কম্পিউটার

Ryver:কেন আপনার স্ল্যাকের পরিবর্তে এটি ব্যবহার করা উচিত

Ryver:কেন আপনার স্ল্যাকের পরিবর্তে এটি ব্যবহার করা উচিত

দেখে মনে হচ্ছে সবাই স্ল্যাকের কথা শুনেছে, একটি টিম কমিউনিকেশন টুল যা লুপে থাকার জন্য একাধিক প্ল্যাটফর্ম জুড়ে ব্যবহার করা যেতে পারে। এটি ব্যবহারকারীদের আলোচনা এবং প্রকল্পের পরিকল্পনা করার পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে এবং এটি ইমেলগুলিতে একটি স্পষ্ট আপগ্রেড৷

আমি ছোট লেখার দলে কাজ করি, এবং এটি ব্যবহার করার সময় আমার ফোন বা কম্পিউটারে অন্যদের সাথে যোগাযোগ করতে আমার কখনও সমস্যা হয়নি। আপনি যদি যেকোনো আকারের দলের সাথে আপ টু ডেট রাখতে চান, তাহলে লুপে থাকার এটি একটি দুর্দান্ত উপায়।

তাহলে, আমরা এখানে কেন? Slack-এর তুলনায় একটি আপগ্রেড পরিষেবা অফার করে Ryver পরবর্তী বড় জিনিস বলে মনে করা হয়। এটি সম্পূর্ণ বিনামূল্যে, এবং তারা বাজারের একটি বৃহত্তর শেয়ারের জন্য চাপ দিচ্ছে।

স্ল্যাক-কিলার হওয়া কি যথেষ্ট ভালো? দুটি অনুরূপ সাউন্ডিং পরিষেবার মধ্যে পার্থক্য কী?

আরও জানতে পড়ুন।

কেন Ryver?

Ryver:কেন আপনার স্ল্যাকের পরিবর্তে এটি ব্যবহার করা উচিত Ryver:কেন আপনার স্ল্যাকের পরিবর্তে এটি ব্যবহার করা উচিত

কেন কাজ করে এমন কিছু নিয়ে জগাখিচুড়ি? Ryver-এর বিকাশকারীরা স্ল্যাক সম্পর্কে ভালভাবে সচেতন, এবং তারা আশা করছে যে তাদের উন্নত পরিষেবা আপনাকে পরিবর্তন করতে যথেষ্ট হবে। তারা একটি সম্পূর্ণ বিনামূল্যে টিম-কমিউনিকেশন পরিষেবার প্রতিশ্রুতি দেয় পথে কোনও লুকানো চার্জ ছাড়াই৷

সৌভাগ্যক্রমে, তারা একটি উচ্চ মানের পণ্য দিয়ে তাদের মূল লক্ষ্যে পৌঁছে দেয়।

অতিরিক্ত বিষয়বস্তু হল গেমের নাম, এবং তারা স্ল্যাকের সাথে একটি বিনামূল্যের অ্যাকাউন্টে আপনি যে সীমাগুলি খুঁজে পাবেন তার কিছু সরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। আনলিমিটেড ডেটা স্টোরেজ একটি প্রধান প্লাস পয়েন্ট, এবং এটি বিভিন্ন উপায়ে আরও উন্মুক্ত। স্টোরেজ সীমা আপনার জন্য একটি সমস্যা হলে, আপনাকে Ryver চেক আউট করতে হবে।

এটি ব্যবহার করার জন্য একটি সহজ সিস্টেম, কারণ এটি তৈরি করা হয়েছিল যাতে সমস্ত ফাংশন সর্বদা এক ক্লিক দূরে থাকে। এটি অ্যাপলের দুর্দান্ত সাফল্যের জন্য ব্যবহৃত একটি মন্ত্র এবং আপনি যখন প্রথম শুরু করেন তখন খুব বেশি ব্যথা হয় না।

Ryver:কেন আপনার স্ল্যাকের পরিবর্তে এটি ব্যবহার করা উচিত

কথোপকথনগুলি ব্যক্তিগত চ্যাট এবং সর্বজনীন পোস্টগুলির মধ্যে বিভক্ত এবং এর অর্থ হল টিম প্ল্যাটফর্ম এবং ব্যক্তিগত ব্যবহারের মধ্যে একটি স্পষ্ট রেখা রয়েছে৷ এটি আপনার সহকর্মীদের কাছে কোনো বিব্রতকর ঘোষণা সম্প্রচার এড়াতে সাহায্য করবে, এবং আমি একজন স্ল্যাক ব্যবহারকারী হিসেবে আমার সময়ে কয়েকটি দেখেছি।

বিদ্যমান অনেক অ্যাপের সাথে ইন্টিগ্রেশন সমর্থিত, এবং বেশিরভাগ প্ল্যাটফর্মের জন্য নেটিভ অ্যাপ্লিকেশন রয়েছে।

কোনো অতিরিক্ত খরচ ছাড়াই প্রয়োজন হলে আপনি অতিথিদের যোগ করতে পারেন এবং আপনি যদি নিয়মিত বহিরাগত ক্লায়েন্টদের সাথে ডিল করেন তাহলে এটি কার্যকর। অতিথিরা আরও অতিথি যোগ করতে পারেন, তাই তরলতার একটি উপাদান রয়েছে যা আরও জনপ্রিয় বিকল্পের সাথে দেখা যায় না।

Ryver কে একটি সম্পূর্ণ আলাদা পরিষেবা হিসেবে ভাবুন যা বিভিন্ন প্রয়োজন মেটাবে। আপনার যদি একই অ্যাকাউন্টে অনেক ক্লায়েন্টের সাথে লেনদেনের প্রয়োজন হয়, তাহলে এটি চেষ্টা করে দেখতে হবে।

প্রশ্ন হল কিভাবে এটা বিনামূল্যে? দ্রুত উত্তর হল প্রিমিয়াম ব্যবহারকারীরা আপনার উপায়ে অর্থ প্রদান করবে। Spotify এবং অন্যান্য পরিষেবাগুলির মতো, আমাদের বাকিদের জন্য একটি সংখ্যালঘু অর্থ প্রদান করে৷ এখানে তাদের ডাউনলোড পৃষ্ঠার একটি সরাসরি লিঙ্ক রয়েছে যদি আপনি এটিকে যেতে আগ্রহী হন।

আপনার কি Ryver এ স্যুইচ করা উচিত?

Ryver:কেন আপনার স্ল্যাকের পরিবর্তে এটি ব্যবহার করা উচিত Ryver:কেন আপনার স্ল্যাকের পরিবর্তে এটি ব্যবহার করা উচিত

যতক্ষণ পর্যন্ত আপনি আমার মতো ছোট দলে লেগে থাকবেন ততক্ষণ স্ল্যাক দুর্দান্ত, তবে Ryver এর অনেক কিছু দেওয়ার আছে। একটি সম্পূর্ণ বিনামূল্যে টিম মেসেজিং প্রোগ্রামের ধারণাটি মহৎ, এবং এটি পুরোপুরি কাজ করে৷

উভয় ব্যবহারে কোন ভুল নেই, তাই আপনি যদি প্রিমিয়াম স্ল্যাক অ্যাকাউন্টের জন্য অর্থ প্রদান করতে ইচ্ছুক না হন তবে প্রতিযোগিতাটি চেষ্টা করে দেখুন। আপনার প্রয়োজনের উপর নির্ভর করে আপনি হয়ত দেখতে পাবেন যে উভয়ই বিভিন্ন পরিস্থিতিতে ভাল।

সর্বোপরি, Ryver একটি দুর্দান্ত বিনামূল্যের বিকল্প, এবং এটি শুধুমাত্র একটি স্ল্যাক ক্লোনের চেয়েও বেশি কিছু। তারা কী অর্জন করার চেষ্টা করছে সে সম্পর্কে তাদের পরিষ্কার ধারণা রয়েছে এবং তাদের কাছে একটি শালীন পণ্য রয়েছে যা একটি ভিড়ের বাজারে ভিন্ন কিছু অফার করে।

যাইহোক, ভবিষ্যতে ফান্ডের টেকসই অভাব থাকলে এটি অদৃশ্য হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনার দল এবং আলোচনাকে বিশৃঙ্খলার মধ্যে ফেলে দিতে পারে। আপাতত সবকিছু ঠিক আছে, কিন্তু আপনি যদি নতুন আপস্টার্টে একটি বড় ব্যবসা রপ্তানি করার পরিকল্পনা করেন তবে সতর্ক থাকুন।

আপনি যদি একটি বিনামূল্যের অ্যাকাউন্টে স্ল্যাকের সীমাবদ্ধতা দেখে ক্লান্ত হয়ে থাকেন, তাহলে আপনি Ryver যা অফার করছে তাতে আপনি প্রভাবিত হবেন। আরও জানতে, পরিষেবা সম্পর্কে তথ্যের জন্য তাদের ওয়েবসাইট দেখুন।


  1. কেন আপনার একটি সোশ্যাল মিডিয়া ডিটক্স নেওয়া উচিত

  2. 5 কারণের কারণে কাজগুলি সম্পন্ন করার জন্য আপনার স্ল্যাক ব্যবহার করা উচিত

  3. কেন আপনার Microsoft ডিফেন্ডার ব্যবহার করা বন্ধ করা উচিত?

  4. কেন আপনার ফায়ারফক্স ব্যবহার করা উচিত