কম্পিউটার

আপনার স্ট্রিমিং চাহিদা মেটাতে স্ট্রিমিং সাইটের বড় তালিকা

আপনার স্ট্রিমিং চাহিদা মেটাতে স্ট্রিমিং সাইটের বড় তালিকা

অনলাইন স্ট্রিমিং ভিডিও পরিষেবাগুলি গণনা করার চেষ্টা করা কুকিজ খাওয়ার মতো। দুই বা তিনটি যুক্তিসঙ্গত, পাঁচটি অনেক বেশি হতে চলেছে, এবং একবার আপনি 100 মারলে আপনি বুঝতে পারবেন যে আপনি সম্ভবত এখন বেশ কিছুদিন ধরে নিয়ন্ত্রণে নেই। সমস্ত প্ল্যাটফর্মের ট্র্যাক রাখা কঠিন, বিশেষ করে যেহেতু তাদের বিষয়বস্তু লাইব্রেরি এবং মূল্য পরিবর্তন হতে থাকে। এমনকি শুধুমাত্র অন-ডিমান্ড মুভি/টিভি স্ট্রিমিং পরিষেবাগুলিতে ফোকাস করা, যেমনটি আমি এখানে করি, আপনি সম্ভবত বুঝতে পেরেছেন তার থেকে আরও বেশি পছন্দ রয়েছে৷

সাধারণ অন-ডিমান্ড মুভি/টিভি

Netflix

আপনার স্ট্রিমিং চাহিদা মেটাতে স্ট্রিমিং সাইটের বড় তালিকা

এটি সেই রকেট জাহাজ যা অনলাইন দেখার মূলধারা তৈরি করেছে এবং এটি এখনও শক্তিশালী হচ্ছে। Netflix-এর লাইব্রেরি তার কিছু প্রতিযোগীর মতো বড় নয় (বিশেষত সেই প্রতিযোগীরা তাদের নিজস্ব স্ট্রিমিং প্ল্যাটফর্ম শুরু করে এবং Netflix থেকে তাদের শো টেনে নেয়), তবে এর আসল শো, যার মধ্যে রয়েছে স্ট্রেঞ্জার থিংস এবং বোজ্যাক হর্সম্যান, এটি প্রাসঙ্গিক রাখার জন্য যথেষ্ট ভাল, এমনকি যদি এটি অনেক অন্যান্য সামগ্রী হারায়।

Amazon Prime Video

সবকিছুর মতো, নিছক পরিমাণের জন্য কেউ অ্যামাজনকে হারায় না। যদিও তাদের লাইব্রেরির আকার হল এক বিলিয়ন সার্চ হিট পাওয়ার মতো:শুধুমাত্র নিবেদিত বা মরিয়া তারাই প্রথম কয়েক পৃষ্ঠার অতীতের যেকোনো বিষয়ে সত্যিই আগ্রহী। এটি বলেছিল, সেই প্রথম পৃষ্ঠাগুলিতে অনেকগুলি উচ্চ-মানের সামগ্রী রয়েছে এবং তারা দ্য মার্ভেলাস মেসেল থেকে তাদের নিজস্ব প্রযোজনাও বাড়িয়ে তুলছে দ্য এক্সপেনসতে .

হুলু

কমকাস্ট ডিজনির কাছে হুলুতে তার অংশীদারিত্ব বিক্রি করছে, যার অর্থ প্ল্যাটফর্মটি ডিজনি স্ট্রিমিং পরিষেবার ক্রমবর্ধমান ছাতার সাথে যোগ দেবে। এটিতে ঠিক কী ঘটবে তা স্পষ্ট নয়, তবে তারা অবশ্যই কিছু মানসম্পন্ন প্রোগ্রামিংকে একত্র করতে সক্ষম হয়েছে, যেমন শো সহ The Handmaid’s Tale এবং শ্রীল মোটামুটি বিট নোটিশ পাচ্ছি।

ডিজনি+

Disney+ হল এখানে দেখার প্ল্যাটফর্ম যেহেতু তারা শুরু করার মতো অনেক বিষয়বস্তু নিয়ন্ত্রণ করে এবং একটি উচ্চ-মানের পরিষেবা তৈরিতে অনেক বেশি ভার বহন করতে পারে। তাদের Hulu এবং ESPN+ও রয়েছে, যার অর্থ ডিজনি সবচেয়ে ভারী ওজনের শ্রেণীতে শুরু করে। একবার এটি চালু হলে, এটি তাদের মিডিয়ার জন্য স্ট্রিমিং পরিষেবার উপর নির্ভরশীল যেকোন ব্যক্তির জন্য অনেকটাই অপরিহার্য হয়ে উঠবে৷

সনি ক্র্যাকল

আপনার স্ট্রিমিং চাহিদা মেটাতে স্ট্রিমিং সাইটের বড় তালিকা

Crackle-এর সবচেয়ে বড় বিক্রির বিষয় হল এটি বিনামূল্যে (বিজ্ঞাপন-সমর্থিত), যদিও এটির অর্ধেক শালীন নির্বাচন রয়েছে এবং এটি মূলে কাজ করছে।

টিউবি টিভি

Tubi বিজ্ঞাপন সহ একটি বিনামূল্যে পরিষেবা অফার করে৷ নির্বাচনটি কিছুটা অস্পষ্ট দিক থেকে, তবে এটি ভালভাবে উপস্থাপিত এবং সম্ভবত চমত্কার যদি আপনি চিজবল মুভি পছন্দ করেন।

প্লুটো টিভি

বিজ্ঞাপন সহ আরেকটি বিনামূল্যের পরিষেবা, প্লুটো বেশিরভাগই এক ধরণের লাইভ-টিভি বিকল্প হওয়ার দিকে মনোনিবেশ করে, কিন্তু একটি ক্রমবর্ধমান অন-ডিমান্ড লাইব্রেরির সাথে৷

Apple TV+

Apple-এর স্ট্রিমিং পরিষেবা এখনও চালু হয়নি, তবে এটি গুঞ্জন তৈরি করছে এবং তারা কিছু উচ্চ-বাজেটের আসল সামগ্রীতে কাজ করছে৷

IMDb টিভি

আইএমডিবি টিভি প্রাইম ভিডিওর পাশাপাশি কাজ করে তবে এটি বিনামূল্যে এবং বিজ্ঞাপন-সমর্থিত। এটির একটি শালীন লাইব্রেরি রয়েছে তবে এটিকে এখনই আলাদা করে দেয় এমন বেশি নয়৷

স্টুডিও/নেটওয়ার্ক স্ট্রিমিং পরিষেবাগুলি

স্ট্রিমিং যুদ্ধগুলিকে আরও বিভ্রান্তিকর করার জন্য, অনেকগুলি পৃথক স্টুডিওও গেমটিতে প্রবেশ করছে। হ্যাঁ, ডিজনি এই বিভাগে পড়ে, তবে তাদের স্টুডিও বলা কিং কংকে বড় গরিলা বলার মতো:প্রযুক্তিগতভাবে সত্য, তবে একটি গুরুতর অবমূল্যায়ন৷

HBO Max/Now/Go

আপনার স্ট্রিমিং চাহিদা মেটাতে স্ট্রিমিং সাইটের বড় তালিকা

HBO Max আসছে, এবং এতে নতুন মূল বিষয়বস্তু থাকবে এবং মূল কোম্পানি WarnerMedia-এর জিনিসপত্রের (যেমন বন্ধুদের) একটি খুব বড় লাইব্রেরিতে অ্যাক্সেস থাকবে। ) এটি HBO Now এর চেয়ে সামান্য বেশি ব্যয়বহুল হবে, যা এখনও আপনার স্ট্যান্ডার্ড HBO প্যাকেজ হবে। HBO Go কেবল সরবরাহকারীদের সাথে বান্ডিল থাকবে।

CBS সমস্ত অ্যাক্সেস

এছাড়াও “দেখার একমাত্র জায়গা স্টার ট্রেক:ডিসকভারি নামেও পরিচিত ,” আপনি যদি Big Brother, NCIS, এর মত CBS শো পছন্দ করেন তাহলে CBS All Access হল সেই জায়গা। এবং অন্যান্য।

NBC

এটি এখনও চালু হয়নি, কিন্তু এই কারণেই দ্য অফিস Netflix ছেড়ে যাচ্ছে। NBC অনেক শো করে, তাই এটি সম্ভবত কিছু তরঙ্গ তৈরি করবে কারণ তারা অন্যান্য প্ল্যাটফর্ম থেকে তাদের বিষয়বস্তু টানতে থাকবে।

শোটাইম

শোটাইম শো যেমন হোমল্যান্ড , ডেক্সটার , এবং লজ্জাহীন শ্রোতাদের সাথে মোটামুটি ভাল কাজ করেছে, এবং তারা একটি স্ট্রিমিং প্ল্যাটফর্ম চালু করে এটিকে পুঁজি করার সিদ্ধান্ত নিয়েছে। এর খেলাধুলার বিকল্পগুলিও মোটামুটি শালীন৷

স্টারজ

একটি সম্মানজনক চলচ্চিত্রের সংগ্রহ এবং কিছু শো যা কাল্ট হিট মর্যাদা অর্জন করেছে, আপনি যদি সত্যিই আমেরিকান গডস এর মতো কিছুতে থাকেন তবে আপনি Starz সাবস্ক্রিপশন বিবেচনা করতে পারেন , আউটল্যান্ডার , অথবা Spartacus .

আবিষ্কার

সকলের প্রিয় হাঙ্গর-থিমযুক্ত চ্যানেল এখন BBC বিষয়বস্তুর সহযোগিতায় নিজস্ব স্ট্রিমিং পরিষেবা চালু করতে প্রস্তুত৷

এপিক্স

আপনার স্ট্রিমিং চাহিদা মেটাতে স্ট্রিমিং সাইটের বড় তালিকা

Metro Goldwyn-Mayer এর মালিকানাধীন, Epix হল একটি নতুন প্রিমিয়াম কেবল চ্যানেলের অপেক্ষাকৃত অজানা স্ট্রিমিং প্ল্যাটফর্ম। তাদের সিনেমা এবং শোগুলির একটি শালীন লাইব্রেরি রয়েছে (মূল পেনিওয়ার্থ সহ , ব্যাটম্যানের বাটলার আলফ্রেডের জীবনের উপর ভিত্তি করে।

নিশ স্ট্রিমিং পরিষেবাগুলি

ছোট পরিষেবাগুলির একটি বৃহৎ বিভাগ রয়েছে যা অত্যন্ত লক্ষ্যযুক্ত সামগ্রী প্রদান করে, সাধারণত বড় সাধারণীকৃত প্ল্যাটফর্মের তুলনায় সামান্য কম খরচে। এখানে কিছু হাইলাইট রয়েছে:

DC ইউনিভার্স

আপনার স্ট্রিমিং চাহিদা মেটাতে স্ট্রিমিং সাইটের বড় তালিকা

যদি একটি সুপারহিরো মুভি মার্ভেল দ্বারা তৈরি না হয় তবে এটি কার দ্বারা তৈরি? সম্ভবত DC, তাই আপনি যদি বিশাল ভক্ত হন, তাহলে আপনি DC ইউনিভার্স ট্রেনে লাফ দিতে চাইবেন।

মাপদণ্ড চ্যানেল

আপনার স্থানীয় ভাষায় রঙ, শুভ সমাপ্তি বা সিনেমার ভক্ত নন? Criterion চ্যানেল আপনাকে ক্লাসিক, আর্ট-হাউস, এবং আন্তর্জাতিক চলচ্চিত্রগুলির একটি চিত্তাকর্ষক লাইব্রেরি সহ কভার করেছে – দুঃখিত, চলচ্চিত্রগুলি .

Crunchyroll/Funimation Now

আপনি যদি একজন অ্যানিমে নর্ড হন তবে আপনি ইতিমধ্যেই ক্রাঞ্চারোল এবং ফানিমেশন সম্পর্কে জানেন। আপনি না হলে, আপনি এখন সুশি চান।

BritBox/Acorn TV

আপনার স্ট্রিমিং চাহিদা মেটাতে স্ট্রিমিং সাইটের বড় তালিকা

ব্রিটিশ টিভিতে বেশ কিছু ভালো মুহূর্ত আছে, কিন্তু তারা সবসময় বড় নীল রঙের মধ্যে এটি তৈরি করে না, তাই আপনার যদি চায়ের সময় সঙ্গীর প্রয়োজন হয়, তাহলে BritBox এবং Acorn TV আপনাকে কভার করেছে।

আমরা কোথা থেকে এসেছি? আমরা কি? আমরা কোথায় যাচ্ছি?

পল গগিনের অমর প্রশ্ন, যখন স্ট্রিমিং পরিষেবাগুলিতে প্রয়োগ করা হয়, তখন আসলে একটি উত্তর থাকে। আমরা কর্ড কাটার স্বপ্ন নিয়ে কেবল থেকে এসেছি, কিন্তু এখন আমাদের সামগ্রী লাইব্রেরিগুলি দ্রুত প্ল্যাটফর্মের মধ্যে বিভক্ত হয়ে যাচ্ছে। সিরিয়াসলি, উপরে তালিকাভুক্ত প্ল্যাটফর্মগুলি শুধুমাত্র বড় নাম। আরো আছে, এবং আরো আসছে. এগুলি শেষ পর্যন্ত একে অপরকে শুষে নিতে পারে (ডিজনি-স্টাইল) একটি আরও সমন্বিত, ব্যবহারকারী-বান্ধব অভিজ্ঞতা তৈরি করতে যা আমরা যা আশা করছিলাম তা ঠিক নয়, তবে আমরা হতাশভাবে পছন্দ করতে পারি।


  1. আপনার পিসি মেরামত করা প্রয়োজন [সমাধান]

  2. Google Maps এবং Google My Business এ আপনার ব্যবসার তালিকা কিভাবে করবেন

  3. আপনার ব্রাউজার কতটা ব্যক্তিগত হওয়া দরকার?

  4. রোকু স্ট্রিমিং প্লেয়ার:দ্য ওয়ার্ল্ড ইন ইওর টেলিভিশন