কম্পিউটার

কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা পুনর্নবীকরণ?

Network+ কি a+ পুনর্নবীকরণ করে?

একটি প্রত্যয়িত নেটওয়ার্ক+ CE 18 জানুয়ারী, 2021 পর্যন্ত বৈধ। এটি প্রত্যাশিত যে বেশিরভাগ শংসাপত্রের মেয়াদ 18 জানুয়ারী, 2018-এ শেষ হবে। আপনার A+ সার্টিফিকেশনের মেয়াদ শেষ হওয়ার তারিখ এবং আপনার নেটওয়ার্ক+ সার্টিফিকেশনের মেয়াদ শেষ হওয়ার তারিখের মধ্যে সময়সীমার সারিবদ্ধতার কারণে, এটি 18 জানুয়ারিতে পরিবর্তন করা হবে , 2021। জুন 30, 2023 এর পরে, A+ পুনর্নবীকরণ করা হবে না।

CEH কি নিরাপত্তা পুনর্নবীকরণ করে?

CEH শংসাপত্রটি আপনি একবার পেয়ে গেলে প্রতি তিন বছর পর পর নবায়ন করতে হবে। যেমন আমরা উপরে ব্যাখ্যা করেছি, এই শংসাপত্রের জন্য যোগ্যতা অর্জনের জন্য আপনার 120 ECE ক্রেডিট প্রয়োজন। কিছু পরিস্থিতিতে, আপনি যদি নিম্নলিখিত তিন বছরের মধ্যে ECE ক্রেডিট জমা দিতে ব্যর্থ হন তাহলে আপনার CEH সার্টিফিকেশন স্থগিত করা হতে পারে।

CompTIA PenTest+ কি CySA+ পুনর্নবীকরণ করে?

CompTIA-এর সাইবারসিকিউরিটি অ্যানালিস্ট (CySA+) সার্টিফিকেশন প্রোগ্রামের অংশ হিসেবে, যা 2017 সালের শুরুর দিকে চালু করা হয়েছিল, প্রার্থীরা সাইবারসিকিউরিটিতে তাদের ক্যারিয়ারের জন্য জ্ঞানের একটি বর্ধিত স্তর এবং প্রাসঙ্গিকতা প্রদর্শন করতে সক্ষম হবে। আপনার CySA+ পরীক্ষা সফলভাবে সমাপ্ত হলে, আপনি PenTest+, Security+, Network+ এবং A+ সার্টিফিকেশনের জন্য পুনরায় পরীক্ষার জন্য যোগ্য হবেন।

সিই ফি কী?

অবিরত শিক্ষার একটি শংসাপত্র পুনর্নবীকরণের জন্য একটি ফি। সম্পূর্ণ কার্যক্রমের জন্য কন্টিনিউয়িং এডুকেশন ইউনিট (CEUs) উপার্জন করতে, আপনাকে অবশ্যই আপনার কন্টিনিউয়িং এডুকেশন (CE) ফি জমা দিতে হবে। আপনার শংসাপত্রের মেয়াদ শেষ হওয়ার তারিখের কাছাকাছি আসার সাথে সাথে, আপনি পর্যায়ক্রমিক স্বয়ংক্রিয় ইমেলগুলি পাবেন যা আপনাকে আপনার CEU-এর সাথে সম্পর্কিত ডকুমেন্টেশন আপলোড করার কথা মনে করিয়ে দেবে।


  1. নেটওয়ার্ক নিরাপত্তা কিভাবে?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা কতটা গুরুত্বপূর্ণ?

  3. এখানে কত নেটওয়ার্ক নিরাপত্তা সার্টিফিকেশন আছে?

  4. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা?