কম্পিউটার

আমি আমার নেটওয়ার্ক নিরাপত্তা প্লাস সার্টিফিকেশন কোথায় পেতে পারি?

নিরাপত্তা প্লাস সার্টিফিকেশন কত?

সার্টিফিকেশন বেতন পরীক্ষার ফি CompTIA সিকিউরিটি+$84,000$319CISSP$110,000$800CISM$106,000$800

আমি কীভাবে নিরাপত্তা শংসাপত্র পেতে পারি?

CompTIA স্টোর থেকে সিকিউরিটি+ ভাউচার কেনা হল পরীক্ষার দিকে আপনার প্রথম ধাপ। ... যখনই আপনি পরীক্ষা দেওয়ার জন্য প্রস্তুত হন, CompTIA স্টোর থেকে সিকিউরিটি+ ভাউচারটি কিনুন। নিরাপত্তা+ পরীক্ষা। এর পরে, আপনি অনুমোদিত পরীক্ষার অবস্থানগুলির একটিতে আপনার সুরক্ষা+ পরীক্ষার সময়সূচী করতে পারেন৷

আমি নিরাপত্তা+ কোথায় পড়তে পারি?

আপনি CertMaster Learn এ CompTIA Security+ Interactive Labs এর সাথে অনুশীলন করতে পারেন.... CompTIA Labs এর সাথে, আপনি CompTIA Security+ পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে পারেন। CompTIA সিকিউরিটি+ স্টাডি গাইডের জন্য সার্টমাস্টার প্র্যাকটিস হল আপনার পরীক্ষার প্রস্তুতির নিখুঁত উপায়... আপনার পরীক্ষার জন্য প্রস্তুত করতে অফিসিয়াল CompTIA সিকিউরিটি+ স্টাডি গাইড ব্যবহার করুন।

নেটওয়ার্ক প্লাস সার্টিফিকেশন পাওয়া কতটা কঠিন?

প্রায় প্রত্যেক CompTIA Network+ সার্টিফিকেটধারী জানেন যে পরীক্ষাগুলো তুচ্ছ নয়। একটি সু-প্রস্তুত, খাঁটি অধ্যয়ন পরিকল্পনা আপনাকে কোনো অসুবিধা ছাড়াই পরীক্ষায় উত্তীর্ণ হতে পরিচালিত করবে। পুঙ্খানুপুঙ্খ প্রস্তুতির জন্য, আপনাকে একটি প্রতিষ্ঠিত প্রশিক্ষণ কেন্দ্র থেকে একটি প্রশিক্ষণ প্রোগ্রামে নথিভুক্ত করা উচিত।

নিরাপত্তা কি একটি ভাল সার্টিফিকেশন?

CompTIA Security+ এর মতো সার্টিফিকেশন সাইবার নিরাপত্তায় জনপ্রিয়। আইটি পেশাদাররা এটি 600,000 এর বেশি আয় করেছে৷ CompTIA Security+ ছাড়াও, আপনি একটি বিক্রেতা-নিরপেক্ষ সাইবার নিরাপত্তা শংসাপত্র বা একটি DoD-অনুমোদিত শংসাপত্রও চাইতে পারেন। আপনি যদি এই ক্যারিয়ারের যে কোনো পথের প্রতি আগ্রহী হন, CompTIA Security+ সাহায্য করতে পারে।

SEC+ সার্টিফিকেশন পেতে কতক্ষণ সময় লাগে?

এগুলি এমন একজন ব্যক্তির উল্লেখ হিসাবে বোঝানো হয়েছে যিনি দায়িত্বের কলের ঊর্ধ্বে এবং অতিক্রম করেছেন। সার্টিফিকেশন থাকা আপনাকে আপনার ক্ষেত্রের অন্যদের থেকে আলাদা করে। শেখার কোনো উপায় নেই। আমরা সবাই ভিন্নভাবে শিখি। নিরাপত্তা+ সার্টিফিকেশন পরীক্ষা সাধারণত অধ্যয়নের 30 থেকে 45 দিনের মধ্যে নেওয়া হয়।

নিরাপত্তা কি একটি ভাল সার্টিফিকেশন?

তথ্য সুরক্ষা সম্পর্কিত কর্মজীবন অনুসরণ করার সময় বা আপনার জীবনবৃত্তান্তে শংসাপত্র যোগ করার জন্য, অথবা যদি আপনার চাকরিতে নেটওয়ার্ক নিরাপত্তা শেখা জড়িত থাকে, CompTIA Security+ সার্টিফিকেশন একটি চমৎকার পছন্দ৷

SEC+ শংসাপত্র কতদিনের জন্য ভালো?

CompTIA Security+ পরীক্ষায় উত্তীর্ণ হলে, আপনি তিন বছরের সার্টিফিকেশনের জন্য যোগ্য হবেন। CompTIA Security+ সহজেই পুনর্নবীকরণ করা যেতে পারে এবং আপনি আমাদের অব্যাহত শিক্ষা কার্যক্রমে নথিভুক্ত করে এটিকে আরও তিন বছরের জন্য বাড়িয়ে দিতে পারেন।

আমি কীভাবে নিরাপত্তা শংসাপত্র পেতে পারি?

কোন সিকিউরিটি+ পরীক্ষা নিতে হবে তা বেছে নেওয়া হল প্রথম ধাপ। কম্পটিআইএ সিকিউরিটি+ পরীক্ষা তাদের জন্য অধ্যয়ন করে অধ্যয়ন করা যেতে পারে। আপনি যদি ইতিমধ্যে এটি না করে থাকেন তবে সিকিউরিটি+ সার্টিফিকেশন পরীক্ষার সময়সূচী পান। আপনার সিকিউরিটি+ পরীক্ষার জন্য প্রস্তুতি নিন এবং পাস করুন... আপনি সিকিউরিটি+ শিক্ষামূলক কার্যক্রমে অংশগ্রহণ করে CEU অর্জন করতে পারেন।

সিকিউরিটি+ সার্টিফিকেশন পেতে কতক্ষণ সময় লাগে?

আপনি যদি 30 থেকে 45 দিনের মধ্যে পরীক্ষা দেওয়ার পরিকল্পনা করেন তবে পরীক্ষার উপাদান সম্পর্কে জ্ঞান থাকা একটি সুবিধা। কারো যদি কোনো আইটি অভিজ্ঞতা না থাকে তাহলে মেয়াদ ৬০ দিন বাড়ানো ভালো। এই পরীক্ষায় বেশ কয়েকটি ডোমেন রয়েছে৷

সিকিউরিটি+ সার্টিফিকেশন মানে কি?

একটি আইটি নিরাপত্তা কর্মজীবনের মূল নিরাপত্তা ফাংশন সম্পাদন করার জন্য আপনার বেসলাইন দক্ষতা থাকা প্রয়োজন। CompTIA সিকিউরিটি+ এই দক্ষতা যাচাই করে। সমাপ্ত হওয়ার পরে, শিক্ষার্থীরা যেকোন সাইবার সিকিউরিটি অবস্থানের জন্য প্রয়োজনীয় মূল জ্ঞান অর্জন করে এবং তাদের মধ্যবর্তী স্তরে চাকরির জন্য প্রস্তুত করবে।

আমরা কি 12 তারিখের পরে সাইবার নিরাপত্তা করতে পারি?

12 শ্রেণী থেকে স্নাতক হওয়ার পর, শিক্ষার্থীরা কম্পিউটার সায়েন্স এবং সাইবার সিকিউরিটিতে একটি বি টেক ডিগ্রি বা একটি বি এসসি ডিগ্রি নিয়ে স্বীকৃতি পেতে পারে। প্রার্থী একটি UG বা PG কোর্স হিসাবে সাইবার নিরাপত্তা একটি ডিপ্লোমা অর্জন করতে পারেন. দশ থেকে এক বছর হল গড় কোর্সের সময়কাল।

তুমি সিকিউরিটি স্টাডিজে কী পড়?

এই কোর্স চলাকালীন, শিক্ষার্থীরা হিংসাত্মক ও অহিংস রাজনৈতিক সংঘাতের উত্থান, প্রকাশ, ব্যবস্থাপনা এবং সমাধান বিশ্লেষণ করার জন্য নিরাপত্তা অধ্যয়নে তাত্ত্বিক পন্থা এবং বিতর্কগুলি অন্বেষণ করে৷

আইটি নিরাপত্তা কোর্স কি?

আমি একজন কম্পিউটার নিরাপত্তা বিশ্লেষক। আমি একটি বৈশিষ্ট্যযুক্ত কোম্পানি. নেটওয়ার্ক এবং তথ্য সুরক্ষায় উচ্চ স্তরের পেশাদার শিক্ষা পান। আরও জানুন.... অনলাইন ECDL কোর্সটি দেখুন। এখানে ক্লিক করুন. আজকে আপনি একজন সার্টিফাইড ক্লাউড সিকিউরিটি প্রফেশনাল (CCSP) হতে পারবেন। একজন কম্পিউটার সিস্টেম বিশ্লেষক (সাইবারসিকিউরিটি) একজন প্রার্থী যিনি আরও পড়েন। কম্পিউটার এবং নেটওয়ার্ক নিরাপত্তা বিশেষজ্ঞ। আরও পড়ুন... Cisco সার্টিফাইড নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর সার্টিফিকেশনকে CCNAও বলা হয়৷

সাইবার নিরাপত্তা অধ্যয়নের প্রয়োজনীয়তা কী?

এটি একটি প্রয়োজনীয়তা যে প্রার্থীরা একটি স্বীকৃত শিক্ষা বোর্ড থেকে 10+2 পাস করেছেন। মাস্টার্স প্রোগ্রামে ভর্তি হতে প্রার্থীদের ন্যূনতম শতাংশ তাদের 10+2-এ 50%। পিসিএম একটি বাধ্যতামূলক কোর্স। সাইবার সিকিউরিটি প্রোগ্রামে বিএসসির জন্য কলেজে ভর্তি মেধার ভিত্তিতে হয়।


  1. আমি কোথায় একটি উইন্ডোজ নেটওয়ার্ক নিরাপত্তা কী পেতে পারি?

  2. নেটওয়ার্ক নিরাপত্তা কোথায়?

  3. আমি একটি নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র দিয়ে কি করতে পারি?

  4. আপনি একটি নেটওয়ার্ক নিরাপত্তা শংসাপত্র সঙ্গে কি কাজ পেতে পারেন?