কম্পিউটার

X470 AORUS মাদারবোর্ডের হুডের নিচে কি আছে

আমরা টাইম ট্রাভেল করার সবচেয়ে কাছের জিনিস হিসাবে ওভারক্লকিংকে ভাবতে পারি কারণ এটি আমাদের ভবিষ্যতের হাই-এন্ড সিস্টেমের কার্যকারিতা, সময়ের আগে উপভোগ করতে দেয়। মানুষ বছরের পর বছর এটা করে আসছে! অতিরিক্ত পারফরম্যান্স ফ্রিতে না বলা কঠিন যতটা ফ্রি গোল্ডেন নাগেটসকে না বলা এবং এই পোস্টের শেষে আমাদের কাছে আপনার জন্য একটি থাকতে পারে।

নতুন 2 nd সহ gen Ryzen TM প্রসেসর, AMD-তে কিছু দুর্দান্ত অটো ওভারক্লকিং টুল রয়েছে যা CPU-এর ফ্রিকোয়েন্সি বাড়াতে পারে। কিন্তু আপনি কতগুলি সিপিইউ কোর ওভারক্লক করতে চান? এবং কত দ্বারা? তাছাড়া, পারফরম্যান্স বাড়ানোর জন্য কখন উপযুক্ত সময় তা নির্ধারণ করতে আপনি কি অ্যালগরিদমের উপর নির্ভর করতে চান?

2 nd এর ওভারক্লকিং ক্ষমতা gen Ryzen এবং X470 AORUS মাদারবোর্ড

এই নতুন প্ল্যাটফর্মটি একটি দুর্দান্ত মূল্য প্রস্তাব এবং এটি অনেক মজাদারও হতে পারে। কোন অতিরিক্ত নগদ খরচ না করে, আপনি এটিকে অনেক দ্রুত চালাতে পারেন যা চিত্তাকর্ষক বিবেচনা করে আমরা 2700X এর মত 8 কোর এবং 16 থ্রেড সহ একটি CPU সম্পর্কে কথা বলছি। ম্যানুয়াল ওভারক্লকিংয়ের মাধ্যমে, আপনি দৈনন্দিন ব্যবহারের জন্য নিরাপদে সমস্ত কোরকে 4.2GHz-এ ঠেলে দিতে পারেন কিন্তু মনে রাখবেন... কর্মক্ষমতা বৃদ্ধির জন্য কিছু উপ-পণ্য রয়েছে এবং আমাদের সেগুলি মোকাবেলা করতে হবে।

এগুলি পাওয়ার হাংরি সিপিইউ, আপনাকে এগুলিকে একটি উপযুক্ত কুলার এবং একটি শক্ত শক্তির নকশা সহ একটি মাদারবোর্ডের সাথে যুক্ত করতে হবে যাতে ফ্রিকোয়েন্সি এবং সামগ্রিক কার্যকারিতাকে কয়েক ধাপ উপরে ঠেলে দিতে সক্ষম হয়, যা আপনাকে গড় পিসি ব্যবহারকারীর একটি স্তরের পারফরম্যান্স উপভোগ করতে দেয়। শুধুমাত্র ভবিষ্যতের অভিজ্ঞতা।

উপাদানগুলির মধ্য দিয়ে আরও বেশি কারেন্ট ভ্রমণের সাথে সাথে তাপমাত্রা স্বাভাবিকভাবেই বৃদ্ধি পাবে। আপনি যদি আপনার সিস্টেমকে এমন গতিতে রাখতে চান যা আজকে বাজারে পাওয়া যায় তার চেয়ে বেশি, একটি ভাল VRM থার্মাল ডিজাইন এবং ভক্তদের নিয়ন্ত্রণ করার জন্য একটি স্মার্ট ইঞ্জিন সহ একটি মাদারবোর্ড পান৷

X470 AORUS মাদারবোর্ডের হুডের নিচে কি আছে

বিস্তৃত পদে, উচ্চতর ফ্রিকোয়েন্সি পেতে, আপনার উচ্চ ভোল্টেজের প্রয়োজন এবং এটি তাপমাত্রা বৃদ্ধি করবে। ভাগ্যের একটি বিট এছাড়াও জড়িত কিন্তু এই overclocking প্রধান পরিবর্তনশীল. খুব বেশি দিন আগে নয়, ওভারক্লকিং একটি খুব উন্নত কার্যকলাপ ছিল শুধুমাত্র নির্বাচিত কয়েকজনই যথেষ্ট পরিমাণে সাফল্যের সাথে করতে পারে। মাদারবোর্ড প্রযুক্তির অগ্রগতির জন্য ধন্যবাদ, আপনি এবং আমি কয়েকটি ক্লিকে আমাদের সিস্টেমের গতি বাড়াতে পারি। কিন্তু আমার কাছ থেকে এটা নেবেন না; স্থিতিশীল 4.2GHz করার জন্য ধাপে ধাপে পেশাদার ওভারক্লকার অনুসরণ করুন।

লুকানো রহস্য হল X470 AORUS পাওয়ার ডিজাইন

একটি মাদারবোর্ডের প্রতিটি নতুন পাওয়ার ডিজাইন ইঞ্জিনিয়ারিং করার জন্য প্রচুর মস্তিষ্কের শক্তি বরাদ্দ করা হয়। এটি পণ্যের একটি গুরুত্বপূর্ণ ক্ষেত্র কারণ এটি মূল্য এবং কর্মক্ষমতার বিভিন্ন দিক নির্ধারণ করবে।

আমাদের যেকোনও মাদারবোর্ড বিবেচনা করার সময় আপনি উচ্চ-সম্পন্ন উপাদানগুলির ব্যবহার আশা করতে পারেন এবং নিশ্চিতভাবে আমরা এই নতুন AMD প্ল্যাটফর্মে আমাদের গেমটি বাড়িয়ে দিয়েছি।

X470 AORUS মাদারবোর্ডের হুডের নিচে কি আছে

সমস্ত ওয়েব জুড়ে, স্বাধীন প্রযুক্তি ওয়েবসাইটগুলি X470 AORUS Gaming 7 WIFI এর 10+2 পাওয়ার পর্যায়গুলির জন্য প্রশংসা করে৷ TweakTown-এর সম্পাদক বলেছেন "VRM খুব সুসজ্জিত" এবং GamersNexus' বলতে গেলে "প্যাসিভ চালানোর জন্য এটি একাই যথেষ্ট" কিন্তু আমরা এটিকে আরও এক ধাপ এগিয়ে নিয়েছি এবং স্ট্যাকড-ফিনস এবং ডাইরেক্ট টাচ হিটপাইপের সাথে হিটসিঙ্ক যুক্ত করেছি। নিরাপদ তাপমাত্রা স্তরের মধ্যে অতুলনীয় কর্মক্ষমতা এবং আরো ওভারক্লকিং হেডরুম। আপনার সিস্টেমকে যত দ্রুত চাও তত দ্রুত চালানোর জন্য আপনার যা দরকার তা আছে৷

আপনি যদি ঘনিষ্ঠভাবে লক্ষ্য করেন, আপনি লক্ষ্য করবেন যে এই বোর্ডটি ডিআইএমএম স্লটের উপরে ভোল্টেজ রিডিং পয়েন্টের বৈশিষ্ট্য রয়েছে। এটি এমন একটি বৈশিষ্ট্য যা আরও উন্নত ওভারক্লোকাররা প্রশংসা করে এবং আপনি ওভারক্লকিং এবং আরও অন্বেষণের সাথে মজা করা শুরু করার সাথে সাথে আপনিও তা করবেন৷

এখানে একটি খুব পুরানো কথার দ্বারা অনুপ্রাণিত সোনার নগেট রয়েছে:X470 AORUS Gaming 7 WIFI-এ আপগ্রেড করার সেরা সময় ছিল গতকাল, এবং পরবর্তী সেরা সময়টি আজ। এখানে আপনি আরও জানতে পারবেন:https://www.aorus.com/product-detail.php?p=777


সোশ্যাল মিডিয়ায় আমাদের অনুসরণ করতে ভুলবেন না
Facebook | টুইটার | ইনস্টাগ্রাম


  1. ম্যালওয়্যার বনাম ভাইরাস:পার্থক্য কি?

  2. CPU কোর বনাম থ্রেড ব্যাখ্যা করা হয়েছে – পার্থক্য কি?

  3. সঠিক উপায়ে কর্মক্ষমতা বাড়াতে অ্যান্ড্রয়েড ওভারক্লক করুন

  4. নরটন অ্যান্টিভাইরাস প্লাস:ক্যাচ কী?