কম্পিউটার

5টি আপ-এন্ড-কামিং ক্রিপ্টোকারেন্সি খোঁজার জন্য

5টি আপ-এন্ড-কামিং ক্রিপ্টোকারেন্সি খোঁজার জন্য

ক্রিপ্টোকারেন্সি বাড়ছে, এবং আপনি যদি সেগুলির প্রতি কোনো মনোযোগ দিয়ে থাকেন, তাহলে আপনি জানতে পারবেন যে 2017 তাদের জন্য একটি খুব ভাল বছর ছিল যারা আমার এবং সেগুলিতে বিনিয়োগ করে। এমনকি সাম্প্রতিক অনিশ্চয়তা চীন থেকে বেরিয়ে আসার পরেও, মনে হচ্ছে বিনিয়োগের সুযোগ এবং মূলধারার অর্থপ্রদানের ধরন উভয় হিসাবেই ক্রিপ্টোকারেন্সির বৃদ্ধি থামানো যাচ্ছে না।

এর সাথে, প্রত্যেকের মনে একটি জিনিস রয়েছে:কোনটি মূল্যে উড়িয়ে দেবে? যদিও পরবর্তী ইথেরিয়াম কী হতে চলেছে তা নিশ্চিতভাবে বলা অসম্ভব, কিছু আকর্ষণীয় সম্ভাবনা রয়েছে৷

এই সমস্ত মুদ্রা কোনো না কোনোভাবে অনন্য প্রতিশ্রুতি দেখায়। তারা সব এখনও আমার বা যুক্তিসঙ্গতভাবে কিনতে সম্ভব. এই সমস্ত মুদ্রার চারপাশের সম্প্রদায়গুলি যুক্তিসঙ্গতভাবে শক্তিশালী এবং ক্রমবর্ধমান।

সবসময় মনে রাখবেন বাজার অস্থির। যেকোন সময় যেকোন কিছু ঘটতে পারে, তাই এই মুদ্রাগুলির যেকোন একটি ব্যাপক সাফল্যে পরিণত হতে পারে, সেগুলি নিচের দিকে এবং মূল্যহীন হয়ে যেতে পারে। কোন কিছুতে বিনিয়োগ করার আগে , আপনার গবেষণা করুন এবং জড়িত ঝুঁকিগুলি বুঝুন৷

1. NEM

5টি আপ-এন্ড-কামিং ক্রিপ্টোকারেন্সি খোঁজার জন্য

এনইএম বেশ কিছু কারণের জন্য কৌতূহলী, এবং এমন কিছু লোক আছে যারা বিশ্বাস করে যে NEM পুরো ক্রিপ্টোকারেন্সি বাজারকে উন্নীত করতে পারে।

প্রথমত, NEM হল প্রযুক্তিগতভাবে মুদ্রার পিছনে ভিত্তি এবং প্রযুক্তি। XEM নিজেই মুদ্রা, কিন্তু সবাই একে শুধু NEM বলে। NEM নতুন কিছু। ক্রিপ্টোকারেন্সি জগতে প্রচলিত অনেক সমস্যার সমাধান করার জন্য এটি মাটি থেকে তৈরি করা হয়েছিল৷

NEM খনন করা যাবে না, অন্তত সত্যিই না। NEM একটি P ব্যবহার করে ছাদ আমি mportance (POI) মডেল যা ক্রমাগত অ্যালগরিদমের মাধ্যমে চালানোর জন্য লোকেদের সুপারচার্জড হার্ডওয়্যার ব্যবহার করার প্রয়োজন হয় না। পরিবর্তে, NEM লোকেদের পুরস্কৃত করে এনইএম বাজারে বিনিয়োগ এবং যোগাযোগ করার জন্য। লেনদেন সম্পন্ন করা বাজারে গুরুত্ব তৈরি করে। একবার কেউ 10,000 এর বেশি XEM ধারণ করলে, তারা তাদের গুরুত্বের উপর ভিত্তি করে আরও XEM "ফসল করা" শুরু করে। ফসল কাটা মূলত মুদ্রা লেনদেনের ফি ধারণকারী ব্যক্তিদের অর্থ প্রদান করে।

যেহেতু NEM ট্রেডিংকে উৎসাহিত করে এবং খনির প্রয়োজন হয় না, NEM উভয়ই অত্যন্ত দক্ষ এবং স্থবিরতার ঝুঁকিপূর্ণ নয়। এনইএম বিটকয়েনের মতো মুদ্রার দ্বারা উত্থাপিত অনেক পরিবেশগত উদ্বেগও সমাধান করে যার টিকে থাকার জন্য ক্রমাগত খননের প্রয়োজন হয়।

2. লহর

5টি আপ-এন্ড-কামিং ক্রিপ্টোকারেন্সি খোঁজার জন্য

আর্থিক প্রতিষ্ঠানের কাছে আবেদন করার জন্য রিপল বিদ্যমান। Ripple নিজেকে একটি এন্টারপ্রাইজ প্ল্যাটফর্ম হিসাবে বাজারজাত করে যা "ঘর্ষণহীন" লেনদেনের অনুমতি দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে। Ripple-এর একটি প্রধান আবেদন হল এটির লক্ষ্যমাত্রা ব্যাঙ্ক এবং পেমেন্ট প্রসেসরগুলির জন্য একটি আন্তর্জাতিক মুদ্রা হিসাবে এটির ব্যবহার৷

আবারও, Ripple হল কোম্পানির নাম, এবং XRP হল মুদ্রা। যাই হোক না কেন, আপনি এমন একটি মুদ্রার দিকে তাকাচ্ছেন যা কোথাও দেখা যাচ্ছে না এবং ইতিমধ্যেই মূল্য প্রায় 4000% বেড়ে গেছে। না, সেখানে অতিরিক্ত শূন্য নেই।

Ripple হল আরেকটি মুদ্রা যা খনন করা যায় না। এটি সম্পূর্ণরূপে কোম্পানির দ্বারা নিয়ন্ত্রিত যেটির নাম রয়েছে, কিন্তু আপনি Ripple এ কিনতে পারেন এবং অন্যান্য ক্রিপ্টোকারেন্সি এবং ঐতিহ্যগত অর্থ উভয়ের জন্যই এটি ব্যবসা করতে পারেন।

3. ড্যাশ

5টি আপ-এন্ড-কামিং ক্রিপ্টোকারেন্সি খোঁজার জন্য

ড্যাশ ডিজিটাল নগদ হতে লক্ষ্য. নগদ মত, ড্যাশ ব্যক্তিগত. এছাড়াও নগদের মত, ড্যাশ প্রতিদিনের ব্যবহারের জন্য সবার কাছে আবেদন করে।

ড্যাশ একটি মোটামুটি আদর্শ ক্রিপ্টোকারেন্সি, একটি P ব্যবহার করে ছাদ f W ork (POW) সিস্টেম এবং লোকেদের মুদ্রা খনি করার অনুমতি দেয়। এই মুহূর্তে শুধুমাত্র ASIC মাইনিং ড্যাশের জন্য লাভজনক৷

ড্যাশ নেটওয়ার্ক ক্রমাগত বাড়তে থাকে এবং দক্ষতার সাথে নিজেকে অর্থায়ন করে। এই মুহূর্তে ড্যাশ প্রকৃতপক্ষে একটি উচ্চমূল্যের মুদ্রা, কিন্তু এটি এখনও মান এবং জনপ্রিয়তা কম।

4. Monero

5টি আপ-এন্ড-কামিং ক্রিপ্টোকারেন্সি খোঁজার জন্য

Monero হল ওপেন সোর্স, বিতরণ করা, সুরক্ষিত, ব্যক্তিগত এবং তাত্ত্বিকভাবে খুঁজে পাওয়া যায় না। এর মানে এই নয় যে Monero কিছু লুকানোর জন্য লোকেদের জন্য একটি মুদ্রা। এটি অন্য একটি মুদ্রা যা সার্বজনীন হওয়ার লক্ষ্য রাখে।

এখন পর্যন্ত, আপনি এখনও জিপিইউ এবং এমনকি সিপিইউ সহ Monero মাইন করতে পারেন, কারণ এটি একটি POW মুদ্রা। কেনাকাটার জন্য বিটকয়েনকে সহজে গোপন করতে Monero-এর সাথে প্রচুর এক্সচেঞ্জ কাজ করছে।

যদিও Monero খুব বেশি বিপ্লবী কিছু করছে না, এটি একটি কার্যকর ব্যক্তিগত ক্রিপ্টোকারেন্সি প্রদান করে যা ভালো করে তা করছে। যেহেতু Monero এখনও সহজে খনন করা যেতে পারে, এটি প্রাক্তন Ethereum খনি শ্রমিকদের লক্ষ্য হয়ে উঠতে পারে কারণ সেই বাজারে লাভ কমে যায়৷

5. Zcash

5টি আপ-এন্ড-কামিং ক্রিপ্টোকারেন্সি খোঁজার জন্য

Zcash হল আরেকটি ওপেন সোর্স, বিতরণ করা এবং বেনামী ক্রিপ্টোকারেন্সি। এটা স্পষ্ট যে Zcash-এর ডিজাইনে যে প্রধান লক্ষ্যগুলি গিয়েছিল তার মধ্যে একটি হল ব্যবহারকারীকে সুরক্ষিত রাখা। Zcash হল একটি মুদ্রা যা আপনি নিরাপত্তা এবং গোপনীয়তা সম্পর্কে সচেতন কিনা।

Zcash হল একটি POW মুদ্রা যা এখনও GPUs দিয়ে খনন করা যেতে পারে। এটি সেই অল্টকয়েন মধ্যম স্থলে যেখানে এটি একটি মুদ্রা যার মাঝারি মান রয়েছে এবং প্রয়োজনের জন্য উন্মাদ পরিমাণ সম্পদের প্রয়োজন হয় না। এটা শুধু সুযোগের অপেক্ষায় আছে।

যদিও এটি একটি অস্পষ্ট মুদ্রা নয়। Zcash কিছু প্রেস পেয়েছে, এবং এটি বেশ কয়েকটি কোম্পানি দ্বারা একটি অর্থপ্রদানের পদ্ধতি হিসাবে গৃহীত হয়েছে। আরও উল্লেখযোগ্যভাবে, JPMorgan সম্প্রতি Zcash এর ZSL বাস্তবায়নের জন্য Zcash দলের সাথে কাজ করেছে।

যেহেতু নিরাপত্তা এবং গোপনীয়তা ক্রিপ্টোকারেন্সির প্রধান বিক্রয় পয়েন্টগুলির মধ্যে রয়েছে, তাই Zcash একটি প্রধান খেলোয়াড় হওয়ার জন্য প্রয়োজনীয় বৃদ্ধি দেখতে পারে৷

আপনি কোন ক্রিপ্টোকারেন্সির জন্য নজর রাখছেন? নিচের মন্তব্যে আমাদের জানান।


  1. আপনার VPN এর নিয়ম ও শর্তাবলীতে যে বিষয়গুলি দেখতে হবে

  2. 2022 সালে দেখার জন্য Android এর বৈশিষ্ট্যগুলি

  3. 2018 সালে সন্ধান করার জন্য 5টি সেরা প্রযুক্তি

  4. ফেসবুক ম্যানিপুলেশন ওভার ওভার:ভার্চুয়াল রিয়েলিটির জন্য সন্ধান করুন