কম্পিউটার

কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা বিক্রি করতে?

আপনি কীভাবে ইন্টারনেট নিরাপত্তা বিক্রি করেন?

কিভাবে বিভিন্ন শিল্প গঠন করা হয় একটি বোঝার বিকাশ. লক্ষ্য হল একটি বৃহৎ অনলাইন এবং অফলাইন নেটওয়ার্ক তৈরি করা এবং বজায় রাখা... শিক্ষা এবং নিরাপত্তা পরামর্শে একটি ক্যারিয়ার আদর্শ হবে। প্রশ্ন জিজ্ঞাসা করে তাদের প্রয়োজনীয়তাগুলি আবিষ্কার করুন যা তারা জানত না৷

আমি কীভাবে আমার নিরাপত্তা পরিষেবা বিক্রি করব?

মার্কেটিং নিরাপত্তা পরিষেবার একটি অপরিহার্য উপাদান হল আপনার সম্ভাব্য ক্লায়েন্টদের বোঝা। আপনার গ্রাহককে জানা আপনার পণ্য জানার মতোই গুরুত্বপূর্ণ। আপনার কুলুঙ্গি খোঁজা একটি চ্যালেঞ্জ হতে পারে. আপনাকে বিশ্বাস গড়ে তুলতে হবে... একীকরণের উপর জোর দেওয়া উচিত... আপনার গ্রাহকদের শিক্ষিত করা উচিত (সম্ভাব্য পাশাপাশি বিদ্যমান)। একই সময়ে, সাইবার নিরাপত্তা হুমকিগুলি সর্বদা পরিবর্তনশীল এবং সর্বদা উপস্থিত। নিশ্চিত করুন যে ফলাফলগুলি স্পষ্ট।

সাইবার নিরাপত্তা বিক্রি করে আপনি কত উপার্জন করতে পারেন?

বার্ষিক বেতন ঘন্টায় মজুরি শীর্ষ উপার্জনকারী $159,000$7675তম পারসেন্টাইল$129,000$62গড় $104,073$5025 তম পারসেন্টাইল$67,500$32

আমি কিভাবে আমার ফায়ারওয়াল বিক্রি করব?

আমি ব্যথার কারণ জানতে চাই.... 2. নেটওয়ার্ক ফায়ারওয়াল কী করবে না তা আলোচনা করুন। 2WAF এবং অনুপ্রবেশ সুরক্ষার মধ্যে পার্থক্যের একটি ব্যাখ্যা সংযুক্ত করুন.... আপনার ওয়েব অ্যাপ্লিকেশন ফায়ারওয়াল অর্ডার করার সম্ভাবনাকে দৃঢ় করার চাবিকাঠি হল সামর্থ্য। আপনার বিপণনের ROI বাস্তবসম্মত হওয়া উচিত।

আমি কিভাবে সাইবার নিরাপত্তা বিক্রেতা হব?

আপনি যদি একটি হাই স্কুল ডিপ্লোমা বা GED ধারণ করেন, এবং পূর্ববর্তী বিক্রয় অভিজ্ঞতা থাকে, আপনি কিছু বিক্রয় কাজের জন্য যোগ্যতা অর্জন করতে পারেন। বেশিরভাগ নিয়োগকর্তা তথ্য প্রযুক্তি (IT) বিষয়ে স্নাতক ডিগ্রিধারী প্রার্থীদের, তথ্য প্রযুক্তি (IT), নেটওয়ার্ক প্রশাসন বা সাইবার নিরাপত্তায় স্নাতক ডিগ্রিধারী প্রার্থীদের চান৷

আমি কীভাবে আমার নিরাপত্তা পণ্য বিক্রি করব?

আপনার ব্যবসার বিবরণে ফোকাস করুন। আপনার ব্যবসার জন্য একটি কাঠামো স্থাপন করুন। আপনার পণ্য নির্বাচন করুন. আপনি যেগুলি বিক্রি করবেন তার সাথে পণ্যের লাইনটি সংকুচিত করুন.... আপনি এখানে পাইকারী বিক্রেতাদের খুঁজে পেতে পারেন... আপনার বিশেষ বাজারে আপনার গবেষণা করুন... পণ্যটি বাজারজাত করার সর্বোত্তম উপায় হল... হতে দেবেন না আপনার ব্যয় নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে।

আমি কিভাবে সাইবার নিরাপত্তা ক্লায়েন্ট পেতে পারি?

বিজ্ঞাপন. সাইবারসিকিউরিটি কোম্পানিগুলির জন্য ডিজিটাল মার্কেটিং করার সময়, সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি মনে রাখতে হবে যে বিজ্ঞাপনগুলি ক্লায়েন্টদের সাইবার সমস্যার সাথে অনুরণিত হওয়া উচিত এবং পাঠকদের ওয়েবসাইটে ক্লিক করার জন্য সৃজনশীল সমাধানগুলি প্রদর্শন করা উচিত৷ 3. ওয়েবসাইট। আপনি ব্লগ শুনে থাকতে পারে. ইমেলের মাধ্যমে একটি বার্তা পাঠান... মিডিয়া প্ল্যাটফর্ম যেমন সোশ্যাল মিডিয়া... আপনি এখানে পডকাস্ট শুনতে পারেন... আমি শেষ করব৷

আপনি কীভাবে নিরাপত্তা পরিষেবার বিজ্ঞাপন দেন?

আপনি আপনার কর্পোরেট ওয়েবসাইটে এবং বিদ্যমান গ্রাহকদের কাছ থেকে প্রতিক্রিয়ার অনুরোধ করে বিজ্ঞাপনে গ্রাহকের প্রশংসাপত্র ব্যবহার করতে পারেন.... আপনাকে আপনার বিশেষ স্থান খুঁজে বের করতে হবে... আপনি এখানে ওয়েবসাইটটি খুঁজে পেতে পারেন... এটাকে ব্লগিং বলে।

আমরা কিভাবে নিরাপত্তা বিক্রয় উন্নত করতে পারি?

আপনি সবসময় আপনার গবেষণা করা উচিত. তথ্য হল সেরা সিদ্ধান্ত নেওয়ার চাবিকাঠি। আপনি চুক্তি জিতে নেওয়ার আগে আপনাকে একটি সম্পত্তি হাঁটা পরিচালনা করা উচিত। সম্পত্তি পদচারণা বেসরকারি নিরাপত্তা সেবা শিল্পের অংশ। আমি নেটওয়ার্কিং আগ্রহী. একটি উচ্চ স্তরের প্রশিক্ষণ প্রয়োজন.... আমি ব্র্যান্ডিং এর সাথে জড়িত। এটি রিপোর্ট তৈরি করতে ব্যবহৃত হয়।

কোম্পানিগুলি নিরাপত্তার জন্য কত টাকা দেয়?

একটি বেসিক সশস্ত্র গার্ডের জন্য প্রতি ঘন্টায় $20-$25 বিনিয়োগ করুন। উন্নত দক্ষতা এবং অভিজ্ঞতা সহ একজন নিরস্ত্র প্রহরীর জন্য প্রতি ঘন্টার হার হল $30-$35। উন্নত দক্ষতা এবং অভিজ্ঞতা:সশস্ত্র গার্ডের জন্য $35- $45/ঘন্টা। সবচেয়ে অভিজ্ঞ সশস্ত্র প্রহরীদের জন্য (পুলিশ অফিসাররা ছুটির দিন, প্রাক্তন সামরিক) রেট প্রতি ঘন্টা $60-$100।

আপনি কি সাইবার নিরাপত্তায় প্রচুর অর্থ উপার্জন করতে পারেন?

এফবিআই-এর মতে, সাইবার নিরাপত্তার অভিজ্ঞতা সম্পন্ন নাগরিকরা $120,000 থেকে $200,000 উপার্জন করতে পারে। সাইবারসিকিউরিটি ইঞ্জিনিয়াররা গড় বেতন $120,000 থেকে $200,000 উপার্জন করতে পারেন।

আমি কীভাবে একটি ফায়ারওয়াল কিনতে পারি?

আপনি নিয়ন্ত্রণ করতে পারেন এবং আপনার অ্যাপ্লিকেশনগুলিতে কী ঘটছে তা দেখতে পারেন... হুমকি থেকে জনসংখ্যার সুরক্ষা৷ এক গিগাবিট থ্রুপুট বাস্তব। আইপি অ্যাড্রেসের বিরুদ্ধে আমার কিছুই নেই, আমি আপনার ডিভাইসের যত্ন নিই... দূরবর্তী ব্যবহারকারীদের ব্যবহার। একটি সুবিন্যস্ত নিরাপত্তা অবকাঠামো বাস্তবায়ন। খরচ।

আমি কিভাবে আমার নিরাপত্তা কোম্পানি বিক্রি করব?

একটি উত্তরাধিকার পরিকল্পনা স্থাপন. সফলভাবে আপনার অ্যালার্ম ব্যবসা বা অ্যাকাউন্ট বিক্রি করার জন্য আপনাকে এগিয়ে চিন্তা করতে হবে এবং একটি উত্তরাধিকার পরিকল্পনা তৈরি করতে হবে। আপনাকে আপনার ব্যবসার উন্নতি চালিয়ে যেতে হবে। ... একজন দালাল নিয়োগ করা সবচেয়ে ভালো কাজ। আপনার ব্যবসা চালু এবং চলমান নিশ্চিত করুন. আপনার লক্ষ্য হল বিক্রয় করা।

ডেল কি ফায়ারওয়াল বিক্রি করে?

DellTM SonicWALL® নেক্সট-জেনারেশন ফায়ারওয়ালের সাথে, ক্রমবর্ধমান এবং বিতরণ করা এন্টারপ্রাইজ নেটওয়ার্কগুলি সর্বোত্তম সুরক্ষা এবং সর্বাধিক মাপযোগ্য আর্কিটেকচারের সাথে সুরক্ষিত।

একটি ফায়ারওয়ালের দাম কত?

একটি ফায়ারওয়ালের হার্ডওয়্যার সাধারণত ছোট ব্যবসার জন্য $700 থেকে $10,000 এর মধ্যে খরচ হয় এবং বড় কর্পোরেশনের জন্য সহজেই কয়েক হাজারে যায়। অন্যদিকে, 15 থেকে 100 ব্যবহারকারীর অধিকাংশ ব্যবসা ফায়ারওয়ালের হার্ডওয়্যারের জন্য $1500 থেকে $4000 এর মধ্যে অর্থ প্রদানের আশা করতে পারে।


  1. কীভাবে নেটওয়ার্ক নিরাপত্তা পরীক্ষা করবেন?

  2. কীভাবে নেটওয়ার্ক নিরাপত্তা প্রদান করবেন?

  3. নেটওয়ার্ক নিরাপত্তায় ক্রিপ্টোগ্রাফি কীভাবে করবেন?

  4. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা?