কম্পিউটার

রেডিস এন্টারপ্রাইজের সাথে 90 সেকেন্ডে খরচ কমানো

আমরা আমাদের "90 সেকেন্ডে রেডিস" সিরিজের চূড়ান্ত পোস্টে পৌঁছেছি। এই সিরিজের উদ্দেশ্য রেডিসের প্রতিটি দিককে গভীরভাবে কভার করা নয়। পরিবর্তে, আমরা সংক্ষিপ্তভাবে কয়েকটি বিষয় হাইলাইট করতে চাই যা আপনি ইতিমধ্যে Redis সম্পর্কে জানেন না। এই পোস্টে, আমরা Redis এন্টারপ্রাইজের সাথে খরচ কমানো শুরু করার জন্য আপনি কী করতে পারেন তা নিয়ে আলোচনা করব।

Redis-এর সাহায্যে খরচ কমানোর সময় স্কেলিং

আপনি কি কখনও রেডিসকে অন্যান্য রেডিস প্রদানকারীদের সাথে তুলনা করেছেন এবং খরচে অবাক হয়েছেন? এটি একটি সাধারণ প্রশ্ন যা আমাদের সর্বদা জিজ্ঞাসা করা হয়। এই প্রদানকারীরা আপনাকে ক্যাশে হিসাবে Redis ব্যবহার করতে এবং সাব-মিলিসেকেন্ড ক্যোয়ারীগুলির সাথে পারফরম্যান্স লাভ পেতে দেয়। সমস্যা হল, অন্যান্য রেডিস প্রদানকারীরা রেডিসকে আপনার খরচ কমাতে অপ্টিমাইজ করে না .

এমনকি ডাটাবেস সমাধান যেমন DynamoDB 10 মিলিসেকেন্ড বা তার বেশি কোয়েরি সহ Redis এর চেয়ে ব্যয়বহুল এবং ধীর হতে পারে।

রেডিস এন্টারপ্রাইজ, এমনকি সমস্ত যোগ করা বৈশিষ্ট্য সহ, মাত্র $7/মাস থেকে শুরু হয় এবং আপনি যখন ক্রেডিট ব্যবহার করেন তখন আপনার প্রথম ছয় মাসের জন্য $0 পর্যন্ত কম থাকে। এটি ছোট এবং মাঝারি আকারের ব্যবসার (এসএমবি) জন্য দুর্দান্ত, এবং অন্যান্য প্রদানকারীদের থেকে ভিন্ন, রেডিস এন্টারপ্রাইজ পারফরম্যান্সের জন্য অপ্টিমাইজ করা হয়েছে এবং স্কেলে খরচ সঞ্চয়.

রেডিস এন্টারপ্রাইজের সাথে, সাব-মিলিসেকেন্ড লেটেন্সি অর্জন করার সময় এবং খরচ ন্যূনতম রাখার সময় টেরাবাইট ডেটা সঞ্চয় করতে ফ্ল্যাশে Redis-এর সুবিধা নিন। এর ফলে অন্যান্য ক্লাউড প্রদানকারীর থেকে Redis বনাম 80% পর্যন্ত সঞ্চয় হয়। সুতরাং, রেডিস এন্টারপ্রাইজ শুধুমাত্র বৈশিষ্ট্য-সমৃদ্ধ এবং দ্রুত জ্বলন্ত নয়, এটি SMB এবং বড় উদ্যোগ উভয়ের জন্যই সাশ্রয়ী।

কিভাবে আপনিও Redis এন্টারপ্রাইজের সাথে খরচ কমানো শুরু করতে পারেন তা দেখতে নীচের ভিডিওটি দেখুন

পরবর্তী ধাপগুলি


  1. Redis সহ SvelteKit TODO অ্যাপ

  2. রেডিসের সাথে TODO অ্যাপ রিমিক্স করুন

  3. এজ ক্যাশিং সহ 5 ms গ্লোবাল রেডিস লেটেন্সি

  4. ক্লাউডফ্লেয়ার কর্মীদের সাথে রেডিস @ এজ