কম্পিউটার

2captcha - প্রকৃত মানুষের শক্তি দিয়ে ক্যাপচা বাইপাস করুন

2captcha - প্রকৃত মানুষের শক্তি দিয়ে ক্যাপচা বাইপাস করুন

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং এটি 2captcha দ্বারা সম্ভব হয়েছে৷ প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

আপনি যদি ওয়েব ব্রাউজ করার জন্য যেকোন পরিমাণ সময় ব্যয় করে থাকেন তবে আপনি ক্যাপচাগুলির সম্মুখীন হয়েছেন। এটি হল যখন আপনাকে একটি চিত্রের মধ্যে র্যান্ডম অক্ষর এবং সংখ্যাগুলি বোঝাতে হবে এবং এটি একটি বাক্সে টাইপ করতে হবে৷ মূলত, এটা প্রমাণ করার জন্য যে আপনি মানুষ।

এগুলি নিজেরাই একটি ঝামেলা, তবে ওয়েব স্ক্র্যাপিংয়ের মতো বড় প্রকল্পগুলির জন্য এগুলি একটি বাধা। এটি ঠিক যা তাদের থামাতে বোঝানো হয়েছে, তবে ওয়েব স্ক্র্যাপারগুলির জন্য প্রচুর বৈধ ব্যবহার রয়েছে। মেশিন লার্নিং এর উত্থানের সাথে, অনেক প্রকল্প ওয়েব থেকে স্ক্র্যাপ করা বড় ডেটাসেটের উপর নির্ভর করে। এই ধরনের প্রজেক্টের জন্য, 2captcha এর মতো একটি ক্যাপচা সমাধানকারী একটি গোপন অস্ত্র।

2captcha কি?

সেখানে প্রচুর ক্যাপচা সমাধানকারী রয়েছে, কিন্তু তাদের অনেকের সমস্যা হল তারা কতবার ব্যর্থ হয়। 2captcha ক্যাপচাগুলি সমাধান করার জন্য প্রকৃত ব্যক্তিদের ব্যবহার করে এই সমস্যার সমাধান করে। আপনি যদি ওয়েবসাইটগুলিতে ReCaptcha বাইপাস করার জন্য একটি সমাধান খুঁজছেন তবে এটি একটি মূল শক্তি।

2captcha - প্রকৃত মানুষের শক্তি দিয়ে ক্যাপচা বাইপাস করুন

এই কারণে, দুই ধরণের লোক রয়েছে যাদের 2 ক্যাপচা বিবেচনা করা উচিত। একটি হল গ্রাহক, যার অর্থ ব্যক্তি বা কোম্পানি যাদের ক্যাপচা বাইপাস করতে হবে। অন্যটি হল কাজের সন্ধানকারী লোকেরা। এই নিবন্ধটির জন্য, আমরা ক্যাপচা সমাধানকারী হিসাবে 2captcha ব্যবহার করার উপর ফোকাস করছি।

2captcha দিয়ে শুরু করা

2captcha দিয়ে উঠা এবং চালানো সহজ। শুধু ওয়েবসাইটে যান এবং সাইন আপ করুন, যা সম্পূর্ণ বিনামূল্যে। আপনাকে যা লিখতে হবে তা হল আপনার ইমেল ঠিকানা এবং একটি পাসওয়ার্ড এবং তারপর আপনি একজন গ্রাহক, একজন কর্মী বা একজন বিকাশকারী কিনা তা চয়ন করুন৷

2captcha - প্রকৃত মানুষের শক্তি দিয়ে ক্যাপচা বাইপাস করুন

অনেক সহজ ক্যাপচা বাইপাস পরিষেবার বিপরীতে, 2captcha বিভিন্ন ধরনের ক্যাপচা সমাধান করতে পারে। ReCaptcha সমাধানকারী হিসাবে কাজ করার ক্ষমতা এটিকে বিশেষভাবে আকর্ষণীয় করে তোলে কারণ এগুলি বাইপাস করা আরও জটিল৷

একবার আপনি সাইন ইন করলে, আপনি বর্তমানে কতজন কর্মী অনলাইনে আছেন তা সহ ড্যাশবোর্ডে বিভিন্ন পরিসংখ্যান দেখতে পারেন। এছাড়াও আপনি আপনার অ্যাকাউন্টে অর্থ যোগ করতে পারেন, যা আপনি ক্যাপচা বাইপাস পরিষেবা কিনতে ব্যবহার করতে পারেন।

2ক্যাপচা মূল্য

2captcha এর দুটি ভিন্ন মূল্যের স্তর রয়েছে। 1,000 সাধারণ ক্যাপচাগুলির জন্য বর্তমানে রেট $0.87। যদি না আপনি একটি বিশাল স্কেলে কাজ করছেন, এটি একটি খারাপ মূল্য থেকে অনেক দূরে।

যেহেতু সেগুলি সমাধান করা আরও কঠিন এবং সময়সাপেক্ষ, তাই ReCaptcha বাইপাস পরিষেবাগুলির হার বেশি৷ রেট বর্তমানে প্রতি 1,000 রিক্যাপচায় $2.99। এটি এখনও মোটামুটি সাশ্রয়ী মূল্যের৷

2captcha - প্রকৃত মানুষের শক্তি দিয়ে ক্যাপচা বাইপাস করুন

আপনি বিটকয়েন সহ বিস্তৃত উৎস থেকে তহবিল যোগ করতে পারেন।

2captcha কতটা নির্ভরযোগ্য?

কেউ 2captcha এর জন্য কাজ শুরু করার আগে, তাদের একটি প্রশিক্ষণ কোর্সের মধ্য দিয়ে যেতে হবে। এর অর্থ হল কর্মীরা আপনার জন্য ক্যাপচা সমাধান করা শুরু করার আগে প্রক্রিয়াটির সাথে পরিচিত৷

কর্মীরা কার্যকরভাবে ক্যাপচা সমাধান করছেন তা নিশ্চিত করতে 2captcha একটি খ্যাতি সিস্টেম নিয়োগ করে। প্রতি 1,000 ক্যাপচা সমাধানের জন্য, কর্মীরা একটি খ্যাতি পয়েন্ট অর্জন করে। প্রতিটি ভুলের জন্য তাদের খ্যাতি ক্ষতিগ্রস্ত হবে। কর্মীরা যদি অনেক বেশি ভুল করে, তাহলে তাদের আর ক্যাপচা সমাধান করার অনুমতি দেওয়া হবে না।

2captcha - প্রকৃত মানুষের শক্তি দিয়ে ক্যাপচা বাইপাস করুন

কিছু লোক তাদের জন্য তাদের কাজ সম্পূর্ণ করার জন্য স্বয়ংক্রিয় ক্যাপচা সমাধানকারী ব্যবহার করে সিস্টেমকে প্রতারণা করার চেষ্টা করে। এটি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হয় এবং যদি শ্রমিকরা এটি করতে ধরা পড়ে, তাহলে তাদের সাইট থেকে নিষিদ্ধ করা হয়। প্রায় 70,000 কর্মীকে স্থায়ীভাবে 2captcha থেকে নিষিদ্ধ করা হয়েছে, তাই এটা স্পষ্ট যে 2captcha প্রতারকদের জন্য নিবিড়ভাবে নজরদারি করছে।

যেহেতু ReCaptchas বেশি ব্যয়বহুল, তাই এটা জেনে রাখা ভালো যে কর্মীরা এখনই সেগুলোকে একচেটিয়াভাবে সমাধান করা শুরু করতে পারে না। প্রথমত, তাদের সুনাম গড়ে তুলতে হবে। শুধুমাত্র একবার একজন কর্মী তিন বা তার বেশি খ্যাতির স্তরে পৌঁছে গেলেই তারা ReCaptcha বাইপাস কাজের উপর বিশেষভাবে ফোকাস করতে পারে। যদি তাদের খ্যাতি পড়ে যায়, তাহলে তারা পুনরায় ReCaptchas-এ একচেটিয়াভাবে কাজ করার আগে তাদের এটিকে ব্যাক আপ করতে হবে।

2captcha কি ফলাফলের গ্যারান্টি দেয়?

উপরে উল্লিখিত হিসাবে, কর্মীরা মাঝে মাঝে ক্যাপচা সমাধান করার সময় ভুল করবেন। সৌভাগ্যক্রমে, আপনাকে ভুল ফলাফলের জন্য অর্থ প্রদানের বিষয়ে চিন্তা করতে হবে না। 2captcha ভুল স্বীকৃতির জন্য ফেরত প্রদান করবে।

এটি সর্বদা গ্রাহকের পক্ষে কাজ করে না, কারণ কখনও কখনও ভুলগুলি অনিবার্য। উদাহরণস্বরূপ, যদি ক্যাপচা এমন একটি চিত্র দেখায় যেখানে একটি অক্ষর "0" বা "O" হতে পারে, তাহলে আপনি অর্থ ফেরত পাবেন না। স্পষ্ট ভুলের জন্য, যাইহোক, আপনার ফেরতের অনুরোধ অনুমোদিত হবে।

2ক্যাপচা কি আপনার জন্য সঠিক?

2captcha আমাদের সম্মুখীন হওয়া ক্যাপচাগুলিকে বাইপাস করার জন্য একটি ভাল স্বয়ংক্রিয় উপায়। হ্যাঁ, ReCaptcha বাইপাস কাজের জন্য এটি আপনার আরও বেশি খরচ করবে, তবে এটি আরও বেশি সময়সাপেক্ষ, তাই এটি বোধগম্য। প্রকৃত কর্মীরা ক্যাপচাগুলি সমাধান করছেন বিবেচনা করে, আপনি যা অর্থ প্রদান করেন তার জন্য আপনি অনেক বেশি পাচ্ছেন।

আরও তথ্যের জন্য, 2captcha ওয়েবসাইট দেখুন।


  1. কিভাবে বর্ধিত বাষ্পের সাথে বাষ্প থেকে সর্বাধিক লাভ করবেন

  2. Rabb.it ব্যবহার করে বন্ধুদের সাথে ওয়েব ব্রাউজ করুন

  3. বুকমার্ক OS:একটি ফাইল ম্যানেজারের ইন্টারফেস সহ একটি বুকমার্ক ম্যানেজার

  4. অক্ষম ব্যক্তিদের সাহায্যকারী অ্যাপস সম্পর্কে জানুন