কম্পিউটার

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

ব্লুটুথ হেডফোন এবং ব্লুটুথ হেডসেটের মধ্যে লাইনটি আসলেই বেশ ঝাপসা হয়ে গেছে। আইফোন সেটের জন্য প্রায় প্রতিটি ব্লুটুথ হেডসেটে একটি অন্তর্নির্মিত মাইক্রোফোন থাকে এবং এটি আপনাকে কলের উত্তর দিতে দেয়। সত্যিকারের ওয়্যারলেস বাডের আগমন, প্রতিটি ইয়ারপিস সম্পূর্ণ স্বাধীন সহ, জলকে আরও ঘোলা করে, যেহেতু আপনি এক চিমটে হেডসেট হিসাবে একটি একক কুঁড়ি ব্যবহার করতে পারেন।

তবুও, প্রথাগত (এবং প্রায়ই উপহাস করা) উত্সর্গীকৃত ব্লুটুথ ফোন হেডসেটের এখনও একটি জায়গা রয়েছে এবং আমরা আইফোনের জন্য সেরা ব্লুটুথ হেডসেটগুলি দেখতে যাচ্ছি৷

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

কেন হেডফোনের উপর হেডসেট ব্যবহার করবেন?

ব্লুটুথ হেডসেটগুলির কেবল হেডফোন ব্যবহার করার চেয়ে কয়েকটি সুবিধা রয়েছে। প্রথমত, তারা অনেক কম ব্যয়বহুল হতে থাকে। দ্বিতীয়ত, তারা আপনাকে বাইরের বিশ্বের শুনতে বিনামূল্যে ছেড়ে দেয়, প্রায়শই এমনকি পাশে, হেডসেট মাউন্ট করা হয়। সবশেষে, তারা ফোন কলের জন্য ব্যবহার করার জন্য মাটি থেকে ডিজাইন করা হয়েছে।

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

এর অর্থ আরও ভাল স্পষ্টতা, আরও ভাল মাইক্রোফোন এবং অনেক বেশি স্ট্যান্ডবাই এবং কথা বলার সময়। আপনার যদি আপনার ফোনে অনেক কথা বলতে হয় বা গাড়ি চালানোর জন্য উল্লেখযোগ্য পরিমাণে সময় ব্যয় করতে হয়, তাহলে নিচে হাইলাইট করা আইফোনের জন্য একটি ব্লুটুথ হেডসেট কাজটি সম্পন্ন করার জন্য নিখুঁত টুল।

Plantronics Voyager 5200-UC ব্লুটুথ হেডসেট বান্ডেল

Plantronics-এর এই বান্ডেল প্যাকেজটি সেই সমস্ত লোকদের জন্য উপযুক্ত পছন্দ যারা প্রচুর ভ্রমণ করেন এবং তাদের হেডসেটটি ডেস্ক-ভিত্তিক সেটআপে বাড়ি বা অফিসের চারপাশে ব্যবহার করতে চান। অন্তর্ভুক্ত ভ্রমণ চার্জার কেস চার্জিং স্ট্যান্ড হিসাবে দ্বিগুণ হয়। সিস্টেমটি একটি ওয়াল চার্জার সহ আসে এবং হেডসেটে একটি সেন্সর রয়েছে যা আপনি এটি লাগানোর সাথে সাথে কলটির উত্তর দেবে। আপনি যদি এটি সম্পর্কে চিন্তা করেন তবে এই হেডসেটগুলির মধ্যে একটি ব্যবহার করার এটি একটি দুর্দান্ত উপায়৷

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

এতে মাল্টি-লেয়ার নয়েজ ক্যান্সেলেশন রয়েছে, তাই বাইরে বা কোলাহলপূর্ণ পরিবেশে এটি ব্যবহার করা কোনো সমস্যা হবে না। সম্পূর্ণ চার্জে, হেডসেটটি 7 ঘন্টা টকটাইমের জন্য রেট করা হয়, 9 ঘন্টা স্ট্যান্ডবাই সহ। চার্জিং কেস আরও 14 ঘন্টা টকটাইম বাড়িয়ে দেয়।

ভয়েজারের সর্বশেষ বৈশিষ্ট্য যা আমাদের নজর কেড়েছে তা হল বিভিন্ন স্মার্টফোন অ্যাপের সাথে এর ব্যাপক সামঞ্জস্য। যেমন Cisco Jabber, GoToMeeting, এবং স্কাইপ কয়েকটি নাম। এটি আপনাকে একটি প্রস্তুতকারক-নির্দিষ্ট অ্যাপে বাধ্য করার পরিবর্তে আপনি যে অ্যাপটি সবচেয়ে বেশি উপভোগ করেন তার সাথে লেগে থাকতে দেয়।

Mpow EM16 V5.0 Mini Bluetooth Earbud [আর উপলব্ধ নেই]

ব্লুটুথ হেডসেটগুলির ক্ষেত্রে লোকেদের সর্বদা সবচেয়ে বড় অভিযোগগুলির মধ্যে একটি হল তারা কতটা বাধাগ্রস্ত। দেখে মনে হচ্ছে স্টার ট্রেকের বোর্গ সদস্যের মতো দেখতে এত লোকের কাছে আবেদন করে না।

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

যে কারণে Mpow EM16 এই তালিকায় থাকার যোগ্য। আপনার যদি একটি হ্যান্ডস-ফ্রি ব্লুটুথ হেডসেটের প্রয়োজন হয় যা "ওয়াল স্ট্রিট ইউপি" বলে চিৎকার করে না, তাহলে EM16 হতে পারে শুধু টিকিট। এটি যথেষ্ট ছোট যে এটি আপনার কানের ভিতরের অংশে ফিট করে। এটি সাধারণ বেতার কুঁড়ি থেকে আরও কমপ্যাক্ট!

EM16 এর ডিজাইন আপনাকে সমান আরামের সাথে উভয় কানে এটি ব্যবহার করতে দেয় এবং এখানে তিনটি আকারের সিলিকন টিপস এবং একটি মেমরি ফোম টিপ রয়েছে যা সর্বজনীন হওয়া উচিত। এর কমপ্যাক্ট আকার সত্ত্বেও, EM16-কে আট ঘণ্টার টকটাইমের জন্য রেট দেওয়া হয়েছে, কল স্পষ্টতার জন্য সক্রিয় নয়েজ বাতিলকরণ রয়েছে এবং IPX4 জল-প্রতিরোধী। সবচেয়ে ভালো অংশটি দাম হতে পারে কারণ এই ক্ষুদ্র আশ্চর্যটি একটি খুব সুস্বাদু উপ-$30 চিহ্নে আসে।

নতুন বি ব্লুটুথ ইয়ারপিস V5.0

New Bee মানে কি "Newbie" এর উপর একটি নাটক? আমরা সম্ভবত কখনই জানতে পারব না, তবে এই বিশেষ ব্লুটুথ হেডসেটটি আমাদের রাডারে এসেছিল ধন্যবাদ এটি অ্যামাজনে কতটা জনপ্রিয় বলে মনে হচ্ছে। সেই জনপ্রিয়তার একটি অংশ নিঃসন্দেহে এটির অত্যন্ত কম দামে কম, কিন্তু হাজার হাজার মানুষ নতুন মৌমাছিকে এত উচ্চ মূল্যায়ন করবে না যদি এটি ব্যবহার করা অন্তত শালীন না হয়।

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

তিনটি রঙে অফার করা হয়েছে (যদিও আমরা সোনার সুপারিশ করতে পারি না), এই হেডসেটটির বাজেট প্ররোচনা বিবেচনা করে একটি সম্মানজনক বিশেষ শীট রয়েছে। আসলে, 24 ঘন্টা টকটাইম এবং 60 দিনের স্ট্যান্ডবাই টাইম সহ, এটি একটি অসম্ভব চুক্তি বলে মনে হচ্ছে।

তবুও, প্রকৃত ব্যবহারকারীর অভিজ্ঞতা একটি দীর্ঘ ব্যাটারি জীবন এবং ভাল কলের গুণমান নিশ্চিত করে। আপনি যদি আইফোনের জন্য একটি সস্তা ব্লুটুথ হেডসেট চান যা আপনার প্রয়োজনের সময় সর্বদা প্রস্তুত থাকবে, তাহলে নতুন মৌমাছি বাছাই না করার সামান্য কারণ আছে বলে মনে হয়৷

AMINY UFO ব্লুটুথ হেডসেট

Aminy UFO হল আরেকটি অত্যন্ত সস্তা জনতার প্রিয়, যা আমাদের অবিলম্বে অবাক করে দেয় যে এত মানুষকে খুশি রাখার জন্য এখানে কী ধরনের ব্যাং-ফর-বাক ম্যাজিক চলছে।

দাবিকৃত 8 ঘন্টায় টক টাইম শালীন, তবে মনে হচ্ছে হেডসেটের দীর্ঘমেয়াদী আরামই বেশিরভাগ ক্রেতাদের জয় করেছে। এটি ইয়ারপিসের ওজনকে তিনটি বিচ্ছিন্ন সমর্থন পয়েন্টের উপর ছড়িয়ে দেয়, যার ফলে এটি সারাদিন পরার বোঝা কম হয়।

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

আরেকটি উদ্ভাবন হল অপসারণযোগ্য ব্যাটারি মডিউল ব্যবহার। এখানে একটি বাম এবং একটি ডান কানের জন্য রয়েছে। তাই আপনি যদি কান অদলবদল করতে কিছু মনে না করেন তবে আপনি দুটি সম্পূর্ণ চার্জযুক্ত ব্যাটারি থেকে মোট 16 ঘন্টা টিজ করতে পারেন। ব্যাটারির ওজন কানের পিছনে রাখা আরেকটি উপায় যেখানে Aminy UFO আরাম উন্নত করার চেষ্টা করে।

ধাঁধার চূড়ান্ত অংশটি হল কলের গুণমান, যা আবার আশ্চর্যজনকভাবে সাধারণ গ্রাহকদের প্রশংসার বিট। আপনি যদি একটি ব্লুটুথ হেডসেটে প্রচুর অর্থ ব্যয় করতে না চান তবে দীর্ঘ প্রসারিত করার জন্য একটি পরতে হতে পারে, তাহলে UFO আপনার জন্য একটি ভাল পছন্দ হতে পারে।

প্ল্যান্ট্রনিক্স এক্সপ্লোরার 110

তালিকায় আরেকটি Plantronics হেডসেট দেখে অবাক হওয়ার কিছু নেই, কারণ তারা বাজারে একজন জুগারনাট, কিন্তু Explorer 110 ভয়েজার থেকে একেবারেই আলাদা।

এটি একটি কমপ্যাক্ট, প্রিমিয়াম হেডসেট যার (আমাদের মতে) চমৎকার ডিজাইন। এটি একটি এয়ার ভেন্ট ক্লিপ ধারকের সাথে আসে যা একটি খুব চতুর ধারণা। এর মানে হল আপনাকে সব সময় ইয়ারপিস পরতে হবে না কিন্তু গাড়ি চালানোর সময় নিরাপদ উপায়ে দ্রুত এটিতে পৌঁছাতে পারেন।

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

এটি 6 মাস পর্যন্ত এর চার্জ বজায় রাখতে পারে, তাই আপনি যদি এটি সক্রিয়ভাবে ব্যবহার না করে থাকেন এবং এটিকে শুধুমাত্র একটি স্টোরেজ কম্পার্টমেন্টে ফেলে দেন তবে এটি আপনার হঠাৎ প্রয়োজনের দিন যেতে প্রস্তুত থাকবে। টক টাইম সাত ঘণ্টায় রেট করা হয়েছে, যা গড়, কিন্তু সাউন্ড এবং মাইক্রোফোনের স্বচ্ছতা আপনার গড় সস্তা হেডসেটের এক ধাপ উপরে।

নীচের লাইনটি হল যে আইফোনের জন্য এই প্রিমিয়াম ব্লুটুথ হেডসেটটি যে কোনও গাড়িতে দুর্দান্ত দেখাবে, যে কোনও বিষয়বস্তুর সাথেই ভাল শোনাবে এবং এটি পরার সময় আপনাকে বোকার মতো দেখাবে না।

Aftershokz Titanium ওপেন ইয়ার ওয়্যারলেস বোন কন্ডাকশন হেডফোন

প্রথমে, টাইটানিয়ামের মতো একটি স্টেরিও হেডসেট অন্তর্ভুক্ত করা কিছুটা প্রতারণার মতো মনে হতে পারে। যাইহোক, এটি একটি ব্লুটুথ হেডসেটের মতো একই বাক্সে টিক চিহ্ন দেয়। আপনার চারপাশের বিশ্ব থেকে নিজেকে বিচ্ছিন্ন না করেই আপনি এটি পরতে পারেন তা সবচেয়ে গুরুত্বপূর্ণ।

আপনি দেখুন, এগুলি হাড়-পরিবাহী হেডফোন। তারা মোটেও আপনার কানে যায় না বা যায় না। পরিবর্তে, তারা আপনার মাথার খুলির হাড়ের মাধ্যমে সরাসরি আপনার মধ্য কানে শব্দ পাঠায়। এটি বাইরের জগতের শব্দগুলিকে স্বাভাবিক হিসাবে আপনার কানে প্রবেশ করতে দেয়৷

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

আমরা বছরের পর বছর ধরে আফটারশকজ পণ্য ব্যবহার করেছি এবং প্রযুক্তিটি অদ্ভুত। যদিও সাউন্ড কোয়ালিটি এবং বেসের মত দিকগুলি প্রথাগত হেডফোনগুলির সাথে পরিমাপ করে না, এটি আশ্চর্যজনকভাবে ভাল। এগুলি মূলত সঙ্গীত শোনার সময় বা নেভিগেশন প্রম্পট শোনার সময় নিরাপদে জগিং বা সাইকেল চালানোর উপায় হিসাবে বাজারজাত করা হয়, তবে তারা আপনার হাত মুক্ত রেখে কল করার উপায় হিসাবে একটি দুর্দান্ত কাজ করে।

তাই তারা কাজের পরিবেশের জন্য দুর্দান্ত যেখানে আপনাকে অন্য সবার কথা শুনতে হবে কিন্তু আপনার অডিও অন্য লোকেদের বিরক্ত করতে চান না। সামগ্রিকভাবে একটি খুব সুন্দর গ্যাজেট!

Apple AirPods Pro

ঠিক আছে, এখন আমরা সম্ভবত সত্যিকারের জন্য প্রতারণা করছি। অ্যাপলের নিজস্ব এয়ারপডস প্রো কি শুধু ওয়্যারলেস ব্লুটুথ কুঁড়ি নয়? হ্যাঁ ঠিক. এছাড়াও না।

অ্যাপলের দুর্দান্ত "স্বচ্ছতা মোড" এর জন্য ধন্যবাদ আপনি AirPods Pro ব্যবহার করার সময় আপনার চারপাশে কী ঘটছে তা সহজেই শুনতে পারেন। বিকল্পভাবে, আপনি কেবলমাত্র একটি একক ইউনিট ব্যবহার করতে পারেন। অন্যটি শুধু চার্জিং ক্ষেত্রে বন্ধ থাকবে। উভয় ইউনিটে মাইক্রোফোন রয়েছে, তাই উভয়ই করবে।

7টি সেরা ব্লুটুথ হেডসেট iPhone এর জন্য

এখানে উজ্জ্বলতা এসেছে আপনার পছন্দের থেকে, কারণ আপনি তাৎক্ষণিকভাবে স্বচ্ছ মোড থেকে নয়েজ ক্যান্সেলেশনে স্যুইচ করতে পারেন। এছাড়াও আপনি কল্পনাযোগ্য আইফোনের সাথে সেরা ইন্টিগ্রেশন পাবেন এবং কার্যত ল্যাগ-ফ্রি অডিও থেকে সুবিধা পাবেন।

একমাত্র আসল খারাপ দিক হল সীমিত প্লেব্যাক সময় 4.5 ঘন্টা। তবে আপনি যদি দিনের বেলা বাম এবং ডান ইউনিটের মধ্যে অদলবদল করতে আপত্তি না করেন তবে আপনি চার্জিং কেসের মাধ্যমে মোট 24 ঘন্টা পাবেন। তাই এটা এক চিমটে হবে!

'কান, 'কান!

এই ব্লুটুথ হেডসেটগুলির যেকোন একটি আপনার আইফোনে একটি সূক্ষ্ম সংযোজন হবে, তবে আমরা নীচের মন্তব্যগুলিতেও আপনার পরামর্শগুলি শুনতে চাই৷ কেন আপনি বিশেষভাবে একটি হেডসেট খুঁজছেন এবং যখন আপনি নিজের সাথে কথা বলছেন তখন লোকেরা কি আপনাকে মজার চেহারা দেয়?


  1. আইফোনের জন্য 5টি সেরা বাজেট অ্যাপ

  2. আইফোনের জন্য 10টি সেরা প্যাকেজ ট্র্যাকিং অ্যাপ

  3. আইফোন এবং অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিআর গেম

  4. আইফোনের জন্য 15 সেরা আবহাওয়ার অ্যাপ