কম্পিউটার

Avast Vpn কি Vpnsvc.exe ব্যবহার করে?

exe হল একটি এক্সিকিউটেবল ফাইল যা AVG Technologies, CZ থেকে AVG Secure VPN সার্ভিস সফটওয়্যারের Avast SecureLine অংশের অন্তর্গত। সফটওয়্যার ডেভেলপমেন্টে একজন শিল্প বিশেষজ্ঞ।

Avast Vpn কি Vpnsvc ব্যবহার করে।

exe হল একটি এক্সিকিউটেবল ফাইল যা AVG Secure VPN পরিষেবা সফ্টওয়্যারের Avast SecureLine অংশের AVG Technologies, CZ. সফ্টওয়্যার বিকাশে একজন শিল্প বিশেষজ্ঞ৷

আমি কি Avast Vpn কে বিশ্বাস করতে পারি?

উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েডে সিকিউরলাইন ভিপিএন সঠিকভাবে কাজ করে কারণ এর প্রোটোকলগুলি জনপ্রিয় এবং ব্যাপকভাবে বিশ্বস্ত OpenVPN-এর উপর নির্মিত। এর মানে হল যে কেউ সনাক্তকরণের ভয় ছাড়াই দুর্বলতার জন্য এটি পরীক্ষা করতে পারে।

অ্যাভাস্ট কি Openvpn ব্যবহার করে?

Avast SecureLine VPN এর সাথে সমস্ত OpenVPN সংযোগ OpenVPN প্রোটোকলের মাধ্যমে সম্পাদিত হয়।

অ্যাভাস্ট কি ভিপিএন ব্যবহার করে?

সুদূর ভবিষ্যতে, IKEv2 শীর্ষ প্রোটোকল নামকরণ করা হয়েছে। Avast IKEv2 ব্যবহার করে উইন্ডোজ এবং অ্যান্ড্রয়েডের পাশাপাশি MacOS এবং iOS-এ অ্যাপ সরবরাহ করে। তবে, সামগ্রিকভাবে, উপযুক্ত পরিমাণে পছন্দ করা যেতে পারে।

আমি কি Avast Secureline Vpn আনইনস্টল করতে পারি?

আপনার ডিভাইসের হোম স্ক্রীন থেকে সিকিউরলাইন আইকনটিতে পৌঁছানো যেতে পারে৷ অ্যাপ সরান উইন্ডোতে, এটি নির্বাচন করুন৷ অ্যাপ মুছুন ক্লিক করে, আপনি অ্যাভাস্ট সিকিউরলাইন ভিপিএন এবং সেইসাথে আপনার ব্যবহারকারীর ডেটা মুছে ফেলবেন৷ আইটেমগুলি সরানো নিশ্চিত করতে, মুছুন নির্বাচন করুন৷

অ্যাভাস্ট ভিপিএন ব্যবহার করা কি নিরাপদ?

Avast দ্বারা অফার করা VPNগুলি, যেমন Secureline VPN, নিরাপদ৷ আমাদের পরীক্ষার সময় WebRTC এবং DNS ফাঁস সনাক্ত করা যায়নি৷ কোম্পানিটি 2020 সালের প্রথম দিকে ডেটা লঙ্ঘনের বিষয় ছিল৷ তবুও, কোম্পানির নীতিতে বলা হয়েছে যে তারা শুধুমাত্র লগ ইন করে আংশিক আইপি ঠিকানা এবং ওয়েবসাইট বা অন্যান্য ধরনের অনলাইন কার্যকলাপের অনুমতি দেয় না, আমরা এই কোম্পানিটিকে VPN-এর জন্য উপযুক্ত পছন্দ বলে মনে করি।

আমি কিভাবে আমার Avast Secureline Vpn ঠিক করব?

  • একবার Avast SecureLine VPN VPN সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে, নিশ্চিত করুন যে ইন্টারনেটের সাথে সংযোগ কাজ করে৷
  • অ্যাভাস্ট সার্ভারগুলি অবস্থিত যেখানে একটি ভিন্ন অবস্থান চয়ন করুন৷
  • আপনার পিসিতে অন্যান্য ভিপিএন পরিষেবা চালু থাকলে তা বন্ধ করতে হতে পারে।
  • যদি আপনি এখনও Avast SecureLine VPN এর সাথে সংযোগ করতে না পারেন, তাহলে আপনার PC রিস্টার্ট করুন।
  • নিশ্চিত করুন যে আপনার ফায়ারওয়াল সঠিকভাবে সেট আপ করা হয়েছে।
  • আমি কিভাবে Avast এ Vpn সক্ষম করব?

    Avast SecureLine VPN এখন মেনু বার থেকে Go-তে ক্লিক করে, Applications নির্বাচন করে, তারপর Avast SecureLine VPN আইকনটি উপরে টেনে নিয়ে চালু করা যেতে পারে। মেনু + পছন্দ> পছন্দসমূহে ক্লিক করুন। সুরক্ষিত নিশ্চিত করতে বাঁ দিকের প্যানেল থেকে VPN মোড বেছে নিন। সংযোগ। আপনার পছন্দের উপর নির্ভর করে ম্যানুয়াল VPN বা স্মার্ট VPN থেকে বেছে নিন।

    আমার কি Avast Vpn কেনা উচিত?

    এই VPN পণ্যটি কিছু উল্লেখযোগ্য নিরাপত্তা বৈশিষ্ট্য প্রদান করে। OpenVPN প্রোটোকল সর্বোত্তম এবং সবচেয়ে নির্ভরযোগ্য প্রোটোকল ব্যবহার করে, যেমন ওপেন-সোর্স এবং সুরক্ষিত।

    অ্যাভাস্ট ভিপিএন কি ডেটা সংগ্রহ করে?

    বিশেষ করে যদি আপনি Netflix বা BBC iPlayer দেখতে চান, Avast SecureLine VPN আপনার ডেটা সুরক্ষিত করার প্রক্রিয়াটিকে দ্রুত এবং সহজ করে তোলে৷ শুধুমাত্র যে জিনিসটির অভাব রয়েছে তা হল উন্নত বৈশিষ্ট্য এবং গোপনীয়তা সুরক্ষা৷ সফ্টওয়্যার প্রদানকারী Avast-এর আপনার ব্যক্তিগত তথ্য রাখার খ্যাতি রয়েছে, আইপি ঠিকানা সহ।

    অ্যাভাস্ট ভিপিএন-এর মালিক কে?

    এন্টারপ্রাইজ অফিস সেন্টার বিল্ডিং, প্রাগে অ্যাভাস্ট সদর দপ্তর

    নিট আয়

    US$169.6 মিলিয়ন (2020)

    মোট সম্পদ

    US$2.707 বিলিয়ন (2020)

    মোট ইকুইটি

    US$1.195 বিলিয়ন (2020)

    মালিকরা

    পাভেল বাউদিস এবং এডুয়ার্ড কুচেরা (46%)

    অ্যাভাস্ট অ্যান্টিভাইরাসে কি ভিপিএন আছে?

    OpenVPN হল সবচেয়ে বেশি ব্যবহৃত এবং বিশ্বস্ত VPN প্রোটোকল যা আমরা তৈরি করেছি৷ ওপেন সোর্স কেন এটি সবচেয়ে বিশ্বস্ত৷

    অ্যাভাস্ট ভিপিএন কি করে?

    Avast SecureLine VPN ব্যবহার করে আপনি একটি নিরাপদ HTTPS টানেল ব্যবহার করতে পারেন আপনার অনলাইন ক্রিয়াকলাপকে ছিনতাই থেকে রক্ষা করতে। অ্যাভাস্ট অ্যাপ্লিকেশানটি তৈরি করেছে, এটি এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে সুরক্ষিত VPN সার্ভারের মাধ্যমে ইন্টারনেট অ্যাক্সেস করতে দেয়৷ Avast SecureLine VPN এর সাথে, আপনাকে আপনার ব্রাউজারের গোপনীয়তা এবং সুরক্ষা ছেড়ে যাওয়ার বিষয়ে চিন্তা করতে হবে না৷

    অ্যাভাস্ট ভিপিএন কি সবসময় চালু থাকে?

    অ্যাভাস্টের জন্য সিকিউরলাইন ভিপিএন এখন সিস্টেম পছন্দের উপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে চালু হচ্ছে৷ আপনি যদি একটি প্রাইভেট নেটওয়ার্ক (যেমন আপনার বাড়ি বা কাজের নেটওয়ার্ক) সাথে সংযোগ করার সময় অ্যাভাস্ট সিকিউরলাইন ভিপিএন স্বয়ংক্রিয়ভাবে চালু করতে না চান তবে বিকল্পটি হল এটি যুক্ত করা। আপনার বিশ্বস্ত নেটওয়ার্কের নেটওয়ার্কে।

    আমার কি Avast Secureline Vpn দরকার?

    ভার্চুয়াল প্রাইভেট নেটওয়ার্কিং সরবরাহ করে এমন একটি ভিপিএন অ্যাভাস্ট সিকিউরলাইন ওয়েব সাইটে পাওয়া যেতে পারে৷ আপনি যখন ঘন ঘন ইন্টারনেট সার্ফ করার জন্য এটি ব্যবহার করেন তখন পাবলিক ওয়্যারলেস নেটওয়ার্কগুলির প্রবণতা বেশি হয়৷ VPN এর মাধ্যমে বিশ্ব-বিখ্যাত লাইব্রেরিগুলিতে অ্যাক্সেস করাও সম্ভব৷ নেটফ্লিক্স, প্রাইম ভিডিও এবং হুলু হিসাবে। আপনি পরিষেবাটি ব্যবহার করে সরকার বা স্কুলের নিয়মকানুন লঙ্ঘন করতে পারেন৷

    কেন আমার কম্পিউটারে Avast Secureline Vpn উপস্থিত হয়েছে?

    বেশিরভাগ ক্ষেত্রে, "Avast SecureLine VPN" SecureLine থেকে আসছে। যাইহোক, অন্য একটি VPN ক্লায়েন্ট এখন "Avast SecureLine VPN" ব্যবহার করছে কিনা তা পরীক্ষা করে দেখুন যদি এটি হয়। একটি অ্যাপের ফাইল পাথ অ্যাপের নাম দেখেও চেক করা যেতে পারে।

    আমি কিভাবে Avast Vpn সরাতে পারি?

  • সেটিংস খুলতে, কগ হুইল চেপে ধরে রাখুন এবং Avast ইউজার ইন্টারফেস অ্যাক্সেস করুন।
  • 'অ্যাড' বেছে নিন এবং গোপনীয়তার অধীনে 'সিকিউরলাইন ভিপিএন কম্পোনেন্ট' বেছে নিন। ড্রপ-ডাউন মেনু থেকে 'আনইনস্টল' নির্বাচন করুন।
  • অ্যাভাস্ট সিকিউরলাইন ভিপিএন কি Windows 10 এর অংশ?

    শক্তিশালী এনক্রিপশন ব্যবহারের মাধ্যমে, Windows 10-এর জন্য Avast SecureLine VPN আপনার সমস্ত ইন্টারনেট কার্যকলাপ গোপন রাখে৷ Avast SecureLine VPN-এর সাহায্যে, আপনি আপনার Windows 10 PC-এ সংযুক্ত থাকতে পারেন, দিনের যে সময়ই হোক না কেন৷


    1. Ios 12 এ Avast এর জন্য Ikev2 Vpn কি?

    2. Bitdefender Vpn এর কি Dnssec আছে?

    3. RAVBg64.exe কি এবং কেন এটি স্কাইপ ব্যবহার করতে চায়?

    4. বাড়িতে ভিপিএন ব্যবহার করার দরকার আছে কি