কম্পিউটার

সেরা ভিপিএন এই সাইবার সোমবার ডিল করে

ফেসবুক কেলেঙ্কারির পরিপ্রেক্ষিতে, আমরা অনেকেই অনলাইন গোপনীয়তার দিকে বেশি মনোযোগ দিচ্ছি। আপনি যদি ব্যাঙ্ক না ভেঙে আপনার ডেটা রক্ষা করতে চান, তাহলে MakeUseOf ডিলগুলিতে শীর্ষ VPN সদস্যতাগুলির এই মূল্য-পতনগুলি দেখুন -- এখন এই সাইবার সোমবার 95% পর্যন্ত ছাড় সহ৷ 20% ছাড়ে চেকআউট করার সময় কোড VPNSAVE20 ব্যবহার করতে ভুলবেন না!

Windscribe VPN:Lifetime Pro সদস্যতা

সেরা ভিপিএন এই সাইবার সোমবার ডিল করে

আপনি যদি প্রথমবারের জন্য একটি VPN চয়ন করেন, Windscribe একটি দুর্দান্ত বিকল্প। এই অ্যাপটি সেট আপ করা সত্যিই সহজ, আপনার সমস্ত ডিভাইসে তাত্ক্ষণিক সুরক্ষা প্রদান করে৷ Windscribe আপনার কার্যকলাপের কোন রেকর্ড রাখে না এবং আপনার ডেটা ভালো পরিমাপের জন্য এনক্রিপ্ট করা হয়। আপনি জিও-ব্লক করা সামগ্রী উপভোগ করতে এই পরিষেবাটি ব্যবহার করতে পারেন। $900 মূল্যের, আজীবন প্রো পরিষেবা এখন মাত্র $59৷

ProtonVPN মৌলিক সদস্যতা

সুইজারল্যান্ডে অবস্থিত, প্রোটনভিপিএন শক্তিশালী গোপনীয়তা আইন সহ একটি দেশ থেকে কাজ করে। এছাড়াও, এই পরিষেবাটি সুরক্ষিত প্রাক্তন সামরিক বাঙ্কারগুলিতে থাকা সার্ভারগুলি ব্যবহার করে। আপনার সমস্ত ডেটা শক্তিশালী AES-256 এনক্রিপশন দ্বারা সুরক্ষিত, এবং ProtonVPN একটি কঠোর নো-লগিং নীতি পরিচালনা করে। আপনি এখন $23.99-এ এক বছরের সাবস্ক্রিপশন পেতে পারেন -- এটি 50% ছাড়৷

ভিপিএন সংযোগ বিচ্ছিন্ন করুন:লাইফটাইম প্রিমিয়াম সদস্যতা

সেরা ভিপিএন এই সাইবার সোমবার ডিল করে

সংযোগ বিচ্ছিন্ন করা শুধুমাত্র একটি VPN এর চেয়ে বেশি। আপনি ওয়েব ব্রাউজ করার সাথে সাথে এই অল-ইন-ওয়ান গোপনীয়তা সরঞ্জামটি অনলাইন ট্র্যাকার এবং দূষিত হুমকিগুলিকে ব্লক করে। আপনি সহজেই নিয়ন্ত্রণ করতে পারেন যা ব্লক করা হয় এবং অ্যাপটি আসলে আপনাকে দ্রুত ব্রাউজ করতে সাহায্য করে। সংযোগ বিচ্ছিন্ন এছাড়াও শক্তিশালী এনক্রিপশন সহ সম্পূর্ণ VPN সুরক্ষা প্রদান করে। এটির মূল্য $500, কিন্তু আপনি এখন মাত্র $32-এ আজীবন প্রিমিয়াম সদস্যতা পেতে পারেন।

VPNSecure:আজীবন সদস্যতা

সেরা ভিপিএন এই সাইবার সোমবার ডিল করে

46টি দেশে দ্রুত সার্ভার এবং প্রতিটি প্রধান প্ল্যাটফর্মে সহজে ব্যবহারযোগ্য অ্যাপগুলির সাথে, VPNSecure দুর্দান্ত সর্বাঙ্গীণ সুরক্ষা প্রদান করে। আপনি এই পরিষেবাটি সারা বিশ্বের সামগ্রী এবং টরেন্ট ফাইলগুলিকে আনব্লক করতে ব্যবহার করতে পারেন৷ VPNSecure-এর কঠোর নো-লগিং নীতি গোপনীয়তা-সচেতন ব্যবহারকারীদেরও সন্তুষ্ট করতে হবে। $450 মূল্যের, লাইফটাইম সাবস্ক্রিপশন এখন $19.99 দ্বিগুণ দাম-ড্রপ।

NordVPN:3-Yr সদস্যতা

NordVPN আশেপাশের সর্বোচ্চ রেট প্রদানকারীদের মধ্যে একটি, এবং সঙ্গত কারণে। এই পরিষেবাটি দ্বিগুণ 2048-বিট SSL এনক্রিপশন অফার করে এবং আপনি 61টি বিভিন্ন দেশে 3,521টি সার্ভার থেকে চয়ন করতে পারেন৷ সংযোগগুলি সাধারণত খুব দ্রুত হয়, NordVPN কে স্ট্রিমিংয়ের জন্য আদর্শ করে তোলে৷ উপরন্তু, কোম্পানি কোন লগ রাখে. এখনই $107.55-এ তিন বছরের সাবস্ক্রিপশন পান এবং স্ট্যান্ডার্ড মূল্যে 75% সাশ্রয় করুন।


  1. 5টি সেরা ফ্রি মোবাইল ভিপিএন সলিউশন

  2. আমাদের দেখা সেরা লাইফটাইম VPN ডিলগুলির মধ্যে 2টি৷

  3. সেরা ব্ল্যাক ফ্রাইডে এবং সাইবার সোমবার ডিলগুলি কীভাবে সন্ধান করবেন

  4. কীভাবে Chrome এর জন্য সেরা VPN চয়ন করবেন