কম্পিউটার

Windows 10, 8, 7 এ Logitech G933 ড্রাইভার ডাউনলোড করুন

এটি হতাশাজনক যখন Logitech G933 ওয়্যারলেস হেডসেট কাজ করছে না, কারণ এর মানে হল আপনি গেম খেলার সময় অন্য গেমারদের সাথে চ্যাট করতে পারবেন না। আপনার যদি এমন সমস্যা হয় তবে এটি Logitech G933 ড্রাইভারের সমস্যা হতে পারে।

আসুন আমরা সর্বশেষ Logitech G933 হেডসেট ড্রাইভার ডাউনলোড করার জন্য নিচের তিনটি পদ্ধতি শিখি।

পদ্ধতি:

  • 1:Logitech G933 ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে আপডেট করুন
  • 2:ডিভাইস ম্যানেজারের মাধ্যমে Logitech G933 ড্রাইভার আপডেট করুন
  • 3:Logitech ওয়েবসাইটে Logitech G933 ড্রাইভার ডাউনলোড করুন

পদ্ধতি 1:Logitech G933 ড্রাইভার স্বয়ংক্রিয়ভাবে আপডেট করুন

সময়ই সবকিছু, তাই প্রথমে আমরা একটি নিরাপদ, দ্রুত, এবং পেশাদার ড্রাইভার আপডেটার টুল–ড্রাইভার বুস্টার-এর মাধ্যমে ড্রাইভারটিকে স্বয়ংক্রিয়ভাবে আপডেট করার চেষ্টা করতে পারি।

ড্রাইভার বুস্টার পুরানো বা অনুপস্থিত ড্রাইভারগুলির জন্য আপনার কম্পিউটার স্ক্যান করতে পারে এবং আপনাকে সর্বশেষ ড্রাইভারগুলি ডাউনলোড এবং ইনস্টল করার একটি সহজ উপায় সরবরাহ করতে পারে, যা কার্যকরভাবে ড্রাইভার-সম্পর্কিত সিস্টেম সমস্যা এবং ডিভাইসের ত্রুটিগুলি সমাধান করে। 350,000 টিরও বেশি ড্রাইভারের একটি বিস্তৃত ডাটাবেসে অ্যাক্সেস সহ, সম্ভবত আপনার কাছে সর্বদা সর্বশেষ আপডেট থাকবে এবং নিরবচ্ছিন্ন ডিভাইস অপারেশন উপভোগ করতে পারবেন৷

এখানে আপনি অনুসরণ করতে পারেন নির্দিষ্ট পদক্ষেপ.

ধাপ 1 :ডাউনলোড করুন এবং ড্রাইভার বুস্টার ইনস্টল করুন যেখানে আপনি বিনামূল্যে ডাউনলোড বা বিনামূল্যে ট্রায়াল চয়ন করতে পারেন৷ এটি শুধুমাত্র 23.8MB লাগে এবং Windows 10/8.1/8/7/Vista/XP সিস্টেম সমর্থন করে৷

ধাপ 2: ড্রাইভার বুস্টার খুলুন, এবং স্ক্যান বোতামে ক্লিক করুন আপনার ড্রাইভারের অবস্থা পরীক্ষা করতে। এটি আপনার ডিভাইস ড্রাইভার এবং গেমের উপাদান স্ক্যান করতে পারে। আপনার গেমিং অভিজ্ঞতা উন্নত করার জন্য এটি কত ভাল সহায়ক!

Windows 10, 8, 7 এ Logitech G933 ড্রাইভার ডাউনলোড করুন

ধাপ 3: স্ক্যানিং শেষ হওয়ার পরে, আপনি দেখতে পাবেন Logitech G933 ড্রাইভারটি পুরানো। আপডেট এ ক্লিক করুন ড্রাইভারের পাশে বোতাম, এবং তারপরে Logitech G933 ড্রাইভারের একটি অফিসিয়াল আপডেট সংস্করণ আপনার পিসিতে স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড এবং ইনস্টল হবে। এই সফ্টওয়্যারটির সাহায্যে, আপনি Logitech G930 ড্রাইভারও আপডেট করতে পারেন , G430 ড্রাইভার সহজে এবং দ্রুত।

উইন্ডোজ সিস্টেমে ম্যানুয়ালি ড্রাইভার আপডেট করার জন্য, আমরা নিম্নলিখিত পদ্ধতিগুলি পরীক্ষা করব৷

পদ্ধতি 2:ডিভাইস ম্যানেজারের মাধ্যমে Logitech G933 ড্রাইভার আপডেট করুন

ডিভাইস ম্যানেজার মাইক্রোসফ্ট উইন্ডোজ অপারেটিং সিস্টেমের একটি কন্ট্রোল প্যানেল অ্যাপলেট। এটি ব্যবহারকারীদের কম্পিউটারের সাথে সংযুক্ত ড্রাইভার দেখতে এবং নিয়ন্ত্রণ করতে দেয়। সুতরাং, যখন আপনার হেডসেট ভালোভাবে কাজ করে না, আমরা ড্রাইভার আপডেট করতে ডিভাইস ম্যানেজারও ব্যবহার করতে পারি।

ধাপ 1:চালান খুলুন Windows টিপে ডায়ালগ বক্স + R সমন্বয় কী।

ধাপ 2: devmgmt.msc টাইপ করুন এবং ঠিক আছে ক্লিক করুন .

ধাপ 2 :“অডিও, ভিডিও এবং গেমিং কন্ট্রোলারের অধীনে ডিভাইস (G933) খুঁজুন ” এটিতে ডান ক্লিক করুন এবং আপডেট ড্রাইভার নির্বাচন করুন

Windows 10, 8, 7 এ Logitech G933 ড্রাইভার ডাউনলোড করুন

ধাপ 3: আপডেট করা ড্রাইভার সফ্টওয়্যারের জন্য স্বয়ংক্রিয়ভাবে অনুসন্ধান করুন-এ ক্লিক করুন৷ .

দ্রষ্টব্য: যদি উইন্ডোজ একটি নতুন ড্রাইভার খুঁজে না পায়, তবে এর মানে এই নয় যে আপনি ইতিমধ্যে ইনস্টল করা ড্রাইভারটি আপ টু ডেট। উইন্ডোজ ডিভাইস ম্যানেজার পুরানো ড্রাইভার সনাক্ত করতে খুব ভাল নয়। সুতরাং, আসুন পরবর্তী পদ্ধতিতে এগিয়ে যাই।

পদ্ধতি 3:Logitech ওয়েবসাইটে Logitech G933 ড্রাইভার ডাউনলোড করুন

Logitech অফিসিয়াল ওয়েবসাইট নিয়মিত ড্রাইভার সফ্টওয়্যার জন্য আপডেট প্রকাশ করে. তাই আপনি Logitech ওয়েবসাইট থেকে এর ড্রাইভার ডাউনলোড করতে পারেন। এখানে ধাপগুলো আছে:

ধাপ 1: লজিটেক সমর্থন ওয়েবসাইটে যান যেখানে আপনি Logitech ড্রাইভার ডাউনলোড করতে পারেন এবং Logitech পণ্যের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য সহায়তা পেতে পারেন। পৃষ্ঠাটি ড্রপ ডাউন করুন, আপনি বিভিন্ন লজিটেক সফ্টওয়্যারও পরীক্ষা করতে পারেন।

ধাপ 2: Logitech G933 ড্রাইভার লিখুন অনুসন্ধান বাক্সে৷

Windows 10, 8, 7 এ Logitech G933 ড্রাইভার ডাউনলোড করুন

ধাপ 3: ডাউনলোড নির্বাচন করুন এবং Logitech G HUB-এ ক্লিক করুন যা আপনাকে Logitech G গেমিং মাউস, কীবোর্ড, হেডসেট, স্পিকার এবং অন্যান্য ডিভাইস কাস্টমাইজ করতে সক্ষম করে। অন্য ক্ষেত্রে, আপনি Logitech G933 গেমিং সফ্টওয়্যার আপডেট করতে চাইতে পারেন পাশাপাশি যাদের ডাউনলোড ফাইলগুলিও এখানে অ্যাক্সেসযোগ্য৷

Windows 10, 8, 7 এ Logitech G933 ড্রাইভার ডাউনলোড করুন

পদক্ষেপ 4: এখনই ডাউনলোড করুন-এ ক্লিক করুন . আপডেট করা Logitech G933 সফ্টওয়্যার কিছু বাগ ঠিক করতে পারে যাতে আপনার হেডসেটের কর্মক্ষমতা উন্নত করা যায়৷

ড্রাইভারের সর্বশেষ সংস্করণ ডাউনলোড এবং ইনস্টল করার পরে, Logitech G933 ফার্মওয়্যার আপডেটটিও সম্পন্ন হয়েছে। Logitech ওয়েবসাইটে, আপনি Logitech G933 ম্যানুয়াল-এও অ্যাক্সেস পেতে পারেন যদি আপনার প্রয়োজন হয়।

আপনার যদি এখনও Logitech G933 ড্রাইভার, সফ্টওয়্যার, ফার্মওয়্যার আপডেট সম্পর্কে কোনো প্রশ্ন থাকে, তাহলে নির্দ্বিধায় এই ওয়েবসাইটে আপনার মন্তব্য করুন৷


  1. ডাউনলোড করুন Sades Headset Drivers Windows 10, 8, 7

  2. Windows 10, 8, 7 এ AMD ড্রাইভার ডাউনলোড করার 3টি উপায়

  3. Windows 11, 10, 8, এবং 7 এ ASUS টাচপ্যাড ড্রাইভার ডাউনলোড করুন

  4. Windows 11, 10, 8, 7 এবং Mac এ Logitech C615 ড্রাইভার ডাউনলোড করুন