কম্পিউটার

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

ক্রিপ্টোকারেন্সি দ্রুত বিনিয়োগের নতুন উপায় হয়ে উঠছে। এটি আরও বেনামী এবং কিছু উপায়ে নিরাপদ। অবশ্যই, যে সব আপনি ব্যবহার প্ল্যাটফর্ম উপর নির্ভর করে. আমার CryptoLocally পর্যালোচনার সময়, সবকিছু কীভাবে কাজ করে তা দেখতে এবং "আপনার স্থানীয় মুদ্রায় ক্রিপ্টো ক্রয়-বিক্রয় করার সবচেয়ে দ্রুত, সস্তা, এবং সবচেয়ে সহজ উপায়" হওয়ার দাবি পূরণ করতে পারে কিনা তা দেখতে আমি প্ল্যাটফর্মের একটি সফর নিয়েছিলাম।

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং এটি ক্রিপ্টোলোকাললি দ্বারা সম্ভব হয়েছে৷ প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

CryptoLocally Overview

সম্পূর্ণ দাবিত্যাগ হিসাবে, আমি ক্রিপ্টোকারেন্সি ট্রেড করতে নতুন, তাই এই CryptoLocally পর্যালোচনা আমাকে শুরু করার সুযোগ দিয়েছে। কিন্তু, স্টক এবং ফরেক্স নিয়ে আমার অভিজ্ঞতা আছে। একটি জিনিস যা প্রাথমিকভাবে আমাকে মুগ্ধ করেছিল তা হল সবকিছু কতটা শিক্ষানবিস-বান্ধব। আমাকে একটি জটিল ড্যাশবোর্ডের চারপাশে অনুসন্ধান করতে হবে না, বা আমার কাছে আশা করা হয়নি যে সবকিছু কীভাবে কাজ করে তা "জানি"। আমি আরও কয়েকটি প্ল্যাটফর্ম চেক আউট করেছি এবং সেগুলি সবেমাত্র শুরু করা লোকেদের জন্য ব্যবহারকারী-বান্ধব ছিল না৷

এর বাইরে, আসুন ক্রিপ্টোলোকলি অনন্য কী করে সে সম্পর্কে কথা বলি। সবচেয়ে বড় এবং সবচেয়ে চিত্তাকর্ষক বৈশিষ্ট্য, আমার মতে, আপনার স্থানীয় মুদ্রায় এবং আপনার নির্বাচিত এলাকার লোকেদের সাথে কেনা-বেচা করার ক্ষমতা। এমনকি ব্যক্তিগতভাবে দেখা করার এবং সরাসরি অর্থ প্রদানের জন্য একটি স্থানীয় নগদ বিকল্প রয়েছে, যদিও আমি ব্যক্তিগতভাবে তা করব না, তবে এটি একটি বিকল্প।

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

ক্রেতা এবং বিক্রেতারা একে অপরের সাথে সরাসরি কাজ করে। এটি আপনাকে বিশদ বিবরণ, অর্থপ্রদানের পদ্ধতিগুলি (যা প্রচুর পরিমাণে) বাছাই করার এবং আরও অনেক কিছু করার সুযোগ দেয়। আমার CryptoLocally পর্যালোচনা করার সময়, আমি দেখেছি যে কিছু ঠিক না হলে আপনি বিরোধ ফাইল করতে পারেন, কিন্তু আপনি নিজেদের মধ্যে সমস্যাগুলি সমাধান করার চেষ্টা করার জন্য সম্পূর্ণভাবে উৎসাহিত।

আরেকটি মজার এবং দরকারী বৈশিষ্ট্য হল প্ল্যাটফর্মের অনন্য GIV টোকেন সংগ্রহ এবং ব্যবসা করতে সক্ষম হওয়া। এই টোকেনগুলি বিভিন্ন সুবিধার সাথে আসে এবং আপনাকে ভিআইপি স্ট্যাটাস অর্জনে সহায়তা করে, তবে পরবর্তীতে আরও বেশি।

স্বাভাবিকভাবেই, আপনি বিভিন্ন ধরনের ক্রিপ্টো ট্রেড করতে পারেন। আমি এখানে সেগুলি সবগুলি তালিকাভুক্ত করব না, তবে আপনি সম্পূর্ণ তালিকাটি CryptoLocally এর প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলীতে "Cryptos আপনি CryptoLocally এ ট্রেড করতে পারেন" এর অধীনে পেতে পারেন৷

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

শুরু করা

যেহেতু এটি ক্রিপ্টো, তাই যোগদানের জন্য আপনাকে আপনার জীবনের ইতিহাস দিতে হবে না। একটি ইমেল ঠিকানা, ব্যবহারকারীর নাম, এবং পাসওয়ার্ড প্রদান করুন. আপনার ইমেল ঠিকানা যাচাই করুন, এবং আপনি সব প্রস্তুত. আমি তিন মিনিটেরও কম সময়ে ট্রেড শুরু করতে প্রস্তুত ছিলাম।

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

প্রথম ধাপ হল আপনি কি করতে চান তা ঠিক করা। আমি বাই বিভাগ দিয়ে শুরু করেছি যেহেতু আমার কাছে তখন বিক্রি করার মতো কিছুই ছিল না। সরাসরি, আপনি কিনতে, বিক্রি করতে বা একটি অফার তৈরি করতে পারেন৷

এখানে আমি সত্যিই মুগ্ধ হতে শুরু করেছি। খনন করা বা চিরতরে অনুসন্ধান করার পরিবর্তে, ফিল্টারিং সিস্টেম আপনাকে ঠিক যা খুঁজছেন তা খুঁজে পেতে সহায়তা করে। ফিল্টার করার জন্য পাঁচটি জিনিস রয়েছে, যার মধ্যে রয়েছে:

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়
  • বাছাই পদ্ধতি – মূল্য, খ্যাতি, সাম্প্রতিক এবং সর্বশেষ সক্রিয় (সবই আপনাকে কেনার সময় একজন ভালো বিক্রেতা বাছাই করতে সহায়তা করে)
  • পেমেন্ট পদ্ধতি - বর্তমানে 40 টিরও বেশি পদ্ধতি উপলব্ধ রয়েছে
  • অবস্থান
  • মুদ্রা - আপনার প্রকৃত মুদ্রা
  • ক্রিপ্টো – এটি উপরের-ডান কোণে রয়েছে বনাম সরাসরি উপলব্ধ ট্রেডের তালিকার উপরে

বাণিজ্য করা

বাই এবং সেল উভয় ক্ষেত্রই একইভাবে কাজ করে, তাই নতুন কিছু শেখার নেই। আপনি যদি লড়াই করে থাকেন, আমি অত্যন্ত সুপারিশ করছি প্রথমে আপনি যে ক্রিপ্টো ব্যবসা করতে চান তা বেছে নিন এবং তারপরে স্ক্রিনের শীর্ষে গাইড বিভাগে যান। একটি নতুন অফার কেনা, বিক্রি এবং তৈরি করার জন্য প্রতিটি ক্রিপ্টোর জন্য একটি নির্দেশিকা রয়েছে৷

এছাড়াও আপনি ক্রেতা বা বিক্রেতা হিসাবে একটি সম্পূর্ণ নতুন অফার তৈরি করতে পারেন। আপনার ক্রিপ্টো চয়ন করুন এবং স্ক্রিনের শীর্ষে "একটি অফার তৈরি করুন" চয়ন করুন৷ তারপর, বিস্তারিত পূরণ করুন. এমনকি আপনি বাজার মূল্যের উপরে বা নীচে কত শতাংশ ক্রয়/বিক্রয় করবেন তাও চয়ন করতে পারেন। আপনি যদি ইতিমধ্যে তালিকাভুক্ত আপনার পছন্দের কিছু খুঁজে না পান তবে এটি নিখুঁত৷

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

আপনি যদি একজন ব্যবহারকারীর সাথে ইন্টারঅ্যাক্ট করার আগে তাদের সম্পর্কে আরও জানতে চান, তাদের নামে ক্লিক করুন। আপনি কখন তারা যোগদান করেছেন, ব্যবহারকারীর প্রতিক্রিয়া এবং আরও অনেক কিছু দেখতে পারেন৷

আপনি যখন আপনার পছন্দের কিছু খুঁজে পান, তখন আপনি কি করার পরিকল্পনা করছেন তার উপর নির্ভর করে কিনুন বা বিক্রি করুন এ ক্লিক করুন। আমার জন্য, আমি কিনছিলাম. প্রতিটি তালিকাভুক্ত ট্রেড আপনাকে সর্বনিম্ন এবং সর্বোচ্চ কতটা ক্রয়/বিক্রয় করতে পারবে এবং মূল্য দেখায়।

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

আপনাকে যা করতে হবে তা হল বিশদটি পূরণ করুন এবং প্রক্রিয়াটি শুরু করতে "অফার প্রকাশ করুন" এ ক্লিক করুন৷ অবশ্যই, আপনার ক্রিপ্টোর জন্য একটি ওয়ালেটও থাকতে হবে। আপনি একটি বাহ্যিক ওয়ালেট ব্যবহার করতে পারেন এবং এটি লিঙ্ক করতে পারেন বা CryptoLocally's Finance Wallet ব্যবহার করতে পারেন। প্ল্যাটফর্ম থেকে এটি করতে সক্ষম হওয়া আমার CryptoLocally পর্যালোচনার সময় আরেকটি উচ্চ পয়েন্ট ছিল।

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

আপনার অফার প্রকাশ করার আগে আপনি এটি সেট আপ করতে পারেন৷ এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে CryptoLocally নিরাপত্তাকে গুরুত্ব সহকারে নেয়। আপনার পাসওয়ার্ড এবং ওয়ালেট এনক্রিপ্ট করা হয়েছে, এমনকি CryptoLocally থেকেও। আপনি যদি আপনার পাসওয়ার্ড হারিয়ে ফেলেন, আপনি আপনার ওয়ালেটে অ্যাক্সেস হারাবেন এবং এটি পুনরুদ্ধার করা যাবে না। তাই আপনার পাসওয়ার্ড সংরক্ষণ করুন এবং অ্যাক্সেস হারানো এড়াতে প্রস্তাবিত হিসাবে ব্যক্তিগত কী ব্যাক আপ করুন৷

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

যেহেতু বাকি প্রক্রিয়ায় ব্যক্তিগত বিবরণ জড়িত, তাই আমি স্ক্রিনশট পোস্ট করব না, তবে আমরা কয়েক ঘণ্টার মধ্যে শর্তাবলীতে সম্মত হয়েছিলাম। স্পষ্টতই, সময়ের পার্থক্য মানে এটি আরও বেশি সময় নিতে পারে। ট্রেডের জন্য সময় সীমা নিম্নরূপ।

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

যদিও CryptoLocally বলে যে পেপ্যালের সাথে সমস্যা হতে পারে, আমার ব্যক্তিগতভাবে কোন সমস্যা হয়নি। আমি অন্য কোনও অর্থপ্রদানের পদ্ধতি চেষ্টা করিনি, তবে প্রক্রিয়াটি যদি পেপ্যালের মতো দ্রুত এবং সহজভাবে কাজ করে তবে আপনার কোনও সমস্যা হবে না। সবচেয়ে বড় বিষয় হল ধৈর্যশীল হওয়া এবং প্রতিক্রিয়া জানাতে প্রস্তুত হওয়া। দিনে অন্তত কয়েকবার অবশ্যই আপনার অ্যাকাউন্ট চেক করুন যাতে আপনি কিছু মিস না করেন।

এটি স্থানীয় ক্রেতা এবং বিক্রেতাদের সাথে মোকাবিলা করার আরেকটি কারণ। এটি প্রক্রিয়াটিকে আরও দ্রুত করে তোলে এবং তারা আপনার পছন্দ মতো একই অর্থপ্রদানের পদ্ধতি ব্যবহার করার সম্ভাবনা বেশি থাকে।

ফি এবং ট্রেডিং বিশদ

ফিগুলি অবিশ্বাস্যভাবে যুক্তিসঙ্গত এবং CryptoLocally-এর "সবচেয়ে সস্তা" দাবির সাথে মানানসই। ক্রেতাদের জন্য প্রতি লেনদেনের জন্য শুধুমাত্র 0.99% কমিশন ফি আছে। আপনি যা কিনছেন তা থেকে এটি স্বয়ংক্রিয়ভাবে কেটে যায়। আপনি যদি ভিআইপি স্তরে পৌঁছান, আপনি ট্রেডিং ফিতে ছাড় পাবেন। স্পষ্টতই, একজন শিক্ষানবিশ হিসাবে, আমার কাছে এটি এখনও নেই।

অর্থপ্রদান না করা পর্যন্ত আপনি যেকোনো সময় একটি ট্রেড বাতিল করতে পারেন। যদি আপনি সেই সময়ের আগে বাতিল করেন, কোন ফি নেই। এছাড়াও কোন জরিমানা নেই।

GIV বোঝা

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

আপনি যখন GIV কিনতে এবং বিক্রি করতে পারেন, আপনি প্রতিটি ট্রেডের সাথে GIV উপার্জন করেন। একটি সফল লেনদেনের পরে উভয় পক্ষই GIV পায়। আপনি যদি একটি অফার তৈরি করেন, আপনি আরও বেশি উপার্জন করেন। প্রতিটি ব্যবহারকারীর একটি রেফারেল কোডও রয়েছে। আপনি আপনার কোডের সাথে যোগদানকারী ব্যবহারকারীরা আপনাকে আরও GIV উপার্জন করতে সহায়তা করে; আপনি তাদের প্রতিটি ব্যবসার জন্য 0.1% GIV উপার্জন করেন।

আপনি যত বেশি GIV উপার্জন করেন, আপনি ব্রোঞ্জ থেকে রৌপ্য এবং তারপরে সোনার স্তরে উন্নীত হন। প্রতিটি স্তর আরও সুবিধা প্রদান করে, যেমন সিলভার এবং গোল্ড স্তরে ট্রেডিং ফিতে ভিআইপি ছাড়৷

দ্রুত, সস্তা এবং নিরাপদ

তহবিল এসক্রোতে রাখা হয় এবং কেউ আপনার লেনদেনের কোনো অংশ অ্যাক্সেস করতে পারে না। আমার CryptoLocally পর্যালোচনা করার সময় আমি দেখেছি যে লেনদেনগুলি সবকিছু সুরক্ষিত করার জন্য চেইনে একটি স্মার্ট চুক্তি ব্যবহার করে। এর অর্থ হ্যাকার বা এমনকি প্ল্যাটফর্মের দ্বারা কোনও গোপন কথাবার্তা নেই৷ এছাড়াও, এসক্রো সিস্টেম সবকিছু সৎ রাখে, যদিও ব্যক্তিগতভাবে নগদ অর্থ প্রদান একইভাবে সুরক্ষিত হয় না। আশ্চর্যজনকভাবে, প্ল্যাটফর্মটি কতটা নিরাপদ তা প্রমাণ করার জন্য প্ল্যাটফর্মটি একটি নিরাপত্তা নিরীক্ষার সাথেও লিঙ্ক করে। প্রতিবেদনে শুধুমাত্র কয়েকটি ছোটখাটো সমস্যা পাওয়া গেছে।

CryptoLocally:ক্রিপ্টোকারেন্সি ট্রেড করার সহজ ও নিরাপদ উপায়

আমার সংক্ষিপ্ত অভিজ্ঞতার সময়, আমি দেখেছি যে প্ল্যাটফর্মটি তার দাবির প্রতি সত্য রয়েছে। এটি দ্রুত, এটি অবিশ্বাস্যভাবে সস্তা এবং এটি নিরাপদ। সবচেয়ে গুরুত্বপূর্ণ, এটি স্থানীয় ক্রেতা এবং বিক্রেতাদের সংযোগের উপর ফোকাস করে, প্রক্রিয়াটিকে আরও সহজ এবং আরও সুবিধাজনক করে তোলে। এটি এমন একটি প্ল্যাটফর্ম যা আমি ব্যবহার চালিয়ে যাব৷

আমি পছন্দ করি যে এটি নতুনদের পাশাপাশি অভিজ্ঞ ব্যবসায়ীদের দিকেও তৈরি। আপনি যদি নতুন হন এবং অভিভূত বোধ করেন, CryptoLocally দিয়ে শুরু করুন। এটা সহজ, এটা সহজ, এবং আপনি মাত্র কয়েক ডলার বা আপনার স্থানীয় মুদ্রা যাই হোক না কেন দিয়ে শুরু করতে পারেন।

এদিকে, আপনার ক্রিপ্টোকারেন্সি কিভাবে নিরাপদ রাখতে হয় তাও শিখতে হবে।


  1. কিভাবে মুছে ফেলা ফাইলগুলিকে সহজ উপায়ে পুনরুদ্ধার করবেন

  2. পাসওয়ার্ড তৈরি করার সহজ উপায় Windows 8.1 রিসেট ডিস্ক

  3. কিভাবে সহজ উপায়ে উইন্ডোজ 8 পাসওয়ার্ড ক্র্যাক করবেন

  4. সেরা ওয়ারজোন ভিপিএন:লবি সুরক্ষিত করার সহজ উপায়