কম্পিউটার

আইটিউনসের প্রতিটি সংস্করণ কোথায় ডাউনলোড করবেন

2019 সালের পতন পর্যন্ত, আপনার যদি একটি আইফোন বা আইপড থাকে বা অ্যাপল মিউজিক ব্যবহার করেন তবে আপনার আইটিউনস থাকতে হবে। তারপরে অ্যাপল পৃথক সঙ্গীত এবং পডকাস্ট অ্যাপের পক্ষে ম্যাকের জন্য আইটিউনস বন্ধ করে দেয়। ততক্ষণ পর্যন্ত, Macs আইটিউনস ইন্সটল করে এসেছে, কিন্তু আপনি যদি Windows বা Linux ব্যবহার করেন, বা আপনার কাছে থাকা সংস্করণের থেকে ভিন্ন সংস্করণের প্রয়োজন হয়, তাহলেও আপনি এটি ডাউনলোড করতে পারেন।

আইটিউনসের বিবর্তন, সংস্করণ 1.0 থেকে আজ পর্যন্ত আইটিউনসের প্রতিটি সংস্করণ কোথায় ডাউনলোড করবেন

iTunes এর সর্বশেষ সংস্করণটি কোথায় ডাউনলোড করবেন

উইন্ডোজ ব্যবহারকারীরা মাইক্রোসফ্ট স্টোর থেকে আইটিউনস ডাউনলোড করতে পারেন। যদি আপনার কম্পিউটারে এটি ইতিমধ্যেই থাকে, তাহলে নতুন বৈশিষ্ট্য, বাগ ফিক্স এবং ডিভাইস সমর্থন পেতে আপনি iTunes-কে সর্বশেষ সংস্করণে আপডেট করতে পারেন।

MacOS Catalina বা উচ্চতর চলমান Macs আর iTunes চালায় না। পরিবর্তে, তারা পডকাস্ট, সঙ্গীত এবং টিভি অ্যাপের মিশ্রণ চালায়। আইটিউনস অ্যাপটি উইন্ডোজ প্ল্যাটফর্মের জন্য সক্রিয় থাকে।

Windows 64-bit এর জন্য iTunes ডাউনলোড করুন

আপনার যদি উইন্ডোজের 32-বিট সংস্করণ থাকে তবে প্রোগ্রামটির 32-বিট সংস্করণ ডাউনলোড করুন। যাইহোক, আপনি যদি উইন্ডোজের 64-বিট সংস্করণ ব্যবহার করেন, তাহলে 32-বিট বা 64-বিট সংস্করণ ডাউনলোড করুন।

iTunes এর সর্বশেষ সংস্করণের 64-বিট সংস্করণ বা 32-বিট সংস্করণ পান৷

লিনাক্সের জন্য আইটিউনস কোথায় পাবেন

অ্যাপল বিশেষভাবে লিনাক্সের জন্য আইটিউনসের একটি সংস্করণ তৈরি করে না, তবে এর মানে এই নয় যে লিনাক্স ব্যবহারকারীরা আইটিউনস চালাতে পারবেন না। এটা শুধু একটু বেশি কাজ লাগে।

লিনাক্সে কীভাবে আইটিউনস চালাবেন

iTunes এর পুরানো সংস্করণের জন্য লিঙ্ক ডাউনলোড করুন

আপনার যদি iTunes-এর এমন একটি সংস্করণের প্রয়োজন হয় যা সর্বশেষ নয় এবং আপনার কাছে এমন একটি কম্পিউটার থাকে যা iTunes-এর পুরানো সংস্করণগুলি চালাতে পারে, তাহলে সঠিক সফ্টওয়্যার পাওয়া অসম্ভব নয়, তবে এটি সহজ নয়৷

অ্যাপল আইটিউনসের পুরানো সংস্করণগুলির জন্য ডাউনলোড লিঙ্ক সরবরাহ করে না, যদিও আপনি অ্যাপলের সাইটে অনুসন্ধান করলে আপনি সাধারণত কয়েকটি সংস্করণ খুঁজে পেতে পারেন। এখানে iTunes ডাউনলোড পৃষ্ঠাগুলির লিঙ্ক রয়েছে:

  • ম্যাকের জন্য iTunes 12.8.2
  • ম্যাকের জন্য iTunes 12.6.2
  • ম্যাকের জন্য iTunes 12.4.3
  • উইন্ডোজের জন্য iTunes 12.4.3 (64-বিট, পুরানো ভিডিও কার্ড)
  • উইন্ডোজ 32-বিটের জন্য iTunes 12.1.3
  • উইন্ডোজের জন্য iTunes 12.1.3 (64-বিট, পুরানো ভিডিও কার্ড)
  • উইন্ডোজের জন্য iTunes 12.1.2
  • ম্যাকের জন্য iTunes 11.4
  • iTunes 10.6.3
  • iTunes 9.2.1

আপনার যদি পুরানো কিছুর প্রয়োজন হয় বা অ্যাপলের সাইট থেকে কোনো ডাউনলোড অনুপস্থিত থাকে, তাহলে OldApps.com বা OldVersion.com-এর মতো একটি সফ্টওয়্যার সংরক্ষণাগার সাইটে যান। এই ওয়েবসাইটগুলি 2003 সালে প্রকাশিত আইটিউনস 4 এর মতো iTunes সংস্করণগুলিকে তালিকাভুক্ত করেছে৷

আপনার প্রয়োজনীয় iTunes এর সংস্করণ ডাউনলোড করার পরে, Windows এ iTunes সেট আপ করুন৷


  1. উইন্ডোজে আইটিউনস ত্রুটি কোড 17 কীভাবে ঠিক করবেন?

  2. ঠিক করুন:iTunes ত্রুটি 0xE800002D

  3. GBWhatsapp কি? কিভাবে 2022

  4. কিভাবে উইন্ডোজ 10 এর জন্য আইটিউনস ডাউনলোড এবং ইনস্টল করবেন