এটা হয় Viper4Android বা অন্যান্য সাউন্ড ইঞ্জিনের সাথে সামঞ্জস্যপূর্ণ, তবে কিছু ​​ তাদের মধ্যে প্যাচ প্রয়োজন হতে পারে।

এবং, শুধুমাত্র একটি ব্যক্তিগত মনে রাখবেন, আমি ব্যক্তিগতভাবে নিজের জন্য চেষ্টা না করে কিছু ইনস্টল করার সুপারিশ করব না - এবং Sauron MK II আমাকে জল থেকে উড়িয়ে দেয় না সাউন্ড বর্ধিতকরণের সাথে, তবে জিনিসগুলি অবশ্যই কিছুটা পরিষ্কার শোনাচ্ছে এবং আমি 1টি আরও ট্রিপল ড্রাইভার IEM এবং আমার ডিভাইসের নেটিভ ইন্টারনাল DAC (16/44kHz) এর মাধ্যমে ক্ষতিহীন FLAC ফাইলগুলি খেলছি। আমি Viper4Android চালু থাকা অবস্থায় এবং ছাড়া এটি পরীক্ষা করেছি এবং Sauron MK II যা করে তাতে আমি ব্যক্তিগতভাবে সন্তুষ্ট।

প্রয়োজনীয়তা:

  • একটি রুটেড ডিভাইস
  • SAURON MK II.II (19.06).zip
  • একটি কাস্টম পুনরুদ্ধার (TWRP, CWM, ইত্যাদি)

/সিস্টেম রুটেড ব্যবহারকারীদের জন্য (SuperSU)

  1. উপর থেকে Sauron .zip ডাউনলোড করুন এবং আপনার পছন্দের কাস্টম রিকভারিতে রিবুট করুন।
  2. জিপ ফ্ল্যাশ করুন যেভাবে আপনি কাস্টম পুনরুদ্ধারের মাধ্যমে অন্য যেকোনও ফ্ল্যাশ করবেন৷
  3. আপনার ডিভাইস রিবুট করুন এবং পার্থক্য দেখতে কিছু মিউজিক ফাইল চালান।

/সিস্টেমহীন রুটেড ব্যবহারকারীদের জন্য (ম্যাজিস্ক)

  1. আপনি যদি Magisk 13 এর নিচে একটি Magisk সংস্করণ ব্যবহার করেন, তাহলে একটি খালি ফাইল তৈরি করুন "ainur_propcompatibility" নামে আপনার SDCard/অভ্যন্তরীণ স্টোরেজের রুট পথে
  2. অন্য যেকোন অডিও মোড আনইনস্টল করুন (মড যেগুলি অনুরূপ সৌরন যা করে, আপনি তা করেন না Dolby Atmos / Viper4Android এর মতো জিনিসগুলি আনইনস্টল করতে হবে যদি সেগুলি ইতিমধ্যে ইনস্টল করা থাকে)
  3. এখন একটি কাস্টম রিকভারিতে রিবুট করুন এবং আইনুর মডিউলটি ফ্ল্যাশ করুন।
  4. Magisk ম্যানেজারে busybox নিষ্ক্রিয় করুন।

Sauron MK II আনইনস্টল করতে, শুধু Magisk আনইনস্টলার ফ্ল্যাশ করুন, অথবা আসল Sauron MK II .zip ফ্ল্যাশ করুন এবং এটি নিজেই আনইনস্টল হয়ে যাবে৷

প্রশ্ন :Sauron MK II "কাজ করছে" কিনা আমি কিভাবে জানব?
A :তোমার কান তোমাকে বলবে, আমার ধারণা। এটি এমন কিছু নয় যা আপনি একটি ইকুয়ালাইজারের মতো সক্ষম/অক্ষম করতে পারেন, এটি অন্যান্য জিনিসের সাথে একটি সম্পূর্ণ SoundFX লাইব্রেরি পরিবর্তন - আপনি পারতে পারেন স্পেকট্রাম আগে আপনার ডিভাইস থেকে একটি মিউজিক ফাইলের আউটপুট বিশ্লেষণ করে এবং পরে ফ্রিকোয়েন্সি স্তরে এটি কী ধরনের পার্থক্য তৈরি করে তা দেখতে এই মোডটি ফ্ল্যাশ করছে।

প্রশ্ন :আমি কি এই মোডটি আগে ফ্ল্যাশ করব অথবা পরে অন্যান্য সাউন্ড মোড / পোস্ট-প্রসেসিং অ্যাপ?
A :এটি পরে ফ্ল্যাশ করুন পোস্ট-প্রসেসিং অ্যাপ যেমন Viper4Android/ Dolby Atmos। করবেন না এটিকে অন্যান্য সাউন্ড মোডের সাথে ফ্ল্যাশ করুন, যদি না তারা AML-সামঞ্জস্যপূর্ণ (Ahrion এর অডিও পরিবর্তন লাইব্রেরি)। মূলত, Sauron MK II একমাত্র সাউন্ড মোড হওয়া উচিত আপনি আপনার ডিভাইসে ইনস্টল করেন, এবং এটি পরে ইনস্টল করা উচিত যেকোনো পোস্ট-প্রসেসিং অ্যাপ, বিশেষ করে যেগুলো সাউন্ডএফএক্স লাইব্রেরি ফাইল পরিবর্তন করে। তবে কিছু থার্ড-পার্টি সাউন্ড মোড/অ্যাডন আছে যেগুলো AML এর সাথে কাজ করার জন্য পোর্ট করা হয়েছে।

প্রশ্ন :অন্য কোন সাউন্ড মোড / পোস্ট-প্রসেসিং অ্যাপ AML এর সাথে কাজ করে?
A :এগুলি AML-এর সাথে সামঞ্জস্যপূর্ণ বলে নিশ্চিত করা হয়েছে, এবং তাদের বেশিরভাগেরই Magisk মডিউল বা ফ্ল্যাশযোগ্য .zips উপলব্ধ থাকা উচিত৷

  • AM3D
  • অডিওউইজার্ড
  • V4AFX
  • V4AXhifi
  • ডলবি অ্যাটমোস (আহরিয়নের বন্দর)
  • ডলবি অ্যাটমস অ্যাক্সন 7 ওরিও (গিটার্ডেডেরোর পোর্ট)
  • ডলবি ডিজিটাল প্লাস
  • Bang&Olufsen ICEPower (শুধুমাত্র পরীক্ষিত আইনুর সংস্করণ)
  • আরকামিস (শুধুমাত্র পরীক্ষিত আইনুর সংস্করণ)
  • ডিরাক (শুধুমাত্র পরীক্ষিত আইনুর সংস্করণ)
  • ডিরাক হেক্সাগন (শুধুমাত্র পরীক্ষিত আইনুর সংস্করণ)
  • জেমসডিএসপি
  • MaxX অডিও 3
  • অডিও সামঞ্জস্যপূর্ণ প্যাচ (পূর্বে সর্বজনীন ডিপ_বাফার রিমুভার)
  • আইনুর সৌরন
  • স্কোয়ার সাউন্ড
  • ডিটিএস উইজার্ড

  1. কিভাবে পিসি ছাড়া অ্যান্ড্রয়েড রুট করবেন

  2. কিভাবে অ্যান্ড্রয়েড ফোন রুট করবেন

  3. কিভাবে Android TV বক্স রুট করবেন

  4. রুট ছাড়া অ্যান্ড্রয়েডে আইএমইআই নম্বর কীভাবে পরিবর্তন করবেন