কম্পিউটার

আপনি কি এক ব্রাউজারের প্রতি অনুগত বা আপনি ক্রমাগত পরিবর্তন করছেন?

আপনি কি এক ব্রাউজারের প্রতি অনুগত বা আপনি ক্রমাগত পরিবর্তন করছেন?

আমাদের সমস্ত অস্ত্রাগারের সবচেয়ে প্রয়োজনীয় অ্যাপগুলির মধ্যে একটি, আমরা আমাদের কম্পিউটিং মোবাইল ডিভাইস, ল্যাপটপ বা ডেস্কটপে করি না কেন, তা হল ব্রাউজার৷ তারা সকলেই একইভাবে কাজ করে, কিন্তু বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে যা কিছু তাদের অন্যদের থেকে আলাদা করার জন্য নিযুক্ত করে। আপনি কি একটি ব্রাউজারের প্রতি অনুগত নাকি আপনি ক্রমাগত তাদের মধ্যে স্যুইচ করেন?

প্রথম ব্রাউজারটির সাথে আমরা সবাই পরিচিত হলাম ইন্টারনেট এক্সপ্লোরার (কেউ কেউ বলবেন নেটস্কেপ)। এটি তখন মৌলিক ছিল কিন্তু আমাদের যা করার দরকার ছিল তা করেছি:ইন্টারনেট ব্রাউজ করুন। শীঘ্রই অন্যান্য পছন্দ যেমন ফায়ারফক্স এবং গুগল ক্রোম অফার করা হচ্ছে এবং একবার I.E. ম্যাকিনটোশকে সমর্থন করা বন্ধ করে, অ্যাপল তার নিজস্ব - সাফারি নিয়ে এসেছিল। এমনকি মাইক্রোসফট I.E ছেড়ে যেতে চায় বলে মনে হচ্ছে এর নতুন এজ ব্রাউজার সহ ধুলোতে।

এবং এখন উল্লিখিত ব্রাউজারগুলির চেয়ে আরও অনেকগুলি ব্রাউজার রয়েছে এবং একটি অগত্যা বাকিগুলির চেয়ে ভাল নয়৷ তাদের সকলেরই বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে যা আপনার ব্রাউজিং এবং অন্যান্য ইন্টারনেটের প্রয়োজনের জন্য ভাল বা খারাপ। অনেকেরই গুগলের সার্চ ইঞ্জিন বিল্ট ইন আছে; কিছু না. কিছু নির্দিষ্ট ধরণের সিস্টেমে আরও ভাল কাজ করে। কিছু মোবাইলে দুর্দান্ত, এবং কিছু ডেস্কটপে আরও ভাল। সেই কারণে, কখনও কখনও লোকেরা শুধুমাত্র একটি ব্রাউজার ব্যবহার করে, এবং কখনও কখনও তারা তাদের আনুগত্য পরিবর্তন করে।

আপনি কিভাবে আপনার ব্রাউজিং পরিচালনা করবেন? আপনি কি শুধুমাত্র একটি ব্রাউজার ব্যবহার করেন এবং অন্যদের দিকে কোন মনোযোগ দেন না, নাকি বিভিন্ন কাজ করার জন্য আপনি কয়েকটি ভিন্ন ব্রাউজার আপনার হাতে রাখেন? আপনি কি তাদের মধ্যে একজন যারা প্রতিবার একটি নতুন ব্রাউজারে স্যুইচ করেন যেটি অ্যাপ স্টোরে আরও ভাল দেখানোর প্রতিশ্রুতি দেয়?

আপনি কি একটি ব্রাউজারের প্রতি অনুগত নাকি আপনি ক্রমাগত পরিবর্তন করছেন?


  1. কিভাবে একটি USB ড্রাইভে টর ব্রাউজার ইনস্টল করবেন এবং আপনি যেখানেই থাকুন না কেন ব্যক্তিগতভাবে সার্ফ করবেন

  2. স্ট্রিমিং বনাম ডাউনলোডিং:আপনার কোনটি ব্যবহার করা উচিত

  3. আপনি কি এখনও আপনার ব্রাউজারের বুকমার্ক ফাংশন ব্যবহার করেন?

  4. BrowserAddonsView:এক জায়গায় আপনার সমস্ত ব্রাউজার এক্সটেনশন দেখুন