কম্পিউটার

এনএসএ-তে কীভাবে একটি নেটওয়ার্ক নিরাপত্তা কাজ পেতে হয়?

আমি কীভাবে NSA-তে চাকরি পেতে পারি?

আপনি বিচক্ষণতা ব্যবহার নিশ্চিত করুন. কলেজ সাফল্যের চাবিকাঠি। আপনাকে একটি নিরাপত্তা ছাড়পত্র পেতে হবে। আপনি যদি একটি ইন্টার্নশিপ আগ্রহী হন, এটি বিবেচনা. NSA এ একটি চাকরি মেলা অনুষ্ঠিত হচ্ছে৷

NSA-তে চাকরি পাওয়া কি কঠিন?

কোন ডিগ্রী ছাড়া, NSA এ চাকরি পাওয়া প্রায় অসম্ভব। কোনো এজেন্সি কোনো ডিগ্রিধারী কাউকে নিয়োগ দেবে না; তাদের তাদের ক্ষেত্রে একটি প্রাসঙ্গিক ডিগ্রি থাকতে হবে। যেহেতু আমরা একটি সরকারি গোয়েন্দা সংস্থা তাই আমরা NSA-তে অনেক ব্যাকগ্রাউন্ড এবং প্রমাণপত্র নিয়ে কাজ করি৷

NSA-তে কাজ করার জন্য আপনার কোন ডিগ্রির প্রয়োজন?

NSA কর্মচারী হতে ইচ্ছুক ব্যক্তিদের জন্য, তাদের অবশ্যই উচ্চ বিদ্যালয় থেকে স্নাতক হতে হবে এবং দুই বছরের প্রাসঙ্গিক কাজের অভিজ্ঞতা, দুই বছরের সামরিক চাকরি বা দুই বছরের পোস্ট-সেকেন্ডারি শিক্ষা অর্জন করতে হবে। নিরাপত্তা-সম্পর্কিত ক্ষেত্রে একটি ডিগ্রি একটি বিশাল প্লাস।

NSA-তে কাজ করার জন্য আপনার কি নিরাপত্তা ছাড়পত্রের প্রয়োজন?

আপনিই একমাত্র. NSA এর সাথে কর্মসংস্থান নাগরিকদের জন্য উন্মুক্ত। এনএসএ-তে চাকরির সুযোগের জন্য নিরাপত্তা ছাড়পত্র এক্সিকিউটিভ অর্ডার 12968 এবং ইন্টেলিজেন্স কমিউনিটি ডাইরেক্টিভ (আইসিডি) নম্বর 704 মানদণ্ডের ভিত্তিতে দেওয়া হয়।

NSA-এর জন্য কাজ করা কি ভালো কাজ?

আপনি যদি ক্রমাগত শিক্ষা নিয়ে উদ্বিগ্ন হন, তাহলে NSA হল কাজ করার জন্য একটি চমৎকার জায়গা। কোম্পানির মধ্যে একটি শক্তিশালী এবং আকর্ষক প্রশিক্ষণ পাইপলাইন বিদ্যমান। উদার, মুক্তমনা, সংস্কৃতিবান এবং চিন্তাশীল হল NSA কর্মীদের সাধারণ বৈশিষ্ট্য। একটি ভুল ধারণা রয়েছে যে ইন্টেল সম্প্রদায়গুলি হওয়ার জন্য খারাপ জায়গা - বাস্তবে তারা দুর্দান্ত৷

NSA কি নিয়োগ দেয়?

প্রায় 35,000 জন লোকের একটি দেশব্যাপী কর্মীবাহিনী NSA-এর জন্য কাজ করে। প্রতি বছর একটি নতুন নিয়োগের প্রয়োজন হয় যাতে এটি কোড তৈরি এবং ভাঙ্গার ক্ষেত্রে এগিয়ে থাকে। জনস হপকিন্স ইউনিভার্সিটি যে স্কুলগুলো থেকে নিয়োগ দেয় তার মধ্যে একটি।

NSA-তে নিয়োগ পেতে কতক্ষণ সময় লাগে?

প্রক্রিয়াটি কতক্ষণ সময় নিতে পারে, ব্যবহারকারীরা বলছেন NSA অনুযায়ী প্রক্রিয়াটি সাত থেকে বারো মাস পর্যন্ত যে কোনো জায়গায় নিতে পারে। একইভাবে, এজেন্সি বলেছে যে আপনার কাছের বন্ধু এবং পরিবারের সদস্যদের ছাড়া অন্য কারও সাথে এটি নিয়ে আলোচনা করা উচিত নয়। আপনার কভার লেটারে, আমরা আপনাকে শুধু লিখতে চাই যে আপনি প্রতিরক্ষা বিভাগে একটি সরকারি পদের জন্য আবেদন করেছেন৷

আপনি কীভাবে একজন NSA এজেন্ট হবেন?

পরীক্ষা দেওয়ার আগে আপনাকে অবশ্যই আপনার রাজ্যে নোটারি পাবলিক হতে হবে। কিভাবে ঋণ স্বাক্ষর করতে শিখুন. একটি পরীক্ষা নিন এবং একটি ব্যাকগ্রাউন্ড চেকিং পাস করুন যা SPW এর সাথে সঙ্গতিপূর্ণ। একটি স্বাক্ষরকারী এজেন্ট হতে আপনার প্রয়োজন হবে সরবরাহ. নিশ্চিত করুন যে আপনি $25,000 এর সর্বনিম্ন সীমা সহ একটি E&O নীতির মালিক৷ একজন নোটারি স্বাক্ষরকারী এজেন্ট হিসেবে, আপনি অবিলম্বে কাজ শুরু করতে পারেন।

NSA কি কলেজের জন্য অর্থ প্রদান করে?

আফটার আওয়ারস কলেজ প্রোগ্রামের সাথে, বেসামরিক কর্মচারীরা তাদের পছন্দের কলেজ বা বিশ্ববিদ্যালয়ে চাকরি করার সময় কলেজের ক্রেডিট অর্জন করতে পারে এবং জাতীয় নিরাপত্তা সংস্থা দ্বারা প্রদত্ত টিউশন এবং ল্যাব ফি গ্রহণ করতে পারে।

আমি কি NSA-তে আবেদন করতে পারি?

IntelligenceCareers এ, আপনি অবিলম্বে NSA-তে চাকরির জন্য অনুসন্ধান এবং আবেদন করতে পারেন। icjobsearchapply.gov-এ আবেদন করুন। HTML বিন্যাস।

আমি কীভাবে NSA ছাড়পত্র পেতে পারি?

প্রথমে আপনাকে যা করতে হবে তা এখানে:অস্বীকৃতি / প্রত্যাহার চিঠি লিখুন... ধাপ 2-এ, আপনি প্রত্যাহার / অস্বীকৃতি পত্রের প্রতিক্রিয়া জানাবেন .... তৃতীয় ধাপ:কর্মী নিরাপত্তা ইউনিট প্রথম আপিল পর্যালোচনায় একটি সংকল্প করে... চতুর্থ ধাপে, NSA অ্যাক্সেস আপিল প্যানেল মামলাটি পর্যালোচনা করে। ধাপ 5 এ NSA অ্যাক্সেস আপিল প্যানেল একটি সিদ্ধান্তে পৌঁছেছে।

NSA-এর কী ছাড়পত্র প্রয়োজন?

জাতীয় নিরাপত্তা সংক্রান্ত পদের জন্য ছাড়পত্র সাধারণত চারটি ভিন্ন ধরনের হয়। এটি গোপনীয়, গোপন, শীর্ষ গোপন, বা সংবেদনশীল তথ্য যা বিভক্ত থাকা প্রয়োজন। অনুমোদন ছাড়াই প্রকাশ করা হলে, এই স্তরের ছাড়পত্র সহ তথ্য জাতীয় নিরাপত্তাকে ক্ষতিগ্রস্ত করতে পারে।

NSA নিরাপত্তা ছাড়পত্র কি?

একজন ব্যক্তি শ্রেণীবদ্ধ জাতীয় নিরাপত্তা তথ্য অ্যাক্সেস করার যোগ্য কিনা তা নির্ধারণ করতে মার্কিন যুক্তরাষ্ট্র সরকার কর্তৃক জাতীয় নিরাপত্তা ছাড়পত্র জারি করা হয়।


  1. নেটওয়ার্ক নিরাপত্তায় চাকরি পাওয়া কতটা সহজ?

  2. কিভাবে একটি ওয়াইফাই নেটওয়ার্ক নিরাপত্তা কী পেতে?

  3. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা ক্ষেত্রে পেতে?

  4. কিভাবে নেটওয়ার্ক নিরাপত্তা টাইপ পেতে?