কম্পিউটার

5টি পাওয়ার ব্যাঙ্ক যা একটি ল্যাপটপ চার্জ করতে ব্যবহার করা যেতে পারে

5টি পাওয়ার ব্যাঙ্ক যা একটি ল্যাপটপ চার্জ করতে ব্যবহার করা যেতে পারে

ল্যাপটপগুলিকে একটি পাওয়ার উত্স থেকে দূরে ব্যবহার করার জন্য ডিজাইন করা হয়েছে, তবে আপনার ব্যাটারির উপর নির্ভর করে আপনার মাইলেজ পরিবর্তিত হবে৷ সৌভাগ্যবশত, বাজারে পাওয়ার ব্যাঙ্ক রয়েছে যা বিশেষভাবে ল্যাপটপের জন্য ডিজাইন করা হয়েছে। তারা একটি মৃত ল্যাপটপ পুনরুত্থিত করার জন্য যথেষ্ট বড় ব্যাটারি ক্ষমতা বৈশিষ্ট্য. বাজারে বিভিন্ন ধরণের মডেলের সাথে, একটি নির্বাচন করা কঠিন হতে পারে। সৌভাগ্যবশত, আমরা কিছু সেরা পারফর্মিং এবং সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ইউনিট সংগ্রহ করেছি যা আপনি নিতে পারেন।

1. পাওয়ারঅ্যাড পাইলট প্রো

5টি পাওয়ার ব্যাঙ্ক যা একটি ল্যাপটপ চার্জ করতে ব্যবহার করা যেতে পারে

Poweradd Pilot Pro একটি 32000 mAh ব্যাটারি মোটামুটি একটি আইপ্যাড মিনির আকারের একটি ঘেরে প্যাক করে৷ বলা হচ্ছে, এটি প্রায় এক ইঞ্চি দ্বারা উল্লেখযোগ্যভাবে পুরু। Poweradd পাইলট প্রো দুটি 5V USB চার্জিং পোর্ট এবং কম্পিউটারের জন্য একটি একক DC আউটপুট দিয়ে সজ্জিত। ইউনিটটি দশটি ভিন্ন ল্যাপটপ সংযোগকারীর সাথে আসে যা Poweradd দাবি করে যে বাজারে "99%" ল্যাপটপের সাথে কাজ করে। অবশ্যই, আপনি যদি কেনার কথা ভাবছেন তবে আপনার মেশিনটি সামঞ্জস্যপূর্ণ কিনা তা নিশ্চিত করুন৷

উপরন্তু, Poweradd পাইলট প্রো ব্যবহারকারীদের একসাথে একাধিক ডিভাইস চার্জ করার অনুমতি দেয়। উপরন্তু, একটি ডিজিটাল ডিসপ্লে উইন্ডো রয়েছে যা ব্যবহারকারীদের নিরীক্ষণ করতে সক্ষম করে যে পাওয়ার ব্যাঙ্ক রিয়েল টাইমে কতটা রস ছেড়েছে।

পাওয়ারঅ্যাড পাইলট প্রোটি আরও সাশ্রয়ী মূল্যের বিকল্পগুলির মধ্যে একটি হলেও, একটি প্রধান নেতিবাচক দিক রয়েছে। পাওয়ার ব্যাঙ্ক নিজেই চার্জ করার জন্য ইউনিটটির একটি পৃথক মালিকানাধীন চার্জার প্রয়োজন। এর মানে হল যে ব্যাটারি ছাড়াও, আপনি যদি চার্জারটি টপ আপ করতে চান তবে আপনাকে চারপাশে লাগিয়ে নিতে হবে।

2. Maxoak 50000

5টি পাওয়ার ব্যাঙ্ক যা একটি ল্যাপটপ চার্জ করতে ব্যবহার করা যেতে পারে

এই পাওয়ার ব্যাঙ্কের একটি ব্যাটারি এত বড় যে নির্মাতা ম্যাক্সওক এটির নাম দেওয়ার প্রয়োজনও মনে করেননি। 50,000 mAh ব্যাটারি সহ, MaxOak 50000 হল সবচেয়ে বড় ক্ষমতার পাওয়ার ব্যাঙ্কগুলির মধ্যে একটি।

MaxOak 50000-এ ছয়টি আউটপুট পোর্ট রয়েছে, যার সবকটি একই সাথে ব্যবহার করা যেতে পারে। আউটপুটগুলির মধ্যে ল্যাপটপের জন্য একটি 20V/3A, একটি 12V/2.5A, দুটি 5V/2.1A দ্রুত চার্জযুক্ত USB পোর্ট এবং দুটি 5V/1A স্ট্যান্ডার্ড USB পোর্ট রয়েছে। 12V/2.5A আউটপুট একটি গুচ্ছের মধ্যে অদ্ভুত, কিন্তু আপনি যদি একটি RV-তে রাস্তায় আঘাত করেন তাহলে এটি আপনার কাজে লাগতে পারে।

MaxOak 50000 চৌদ্দটি ভিন্ন ল্যাপটপ সংযোগকারীর সাথে আসে, তাই এটা বলা নিরাপদ যে আপনার ল্যাপটপের সাথে মানানসই একটি খুঁজে পাওয়া কোন সমস্যা হবে না। উপরন্তু, ইউনিট 1000+ রিচার্জ চক্রের জন্য রেট করা একটি লিথিয়াম-আয়ন প্লয়মার ব্যাটারি ব্যবহার করে। আমরা যেমন আশা করতে এসেছি, ইউনিটটিতে অবশিষ্ট পাওয়ার লেভেল প্রদর্শনের জন্য LED সূচক রয়েছে। 8.1″ x 5.3″ x 1.3″ পরিমাপ করা, ম্যাক্সওক অন্যান্য ল্যাপটপের পাওয়ারব্যাঙ্কের চেয়ে সামান্য বড়। যাইহোক, 2.77lb-এ, এটি বাজারে আরও কষ্টকর।

3. DBPOWER ল্যাপটপ পাওয়ার ব্যাঙ্ক

5টি পাওয়ার ব্যাঙ্ক যা একটি ল্যাপটপ চার্জ করতে ব্যবহার করা যেতে পারে

DBPower ল্যাপটপ পাওয়ার ব্যাঙ্ক হল $100-এর কম দামে বাজারে সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বিকল্পগুলির মধ্যে একটি। বলা হচ্ছে, এই ইউনিটের ক্ষমতা 26,400 mAh এ মোটামুটি পরিমিত। এই ইউনিটটি আমরা এখন পর্যন্ত উল্লেখ করেছি অন্যদের তুলনায় ডিজাইনে একটু ভিন্ন, কারণ এটি পাওয়ার ল্যাপটপের জন্য একটি পূর্ণ আকারের AC আউটলেট বেছে নেয়। এর মানে আপনাকে সামঞ্জস্যপূর্ণ সংযোগকারী টিপস সম্পর্কে চিন্তা করতে হবে না। নেতিবাচক দিক হল যে আপনাকে আপনার ল্যাপটপের আসল চার্জারের চারপাশে লাগাতে হবে।

অবশ্যই, একটি এসি আউটলেট থাকার সুবিধা হল এটি ইউনিটটিকে বহুমুখী করে তোলে। ব্যবহারকারীরা 80W (হেয়ার ড্রায়ার, প্রজেক্টর, ড্রোন) পর্যন্ত যেকোনো ইলেকট্রনিক ডিভাইসকে পাওয়ার করতে পারে। "গ্রিডের বাইরে" বেঁচে থাকার অর্থ এই নয় যে প্রাণীর আরাম ত্যাগ করতে হবে। এসি আউটলেট ছাড়াও, DBPower ল্যাপটপ পাওয়ারব্যাঙ্কে দুটি 5V/2.2A USB চার্জিং পোর্ট রয়েছে। উপরন্তু, এটি একই সাথে ইউএসবি এবং এসি চার্জিং সমর্থন করে।

4. RAVPower USB-C পাওয়ার ব্যাঙ্ক

5টি পাওয়ার ব্যাঙ্ক যা একটি ল্যাপটপ চার্জ করতে ব্যবহার করা যেতে পারে

আপনার যদি একটি ল্যাপটপ থাকে যা USB-C এর মাধ্যমে চার্জ করে, তাহলে আর তাকাবেন না। RAVPower USB-C পাওয়ার ব্যাঙ্ক বিশেষভাবে Macbooks থেকে Nintendo Switch পর্যন্ত USB-C ডিভাইসগুলির জন্য ডিজাইন করা হয়েছে। একটি 26,800 mAh ব্যাটারি প্যাক করা, এই ইউনিটটি 30W পর্যন্ত শক্তি সরবরাহ করতে সক্ষম, যা একটি আসল AC Macbook চার্জারের মতো৷

দ্রষ্টব্য :আপনার ডিভাইসটি 30W এর বেশি আঁকছে না তা নিশ্চিত করতে পরীক্ষা করে দেখুন। যদি তা হয়, এই পাওয়ারব্যাঙ্কটি আপনার ডিভাইসের জন্য উপযুক্ত নয়৷

এছাড়াও, RAVPower USB-C পাওয়ার ব্যাঙ্কে দুটি 2.4A USB চার্জিং পোর্ট রয়েছে। উপরন্তু, ইউনিটের ব্যাটারি মাত্র চার থেকে পাঁচ ঘণ্টার মধ্যে টাইপ-সি পোর্টের মাধ্যমে রিচার্জ করা যেতে পারে। স্ট্যান্ডার্ড চৌদ্দ-ঘন্টা রিচার্জ সময়ের সম্পূর্ণ বিপরীত।

5. জ্যাকারি পাওয়ারবার

5টি পাওয়ার ব্যাঙ্ক যা একটি ল্যাপটপ চার্জ করতে ব্যবহার করা যেতে পারে

জ্যাকারি পাওয়ারবারটি উপরে উল্লিখিত ডিবিপাওয়ার ল্যাপটপ পাওয়ার ব্যাঙ্কের মতো, কারণ এটি কম্পিউটারগুলিকে পাওয়ার জন্য একটি স্ট্যান্ডার্ড এসি আউটলেট ব্যবহার করে। যেখানে এর পার্থক্য তার ফর্ম ফ্যাক্টর। জ্যাকরি পাওয়ারবার একটি সম্মানজনক 20,800 mAh ব্যাটারিকে মোটামুটি ছোট প্যাকেজে পরিণত করে। 6.5″ x 2.5″ x 2.5″ পরিমাপ এবং মাত্র 1.5 পাউন্ড ওজনের, এটি বাজারে সবচেয়ে ছোট এবং হালকা ল্যাপটপ পাওয়ার ব্যাঙ্কগুলির মধ্যে একটি।

যাইহোক, এটি ছোট হওয়ার অর্থ এই নয় যে এটি একটি পাঞ্চ প্যাক করে না। পাওয়ারবারটি 85W শক্তি সরবরাহ করতে সক্ষম। এসি পাওয়ার আউটলেট ছাড়াও, পাওয়ারবারে তিনটি 5V 2.4A USB চার্জিং পোর্ট রয়েছে৷

আপনি কি আপনার ল্যাপটপের সাথে পাওয়ার ব্যাংক ব্যবহার করেন? যদি তাই হয়, আপনি কোনটি ব্যবহার করবেন? আমরা উপরে উল্লিখিত বেশী সঙ্গে আপনার কোন অভিজ্ঞতা আছে? কমেন্টে আমাদের জানান!


  1. Anker PowerCore Speed ​​20000 QC পর্যালোচনা

  2. ল্যাপটপ চালু হবে না? এই ফিক্সগুলি চেষ্টা করুন

  3. 21টি প্রতিদিনের গ্যাজেট যা হ্যাক হতে পারে

  4. একটি ল্যাপটপ ঠিক করার ৬টি উপায় যা চালু হবে না