কম্পিউটার

কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার

আজকের ডিজিটাল পরিবেশে বেশিরভাগ সংস্থাগুলি অনলাইন বিপণনের উপর নির্ভর করে। এর মধ্যে সামাজিক মিডিয়া প্রোফাইল রাখা, বিজ্ঞাপন কেনা এবং আপনার কাজের মূল্যায়ন করা অন্তর্ভুক্ত। সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান, বা এসইও, যারা একটি শক্তিশালী অনলাইন উপস্থিতি পেতে ইচ্ছুক তাদের জন্য গুরুত্বপূর্ণ। এই নিবন্ধে, আমরা পরীক্ষা করব কিভাবে একটি VPN আপনার SEO উন্নত করার প্রচেষ্টাকে সমর্থন করতে পারে।

অনলাইন মার্কেটারদের কেন একটি VPN দরকার তার কারণগুলি

স্বতন্ত্র র্যাঙ্কিং এবং প্রতিযোগিতা বিশ্লেষণ

কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার

আপনার পণ্যের সাথে প্রাসঙ্গিক কীওয়ার্ডগুলির জন্য আপনি যেখানে র‌্যাঙ্ক করেন তা থেকে আপনার কোম্পানি উপকৃত হতে পারে। অর্থপ্রদানের বিজ্ঞাপন ব্যতীত, প্রায় 90% Google ট্র্যাফিক অনুসন্ধান ফলাফলের প্রথম পৃষ্ঠায় থাকে এবং 30% ক্লিক শীর্ষ অনুসন্ধান ফলাফলে যায়। এর সাথে সমস্যা হল যে আপনি যদি প্রায়শই আপনার ওয়েবসাইট পরিদর্শন করেন তবে Google আপনার জন্য এটি পছন্দ করতে পারে কারণ এটি বিশ্বাস করে যে আপনি এই সামগ্রীটি দেখতে চান৷ সম্ভাব্য ভোক্তারা তাদের Google সার্চের ফলাফলে কী দেখবেন এই ফলাফলগুলি সঠিকভাবে প্রতিফলিত করবে না।

অন্যান্য দেশে আপনার ওয়েবসাইট কেমন দেখায় তা দেখা

কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার

আধুনিক বিশ্বে, মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসের সময় ইউকে কর্পোরেশনের জন্য কাজ করা সম্ভব। যাইহোক, আপনি যদি আপনার কোম্পানির Google র‌্যাঙ্কিং পরীক্ষা করার জন্য বাড়িতে একটি কম্পিউটার ব্যবহার করেন, তাহলে আপনি UK-এর পরিবর্তে ইউএস অনুসন্ধানের ফলাফল পাবেন। এই ফলাফলগুলি আপনার ব্যবসায় প্রযোজ্য নাও হতে পারে। উত্তরটি সহজ:আপনার কম্পিউটারকে UK-তে দেখানোর জন্য আপনার VPN শুরু করুন। আপনি একই অনুসন্ধান চালালে আপনার ফলাফল পরিবর্তিত হবে। নিঃসন্দেহে এমন উদাহরণ রয়েছে যেখানে একটি কোম্পানির সারা বিশ্বে অবস্থান রয়েছে। আপনি একটি VPN ব্যবহার করে বিভিন্ন দেশে আপনার ওয়েবসাইট কীভাবে কাজ করে তা পরীক্ষা করতে পারেন এবং প্রয়োজনে এটি সামঞ্জস্য করতে পারেন।

আপনার Google অ্যাকাউন্ট থেকে লগ আউট করুন এবং VPN ব্যবহার করুন

কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার

আপনার অনুসন্ধান ইতিহাস আপনার অনুসন্ধান ফলাফল প্রভাবিত করতে পারে. আপনার আইপি ঠিকানা, আপনার প্রোফাইলের সাথে সম্পর্কিত শারীরিক অবস্থান এবং অনুসন্ধানের ইতিহাস সবই আপনার Google অ্যাকাউন্টে সাইন ইন করার সময় Google অনুসন্ধান পরিচালনা করার সময় আপনি যে মানানসই ফলাফলগুলি দেখতে পান তাতে অবদান রাখে৷ আপনি নিশ্চিত করতে পারেন যে আপনার ব্যক্তিগত পছন্দগুলি আপনার অ্যাকাউন্ট থেকে লগ আউট করে আপনার অনুসন্ধানের ফলাফলগুলিকে প্রভাবিত করেনি৷

ভিপিএন ব্যবহার করার সময় ব্যক্তিগত ব্রাউজিং মোড অ্যাক্সেস করুন

কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার

ছদ্মবেশী ব্রাউজার উইন্ডোতে SEO অনুসন্ধানগুলি সম্পাদন করা, যেমন Chrome, Firefox, বা Edge দ্বারা সরবরাহ করা, এছাড়াও নিশ্চিত করে যে কুকি এবং প্রোফাইল সেটিংস আপনার অনুসন্ধান ফলাফলকে প্রভাবিত করবে না৷ এই অনুসন্ধানগুলি আপনার লক্ষ্য গ্রাহকদের মতামতের সাথে সামঞ্জস্যপূর্ণ ফলাফল তৈরি করবে৷

বোনাস বৈশিষ্ট্য:সারা বিশ্বে সেরা ফলাফলের জন্য Systweak VPN ব্যবহার করুন

কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার

Systweak VPN ব্যবহারকারীরা 200টি শহর ও 53টি দেশে ছড়িয়ে থাকা 4500টিরও বেশি সার্ভারে অ্যাক্সেস পান। 53টি বিভিন্ন দেশে 200টি অবস্থানে, আপনি আপনার আইপি ঠিকানা এবং অবস্থান লুকাতে পারেন৷ আপনি নীচের সুবিধাগুলি বিবেচনা করে সিস্টওয়েক ভিপিএন কেন সেরা পছন্দ তা নির্ধারণ করতে পারেন৷

কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার

এটি জিও-সীমাবদ্ধতা অতিক্রম করতে সাহায্য করে

এখন, ভ্রমণের সময়, আপনি একটি অবস্থানে সমস্ত ভৌগলিকভাবে সীমিত তথ্য অ্যাক্সেস করতে পারেন। বিষয়বস্তু দেখতে, আপনাকে অবশ্যই দেশের সার্ভারের সাথে সংযোগ করতে হবে।

নির্ভরযোগ্য এনক্রিপশন

আপনার গোপনীয়তা সুরক্ষিত করতে, Systweak VPN মিলিটারি-গ্রেড AES 256-বিট এনক্রিপশন প্রদান করে। এমনকি অ্যাক্সেস ছাড়াই, হ্যাকাররা ইতিমধ্যেই ডেটা বুঝতে সক্ষম৷

"কিল" মোড সক্রিয় করুন

যদি VPN সার্ভার কোনো সমস্যার সম্মুখীন হয়, তাহলে আপনার ইন্টারনেট সংযোগ দ্রুত বন্ধ হয়ে যাবে, যাতে আপনার কোনো ডেটা কখনোই প্রকাশ না হয় তা নিশ্চিত করে।

IP ঠিকানা লুকান

যদি আপনার আইপি ঠিকানা বা অবস্থান পাওয়া যায়, চিন্তা করবেন না। আপনার আইপি ঠিকানা পরিবর্তন করতে, নিরাপদ টানেল সার্ভারগুলির মধ্যে একটি বেছে নিন।

কেন অনলাইন মার্কেটারদের একটি VPN দরকার

অনলাইন বিপণনকারীদের কেন একটি VPN প্রয়োজন সে সম্পর্কে চূড়ান্ত কথা

আপনি একটি VPN ব্যবহার করলে আপনার অনুসন্ধানের ফলাফল পরিবর্তন হতে পারে। একটি VPN ব্যবহার করা আপনার VPN সার্ভারের অবস্থানের উপর ভিত্তি করে ফলাফল পরিবর্তন করার পাশাপাশি, আপনার জন্য পৃথকভাবে ফলাফলগুলি ব্যক্তিগতকৃত করতে একটি সার্চ ইঞ্জিন ব্যবহার করতে পারে এমন কিছু তথ্য বাতিল করে দেবে৷ আপনার গুগল অ্যানালিটিক্স ফলাফল সঠিকভাবে আপনার ওয়েবসাইটে দর্শকদের প্রকৃত অবস্থান প্রতিফলিত নাও হতে পারে যদি তারা তাদের আসল অবস্থানগুলি গোপন করার জন্য VPN ব্যবহার করে।

সামাজিক মিডিয়া - ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে আমাদের অনুসরণ করুন। কোন প্রশ্ন বা ধারনা সঙ্গে আমাদের সাথে যোগাযোগ করুন. আমরা আপনাকে একটি রেজোলিউশন প্রদান করতে পেরে আনন্দিত হব। আমরা প্রায়শই সাধারণ প্রযুক্তিগত সমস্যার জন্য পরামর্শ, সমাধান এবং নির্দেশিকা প্রকাশ করি।


  1. আপনাকে HTTPS এবং VPN উভয়ের সাথে সার্ফ করতে হবে কেন?

  2. বাড়িতে ভিপিএন ব্যবহার করার দরকার আছে কি

  3. আইফোনে ভিপিএন কী এবং কেন আপনার এটি প্রয়োজন (2022)

  4. ভিপিএন ব্যবহার করা কি নিরাপদ? কেন আপনার একজনের প্রয়োজন