কম্পিউটার

ডাউনলোড করুন Sades Headset Drivers Windows 10, 8, 7

যখন Windows 10-এ হেডসেটের কথা আসে, তখন আপনার মধ্যে অনেকেই, বিশেষ করে গেমারদের জন্য, আপনি Sades হেডসেট ব্যবহার করার প্রবণতা রাখেন, যেমন Sades নতুন আপডেট করা স্পিরিট উলফ 7.1 গেমিং হেডসেট .

যাইহোক, এটি আপনার জন্য একটি সাধারণ সমস্যা যে Sades হেডসেট ড্রাইভার ইনস্টল হয় না, অথবা Windows 10 Sades হেডসেট সনাক্ত করতে ব্যর্থ হয়৷

হয় আপনি Sades হেডসেট কাজ করছে না তা ঠিক করতে চান বা Sades হেডসেট ড্রাইভার Windows 10 এ ইনস্টল হবে না, আপনাকে জানতে হবে কিভাবে আপনি Windows 10 এর জন্য Sades গেমিং হেডসেট ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করতে পারেন যাতে এটি গেমে পারফর্ম করতে পারে।

Windows 10-এ Sades Headset Drivers কিভাবে ডাউনলোড ও ইনস্টল করবেন?

Windows 10-এর জন্য Sades ড্রাইভার পেতে আপনার জন্য বিভিন্ন উপায় উপলব্ধ রয়েছে, যার মধ্যে এটিকে ডিভাইস ম্যানেজারে আপডেট করা, Sades অফিসিয়াল সাইট থেকে বা এমনকি তৃতীয় পক্ষের ড্রাইভার টুল দ্বারাও।

এখন Windows 10-এ Sades হেডসেট ড্রাইভার ইনস্টল করতে অক্ষম হওয়ার জন্য, আপনার sades ডিভাইসগুলির জন্য Sades ড্রাইভার ডাউনলোড করার জন্য নিচে নামুন যেমন Sades headset sa-903 গেমিং হেডসেট এবং Sades r9 pc গেমিং হেডসেট .

পদ্ধতি 1:Sades হেডসেট ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করুন

আপনার প্রতিবেদন অনুসারে, অনেক ব্যবহারকারী Windows 10-এর জন্য Sades হেডসেট ড্রাইভার ইনস্টল করতে ব্যর্থ হয়েছেন। তাই আপনি যদি কম্পিউটার পরিচালনায় বিশেষজ্ঞ না হন, তাহলে পেশাদার ড্রাইভার টুল, যেমন ড্রাইভারে যাওয়া সম্ভবপর এবং সময় সাশ্রয়ী। বুস্টার .

ড্রাইভার বুস্টার এটি একটি পেশাদার ড্রাইভার আপডেট সফ্টওয়্যার, এটি আপনার কম্পিউটারে ডিভাইস ড্রাইভার পরিচালনা করার একটি সহজ উপায় প্রদান করে। অ্যাপ্লিকেশনটি আপনার কম্পিউটারের ডিভাইসগুলি স্ক্যান করে এবং 3,000,000 এর বেশি ড্রাইভার এবং গেমের উপাদানগুলির একটি ডাটাবেস থেকে স্বয়ংক্রিয়ভাবে এর ড্রাইভার আপডেট করে। এটি দ্রুত সেডস হেডফোন ড্রাইভারগুলিকে আপডেট করবে যাতে সেডস ড্রাইভার স্বীকৃত না হওয়া ত্রুটিকে আরও ঠিক করতে পারে৷

1. ডাউনলোড করুন৷ , আপনার কম্পিউটারে ড্রাইভার বুস্টার ইনস্টল করুন এবং চালান।

2. ড্রাইভার বুস্টার সহ সেট আপ করুন, স্ক্যান করুন টিপুন . তারপরে ড্রাইভার বুস্টার স্ক্যান করবে এবং শনাক্ত করবে যে আপনার সেডস হেডফোন ড্রাইভার পুরানো বা দূষিত কিনা৷

ডাউনলোড করুন Sades Headset Drivers Windows 10, 8, 7

3. তারপর সাউন্ড, ভিডিও এবং গেম কন্ট্রোলার খুঁজে পেতে নিচে স্ক্রোল করুন এবং আপডেট টিপুন Sades হেডসেট ড্রাইভার আপডেট করার জন্য এটির পাশে।

ডাউনলোড করুন Sades Headset Drivers Windows 10, 8, 7

4. সম্ভব হলে, আপনি একটি ক্লিকের মধ্যে আপডেট করা যেতে পারে এমন সমস্ত ড্রাইভারের বিষয়েও সিদ্ধান্ত নিতে পারেন৷

Sades হেডসেট sa-903 ড্রাইভার সহ সমস্ত পুরানো ড্রাইভার ড্রাইভার বুস্টার দ্বারা আপডেট করা যেতে পারে৷

আপনাকে নিজের দ্বারা সর্বশেষ Sades হেডফোন ড্রাইভার ডাউনলোড করতে হবে না কারণ টুলটি স্বয়ংক্রিয়ভাবে আপনার জন্য এটি করবে। অবশ্যই, Windows 10-এ আর কোনো Sades ড্রাইভার ইন্সটল করবে না।

পদ্ধতি 2:ডিভাইস ম্যানেজারে Sades হেডসেট ড্রাইভার ডাউনলোড করুন

একদম শুরুতে, আপনি Windows 10 এম্বেড-ইন টুল- ডিভাইস ম্যানেজার-এ Sades ড্রাইভার ডাউনলোড করার জন্য আরও ভালোভাবে প্রস্তুত হবেন।

ডিভাইস ম্যানেজারে , এটা বলা হয় যে বেশিরভাগ ডিভাইস ড্রাইভার আপডেট এবং ইনস্টল করা যেতে পারে, যেমন Sades মাউস ড্রাইভার এবং Sades 7.1ch গেমিং হেডসেট ড্রাইভার।

1. ডিভাইস ম্যানেজার খুলুন .

2. ডিভাইস ম্যানেজারে , সাউন্ড, ভিডিও এবং গেম কন্ট্রোলার প্রসারিত করুন এবং তারপর ডান ক্লিক করুন সেডস হেডসেট ড্রাইভার আপডেট করতে .

ডাউনলোড করুন Sades Headset Drivers Windows 10, 8, 7

3. তারপর আপডেট করা ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন চয়ন করুন৷ .

4. তারপর ডিভাইস ম্যানেজার আপনার জন্য Windows 10 Sades ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করবে।

যতক্ষণ পর্যন্ত Sades 7.1 ড্রাইভার আপডেট করা হয়, আপনি এখন দেখতে পারবেন যে Windows 10 ডিভাইসটি সনাক্ত করতে পারে এবং আপনাকে মসৃণ গেম উপভোগ করতে পারে।

পদ্ধতি 3:সেডস হেডসেট উইন্ডোজ 10 ড্রাইভার ম্যানুয়ালি আপডেট করুন

মাঝে মাঝে, সম্ভবত উইন্ডোজ 10 সেডস গেমিং ড্রাইভারগুলি ডিভাইস ম্যানেজার দ্বারা খুঁজে পাওয়া যায় না, যদি এটি হয় তবে আপনি সেডস অফিসিয়াল সাইটে সেডস হেডসেট বা মাউস ড্রাইভার ডাউনলোড করতে এবং সেগুলি নিজে থেকে ইনস্টল করার জন্য আপ্রাণ চেষ্টা করতে পারেন৷

Sade ব্যবহারকারী হিসাবে, আপনি যদি Sades হেডসেট বা মাউস বা অন্য কোন Sades ডিভাইস ব্যবহার করেন, তাহলে আপনি Sades সাইট থেকে Windows 10-এ যে ড্রাইভার চান তা পেতে পারেন।

1. Sades অফিসিয়াল সাইট-এ নেভিগেট করুন৷ .

2. এই সাইটে, আপনি বিভিন্ন সেডস ডিভাইস দেখতে পাবেন, বেছে নিন সেডস হেডসেট .

ডাউনলোড করুন Sades Headset Drivers Windows 10, 8, 7

3. তারপর Sades সাইটের নিম্নলিখিত ওয়েবপেজে, ডাউনলোড করুন ক্লিক করুন .

ডাউনলোড করুন Sades Headset Drivers Windows 10, 8, 7

4. এখন Windows 10 এ ডাউনলোড করা Sades হেডসেট ড্রাইভার ইনস্টল করতে বেছে নিন।

Sades ড্রাইভার পাওয়ার পরে, আপনি কাজ করে Sades হেডসেটটি লক্ষ্য করতে পারেন এবং যদি আপনি আশা করেন গেমগুলিতে এটি ব্যবহার করতে পারেন৷

সবশেষে কিন্তু কম নয়, যে ব্যবহারকারীরা Windows 10-এ Sades মাউস ড্রাইভার, Sades হেডসেট ড্রাইভার ইনস্টল করতে অক্ষম তাদের ক্ষেত্রে, সম্ভবত ড্রাইভার বুস্টারের মতো তৃতীয় পক্ষের ড্রাইভার আপডেট করার টুল দ্বারা Sades ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করার জন্য আপনার অনেক প্রয়োজন। .

এটি আপনাকে Windows 10 এর জন্য সর্বশেষ Sades হেডসেট ড্রাইভার ডাউনলোড এবং ইনস্টল করতে সাহায্য করতে সক্ষম আপনার নিজের অপারেশন ছাড়াই স্বয়ংক্রিয়ভাবে৷

টিপ্স:যদি নতুন ইনস্টল করা সেডস ড্রাইভারগুলি আপনার সেডস হেডসেটটি Windows 10 দ্বারা শনাক্ত করতে না পারে তবে আপনার কী করা উচিত?

এখানে যদি ড্রাইভার ফিক্সিং Sades সমস্যা সমাধান করতে ব্যর্থ হয়, তাহলে হয়ত এখনই সময় এসেছে যখন আপনি Windows-এ Windows 10 অডিও ট্রাবলশুটার চালানোর চেষ্টা করুন।> সেটিংস> আপডেট এবং নিরাপত্তা> অডিও বাজানো হচ্ছে> সমস্যা নিবারক চালান .

ডাউনলোড করুন Sades Headset Drivers Windows 10, 8, 7

এই অন্তর্নির্মিত টুল Windows 10 এ কাজ করতে অক্ষম Sades হেডসেট মোকাবেলা করতে সক্ষম হোক।

সংক্ষেপে বলতে গেলে, Windows 10 এর জন্য Sades হেডসেট ড্রাইভার ডাউনলোড বা আপডেট করার জন্য আপনার জন্য বিভিন্ন উপায় খোলা আছে। আপনাকে শুধু আপনার ক্ষেত্রে উপযুক্ত একটি বেছে নিতে হবে।


  1. Windows 11, 10, 8, এবং 7 এ ASUS টাচপ্যাড ড্রাইভার ডাউনলোড করুন

  2. Windows 11, 10, 8, 7 এবং Mac-এ ScanSnap S1500 ড্রাইভার ডাউনলোড করুন

  3. Windows 11, 10, 8, 7, এবং Mac-এ Corsair হেডসেট ড্রাইভার ডাউনলোড করুন

  4. Windows 11, 10, 8, 7 এবং Mac এ Logitech C615 ড্রাইভার ডাউনলোড করুন