কম্পিউটার

ইউইন কলিং সিরিজটি কেবল একটি গেমিং চেয়ারের চেয়ে বেশি

ইউইন কলিং সিরিজটি কেবল একটি গেমিং চেয়ারের চেয়ে বেশি

আপনি যদি একটি চেয়ারে অনেক সময় ব্যয় করতে যাচ্ছেন তবে এটি একটি ভাল চেয়ার হওয়া ভাল। এর একটি অংশ আরাম সম্পর্কে, তবে এটি স্বাস্থ্যের বিষয়েও। একটি ট্রেডমিলে আপনার দিন কাটানোর মতো বসা আপনার পক্ষে ততটা ভাল নাও হতে পারে, তবে এখনও বসার বিভিন্ন স্তর রয়েছে।

গেমিং চেয়ারগুলি গেমিংয়ের চেয়েও বেশি কিছুর জন্য, এবং মনে হচ্ছে ইউইন এটি প্রমাণ করতে বেরিয়েছে। ইউইন কলিং সিরিজের গেমিং চেয়ারটি দেখে আমি বুঝতে পেরেছিলাম যে আমার স্ট্যান্ডার্ড অফিস চেয়ারের সাথে আমি কতটা অনুপস্থিত ছিলাম৷

চেয়ার একত্রিত করা

ইউইন কলিং সিরিজটি যে বাক্সে প্যাক করা হয়েছিল সেটি বড় এবং ভারী। আমি আমার দোরগোড়ায় প্যাকেজটি খুঁজে পেয়ে অবাক হয়েছিলাম, কারণ আমি অনুমান করেছিলাম যে FedEx ট্রাকটি সামনে কিছুক্ষণের জন্য অলস হয়ে থাকত। আকার সত্ত্বেও, আমার অফিসে বাক্সটি সরাতে আমার কোন সমস্যা ছিল না। আপনার বাড়ির লেআউটের উপর নির্ভর করে, আপনি সাহায্যের জন্য কাউকে তালিকাভুক্ত করতে চাইতে পারেন।

ইউইন কলিং সিরিজটি কেবল একটি গেমিং চেয়ারের চেয়ে বেশি

চেয়ারটি একসাথে রাখার জন্য আমার যে সরঞ্জামগুলির প্রয়োজন ছিল তা কেবল অন্তর্ভুক্ত ছিল না, তবে সমাবেশের সময় আপনার হাত রক্ষা করার জন্য এক জোড়া গ্লাভসও অন্তর্ভুক্ত ছিল। আমি নিশ্চিত ছিলাম না যে সেগুলি প্রয়োজনীয় ছিল কিনা, তবে আমি সেগুলিকে কেবল ক্ষেত্রেই রেখেছিলাম। আপনি এখানে কাজের গ্লাভসের অতিরিক্ত সেট পাচ্ছেন না, তবে তারা এটিকে সমাবেশ প্রক্রিয়ার মাধ্যমে তৈরি করেছে।

ম্যানুয়ালটি মনে হচ্ছে এটি কয়েকটি ভিন্ন চেয়ার কভার করে তবে আমাকে সমাবেশের মাধ্যমে সহজেই নির্দেশিত করেছে। একটি সংক্ষিপ্ত সমস্যা আমি পেয়েছি যে একটি ছোট ব্যাগটি অন্য একটি ব্যাগে লুকিয়ে ছিল। প্রক্রিয়া চলাকালীন একটি সময়ের জন্য, আমি ভেবেছিলাম আমি একটি টুকরা হারিয়েছি। সৌভাগ্যবশত, আমি ঠিক পরে অতিরিক্ত বোল্ট সহ ব্যাগটি খুঁজে পেয়েছি।

সামগ্রিকভাবে, চেয়ার একসাথে রাখা সহজ ছিল। ম্যানুয়ালটিতে এমনকি কয়েকটি বিভাগ ছিল যা আমি এড়িয়ে যেতে সক্ষম হয়েছিলাম, কারণ সেগুলি ইতিমধ্যে বাক্সের বাইরে একত্রিত হয়েছিল। বাক্সটি সরানোর জন্য আপনার সাহায্যের প্রয়োজন হতে পারে, আপনি একা চেয়ারটি একত্রিত করতে সক্ষম হবেন।

ডিজাইন

ইউইন কলিং সিরিজ গেমিং চেয়ারের নকশাটি চটকদার, কারণ আপনি প্রায়শই এই ধরণের চেয়ারের সাথে পাবেন। যে বলেছে, এটি শীর্ষ থেকে অনেক দূরে। রঙের হাইলাইটগুলি সূক্ষ্ম, কিন্তু যদি এটি আপনার পছন্দ না হয় তবে আপনি একটি ক্লাসিক লুকের জন্য সম্পূর্ণ কালো চেয়ারটিও পেতে পারেন৷

ইউইন কলিং সিরিজটি কেবল একটি গেমিং চেয়ারের চেয়ে বেশি

Ewin এর নিজস্ব একটি স্টাইল আছে, তাই আপনি গেমিং চেয়ারের বিভিন্ন সিরিজ জুড়ে একটি সামঞ্জস্যপূর্ণ চেহারা লক্ষ্য করবেন। আপনি যদি সক্রিয়ভাবে একটি চেয়ারের চেহারা থেকে দূরে থাকেন তবে আপনি অন্য মডেলগুলিও পছন্দ করবেন না। তা সত্ত্বেও, অনেক গেমিং চেয়ারের চেহারা একই রকম, তাই এটি আপনার জন্য না হলে, আপনি সাধারণভাবে গেমিং চেয়ারের অনুরাগী নাও হতে পারেন।

সৌভাগ্যবশত, ইউইন কলিং সিরিজ ফ্ল্যাশের জন্য আরাম দেয় না। আমরা এই নিবন্ধে একটু পরে এটি আরও গভীরভাবে দেখব৷

গুণমান তৈরি করুন

এর আগে আমি যে চেয়ারটি ব্যবহার করেছি তা একটি পরিচিত ব্র্যান্ডের একটি সুপরিচিত মডেল। সেই চেয়ারটি তার কাজটি ভালভাবে করেছে, কিন্তু যখন এটি গুণমান তৈরির কথা আসে, তখন ইউইন কলিং সিরিজটি আরও ভাল। এটি সামগ্রিক নির্মাণের পরিপ্রেক্ষিতে এবং ব্যবহৃত উপকরণের আপাত মানের উভয় ক্ষেত্রেই।

ইউইন কলিং সিরিজটি কেবল একটি গেমিং চেয়ারের চেয়ে বেশি

আমি যে চেয়ারগুলি ব্যবহার করেছি সেগুলির বাক্সের বাইরে ছিমছাম অংশ এবং দুর্বল অনুভূতির অংশ রয়েছে৷ ইউইন কলিং সিরিজ গেমিং চেয়ারে এমন কোনও জিনিস নেই। আমাকে প্রায়শই অন্য চেয়ারগুলিকে এক বা দুই দিনের মধ্যে পুনরায় আঁটসাঁট করতে হয়েছিল কিন্তু এই চেয়ারটির সাথে এখনও তা করতে হয়নি৷

ইউইন কলিং সিরিজটি কেবল একটি গেমিং চেয়ারের চেয়ে বেশি

এটি সামগ্রিক আরামের মধ্যে অতিক্রম করতে শুরু করেছে, যা আমরা পরবর্তীতে দেখব, তবে এই চেয়ারটি খুব সামঞ্জস্যযোগ্য। আপনি পিছনের সামগ্রিক কাত, পাশাপাশি সামগ্রিক উচ্চতা, আসন পিচ এবং আর্মরেস্টের উচ্চতা সামঞ্জস্য করতে পারেন। এই সামঞ্জস্যযোগ্য বিভাগগুলির কোনওটিই দুর্বল বা এমন কিছু পছন্দ করে না যা আপনি অতিরিক্ত চাপ দিতে চান না।

আর্গোনমিক্স এবং আরাম

ইউইন কলিং সিরিজ গেমিং চেয়ারটি বেশ সামঞ্জস্যযোগ্য, এবং এর কারণে, এটি অভ্যস্ত হতে কিছুটা লাগে। আপনি দেখতে পাবেন যে আপনি প্রাথমিকভাবে যা একটি আরামদায়ক অবস্থান বলে মনে করেন তা সেভাবে থাকে না। এটি চেয়ারের কোনো দোষ নয় - পরিবর্তে, আপনার জন্য কী কাজ করে তা বের করতে আপনাকে একটু সময় নিতে হবে।

প্রাথমিকভাবে, আমি অন্যান্য চেয়ারের মতো মোটামুটি সোজা হয়ে বসেছিলাম। এটি যথেষ্ট আরামদায়ক ছিল, কিন্তু কিছুক্ষণ পরে, আমি দেখতে পেলাম যে আরও হেলান দেওয়া অবস্থান অনেক বেশি আরামদায়ক ছিল। এটি আমার ডেস্কে কাজ করার জন্যও সত্য প্রমাণিত হয়েছে, যা আমি প্রথমে ভেবেছিলাম কাজ করবে না৷

ইউইন কলিং সিরিজটি কেবল একটি গেমিং চেয়ারের চেয়ে বেশি

এই চেয়ারে দুটি বালিশও রয়েছে:একটি কটিদেশীয় সমর্থন এবং একটি ঘাড়ের বালিশ। আপনি প্রথমে এগুলি বন্ধ করতে প্রলুব্ধ হতে পারেন, তবে আমি দেখেছি যে তারা গেমিং চেয়ারটিকে আরও আরামদায়ক করে তুলেছে। কটিদেশীয় বালিশ অত্যাবশ্যক, এবং ঘাড়ের বালিশটি অপ্রয়োজনীয় বলে মনে হতে পারে যদি আপনি বল্টু সোজা হয়ে বসে থাকেন তবে আপনি হেলান দিয়ে থাকলে এটি খুব কার্যকর।

আমি একটি সপ্তাহান্তে চেয়ারটি গ্রহণ করার জন্য যথেষ্ট সৌভাগ্যবান ছিলাম, তাই আমি শনিবার সকালে এটি সেট করেছিলাম এবং গেমিং এবং ভিডিও দেখার একটি ন্যায্য পরিমাণ সময় ব্যয় করেছি। চেয়ারটি শুধু আমাকে আরামদায়ক রাখে না, আমি যত বেশি এটি ব্যবহার করি, তত কম আমি অন্য কোথাও যেতে চাইতাম।

ইউইন কলিং সিরিজটি কেবল একটি গেমিং চেয়ারের চেয়ে বেশি

কাজের জন্য আমি দাঁড়ানো এবং বসা মধ্যে বিকল্প. ইউইন কলিং সিরিজ গেমিং চেয়ার আমার ইচ্ছাশক্তিকে চ্যালেঞ্জ করেছিল যখন ফিরে দাঁড়ানোর সময় আসে। আপনি কে তার উপর নির্ভর করে, এটি একটি ভাল জিনিস নাও হতে পারে, তবে আমি এটিকে ইতিবাচক হিসাবে দেখি৷

উপসংহার

আপনার স্থানীয় অফিস সরবরাহের দোকানে আপনি যে চেয়ারগুলি পাবেন তার তুলনায়, ইউইন কলিং সিরিজ গেমিং চেয়ারটি সস্তা নয়। এটি বলেছিল, মাত্র কয়েক দিনের পরীক্ষার পরে, আমি নিশ্চিত ছিলাম যে এটি তালিকার মূল্যের মূল্য ছিল। আরেক বা দুই দিন পরে, আমি নিশ্চিত হয়েছিলাম।

ইউইন কলিং সিরিজ গেমিং চেয়ারের তালিকা $400 এর কম, কিন্তু এটি প্রায়শই বিক্রি হয়, তাই আপনাকে সেই মূল্যও দিতে হবে না। বর্তমান মূল্যের জন্য ওয়েবসাইটটি দেখুন, তবে বিক্রয় মূল্য নির্বিশেষে, এটি একটি দুর্দান্ত মূল্য৷

এই পর্যালোচনার আগে আমি গেমিং চেয়ার নিয়ে সন্দিহান ছিলাম। আমি আরও কয়েকটি, সস্তা মডেল চেষ্টা করেছি এবং বিন্দু দেখতে পাইনি। ইউইন কলিং সিরিজ চেষ্টা করার পরে, আমি কাজের দিন বা উইকএন্ড গেম ম্যারাথন অন্য কিছুতে কাটাতে কল্পনা করতে পারি না।


  1. লিনাক্সের জন্য সেরা গেমিং মাউসের 5টি

  2. ফিলাডেলফিয়া, র্যানসমওয়্যার, শহরের চেয়েও বেশি বিপজ্জনক!

  3. আমাদের কি আরও গেমিং কনসোল দরকার? গেমিং শিল্পের সমালোচনা

  4. আপনার ফটোগুলি যা চোখে দেখায় তার চেয়ে বেশি প্রকাশ করে – মেটাডেটা